ঢাকা, রোববার, ০৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ

কোহলির সঙ্গে ৪ বাংলাদেশি, এশিয়া একাদশের দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০২০ মঙ্গলবার, ০৩:৪১ পিএম
কোহলির সঙ্গে ৪ বাংলাদেশি, এশিয়া একাদশের দল ঘোষণা

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে এশিয়া একাদশ ও বিশ্ব একাদশের মধ্যকার দুটি টি-টোয়েন্টি ম্যাচ আয়োজন করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এর একটিতে খেলবেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে একথা নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন। ইতোমধ্যে ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই চারজন খেলোয়াড়ের নাম পাঠিয়েছে।

তাদের মধ্যে আছেন, রিশাভ পান্ত, কুলদীপ যাদব, মোহাম্মদ শামি এবং শিখর ধাওয়ান। কোহলি ছাড়াও একটি ম্যাচে অংশ নেবেন ভারতের ওপেনার লোকেশ রাহুল। এ ছাড়া আফগানিস্তান থেকে রশিদ খান এবং মুজিব উর রহমান খেলবেন এই ম্যাচে।

শ্রীলঙ্কা থেকে খেলবেন লাসিথ মালিঙ্গা এবং থিসারা পেরেরা। আর বিশ্ব একাদশে ক্রিস গেইল এবং লুঙ্গি এনগিদিদের খেলানোর ব্যাপারে আলোচনা হচ্ছে বলে জানিয়েছেন বিসিবি সভাপতি। তাদের কারো সঙ্গে এখনও চুক্তি হয়নি।

এশিয়া একাদশ

কে এল রাহুল, শিখর ধাওয়ান, তামিম ইকবাল, লিটন দাস, বিরাট কোহলি, রিশাভ পান্ট, মুশফিকুর রহিম, থিসারা পেরেরা, রশিদ খান, মুস্তাফিজুর রহমান, সন্দ্বীপ লামিচানে, লাসিথ মালিঙ্গা, মোহাম্মদ শামি, কুলদ্বীপ যাদব, মুজিব উর রহমান।

বাংলা ইনসাইডার/এসএম