ঢাকা, রোববার, ০৫ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ

ইংল্যান্ডে টি টুয়েন্টি খেলতে যাচ্ছে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারি ২০২০ বুধবার, ০৫:৩০ পিএম
ইংল্যান্ডে টি টুয়েন্টি খেলতে যাচ্ছে বাংলাদেশ

৩ ম্যাচের ওয়ানডে সিরিজ এবং ৪ টি টুয়েন্টি খেলতে চলতি বছরের মে মাসে আয়ারল্যান্ড সফরে যাচ্ছে বাংলাদেশ। ওয়ানডে সিরিজটি নিজেদের মাটিতে আয়োজন করলেও টি টুয়েন্টি সিরিজটি ইংল্যান্ডের মাটিতে আয়োজন করতে চায় আইরিশরা। এমনটাই জানিয়েছে আইরিশ দৈনিক ‘বেলফাস্ট টেলিগ্রাফ’।

১৪ মে বেলফাস্টের স্টোরমন্টে হবে প্রথম ওয়ানডে। ১৬ ও ১৯ মে একই মাঠে দ্বিতীয় এবং তৃতীয় ওয়ানডে খেলবে বাংলাদেশ-আয়ারল্যান্ড। এর আগে ১১ মে নর্থ ডাউন ক্রিকেট ক্লাব মাঠে আয়ারল্যান্ড উলভসের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচ খেলার কথা রয়েছে বাংলাদেশের।

ওয়ানডে সিরিজের পর ক্লনটার্ফে টি টুয়েন্টি সিরিজ আয়োজনের কথা থাকলেও পরিচর্যার জন্য আপাতত মাঠটি ব্যবহার ক্রুতে পারছে না আইরিশ ক্রিকেট বোর্ড। কিছুদিন পরই নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে এবং টি-টুয়েন্টি সিরিজ খেলবে আয়ারল্যান্ড। এরপর পাকিস্তানের বিপক্ষে দুটি টি-টুয়েন্টি ম্যাচ খেলার কথা রয়েছে দলটির।

সেই চিন্তা মাথায় রেখেই ক্লনটার্ফের মাঠকে বেশি ব্যবহার করতে চায় না দেশটির ক্রিকেট বোর্ড। অবশ্য বাংলাদেশের বিপক্ষে আয়ারল্যান্ডের টি-টোয়েন্টি সিরিজ কোন ভেন্যুতে হবে সেটা এখনও নিশ্চিত হয়নি। যদিও চলতি মাসের শুরুতে ইংল্যান্ডে ভেন্যু দেখে এসেছেন আয়ারল্যান্ডের বোর্ড পরিচালক রিচার্ড হোল্ডসঅর্থ। তারা অন্তত দুটি ভেন্যুতে বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলতে চায়।

বাংলা ইনসাইডার/এসএম