ঢাকা, শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ
Bangla Insider

করোনার লড়াইয়ে মেসির ৯ কোটি টাকার অনুদান

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২৫ মার্চ ২০২০ বুধবার, ০১:৩৫ পিএম
করোনার লড়াইয়ে মেসির ৯ কোটি টাকার অনুদান

করোনা মোকাবিলায় আর্থিক সাহায্য নিয়ে এগিয়ে এলেন বার্সেলোনার প্রাণভোমরা এবং আর্জেন্টাইন তারকা ফুটবলার লিওনেল মেসি। বর্তমানে উদ্ভূত জটিল পরিস্থিতি সামাল দেয়ার জন্য বার্সেলোনার হসপিটাল ক্লিনিকে ১ মিলিয়ন ইউরো (বাংলাদেশি মুদ্রায় ৯ কোটি ২০ লাখ টাকার বেশি)। করোনা আক্রান্তদের সেবা দেয়া এবং হাসপাতালগুলোকে প্রয়োজনীয় জিনিসপত্র কেনার কাজে ব্যবহৃত হবে এই অনুদান।

হাসপাতাল কর্তৃপক্ষ অফিশিয়াল টুইটার পেজে মেসির সহায়তার খবরটি নিশ্চিত করেছে। সাহায্যের অঙ্কটা জানিয়েছে স্প্যানিশ সংবাদমাধ্যম ‘মুন্দো দেপোর্তিভো’। ‘হসপিটাল ক্লিনিক’ টুইটার পেজে লেখা হয়, ‘কোভিড-১৯ ভাইরাসের বিপক্ষে লড়তে ক্লিনিকে সহায়তা করেছেন মেসি। সহায়তা এবং কথা রাখার জন্য তোমায় ধন্যবাদ লিও।’ হাসপাতালের বিবৃতিতে বলা হয়, ‘সবার সাহায্যই আমাদের কাজে লাগবে। হাসপাতালের সব কর্মীর পক্ষ থেকে ধন্যবাদ।’

চীন, ইতালির পর করোনাভাইরাসের আঘাতে সবচেয়ে বেশি বিপর্যস্ত হয়েছে স্পেন। এখনও পর্যন্ত প্রায় ৪২ হাজার মানুষ আক্রান্ত হয়েছে এ প্রাণঘাতী ভাইরাসে, মৃত্যুবরণ করেছেন ২৯৯১ জন। প্রতিদিনই বাড়ছে এ সংখ্যাগুলো, কিছুতেই যেনো করোনার সঙ্গে পেরে উঠছে না দেশটি।

বাংলা ইনসাইডার/এসএম