ঢাকা, বুধবার, ২৭ মে ২০২০, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ

Bangla Insider

তামিমের সঙ্গে মিল আছে যে পাকিস্তান কিংবদন্তীর

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২২ মে ২০২০ শুক্রবার, ০৬:৪৬ পিএম
তামিমের সঙ্গে মিল আছে যে পাকিস্তান কিংবদন্তীর

করোনা সঙ্কটে ক্রিকেট থমকে থাকায় ক্রিকেট সংশ্লিষ্টরা ব্যস্ত সময় পার করছে সামাজিক যোগাযোগমাধ্যমে। বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল যার অন্যতম উদাহরণ। তামিমের উপস্থাপনায় লাইভ সেশনে বিভিন্ন ক্রিকেটারদের উপস্থিতি এখন দেশের ক্রীড়াঙ্গনের ‘হট টপিক’। তবে তামিম ইকবালকে এবার অতিথি হিসেবে যোগ দিতে দেখা গেল পাকিস্তানি ধারাভাষ্যকর রমিজ রাজার ইউটিউব লাইভ সেশনে।  

গতকাল রমিজের অতিথি হিসেবে যোগ দেন তামিম। দীর্ঘ আড্ডায় তামিমের সঙ্গে বাংলাদেশ ক্রিকেট, ক্যারিয়ারের খুঁটিনাটি বিষয়, ক্রিকেট দর্শন নিয়ে আলোচনা করেন সাবেক পাকিস্তানি ওপেনার। আড্ডার এক ফাঁকে তামিমকে রমিজ বলেন, তাঁর খেলা দেখে পাকিস্তানের সাবেক তারকা সাঈদ আনোয়ারের কথা নাকি মনে হয় তাঁর।

লাইভ চলাকালীন কথা প্রসঙ্গে তামিম শ্রীলঙ্কার সনাথ জয়সুরিয়া ও পাকিস্তানের সাঈদ আনোয়ার নাম নিতেই রমিজের কান খাড়া হয়ে যায়। তামিমকে কথার মাঝখানে থামিয়ে রমিজ বলেন, ‘তোমার মধ্যে কিছুটা সাঈদ আনোয়ারের ভাব আছে। তুমি যেভাবে খেলে থাক, আমার তোমাকে দেখলেই সাঈদের কথা মনে পড়ে। আমি অনেক ক্রিকেট খেলেছি ওর সঙ্গে। সে তোমার মতই সহজাত ব্যাটিং প্রতিভার অধিকারী ছিল।’

এছাড়া সেই লাইভে তামিমকে তাঁর পছন্দের প্রতিপক্ষের ব্যাপারে জিজ্ঞেস করা হয়। তামিম দুই প্রতিবেশি দেশ ভারত ও পাকিস্তানকেই বেছে নেন। এছাড়া নিজের ক্যারিয়ারের সবচেয়ে কঠিন বোলারের প্রসঙ্গে প্রশ্ন করা হলে শোয়েব আখতার, সেরা সময়ের সাঈদ আজমল ও মরনে মরকেলের নাম নেন তামিম।

বাংলা ইনসাইডার/এসএম