ঢাকা, বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ
Bangla Insider

সেই মা-ছেলেকে মুশফিকের উপহার

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০২০ বুধবার, ০১:৫৭ পিএম
সেই মা-ছেলেকে মুশফিকের উপহার

রাজধানী ঢাকায় পল্টন এলাকার মাঠে বোরকা পরিহিত এক মা ও সন্তান মিলে খেলছেন ক্রিকেট। বল ছুঁড়ছে ছোট্ট শিশু শেখ ইয়ামিন সিনান। আর ব্যাট হাতে বোরকা পরিহিত মা ঝর্ণা আক্তার। মা-ছেলের ক্রিকেট খেলার এমন অভাবনীয় দৃশ্য নজর কেড়েছে সবার। মুহূর্তেই ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমসহ জাতীয় গণমাধ্যমগুলোতে।

জানা গেছে, আরামবাগের একটি মাদ্রাসার ছাত্র ইয়ামিন সিনান। পড়াশোনার পাশাপাশি কবি নজরুল ক্রিকেট একাডেমিতে অনুশীলন করে সে। তবে সেদিন তার সতীর্থ কিংবা কোচ নির্ধারিত সময়ে না পৌঁছানোয় মায়ের সঙ্গেই অনুশীলনে নেমে পড়েছিল ছোট্ট ইয়ামিন।

তবে মা-ছেলের ক্রিকেট খেলার সেই ছবি নিয়ে হয়েছে নানা আলোচনা-সমালোচনা। সন্তানের আবদার রক্ষা করে তাকে আনন্দ দেওয়ার জন্য বোরকা পরা অবস্থায়ও ক্রিকেট খেলেছেন বলে সব সমালোচনাকে উড়িয়ে দিয়েছেন মা ঝর্ণা আক্তার।

জাতীয় দলের তারকা ক্রিকেটার মুশফিকুর রহিম এবার স্থাপন করলেন এক অনন্য নজির। ছোট্ট ইয়ামিনকে উৎসাহ জোগাতে মিস্টার ডিপেন্ডেবল খ্যাত এই ব্যাটসম্যান তার একটি জার্সি উপহার দিয়েছেন ছোট্ট ইয়ামিনকে। দিয়েছেন ব্যাটিং গ্লাভস এবং আরও কিছু উপহার। মুশফিকের সেই ছবিগুলো এখন ঘুরে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

বাংলা ইনসাইডার/এসএম