ঢাকা, শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২১ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ
Bangla Insider

বড় জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে চেলসি


প্রকাশিত: ২৯ অক্টোবর ২০২০ বৃহস্পতিবার, ১০:১৩ এএম
বড় জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে চেলসি

ক্রাসনোদারকে গতকাল রাতে ৪-০ গোলের বড় ব্যবধানে পরাজিত করে গ্রুপে পয়েন্ট তালিকার  শীর্ষে উঠেছে চেলসি। 

প্রতিপক্ষের মাঠে ‘ই’ গ্রুপের ম্যাচে চেলসির হয়ে গোল করে ক্যালাম হাডসন-ওডোই, টিমো ভেরনার, হাকিম জিয়াশ ও ক্রিস্টিয়ান পুলিসিক।

ক্রাসনোদারের বিপক্ষে বল দখলে একচেটিয়া আধিপত্য করলেও শুরুতে আক্রমণে তেমন একটা সুবিধা করতে পারছিল না। বরং চতুর্থ মিনিটে এগিয়ে যেতে পারতো স্বাগতিকরা। দানিল উতকিনের নিচু শট ডান দিকে ঝাঁপিয়ে কর্নারের বিনিময়ে ফেরান গোলরক্ষক এদুয়াঁ মঁদি।

ত্রয়োদশ মিনিটে পোস্টে মেরে পেনাল্টি থেকে গোল করার সুযোগ নষ্ট করেন জর্জিনিয়ো। ভেরনার প্রতিপক্ষের ডি-বক্সে ফাউলের শিকার হলে পেনাল্টি পেয়েছিল চেলসি।

৩৭তম মিনিটে চেলসির হয়ে দলকে এগিয়ে নেন হাডসন-ওডোই। এই গোলে যথেষ্ট দায় ছিল স্বাগতিক গোলরক্ষকের। ইংলিশ ফরোয়ার্ডের শটে বল ঠিকমতো ধরতে পারেননি তিনি, হাত ফসকে জড়ায় জালে।

৫৫তম মিনিটে ভাগ্যের ফেরে গোল পায়নি ক্রাসনোদার। ইউরি গাজিনস্কির দারুণ ভলিতে বল লাগে ক্রসবারে।
৭৬তম মিনিটে সফল স্পট কিকে ব্যবধান দ্বিগুণ করেন জার্মান ফরোয়ার্ড ভেরনার। হ্যান্ডবলের কারণে পেনাল্টির বাঁশি বাজিয়েছিলেন রেফারি।

দুই মিনিট পরই স্কোরলাইন ৩-০ করেন জিয়াশ। আর নির্ধারিত সময়ের শেষ মিনিটে দলের বড় জয় নিশ্চিত করেন পুলিসিক। ট্যামি আব্রাহামের বাড়ানো বল ডি-বক্সে নিয়ন্ত্রণে নিয়ে গোলরক্ষকের পায়ের ফাঁক দিয়ে জালে পাঠান দ্বিতীয়ার্ধে বদলি নামা যুক্তরাষ্ট্রের এই মিডফিল্ডার।

এই জয়ের মাধ্যমে ৪ পয়েন্ট নিয়ে গ্রুপের শীর্ষে আছে চেলসি।