ঢাকা, রোববার, ০৬ ডিসেম্বর ২০২০, ২২ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ
Bangla Insider

সাকিবের ভক্তদের সামনে দারুন সুযোগের হাতছানি


প্রকাশিত: ৩০ অক্টোবর ২০২০ শুক্রবার, ১০:২৯ এএম
সাকিবের ভক্তদের সামনে দারুন সুযোগের হাতছানি

আইসিসির দেয়া এই এক বছরের শাস্তি কাটিয়ে গতকাল (২৯ অক্টোবর) নিষেধাজ্ঞামুক্ত হয়েছেন সাকিব। নিষেধাজ্ঞামুক্ত সাকিব সাথে সাথে নিজের ভক্ত-সমর্থক ও শুভাকাঙ্ক্ষীদের জন্য শিগগিরই নিজের ইউটউব চ্যানেলে লাইভে আসতে যাচ্ছেন।

নিষেধাজ্ঞার কারণে গত এক বছর ক্রিকেটীয় কার্যক্রমের সঙ্গে একপ্রকার বিচ্ছেদেই থাকতে হয়েছে সাকিবকে। তাই ভক্তরা তার সম্পর্কে জানতেও পেরেছে খুব কম। ভক্ত-সমর্থকদের জন্যই তিনি এই দারুন সুযোগ নিয়ে হাজির হতে যাচ্ছেন।  

শুধু তাই নয়, এ লাইভে তিনি উত্তর দেবেন ১০টি প্রশ্নের। সেই প্রশ্নগুলো আবার বাছাই করা হবে তারই সেরা ভক্তদের করা প্রশ্নের মধ্য থেকে। এ বিষয়ে জানিয়ে নিজের ফেসবুক পেজে বিস্তারিত ঘোষণা দিয়েছেন সাকিব। সেই পোস্টের মন্তব্যের ঘর থেকে বাছাইকৃত ১০টি প্রশ্নের উত্তর দেবেন সাকিব।

সাকিব ফেসবুক পোস্টে লিখেছেন, ‘আসসালামু আলাইকুম। আমার প্রতি সকল ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের ভালোবাসা দেখে আমি অভিভূত। তাই, আমার অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে একটি ইউটিউব লাইভ সেশন আয়োজনের সিদ্ধান্ত নিয়েছি। যেখানে আপনাদের প্রশ্নের উত্তর দেবো আমি নিজে।’

‘যদি প্রশ্ন করতে চান আমাকে, দেরি না করে কমেন্টবক্সে লিখে ফেলুন আপনার প্রশ্নটি। কমেন্ট থেকে বাছাই করে ১০ জন কমেন্টকারীর প্রশ্নের উত্তর দেবো আমি।’

‘এই মুহূর্তে আমি ভাবছি শুধুই ক্রিকেটের মাঠে ফিরে আপনাদের প্রত্যাশা কীভাবে পূরণ করবো সেটা নিয়ে।’