ঢাকা, শুক্রবার, ০৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

করোনার মধ্যেও আইপিএল চালিয়ে যেতে চায় আয়োজকরা

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৪ মে ২০২১ মঙ্গলবার, ১০:৩৮ এএম
করোনার মধ্যেও আইপিএল চালিয়ে যেতে চায় আয়োজকরা

ভারতের করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউয়ের ধাক্কা লেগেছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ক্রিকেটেও। সোমবার খবর এসেছে, করোনাভাইরাসে আক্রান্ত কলকাতা নাইট রাইডার্সের দুই খেলোয়াড় এবং চেন্নাই সুপার কিংসের তিন সদস্য। পাশাপাশি নিজ নিজ কক্ষে আইসোলেশনে থাকতে বলা হয়েছে দিল্লি ক্যাপিট্যালসের খেলোয়াড়দের। শুধু তাই নয়, মঙ্গলবার মাঠে নামার কথা থাকলেও, করোনার কারণে সোমবার অনুশীলন করেনি মুম্বাই ইন্ডিয়ানস ও সানরাইজার্স হায়দরাবাদের খেলোয়াড়রা। এমতাবস্থায় আইপিএল স্থগিত করে দেয়ার কথা।

তবে আপাতত তা নিয়ে ভাবছেন না আইপিএল আয়োজকরা। তারা বরং ঝুঁকি কমানোর জন্য এক শহরেই আইপিএলের বাকিসব ম্যাচ আয়োজনের কথা ভাবছেন। সবকিছু পরিকল্পনা মোতাবেক এগুলে, আগামী রোববার থেকে আইপিএলের একমাত্র আয়োজক শহর থাকবে মুম্বাই।

মাঠ বিবেচনায় সমস্যা হবে না মুম্বাইয়ে খেলা চালাতে। কেননা এখানে রয়েছে তিনটি আন্তর্জাতিক মানের ভেন্যু। চলতি আইপিএলের প্রথম অংশেই খেলা হয়েছে ওয়াংখেড়ে স্টেডিয়ামে। এছাড়া ব্যবহৃত হয়েছে ব্রাবোর্ন এবং ডি ওয়াই পাতিল স্টেডিয়ামও। তাই হোটেল সমস্যা দূরীকরণের দিকেই মনোযোগ আয়োজকদের।

সেলক্ষ্যে এরই মধ্যে মুম্বাইয়ে বেশ কিছু বড় বড় হোটেলে খোঁজ করেছে আইপিএল কর্তৃপক্ষ। তাদের কাছে জানতে চাওয়া হয়েছে, করোনাভাইরাসের যথাযথ স্বাস্থ্যবিধি মেনে বায়ো বাবল তৈরি করতে পারবে কি না। এ বিষয়ে অবশ্য দায়িত্বপ্রাপ্ত কেউ কোনো মন্তব্য করতে রাজি হননি।

সুত্রঃ ক্রিকইনফো

বিষয়: আইপিএল