ঢাকা, বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ৩ আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

মালদ্বীপ গিয়ে মারামারি বাঁধিয়েছেন ওয়ার্নার-স্ল্যাটার

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯ মে ২০২১ রবিবার, ১০:০৯ এএম
মালদ্বীপ গিয়ে মারামারি বাঁধিয়েছেন ওয়ার্নার-স্ল্যাটার

হঠাৎ আইপিএল স্থগিত হয়ে যাওয়ায় বিপাকেই পড়েছেন অস্ট্রেলিয়ান ক্রিকেটার-স্টাফরা। ভারত থেকে আসা যে কারও করোনা ঝুঁকি থাকতে পারে, সেই শঙ্কায় অস্ট্রেলিয়া সরকার দেশটির সঙ্গে সীমান্ত বন্ধ করে দিয়েছে। এমতাবস্থায় দেশে ফেরার সুযোগ নেই, কোথায় যাবেন ওয়ার্নার-স্মিথ-কামিন্সরা?

উদ্বেগ-উৎকণ্ঠার মধ্যেই তারা সিদ্ধান্ত নেন, ভারত থেকে আপাতত মালদ্বীপে গিয়ে আশ্রয় নেবেন। সেই মতোই অস্ট্রেলিয়ার ক্রিকেটার থেকে শুরু করে আইপিএলে অংশ নিতে যাওয়া ধারাভাষ্যকার-কোচসহ প্রায় ৪০ জন ভারত ছেড়েছেন।

অস্ট্রেলিয়ার সাবেক ওপেনার ও বর্তমানে জনপ্রিয় ধারাভাষ্যকার মাইকেল স্ল্যাটার আইপিএল থেকে আগেই চলে গিয়েছিলেন দ্বীপ রাষ্ট্রটিতে। এরপর সেখানে আশ্রয় নেন ডেভিড ওয়ার্নার, স্টিভেন স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, রিকি পন্টিং, সাইমন ক্যাটিচরা। এরই মধ্যে ঘটেছে এক বিপত্তি। সেখানে গিয়ে নাকি মারামারি বাঁধিয়ে বসেছেন ওয়ার্নার আর স্ল্যাটার। শনিবার অস্ট্রেলিয়ার `দ্য ডেইলি টেলিগ্রাফ`-এর এক প্রতিবেদনে এসেছে, মালদ্বীপে তাজ কোরাল রিসোর্টে ওঠা অস্ট্রেলিয়ার এই দুই ক্রিকেট তারকা হাতাহাতিতে জড়িয়ে পড়েন।

ওয়ার্নার আর স্ল্যাটার দীর্ঘদিনের বন্ধু হিসেবেই পরিচিত। কিন্তু ওই প্রতিবেদনের দাবি, রিসোর্টে দুজনের মধ্যে এক পর্যায়ে কথা কাটাকাটি হয়, সেখান থেকে হাতাহাতি। পরিস্থিতি চলে যায় নিয়ন্ত্রণের বাইরে। যদিও এই খবরকে পরে ‘মিথ্যা’ বলে উড়িয়ে দিয়েছেন দুজনই। স্ল্যাটার ওই সংবাদপত্রের সিনিয়র একজন সাংবাদিককে টেক্সট করেছেন, ‘যে গুঞ্জন ছড়িয়ে পড়েছে, তার কোনো সত্যতাই নেই। আমি আর ডেভি (ওয়ার্নার) খুব ভালো বন্ধু এবং আমাদের মধ্যে মারামারি হওয়ার সম্ভাবনা একদম শূন্যের কোঠায়।’ ওয়ার্নারও এই প্রতিবেদনকে ভিত্তিহীন বলেছেন।