ঢাকা, সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ৫ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

সবুজ সংকেত পেলো অস্ট্রেলিয়া-উইন্ডিজ সিরিজ

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২৪ জুলাই ২০২১ শনিবার, ১০:০৭ এএম
সবুজ সংকেত পেলো অস্ট্রেলিয়া-উইন্ডিজ সিরিজ

তিন ম্যাচের ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে স্বাগতিক উইন্ডিজের মুখোমুখি হয়েছিলো অস্ট্রেলিয়া। সেইদিন টস হওয়ার পর হঠাৎ খবর আসে উইন্ডিজ দলের সাথে থাকা একজন কর্মীর করোনা পজেটিভ। এই কথা শোনার পর সাথে সাথে খেলা স্থগিত করে দুইদলের সব খেলোয়াড়দের হোটেলে পাঠিয়ে দেওয়া হয় এবং আইসোলেশণে থাকতে বলা হয়। সেই সাথে সিরিজ নিয়ে তৈরি হয় শঙ্কা। তবে একদিন পর আবারও সিরিজ শুরু করার জন্য ম্যাচ অফিসিয়ালদের পক্ষ হতে গ্রিন সিগন্যাল পেয়েছে উইন্ডিজ ক্রিকেট বোর্ড । ২২ জুলাই স্থগিত হওয়া ম্যাচটি হবে সোমবার। এবং সিরিজের তৃতীয় ম্যাচটি হবে পূর্বের নির্ধারীত সময় অনুযায়ী শনিবার রাতেই।

২২ জুলাই আইসোলেশণে থাকা সব ক্রিকেটারদের নতুন করে করোনা টেস্ট করা হলে সবাই নেগেটিভ হন। সেইসাথে উইন্ডিজ ক্রিকেট বোর্ড, খেলার সাথে সংশ্লিষ্ট আরও ১৫২ জনের পরীক্ষা করায়। তারা সবাই নেগেটিভ হন। নতুন করে কেউ করোনা আক্রান্ত না হওয়ায় স্বস্থিতে রয়েছে উভয় দলের খেলোয়াড়রা।

এর আগে টি-টোয়েন্টি সিরিজে অস্ট্রেলিয়ার বিপক্ষে ৪-১ ব্যবধানে জয় পায় উইন্ডিজ। তবে, প্রথম ওয়ানডেতে দারুন পারফর্ম করে ঘুড়ে দাড়ায় অজিরা। তারা ১৩৩ রানের জয় তুলে নেয়। ওয়ানডে সিরিজে ১-০ তে এগিয়ে রয়েছে সফরকারীরা।