ঢাকা, সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

পচেত্তিনোতেই পিএসজির ভরসা

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২৪ জুলাই ২০২১ শনিবার, ০৪:০৫ পিএম
পচেত্তিনোতেই পিএসজির ভরসা

প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) কোচ মাওরিসিও পচেত্তিনো পিএসজির সাথে চুক্তির মেয়াদ বাড়িয়েছেন। নতুন চুক্তি অনুযায়ী, ২০২৩ সালের জুন মাস পর্যন্ত নেইমারদের কোচের দায়িত্বে থাকছেন এই আর্জেন্টাইন কোচ। গতকাল শুক্রবার এক বিবৃতিতে বিষয়টি জানায় পিএসজি।

এর আগে ২০২২ সালের ৩০ জুন পর্যন্ত পচেত্তিনোর সঙ্গে চুক্তি ছিল পিএসজির। মাওরিসিও পচেত্তিনোর অধীনে গত মৌসুমে ফরাসি লিগ ওয়ানের শিরোপা হাতছাড়া করেছে প্যারিস সেন্ট জার্মেই, পিএসজি। এরপরও এই আর্জেন্টাইন কোচের সাথে এক বছরের নতুন চুক্তি করেছে ক্লাবটি। পিএসজির সাথে নতুন চুক্তি করতে পেরে দারুণ খুশি পচেত্তিনো নিজেও। টমাস টুখেলকে বরখাস্ত করার পর গত জানুয়ারিতে নেইমার-অ্যাঞ্জেল ডি মারিয়াদের ক্লাসের হেড মাস্টার হিসেবে পচেত্তিনোকে নিয়োগ দেয় পিএসজি। প্রথমে ২০২২ সালের জুন পর্যন্ত দুই পক্ষের মধ্যে চুক্তি হয়। এবার নতুন চুক্তিতে ২০২৩ সালের জুন পর্যন্ত ফ্রান্সের ক্লাবটিতে থাকবেন পচেত্তিনো। এর আগে পিএসজিতেই একসময় খেলেছিলেন পচেত্তিনো। ২০০১ থেকে ২০০৩ পর্যন্ত প্যারিসের ক্লাবটির হয়ে খেলছিলেন।

পচেত্তিনোর পাশাপাশি অন্যান্য কোচিং স্টাফদের সাথেও চুক্তি নবায়ন করেছে পিএসজি। লিগ ওয়ান জায়ান্টদের সাথে নতুন চুক্তির পর পচেত্তিনো বলেন, ‘পিএসজির সাথে নতুন চুক্তি হয়েছে। আমি নিজের এবং কোচিং স্টাফের সকল সদস্যদের কথা ভেবে অনেক খুশি।