ঢাকা, সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

পিএসজিতে চুক্তি বাড়াবেন না এমবাপ্পে

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২৪ জুলাই ২০২১ শনিবার, ০৫:৫৭ পিএম
পিএসজিতে চুক্তি বাড়াবেন না এমবাপ্পে

ফরাসি ক্লাব পিএসজির দুই সেরা খেলোয়াড় নেইমার ও কিলিয়ান এমবাপ্পের ভবিষ্যৎ নিয়ে অনেক আগে থেকেই আলোচনা হচ্ছিল। কারণ আগামী ২০২১-২২ মৌসুমের পর তাদের সঙ্গে পুরনো চুক্তির মেয়ার শেষ হওয়ার কথা রয়েছে। এর মধ্যে নেইমার নিজের সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন এবং পিএসজির সঙ্গে ২০২৫ সাল পর্যন্ত চুক্তি করেছেন। কিন্তু বিশ্বকাপজয়ী কিলিয়ান এমবাপ্পে এখনো নতুন চুক্তি করেননি। তাহলে এমবাপ্পে যাবেন কোথায়?

সেই জল্পনার-কল্পনার আগুনে এবার ঘি ঢালল স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা। আরও নির্দিষ্ট করে বলতে গেলে তাঁদের সাংবাদিক হোসে ফেলিক্স দিয়াজ—তিনি জানিয়েছেন, পিএসজির সঙ্গে চুক্তি বাড়ানোর ইচ্ছা নেই এমবাপ্পের। ২০২২ সালে চলতি চুক্তি শেষ হলেই ফ্রি এজেন্ট হিসেবে ক্লাব ছাড়তে চান তিনি। পিএসজি কোচ মাওরিসিও পচেত্তিনোকে চুক্তি না বাড়ানো নিয়ে নিজের সিদ্ধান্তের কথা জানিয়ে দিয়েছেন এমবাপ্পে, এমনটাই দাবি করেছেন দিয়াজ। ইউরো শেষে ছুটি কাটাতে গিয়েছিলেন এমবাপ্পে। ছুটি কাটিয়ে ক্লাবের অনুশীলনে যোগ দিয়েই কোচকে নিজের সিদ্ধান্তের কথা জানিয়ে দিয়েছেন তিনি, এমনটাই বক্তব্য দিয়াজের। 

রিয়াল মাদ্রিদ ও লিভারপুলের মতো ক্লাবগুলো এমবাপ্পের ব্যাপারে সবচেয়ে বেশি আগ্রহী, রিয়াল মাদ্রিদই সবার চেয়ে দৌড়ে এগিয়ে। তবে রিয়াল সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজের সঙ্গে পিএসজি সভাপতি নাসের আল খেলাইফির সম্পর্ক বেশ ভালো। এমবাপ্পের জন্য সে সম্পর্ক খারাপ করতে রাজি নন পেরেজ, এটাও জানিয়েছেন দিয়াজ।