ঢাকা, সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

সিরিজে সমতায় ফিরলো উইন্ডিজ

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২৫ জুলাই ২০২১ রবিবার, ০৮:৪৯ এএম
সিরিজে সমতায় ফিরলো উইন্ডিজ

অস্ট্রেলিয়া বনাম উইন্ডিজের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে জিতে সমতায় ফিরলো স্বাগতিকরা। উইন্ডিজ বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে মাত্র ১৮৭ রানে অল আউট হয়ে যায় অজিরা। জবাবে ব্যাট করতে নেমে ১২ ওভার ও চার উইকেট হাতে রেখে নির্ধারীত লক্ষ্যে পৌছে যায় উইন্ডিজ।

দিনের শুরুতে টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় অস্ট্রেলিয়া। ম্যাচের প্রথম ওভার থেকে উইন্ডিজ বোলারদের খেলতে বেগ পেতে হয় অজিদের। নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে তারা। এক পর্যায়ে মাত্র ১২৮ রানে ৮ উইকেট হারায় তারা। এরপর নবম উইকেট জুটিতে ৫৯ রান যোগ করে কিছুটা ঘুড়ে দাড়ায়। শেষ উইকেটে কোন রান যোগ করতে না পারলে অস্ট্রেলিয়ার ইনিংস শেষ হয় ১৮৭ রানে। আলজারি জোসেফ ও আকিল হোসেন নেন ৩টি করে উইকেট।

জবাবে ব্যাট করতে নেমে দলীয় ১০ রানে লুইসের উইকেট হারায় স্বাগতিকরা। দলীয় আর একরান যোগ করে সাঝঘরে ফেরেন ব্রাভো। এই সময় বেশ ধুকতে থাকে উইন্ডিজ। এরপর উইকেট পড়লেও রানের চাকা সচল রাখে তারা। যার ফলে ৬ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌছে যায় তারা। নিকোলাস পুরান অপরাজিত থাকেন ৫৯ রানে। ম্যাচ সেরা নির্বাচিত হন নিকোলাস পুরান।

এইজয়ে সিরিজে রয়েছে সমতা। তাই শেষ ম্যাচটি হতে চলেছে সিরিজ নির্ধারনী ম্যাচ। ম্যাচটি শুরু হবে আগামীকাল রাত ১২ টা ৩০ মিনিটে।