ঢাকা, শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ৯ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

রোনালদোকে ছাড়া মৌসুমের প্রথম জয় জুভেন্টাসের

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০২১ বুধবার, ০৯:২৭ এএম
রোনালদোকে ছাড়া মৌসুমের প্রথম জয় জুভেন্টাসের

দলবদলে রোনালদোকে হারিয়ে তিন ম্যাচে এক ড্র ও দুই হার নিয়ে পয়েন্ট তালিকার ১৬তম স্থানে ধুঁকছে ইতালিয়ান জায়ান্ট জুভেন্টাস। রোনালদোকে ছাড়া তারা এই সিজনে প্রথম জয় পাওয়া দলটি লিগে সেই দুরবস্থার ছিটেফোঁটাও দেখা গেল না গতকালের খেলায়। নিজেদের প্রথম ম্যাচে সুইডিশ ক্লাব মালমোকে ৩-০ গোলে হেসেখেলেই হারিয়েছে দলটা।

জুভেন্টাসের হয়ে একটি করে গোল করেছেন ব্রাজিলিয়ান লেফটব্যাক অ্যালেক্স সান্দ্রো, আর্জেন্টাইন স্ট্রাইকার পাওলো দিবালা ও স্প্যানিশ স্ট্রাইকার আলভারো মোরাতা। তিনটা গোল প্রথমার্ধেই করে ফেলেছিল জুভেন্টাস। দ্বিতীয়ার্ধে আর গোল হজম করেনি মালমো।

মালমোর মাঠে মঙ্গলবার রাতে ‘এইচ’ গ্রুপের ম্যাচে জয় তুলে নেয় মাস্সিমিলিয়ানো আল্লেগ্রির দল। তিনটি গোলই হয়েছে প্রথমার্ধে। নিজেদের মাঠে শুরুর দিকে বল পায়ে রাখার দিকে মনোযোগী ছিল মালমো। ইউভেন্তুসের পায়ে বল আসছিল মাঝেমধ্যে। চ্যাম্পিয়নস লিগে নিজের প্রথম গোল পেয়েছেন সান্দ্রো। তাঁর গোল দিয়েই ২৩ মিনিটে গোলের খাতা খোলে জুভেন্টাস। ডান প্রান্ত থেকে আসা রাইটব্যাক হুয়ান কুয়াদ্রাদোর এক ক্রসে মাথা ছুঁইয়ে সান্দ্রোর কাছে পাঠান উরুগুইয়ান মিডফিল্ডার রদ্রিগো বেনতাঙ্কুর। সেখান থেকেই চ্যাম্পিয়নস লিগে ৭০ ম্যাচ খেলার পর নিজের প্রথম গোল পেয়ে যান সান্দ্রো।

এরপর দুটি গোল পরপরই পেয়ে যায় জুভেন্টাস। ৪৫ মিনিটে পেনাল্টি থেকে দলের দ্বিতীয় ও নিজের প্রথম গোল করেন আর্জেন্টাইন স্ট্রাইকার পাওলো দিবালা। এর ৮৬ সেকেন্ড পরেই দিবালা-রাবিওর সহায়তায় গোল পেয়ে যান মোরাতাও। জুভেন্টাসের হয়ে এই নিয়ে চ্যাম্পিয়নস লিগে ২৯ ম্যাচ খেলে ১৪ গোল করা হয়ে গেল এই স্প্যানিশ স্ট্রাইকারের।