ঢাকা, বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১৩ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

রশিদের বয়স নিয়ে নিশামের রসিকতা

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০২১ সোমবার, ০৫:১১ পিএম
রশিদের বয়স নিয়ে নিশামের রসিকতা

আফগানিস্তানের স্পিন মহাতারকা রশিদ খানের বয়স নিয়ে নানারকম ঠাট্টা-তামাশা চলে সোশ্যাল সাইটে। ২৩ বছরের তুলনায় রশিদের চেহারাটা একটু বেশিই অ্যাডাল্ট। কিন্তু তাতে তো আর তার বয়স বেড়ে যাচ্ছে না। কাগজে-কলমে তার জন্মদিন ১৯৯৮ সালের ২০ সেপ্টেম্বরই থাকছে। ২৩ বছর বয়সী আফগান ক্রিকেটার রশিদ খান সময়ের অন্যতম সেরা বোলার- এ নিয়ে কোনো সন্দেহ নেই। তবে সন্দেহ আছে তার বয়স নিয়ে। অনেক ক্রিকেট সমর্থকই মনে করেন, রশিদ বয়স লুকিয়েছেন।

আফগান এই লেগ স্পিনারকে নিয়ে রসিকতাও তাই কম হয় না। তবে এবার রশিদের বয়স নিয়ে রসিকতায় মাতলেন আরেক আন্তর্জাতিক ক্রিকেটার- নিউজিল্যান্ডের জিমি নিশাম!

সোমবার (২০ সেপ্টেম্বর) ২৩ বছর পূর্ণ করেছেন রশিদ। তার জন্মদিনে জনপ্রিয় ক্রিকেট বিষয়ক সংবাদমাধ্যম ইএসপিএনক্রিকইনফো শুভেচ্ছা জানিয়েছে টুইটারে। সেখানে ম্যানশন করা হয়েছে রশিদের টুইটার আইডিটি, যার ইউজারনেমের সাথে আছে ১৯ সংখ্যাটি।

এমনকি রশিদের জন্মদিনে বানানো পোস্টারেও ইএসপিএনক্রিকইনফো ১৯ সংখ্যাটি রেখেছে। আর তা দেখে কৌতুকের উদ্রেক হল নিশামের। টুইটারে রসিকতা করে তিনি লিখেছেন, সংখ্যাটিকে ভেবেছিলেন ১০, তাই রশিদের বয়স দিন দিন কমছে- এমনটি ভেবে নিয়েছিলেন!