ঢাকা, মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৪ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

মার্টিনেজের নৈপুন্যে রোনালদোর ম্যান ইউকে হারাল ভিলা

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০২১ শনিবার, ০৯:২৪ পিএম
মার্টিনেজের নৈপুন্যে রোনালদোর ম্যান ইউকে হারাল ভিলা

ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে দুর্দান্ত পারফরম্যান্স করেছেন অ্যাস্টন ভিলার আর্জেন্টাইন গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। হয়েছেন ম্যান অব দ্য ম্যাচও। নিজের ছায়া হয়ে ছিলেন পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। শেষদিকে পেনাল্টি মিস করেছেন তার স্বদেশি ব্রুনো ফার্নান্দেজ। তাতে এক যুগ পর ম্যানচেস্টার ইউনাইটেডের ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ড থেকে জয় নিয়ে ফিরেছে অ্যাস্টন ভিলা।

শনিবার প্রিমিয়ার লিগের ম্যাচটিতে ম্যানচেস্টার ইউনাইটেড ১-০ গোলে হেরেছে। সর্বশেষ ২০০৯ সালের ডিসেম্বরে ওল্ড ট্রাফোর্ডে জিতেছিল অ্যাস্টন ভিলা। চলতি মৌসুমে লিগে এটি প্রথম হার রোনালদোদের। আগের ম্যাচে ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের কাছে হেরে তারা বাদ পড়েছিল কারাবো কাপ থেকে।

ম্যাচে ৬০ শতাংশ সময় বল দখলে রেখে গোলের জন্য ২৮টি শট নেন রোনালদোরা, যার ৪টি লক্ষ্যে ছিল। সবগুলো বলই সফলভাবে ঠেকিয়ে দিয়েছেন অ্যাস্টন ভিলার আর্জেন্টাইন গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। 

ম্যাচের এক মাত্র গোলটি আসে নির্ধারিত সময়ের দুই মিনিট বাকি থাকতে। কর্নার থেকে পাওয়া বল জোরালো হেডে জালে পাঠান কোর্টনি হাউস। গোলদাতার ভুলেই এই গোলটি শোধ দেওয়ার সুযোগ ছিল ইউনাইটেডের সামনে।

ফের্নান্দেসের ক্রসে এদিনসন কাভানির হেডে বল হাউসের হাতে লাগলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। রোনালদো মাঠে থাকলেও পেনাল্টি শট নেন ব্রুনো ফার্নান্দেজ। কিন্তু শটটি লক্ষ্যেই রাখতে পারেননি তিনি। 

ইপিএলে ছয় ম্যাচ খেলে ৪ জয় ও এক ড্রয়ে ১৩ পয়েন্ট নিয়ে চারে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। সমান ম্যাচে তিন জয়ে ১০ পয়েন্ট নিয়ে সাতে অ্যাস্টন ভিলা।

বিষয়: রোনালদো