ঢাকা, মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৪ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

দ্বিতীয় ম্যাচেও ব্যাটিং পেলেন না তামিম

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর ২০২১ সোমবার, ০৪:৩০ পিএম
দ্বিতীয় ম্যাচেও ব্যাটিং পেলেন না তামিম

টি-টোয়েন্টি ফরম্যাটের হারানো ছন্দ পেতেই এভারেস্ট প্রিমিয়ার লিগে খেলতে গিয়েছিলেন তামিম। তবে ভাগ্য খারাপ তামিমের। দুই ম্যাচ চলে গেলেও এখনও ব্যাট হাতে নামা হয়নি বাংলাদেশের এই ওপেনারের। বৃষ্টির কারণে ব্যাট হাতে নামা হয়নি তার। 

আগের দিন ভাইরাহাওয়া গ্ল্যাডিয়েটর্সের হয়ে পোখরা রাইনোসের বিপক্ষে নিজের অভিষেক ম্যাচে তাও ফিল্ডিংয়ে নামতে পেরেছিলেন। সোমবার (২৭ সেপ্টেম্বর) চিতন টাইগার্সের বিপক্ষে সেটাও পারলেন না দেশসেরা এই ওপেনার। বৃষ্টিতে ভেসে গেছে গোটা দিনের খেলাটাই। 

নেপালি লিগে নিজেদের দ্বিতীয় ম্যাচে তামিমের দল ভাইরাহাওয়ার মুখোমুখি হওয়ার কথা চিতন টাইগার্সের। সেটা মাঠে গড়ানোর আগে থেকেই ছিল বৃষ্টিভেজা আউটফিল্ডের চোখরাঙানি। সে কারণেই সোমবার দিনের প্রথম খেলাটা হয়ে গিয়েছিল পরিত্যক্ত। কাঠমান্ডু কিংস ও বিরাটনগর ওয়ারিয়র্সের মধ্যকার ম্যাচটা মাঠেই গড়াতে পারেনি ভেজা মাঠের কারণে। 

এর ওপর তামিমদের ম্যাচ শুরু হওয়ার আগেই বৃষ্টি নামে ত্রিভুবন বিশ্ববিদ্যালয় মাঠে। এরপরই প্রায় নিশ্চিত হয়ে যায় তামিমের দলের ম্যাচ না হওয়ার বিষয়টা। আনুষ্ঠানিক একটা ঘোষণার দরকার ছিল, শেষমেশ এসেছে সেটাও। মাঠ আর খেলার জন্য প্রস্তুত করা যায়নি। 

ম্যাচগুলোর পয়েন্ট অবশ্য ভাগাভাগি হয়নি। দিনের খেলা বাতিল হয়ে যাওয়ায় দুই ম্যাচই অনুষ্ঠিত হবে পরে। যদিও দিনের শুরুর ম্যাচটা ‘বাতিল’ ঘোষণা দিয়েছিল কর্তৃপক্ষ। দ্বিতীয় ম্যাচও বাতিল হওয়াতে দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা দিয়ে খেলাগুলো পরবর্তী সময়ে আয়োজনের কথা জানানো হয়েছে।