ঢাকা, মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৪ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

রুনিকে ক্ষমা করে দিয়েছেন স্ত্রী

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১৩ অক্টোবর ২০২১ বুধবার, ০৭:৩৯ পিএম
রুনিকে ক্ষমা করে দিয়েছেন স্ত্রী

খেলোয়াড়ী জীবনে মাঠের খেলায় যেমন অসাধারণ ছিলেন, তেমনই মাঠের বাইরে বারবার জড়িয়েছেন বিতর্কে। যার বেশিরভাগই নারীঘটিত। স্ত্রীর সঙ্গে প্রতারণা করেছেন। অসংখ্য নারীর সঙ্গে যৌন সম্পর্ক-পরকীয়া কোনোটাই বাদ দেননি। সেই ধারাবাহিকতা অব্যাহত আছে অবসরের পরেও। আবারও নারী কেলেঙ্কারিতে জড়ালেন ওয়েন রুনি। ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক ফরোয়ার্ডের কিছু ছবি ছড়িয়ে পড়ে। তবে রুনির এসব বিতর্কিত কাজের পরও তাঁকে ক্ষমা করে দিয়েছেন স্ত্রী কোলেন রুনি। পাশাপাশি এ ধরনের কাজ কখনোই গ্রহণযোগ্য নয় বলেও মন্তব্য করেছেন কোলেন।

রুনি-কোলেনের ১৩ বছরের সংসার জীবনে একাধিকবার ঝড় আসে। সেই ঝড়ে ভেঙে পড়তে পারত দুজনের বিয়েও। সর্বশেষ গত জুলাইয়েও ম্যানচেস্টারের একটি হোটেলে মডেলদের সঙ্গে রুনির যুগল ছবি বিব্রতকর অবস্থায় ফেলেছিল কোলেনকে। তবে এসব কর্মকাণ্ডের জন্য রুনিকে ক্ষমা করে দিয়েছেন জানিয়ে কোলেন বলেন, ‘আমি জানতাম ওয়েইন (রুনি) কাদের সঙ্গে ঘুরতে যায়। তারা এক সঙ্গে মদ্যপানও করে। এটা ভালো ব্যাপার না। আমি তাঁকে ক্ষমা করে দিয়েছি, তবে এটা একেবারেই গ্রহণযোগ্য ছিল না। 

১২ বছর বয়সে রুনির সঙ্গে প্রথম পরিচয় হয় কোলেনের। স্কুল ছাড়ার পর ১৬ বছর বয়সে তাঁরা সম্পর্কে জড়ান। ২০০৪ সালে এক যৌনকর্মীকে ঘিরে সংবাদের শিরোনাম হন রুনি। তবে সেখানেই শেষ নয়, এরপর আরও একাধিকবার যৌন কেলেঙ্কারিতে আসে সামনে আসে রুনির নাম। কোলেনের সঙ্গে রুনির সঙ্গেও সম্পর্ক ভাঙার গুঞ্জনও তখন শোনা গিয়েছিল। তবে তখনও রুনিকে ক্ষমা করে দিয়ে তাঁর সঙ্গেই থেকে যান কোলেন।