ঢাকা, মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৪ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

জাতীয় লিগ খেলতে দেশে এসেছেন বিপ্লব

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১৩ অক্টোবর ২০২১ বুধবার, ০৮:৩৬ পিএম
জাতীয় লিগ খেলতে দেশে এসেছেন বিপ্লব

বিশ্বকাপ দলের সঙ্গে ওমানে গিয়েছিলেন বাংলাদেশ দলের লেগ স্পিনার আমিনুল ইসলাম বিপ্লব। তবে বৈশ্বিক আসরটির মূল লড়াই শুরুর আগেই দেশে ফিরেছেন তিনি। পূর্বের ঘোষণা অনুযায়ী দলের স্ট্যান্ড বাই হিসেবে রুবেল হোসেনকে রাখা হলেও ফেরত পাঠানো হয়েছে এই স্পিনারকে। আজ বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে ৮টা ৪৫ মিনিটে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন আমিনুল ইসলাম বিপ্লব। প্রথমে গত রোববার দেশে ফিরে আসার কথা থাকলেও এই লেগ স্পিনার ফিরেছেন আজ।

দেশে ফিরে আসন্ন জাতীয় লিগে অংশ নেওয়ার কথা রয়েছে বিপ্লবের। আগামী ১৭ অক্টোবর থেকে শুরু হতে যাওয়া জাতীয় ক্রিকেট লিগে খেলানোর জন্যই বিপ্লবকে দেশে পাঠানো হয়েছে বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন জাতীয় দলের নির্বাচক হাবিবুল বাশার সুমন। নির্বাচক হাবিবুল বাশার বলেন, ‘ঢাকা থেকে আসার সময় পরিকল্পনা ছিল ১৫ জনের স্কোয়াডের সঙ্গে দুজনকে অতিরিক্ত হিসেবে নেওয়া হবে। তারপর যদি খুব দরকার হয় তাহলে কেউ থেকে যাবে, না হলে ওরা দুজনই (রুবেল–বিপ্লব) দেশে ফিরে যাবে।’ সেই পরিকল্পনাতেই নাকি ফিরে এসেছেন বিপ্লব। আর কয়েকজন পেসারের ছোটখাটো চোট থাকায় সতর্কতা হিসেবে রেখে দেওয়া হয়েছে রুবেলকে। 

আজ বেলা ১১টার দিকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বেরিয়ে আসেন বিপ্লব। এ সময় তাঁর সঙ্গে ছিলেন বিমানবন্দরে বাংলাদেশ দলকে সহায়তা করা ওয়াসিম খান। তখন সেখানে বেশ কয়েকজন সাংবাদিক অপেক্ষা করছিলেন বিপ্লবের সঙ্গে কথা বলার জন্য। তবে বিপ্লব দ্রুতই প্রাইভেট কারে উঠে বাসার পথে রওনা হন।