ক্লাব ইনসাইড

আর্জেন্টিনা সমর্থকদের মিছিল-স্লোগানে মুখরিত ঢাবি


প্রকাশ: 20/11/2022


Thumbnail

আর মাত্র কয়েকঘণ্টা পর কাতারে পর্দা উঠছে ‘দ্য গ্রেটেস্ট শো অন আর্থ’ খ্যাত বিশ্বকাপ ফুটবলের। বিশ্বকাপ ফুটবলের উন্মাদনার সেই ছোঁয়া লেগেছে সারা বিশ্বে, চিরাচারিতভাবেই লেগেছে বাংলাদেশেও। তাই বিশ্বকাপকে স্বাগত জানিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাসে মিছিল করেছে আর্জেন্টিনা সমর্থকরা।

রোববার (২০ নভেম্বর) মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হল থেকে মিছিলটি শুরু হয়ে ক্যাম্পাসের বিভিন্ন পয়েন্ট প্রদক্ষিণ করে রাজু ভাস্কর্যে গিয়ে শেষ হয়।

এ সময় জিয়াউর রহমান হলের বিভিন্ন বিভাগের শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করেছেন। মিছিলে নেতৃত্ব দেন হল ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসিবুল হোসেন শান্ত। সমর্থকরা মেসি ও আর্জেন্টিনা স্লোগানে মুখরিত করে তুলে ঢাবি ক্যাম্পাস।

এদিকে বিশ্বকাপ উপলক্ষে হলগুলোতেও বইছে উৎসবের আমেজ। ক্যাম্পাসের বিভিন্ন হল সেজেছে প্রিয় দলের পতাকায়। বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলগুলোতে শোভা পাচ্ছে আর্জেন্টিনা ও ব্রাজিলের পতাকা। এর বাইরে জার্মানি ও পর্তুগালের পতাকাও চোখে পড়ে। দলবেঁধে নিজ নিজ দলের জার্সি পরে অনুরাগীদের ফটোসেশন আর আড্ডা তো চলছেই। হলগুলোতে ও টিএসসিতে বড় পর্দায় খেলা দেখার প্রস্তুতি ইতোমধ্যে নেওয়া হয়েছে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭