কালার ইনসাইড

হঠাৎ ডিবি কার্যালয়ে হিরো আলম


প্রকাশ: 01/04/2023


Thumbnail

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে গেছেন ইউটিউবার হিরো আলম। ব্যক্তিগত কারণে তিনি সেখানে গেছেন বলে জানা গেছে। শনিবার (১ এপ্রিল) বেলা আড়াইটার দিকে তিনি মিন্টো রোডের ডিবি কার্যালয়ে প্রবেশ করেন।

ডিবি সূত্রে জানা গেছে, ব্যক্তিগত কারণে হিরো আলম ডিবি কার্যালয়ে এসেছেন। তিনি একটি বিষয়ে ডিবি পুলিশের সহযোগিতা চান। এ ব্যাপারে কাজ শেষে বের হয়ে কথা বলবেন।

সম্প্রতি পুলিশ কর্মকর্তা হত্যা মামলার আসামি রবিউল ইসলাম ওরফে আরাভ খানের স্বর্ণের দোকান উদ্বোধনের নিমন্ত্রণে বাংলাদেশ থেকে ছুটে যান ক্রিকেটার সাকিব আল হাসান ও কনটেন্ট ক্রিয়েটর হিরো আলমসহ অনেকেই।

বিষয়টি নিয়ে আলোচনা-সমালোচনা হলে তখন ডিবি প্রধান হারুন-অর-রশিদ সাংবাদিকদের জানান, সেখানে যাওয়ায় তদন্তের স্বার্থে সাকিব আল হাসান ও হিরো আলমকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে।

এর আগে গত বছরের ২৭ জুলাই পুলিশের এই গোয়েন্দা কার্যালয়ে জিজ্ঞাসাবাদ করার জন্য হিরো আলমকে ডেকে পাঠানো হয়। তখন হিরো আলম বলেছেন, এদিন ভোর ৬টার দিকে ডিবির লোকজন তার রামপুরার অফিস থেকে তাকে তুলে আনে। দুপুর ২টার দিকে তাকে ছেড়ে দেওয়া হয়।

পরে ডিবি জানিয়েছে, অনুমতি ছাড়া পুলিশের ড্রেস পরে ঘুরে বেড়ানো এবং রবীন্দ্রসংগীতসহ সংস্কৃতি বিকৃতি করার অভিযোগে হিরো আলমকে ডেকেছিল ডিবি পুলিশ।

ডিবি আরও জানিয়েছে, জিজ্ঞাসাবাদের পর মুচলেকা দিয়েছেন হিরো আলম। মুচলেখায় উল্লেখ করে হিরো আলম বলেছেন, তিনি আর কখনও এমন কিছু করবেন না।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭