কালার ইনসাইড

‘হলে গিয়ে 'জ্বীন' দেখবো ও দর্শকদের প্রতিক্রিয়া নিবো’


প্রকাশ: 22/04/2023


Thumbnail

বর্তমানে ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পূজা চেরি। শিশুশিল্পী হিসেবে ঢাকাই সিনেমায় পা রাখলেও সম্প্রতি নায়িকা হিসেবে বেশকিছু ছবিতে কাজ করছেন এই গ্ল্যামারগার্ল। ২০১৮ সালে নূরজাহান চলচ্চিত্র দিয়ে তার বড় পর্দায় অভিষেক ঘটে। একই বছর তিনি ব্যবসাসফল পোড়ামন-২ ও দহন চলচ্চিত্রে অভিনয় করেন। গেল ঈদে সাইকো নামে ছবি মুক্তি মুক্তি পেয়েছিল। এবার ঈদেও মুক্তি পেয়েছে এই নায়িকার অভিনীত 'জ্বীন' ছবিটি মুক্তি পেয়েছে। ভৌতিক গল্পের ‘জ্বীন নির্মাণ করছেন পরিচালক নাদের চৌধুরী। পূজা চেরীর বিপরীতে সিনেমাটিতে অভিনয় করছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা আব্দুন নূর সজল।  ঈদ ও সমসাময়িক নানা বিষয় নিয়ে বাংলা ইনসাইডারের  সাথে কথা হলো এই নায়িকা।

বাংলা ইনসাইডার: ঈদ নিয়ে পরিকল্পনা?

পূজা চেরি: ঈদ নিয়ে আসলে পরিকল্পনা হচ্ছে, যেহেতু সিনেমা রিলিজ। তাই বিভিন্ন সিনেমা হলে হলে যাবো, দর্শকের রিয়েকশন দেখবো এবং তাঁদের সাথে বসে সিনেমা দেখবো। এটাই আসলে ঈদ নিয়ে পরিকল্পনা। 

বাংলা ইনসাইডার: গেল ঈদেও আপনার ছবি মুক্তি পেয়েছে। এবার ঈদেও আপনার ছবি মুক্তি পাচ্ছে। কেমন উপভোগ করছেন?

পূজা চেরি: হ্যাঁ, গত ঈদে আমার একটি ছবি রিলিজ পেয়েছিল। আর সিনেমা রিলিজ হলেই আমার কাছে মনে হয় যে আমার প্রথম সিনেমা রিলিজ হচ্ছে। যে কয়েকটা সিনেমা রিলিজ হয়েছে প্রতিটা সিনেমার প্রথমেই মনে হয় যে আমার প্রথম সিনেমা রিলিজ হয়েছে। তাই এবার খুব ভালো লাগছে এবং ঈদের মত একতা বড় উৎসবে আমার নিজের সিনেমা সেটা অনেক বড় একটা ব্যাপার, ভাগ্যের ব্যাপার। সেই প্রথম দিকেই আমার ঈদের মত বড় উৎসবে সিনেমা রিলিজ হচ্ছে, প্রশংসা পাচ্ছি। আসলে খুবই ভালো লাগছে এবং ব্যাপারটা খুবই উপভোগ করছি।


বাংলা ইনসাইডার: ঈদে মুক্তি প্রতীক্ষিত অন্যান্য সিনেমাগুলোর সঙ্গে কেমন প্রতিযোগিতা হবে বলে মনে করেন?

পূজা চেরি: প্রতিযোগিতা আসলে আমি বলবো না। যেহেতু করোনাকালীন সময়ে আমাদের সিনেমার ব্যাপারে অনেকটা সময় থমকে গিয়েছিলো, আই আমি প্রতিযোগিতা বলবো না। আমি বলবো যে আরও সিনেমা রিলিজ হোক, আরও ভালো ভালো সিনেমা আসুক। আমাদের ইন্ডাস্ট্রিজ আরও ঘুরে দাঁড়াক, খুব ভালো করুক এবং যাদের সিনেমা রিলিজ হচ্ছে তাঁদের সিনেমা অনেক ভালো যাক, আমার সিনেমাও ভালো যাক। সব ভালো গিয়ে আমাদের ইন্ডাস্ট্রিজটা আসলে খুব ভালো থাকুক।



বাংলা ইনসাইডার: হলে গিয়ে দর্শকদের সঙ্গে 'জ্বীন' দেখার ইচ্ছে আছে?

পূজা চেরি: অবশ্যই 'জ্বীন' দর্শকদের সাথে হলে গিয়ে দেখার ইচ্ছে আছে। আমি বরাবরই আমার যতগুলো সিনেমা রিলিজ হয়েছে সবসময়ই আমি দর্শকদের সাথে প্রথম দিনেই বসে সিনেমা দেখি। তাই এই ক্ষত্রেও কোনো কম না। প্রথম দিনের প্রথম শোটাই দেখার ইচ্ছে আছে তাঁদের সাথে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭