কালার ইনসাইড

দেব-সৃজিত রেষারেষি প্রকাশ্যে


প্রকাশ: 03/07/2023


Thumbnail

ব্যোমকেশ নিয়ে টলিপাড়ায় তারকাদের দ্বৈরথ চলে এসেছে প্রকাশ্যে। মুখোমুখি অবস্থানে আছেন টলিউডের দুই মহারথী সৃজিত মুখোপাধ্যায় ও দেব। সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের সাম্প্রতিক পোস্ট দেখে এমনটাই মনে করছেন নেটিজেনরা।

দেব অভিনীত ও বিরসা দাশগুপ্ত পরিচালিত ব্যোমকেশের প্রি-টিজার প্রকাশ পায় গত শনিবার (১ জুলাই)। এরপর থেকেই  সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে দেব ও সৃজিতের কথার লড়াই।

দেব সেই প্রি-টিজারের ক্যাপশনে লেখেন, ‘আমাদের কোনো টার্মস অ্যান্ড কন্ডিশনস নেই, শুধু একটা আবদার আছে, যদি কাজ ভালো লেগে থাকে তবে তা অবশ্যই জানাবেন আর সবার সঙ্গে ভাগ করে নেবেন।’

দেবের পোস্টে ‘আমাদের কোনো টার্মস অ্যান্ড কন্ডিনেশন’- এ বাক্যটি লেখায় যেন লুকিয়ে রয়েছে সেই কটাক্ষ, অন্তত তেমনটাই মনে করছেন নেটিজেনরা।

এর আগে যতবারই সৃজিত তার পরিচালিত ব্যোমকেশ সিরিজ সম্পর্কে আপডেট ভাগ করেছেন, ততবারই পোস্টে ‘ওনলি মাই ওন টার্মস’ বাক্য লিখেছেন তিনি। বাংলায় যার অর্থ দাঁড়ায়, ‘শুধুমাত্র আমার শর্ত মেনে।’

কিন্তু দেব জানিয়েছেন, তাদের কোনো শর্ত নেই। মুখে কেউ কারও নাম না নিলেও দুইয়ে দুইয়ে চার মিলিয়ে নিতে অসুবিধা হয়নি নেটিজেনদের। দেব প্রি-টাজার শেয়ার করতেই ব্যোমকেশের পোস্টার শেয়ার করেছেন সৃজিত।

সেখানে সৃজিত লিখেছেন, শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের জনপ্রিয় সংলাপ। লিখেছেন, ‘বংশীধর? আমি কিন্তু সহজে দুর্গ ছাড়িব না। ধননর্জয়ধ্বম্! ধননর্জয়ধ্বম্!’ কার্যত বুঝিয়ে দিয়েছেন, ‘বিনা যুদ্ধে নাহি দিব সূচ্যগ্র মেদিনী।’

অতএব আকার-ইঙ্গিতে একে অন্যকে খোঁচাচ্ছেন দুজন। এ নিয়ে দুজনের ভক্তদের মধ্যেও চলছে রেষারেষি। এই বছরেই মুক্তি পাবে দুই ব্যোমকেশ। কে শেষ হাসি হাসবে, এখন সেটাই দেখার।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭