কালার ইনসাইড

ঢাকার মঞ্চ মাতাবেন অনুপম রায়


প্রকাশ: 06/07/2023


Thumbnail

ওপার বাংলার জনপ্রিয় সংগীত শিল্পী অনুপম রায়। সীমান্তের কাঁটাতার ভেদ করে বাংলাদেশেও তুমুল জনপ্রিয়তা পেয়েছেন কলকাতার এই শিল্পী।

এক যুগে তার বহু গান উদ্বেলিত করেছে বাঙালি শ্রোতার মন। তবে বাংলাদেশের শ্রোতারা তাকে সামনাসামনি শোনার সুযোগ খুব কমই পেয়েছে। এবার সেই অপূর্ণতা কিছুটা ঘুচবে ‘ম্যাজিক্যাল নাইট’ নামের একটি কনসার্টের সুবাদে।

বৃহস্পতিবার (৬ জুলাই) রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার (আইসিসিবি) ৪ নম্বর হলে অনুষ্ঠিত হতে যাচ্ছে এই কনসার্ট।।

কনসার্টে গান গাইতে ইতোমধ্যে ঢাকায় এসে পৌঁছেছেন অনুপম। বুধবার (৫ জুলাই) দুপুর ১টা ১০ মিনিটে ঢাকায় পা রেখেছেন এই গায়ক। এ সময় তাকে স্বাগত জানিয়েছেন কনসার্টের আয়োজক ট্রিপল টাইম কমিউনিকেশনসের কর্তারা। আয়োজনটিতে কলকাতার জনপ্রিয় ব্যান্ড ‘তালপাতার সেপাই’ও গান করবে। তারা অনুপম রায়ের সঙ্গে একই ফ্লাইটে ঢাকায় এসেছেন বলে জানা গেছে।

এছাড়া বাংলাদেশ থেকে থাকছেন সংগীত তারকা শায়ান চৌধুরী অর্ণব, ব্যান্ড ‘মেঘদল’ ও সাম্প্রতিক সময়ে অন্তর্জালে সাড়া জাগানো ‘হাতিরপুল সেশনস’। 

আয়োজকরা জানান, বৃহস্পতিবার দুপুর আড়াইটায় খুলে দেওয়া হবে ভেন্যুর প্রবেশদ্বার। এরপর বিকাল পাঁচটার দিকে ‘হাতিরপুল সেশনস’র পরিবেশনায় শুরু হবে কনসার্ট। অতঃপর একে একে পারফর্ম করবেন অন্যরা।

কনসার্টটিতে অংশ নেয়ার ক্ষেত্রে একাধিক মূল্যের টিকিট বিক্রি করা হয়েছে। এর মধ্যে ভিআইপি (শিল্পীদের সঙ্গে সাক্ষাৎ ও ডিনারসহ) টিকিটের মূল্য ১০ হাজার, ভিআইপি সিটিং জোনের টিকিট ৪ হাজার ৫০০ টাকা এবং সাধারণ সারির টিকিটের দাম ২ হাজার ৫০০ টাকা।

কনসার্টের পরিবেশ স্বাস্থ্যকর রাখতে ভেন্যুতে যেকোনও ধরনের ধুমপান নিষিদ্ধ রাখা হয়েছে। এছাড়া বড় আকারের ব্যাগ নিয়েও ভেন্যুতে প্রবেশ করা যাবে না বলে জানিয়েছেন আয়োজকরা।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭