ইনসাইড গ্রাউন্ড

আবারও বিতর্কে নেইমার


প্রকাশ: 08/07/2023


Thumbnail

নেইমার আর বিতর্ক যেন সমার্থক হয়ে উঠেছে। মাঠ ও মাঠের বাইরে সমানভালো আলোচনায় এই ব্রাজিলিয়ান তারকা। তবে সাম্প্রতিক সময়ে নানা নেতিবাচক কারণে উঠে এসেছেন খবরের শিরোনামে। বর্তমানে ক্লাব ফুটবলের ছুটি থাকায় দেশে রয়েছেন তিনি। কিন্তু সেখানেই ঝামেলায় জড়িয়ে পড়েছেন। রিও ডি জেনিরোতে এক নাইটক্লাবে ঝামেলায় জড়িয়ে পড়েন তিনি।

আন্তর্জাতিক বিভিন্ন সংবাদ মাধ্যম থেকে জানা যায়, নাইটক্লাবে একটি মিউজিক কনসার্টে উপস্থিত হয়েছিলেন নেইমার এবং সঙ্গে ছিলেন তার অন্তঃসত্ত্বা বান্ধবী ব্রুনা বিয়ানকার্দি। নেইমারের সঙ্গে কোনও একটি বিষয়ে মতান্তর হয় প্রেমিকা ব্রুনার। সেইসময় নেইমার নাকি জোরের সঙ্গে ব্রুনাকে কিছু বলেন। পাশেই দাঁড়িয়েছিলেন এক অচেনা ব্যক্তি। তিনি নেইমারকে শান্ত হওয়ার কথা বলেন।

নেইমার তখনই রেগে গিয়ে ওই ব্যক্তিকে নিজের কাজ করতে বলেন। এতেই পরিস্থিতি অশান্ত হয়ে ওঠে। ওই ব্যক্তি নেইমারকে কিছু বললে তিনি মেজাজ হারান। এমনকী ওই ব্যক্তিকে ঠেলেও ফেলে দেন। জনৈক ব্যক্তি নেইমারের ওপর চড়াও হলে ঝামেলা ভালই লাগে। পরে পুলিশ এসে সেলেসাও তারকাকে বুঝিয়ে বাড়িতে পাঠিয়ে দেন।

এর আগে প্রেমিকার সঙ্গে প্রতারণা এবং পরবর্তীতে নেইমার জুনিয়রের ক্ষমা চাওয়া নিয়ে কম লেখা হয়নি গণমাধ্যমে। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই মার্কিন এক মডেলকে খুদে বার্তা পাঠিয়ে পড়েছেন সমালোচনার মুখে। আবার অবৈধভাবে বাড়ি বানাতে গিয়ে বিশাল জরিমানার মুখে পড়েছেন ব্রাজিলের এই তারকা। এবার নাইটক্লাব কান্ড।

এমনিতেই নেমারের এখন ফুটবলের সঙ্গে যোগাযোগ কমই বলা চলে। তাকে পিএসজি রাখবে কিনা ঠিক করেনি। তবে কোচ লুইস এনরিকের প্রিয় পাত্র বলে তাকে ফরাসি ক্লাব রেখেও দিতে পারে। কাতার বিশ্বকাপের পরেই চোটের কবলে পড়েন ব্রাজিলীয় তারকা। চোট সারানোর প্রক্রিয়া এখনও চলছে। তার মধ্যেই একের পর এক বিতর্কে জড়িয়ে পড়ছেন ব্রাজিল ফুটবলের ব্যাড বয়।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭