ইনসাইড গ্রাউন্ড

‌‌অবিচার এখন নতুন ট্রেন্ড, কেন বললেন মুশফিকের স্ত্রী?


প্রকাশ: 12/08/2023


Thumbnail

এশিয়া কাপের ১৭ সদস্যের দল ঘোষণা করেছে বিসিবি। অনেকটা পূর্বাভাস সত্য করেই দলে ঠাই মেলেনি ‘ক্রাইসিস ম্যান’ হিসেবে পরিচিত মাহমুদউল্লাহ রিয়াদের। সাইলেন্ট কিলার তকমা পাওয়া রিয়াদকে বাদ দেওয়ার আয়োজনটা অনেকটা সশব্দেই চলেছে ক্রিকেট পাড়ায়। তবুও অতি আশাবাদী কেউ কেউ ভেবেছিলেন পুরনোর কৃতির জোরে দলে জায়গা পাবেন অভিজ্ঞ রিয়াদ। তবে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নুর তালিকায় রিয়াদকে রাখা হয়নি।

এমন তালিকা দেখে রিয়াদ ভক্তরা মোটেও খুশি হতে পারেননি। অবশ্য এ বিষয়ে মাহমুদউল্লাহ রিয়াদ প্রকাশ্যে কোনো মন্তব্য করেননি এখনো। তবে রিয়াদ পরিবারের মুখ ও মন যে ভার, তা আর নতুন করে বলে দেওয়ার দরকার পড়ে না। 

এবার সেই ক্ষোভের কিছুটা প্রকাশ পেল রিয়াদের ভায়রা ভাই মুশফিকুর রহিমের স্ত্রী জান্নাতুল কেফায়াত মন্ডির এক ফেসবুক পোস্টে। যদিও সেই পোস্টে বিস্তারিত কিংবা স্পষ্ট কিছুই বলেননি মন্ডি। তার ইংরেজি পোস্টের অর্থটা ঠিক এমন, ‘অবিচার এখন নতুন ট্রেন্ড।’

এই পোস্ট দেখে অনেকেই ধরে নিয়েছেন এটা রিয়াদকে দল থেকে ছেটে ফেলার ক্ষোভের বহিঃপ্রকাশ। কেউ সেই পোস্টে দিয়েছেন দুঃখের রিঅ্যাক্ট, কেউ আবার এর উল্টোটাও করেছেন। যদিও মন্তব্য করার সুযোগ রাখেননি মন্ডি। তিনি কমেন্ট অপশন বন্ধ করে রেখেছেন। 

এদিকে, রিয়াদ না থাকার কারণ ব্যাখ্যা দিয়েছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। তিনি বলেছেনে, ‘মাহমুদউল্লাহ রিয়াদকে নিয়ে অনেক লম্বা আলোচনা হয়েছে প্রথম দিকে। তারপর অনেক আলোচনা করার পর টিম ম্যানেজমেন্ট আমাদের একটা পরিকল্পনা দেয়, সামনে কীভাবে কোন দেশের সঙ্গে খেলবে, কী পরিকল্পনা- এসব চিন্তাভাবনা করেই কিন্তু রিয়াদকে বাদ দেওয়া হয়েছে। ম্যানেজমেন্টের পরিকল্পনা আমরা মনে করেছি অবশ্যই এটা ভালো। ওদের সঙ্গে যেহেতু হেড কোচের একটা পরিকল্পনা আছে টিম কীভাবে পরিচালনা করা হবে। সব আলোচনা হয়েছে, আমাদের অধিনায়কের সঙ্গে আলোচনা হয়েছে।’


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭