কালার ইনসাইড

হুমকির পরই ফাঁস হলো জ্যাকুলিন-সুকেশের হোয়াটসঅ্যাপ চ্যাট!


প্রকাশ: 28/12/2023


Thumbnail

আবারও খবরের শিরোনামে বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ ও সুকেশ চন্দ্রশেখর। কিছু দিন আগেই সুকেশ হুমকি দিয়েছিলেন যে, তিনি জ্যাকুলিনের বিরুদ্ধে একাধিক তথ্য প্রকাশ্যে নিয়ে আসবেন। তার পর কয়েক দিন কাটতে না কাটতেই সত্যি তার এবং জ্যাকুলিনের হোয়াটসঅ্যাপ চ্যাটের ছবি প্রকাশ্যে এলো।

এক সূত্রে জানা যায়, চলতি বছরের জুন মাসে সুকেশ ও জ্যাকুলিনের মধ্যে কী কথা হয়েছে হোয়াটসঅ্যাপে, সেটির ছবি প্রকাশ্যে এসেছে। সেখানে দেখা গেছে যে, সুকেশ অভিনেত্রীকে কোর্টে একটি কালো পোশাক পরে আসতে বলেছেন। এ ছাড়া বেশ কিছু ভয়েস মেসেজ রয়েছে তাদের চ্যাটে, যেখানে সুকেশ তার মনে থাকা অভিনেত্রীর জন্য ভালোবাসার কথা ব্যক্ত করেছেন।

অন্যদিকে বেআইনি পদ্ধতিতে ফোন ব্যবহারের জন্য সুকেশের বিরুদ্ধে দিল্লি পুলিশের ইকোনমিক অফেন্স উইং এবং তিহার জেলে একটি অভিযোগ করা হয়েছে।

জানা যায়, অভিনেত্রী যখন মেসেজের উত্তর দেওয়া বন্ধ করে দেন, তখন তাকে ওয়েবএক্সের চ্যাট রুমে মেসেজ পাঠাতেন সুকেশ। মামলা চলাকালীনই চলত এসব মেসেজ।

গত সপ্তাহেই সুকেশ জানিয়েছিলেন, তার কাছে জ্যাকুলিনের বিরুদ্ধে এমন কিছু প্রমাণ রয়েছে যা এখনো কেউ দেখেননি। সেগুলো প্রকাশ্যে আনবেন বলে হুমকি দেন তিনি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭