কালার ইনসাইড

হুমকির পরই ফাঁস হলো জ্যাকুলিন-সুকেশের হোয়াটসঅ্যাপ চ্যাট!

প্রকাশ: ০৪:১৪ পিএম, ২৮ ডিসেম্বর, ২০২৩


Thumbnail

আবারও খবরের শিরোনামে বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ ও সুকেশ চন্দ্রশেখর। কিছু দিন আগেই সুকেশ হুমকি দিয়েছিলেন যে, তিনি জ্যাকুলিনের বিরুদ্ধে একাধিক তথ্য প্রকাশ্যে নিয়ে আসবেন। তার পর কয়েক দিন কাটতে না কাটতেই সত্যি তার এবং জ্যাকুলিনের হোয়াটসঅ্যাপ চ্যাটের ছবি প্রকাশ্যে এলো।

এক সূত্রে জানা যায়, চলতি বছরের জুন মাসে সুকেশ ও জ্যাকুলিনের মধ্যে কী কথা হয়েছে হোয়াটসঅ্যাপে, সেটির ছবি প্রকাশ্যে এসেছে। সেখানে দেখা গেছে যে, সুকেশ অভিনেত্রীকে কোর্টে একটি কালো পোশাক পরে আসতে বলেছেন। এ ছাড়া বেশ কিছু ভয়েস মেসেজ রয়েছে তাদের চ্যাটে, যেখানে সুকেশ তার মনে থাকা অভিনেত্রীর জন্য ভালোবাসার কথা ব্যক্ত করেছেন।

অন্যদিকে বেআইনি পদ্ধতিতে ফোন ব্যবহারের জন্য সুকেশের বিরুদ্ধে দিল্লি পুলিশের ইকোনমিক অফেন্স উইং এবং তিহার জেলে একটি অভিযোগ করা হয়েছে।

জানা যায়, অভিনেত্রী যখন মেসেজের উত্তর দেওয়া বন্ধ করে দেন, তখন তাকে ওয়েবএক্সের চ্যাট রুমে মেসেজ পাঠাতেন সুকেশ। মামলা চলাকালীনই চলত এসব মেসেজ।

গত সপ্তাহেই সুকেশ জানিয়েছিলেন, তার কাছে জ্যাকুলিনের বিরুদ্ধে এমন কিছু প্রমাণ রয়েছে যা এখনো কেউ দেখেননি। সেগুলো প্রকাশ্যে আনবেন বলে হুমকি দেন তিনি।


জ্যাকুলিন-সুকেশ   বলিউড   হোয়াটসঅ্যাপ  


মন্তব্য করুন


কালার ইনসাইড

বিজেপি নেত্রী কঙ্গনাকে চড় মেরে নিরাপত্তারক্ষী বরখাস্ত

প্রকাশ: ০১:৫০ পিএম, ০৭ জুন, ২০২৪


Thumbnail

বলিউড অভিনেত্রী বিজেপি নেত্রী কঙ্গনা রানাউতকে থাপ্পড় মেরে শাস্তির মুখে চণ্ডীগড় বিমানবন্দরের মহিলা নিরাপত্তারক্ষী কুলবিন্দর কউর।

সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্সের সেই কনস্টেবলকে বরখাস্ত করা হয়েছে। নারী কনস্টেবলের নাম কুলবিন্দর কৌর। তার বিরুদ্ধে পুলিশে অভিযোগও দায়ের করা হয়েছে।

জানা যায়, বৃহস্পতিবার (৬ জুন) চণ্ডীগড় থেকে দিল্লিতে যাচ্ছিলেন কঙ্গনা। বিকেলে বিস্তারার বিমান ধরতে চণ্ডীগড় বিমানবন্দরে পৌঁছেছিলেন। সেখানে নিরাপত্তা তল্লাশির সময়ে ওই সিআইএসএফ কর্মীর সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন তিনি। অভিযোগ, কঙ্গনা নিজের মোবাইল তল্লাশির জন্য নির্দিষ্ট ট্র-তে রাখতে চাননি। এর পরই মহিলা নিরাপত্তারক্ষী এসে কঙ্গনাকে সপাটে থাপ্পড় মারেন বলে অভিযোগ।

পরে দিল্লি বিমানবন্দরে নেমে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে অভিযোগ জানান কঙ্গনা। অভিযোগে তাকে হেনস্তা করা হয়েছে বলে জানান তিনি। এর পরেই অভিযুক্তকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। এবং পরবর্তীতে সাময়িক বহিষ্কার করা হয় ওই কর্মীকে। এই ঘটনার পর একটি ভিডিও বার্তা কঙ্গনা বলেন, পাঞ্জাবে সন্ত্রাসবাদ বৃদ্ধি পাচ্ছে। হামলাকারী ওই মহিলা কৃষক আন্দোলনের সমর্থক।

উল্লেখ, ভারতে ২০২০-২১ সালের কৃষক বিক্ষোভের সময় আন্দোলনে অংশ নেওয়া পাঞ্জাবের নারীদের নিয়ে এক্সে (তৎকালীন টুইটার) বিতর্কিত পোস্ট করেছিলেন কঙ্গনা। কারণে তার ওপর ক্ষুব্ধ ছিলেন পাঞ্জাবের অধিবাসী কুলবিন্দর। এই ক্ষোভ থেকেই তিনি কঙ্গনাকে চড় মেরেছে বলে দাবি করা হয়েছে।


বিজেপি   কঙ্গনা  


মন্তব্য করুন


কালার ইনসাইড

কানইয়ে ওয়েস্টের বিরুদ্ধে তার সাবেক সহকারীর মামলা

প্রকাশ: ০৯:৫৯ পিএম, ০৬ জুন, ২০২৪


Thumbnail

জনপ্রিয় র‍্যাপার কানইয়ে ওয়েস্টের বিরুদ্ধে আবারও গুরুতর অভিযোগ উঠেছে। তার সাবেক সহকারী লরেন পিসোত্তা তার বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগে মামলা করেছেন।

লরেনের মামলায় বলা হয়েছে, কানইয়ে তাকে অশ্লীল বার্তা ও পর্ন ভিডিও পাঠাতেন এবং ফোনে কথা বলার সময় যৌন উসকানিমূলক কর্মকাণ্ড করতেন। লরেন আরও অভিযোগ করেছেন, ২০২২ সালে তাকে চাকরি থেকে অন্যায়ভাবে বরখাস্ত করা হয়েছে এবং প্রতিশ্রুত ৩০ লাখ ডলারও তিনি পাননি। এ বিষয়ে র‍্যাপারের প্রতিক্রিয়া জানতে বিবিসি তার আইনজীবীর সঙ্গে যোগাযোগ করলেও তিনি কোনো মন্তব্য করেননি।

২০২১ সালে লরেনকে ব্যক্তিগত সহকারী হিসেবে নিয়োগ দেন কানইয়ে এবং পরবর্তীতে লরেন তার সঙ্গে বেশ কিছু গানে কাজ করেছেন। ২০২২ সালের সেপ্টেম্বরে লরেনের পদোন্নতি হলেও কয়েক মাস পরই তাকে বরখাস্ত করা হয়।

এর আগেও, গত বছরের নভেম্বরে কানইয়ের প্রতিষ্ঠানের বেশ কয়েকজন কর্মী মার্কিন সাময়িকী রোলিং স্টোনকে জানান, মিটিংয়ের সময় তিনি পর্ন ভিডিও চালাতেন এবং কর্মী নিয়োগের সাক্ষাৎকারের সময় তার তখনকার স্ত্রী কিম কার্দাশিয়ানের সঙ্গে ঘনিষ্ঠ ছবি দেখাতেন।



কানইয়ে ওয়েস্ট   লরেন   র‍্যাপার  


মন্তব্য করুন


কালার ইনসাইড

কঙ্গনাকে থাপ্পড় মারলেন পুলিশ কনস্টেবল

প্রকাশ: ০৯:২২ পিএম, ০৬ জুন, ২০২৪


Thumbnail

লোকসভার সদ্য নির্বাচিত সদস্য বিজেপি নেত্রী কঙ্গনা রানাওয়াতকে থাপ্পড় মেরেছেন এক পুলিশ কনস্টেবল।কৃষকদের অসম্মানকরার জন্য কঙ্গনাকে থাপ্পড় মেরেছেন বলে জানায় ওই নারী কনস্টেবল।

বৃহস্পতিবার (৬ জুন) পাঞ্জাবের চন্ডিগড় বিমানবন্দরে ঘটনা ঘটেছে বলে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে জানায়। ওই সময় কঙ্গনা দিল্লিতে যাওয়ার জন্য বিমানবন্দরটিতে গিয়েছিলেন।

কঙ্গনাকে থাপ্পড় মারা ওই নারী কনস্টেবলের নাম কুলিন্দার কৌর। তিনি সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউটির ফোর্সে (সিআইএসএফ) কর্মরত রয়েছেন।

ঘটনায় তাকে তাৎক্ষণিক বহিষ্কার করা হয়েছে এবং তার বিরুদ্ধে একটি এফআইআর দায়ের করা হয়েছে।

কঙ্গনা বিজেপির টিকিটে হিমাচল প্রদেশের মান্ডি থেকে নির্বাচন করেন এবং লোকসভার সদস্য হিসেবে নির্বাচিত হন।

২০২০-২১ সালেখামার আইন (বর্তমানে বাতিল) অন্যান্য ইস্যুর বিরুদ্ধে ১৫ মাস ব্যাপী আন্দোলন করেন পাঞ্জাবের কৃষকরা। ওই আন্দোলন নিয়ে বাজে কথা বলায় কঙ্গনাকে থাপ্পড় মেরেছেন বলে দাবি করেছেন পুলিশের এই কনস্টেবল।

সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত ভিডিওতে দেখা যাচ্ছে, নিরাপত্তা বাহিনীর সদস্যরা কঙ্গনাকে দ্রুত সরিয়ে নিচ্ছেন। এছাড়া তাকে সিআইএসএফের অন্যান্য কর্মকর্তাদের সঙ্গে কথা বলতে দেখা যায়।

সিআইএসএফের কমান্ডেন্ট ঘটনা তদন্ত করার আশ্বাস দিয়েছেন। এছাড়া সঙ্গে সঙ্গে বিষয়টি স্থানীয় পুলিশকে অবহিত করেন তিনি।



মন্তব্য করুন


কালার ইনসাইড

৪০ বছরে পদার্পণ করলো জনপ্রিয় রক ব্যান্ড 'ওয়ারফেইজ'

প্রকাশ: ০৪:৫১ পিএম, ০৬ জুন, ২০২৪


Thumbnail

বাংলাদেশের অন্যতম জনপ্রিয় রক ব্যান্ড ওয়ারফেইজ তাদের প্রতিষ্ঠার ৪০ বছরে পদার্পণ করেছে। এই বিশেষ দিনটি উপলক্ষে ওয়ারফেইজ কিছুক্ষণ আগে তাদের অফিশিয়াল ফেসবুক পেজে একটি বার্তা শেয়ার করেছে। সেখানে তারা জানান,

‘অসাধারণ অনুভূতি হচ্ছে, কারণ ওয়ারফেইজ তার ৪০তম বছরে পা দিয়েছে। অতীত ও বর্তমানের সকল ব্যান্ড সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জানাই, যাদের কারণে এই বিশাল মাইলফলক অর্জন করা সম্ভব হয়েছে। আমাদের প্রিয় ভক্ত, অনুসারী, এবং শ্রোতাদের প্রতিও হৃদয় থেকে কৃতজ্ঞতা ও ভালোবাসা জানাই, যাদের ছাড়া ওয়ারফেইজ আজকের অবস্থানে পৌঁছাতে পারতো না। আমাদের বন্ধু, পরিবারের সদস্য, সিনিয়র ও জুনিয়র সহকর্মী, এবং সংগীতশিল্পীদের প্রতিও শ্রদ্ধা ও ধন্যবাদ জানাই, যারা আমাদের সাথে কাজ করেছেন, আমাদের সমর্থন করেছেন এবং এই যাত্রাকে ঐতিহাসিক করে তুলেছেন। কর্পোরেট এবং স্পনসরদের বিশেষ ধন্যবাদ যারা বিগত ৪০ বছর ধরে আমাদের সফলতার পথে সমর্থন জুগিয়েছেন।‘ 

তারা আরও জানায়, ‘আমরা কিন্তু এখনও শুরুতেই আছি, বন্ধুরা। আমাদের ৪০ বছর পূর্তি উদযাপনের জন্য আরও অনেক পরিকল্পনা রয়েছে যা আগামী দিনগুলিতে প্রকাশিত হবে। আরও জানতে আমাদের অফিসিয়াল পেজ এবং সামাজিক মিডিয়া হ্যান্ডেলগুলিতে নজর রাখুন। আপনাদের ভালোবাসি এবং আবারও সবাইকে ধন্যবাদ! ভালো থাকুন এবং রক করতে থাকুন।   

১৯৮৪ সালের ৬ জুন যাত্রা শুরু করা এই ব্যান্ড দলটি চার দশকে উপহার দিয়েছে ‘বসে আছি’, ‘নেই প্রয়োজন’, ‘অসামাজিক’, ‘অবাক ভালোবাসা’, ‘জননী’, ‘যত দূরে’, ‘বেওয়ারিশ’, ‘মহারাজ’, ‘তোমাকে’, ‘পূর্ণতা’, ‘সত্য’, ‘রূপকথা’র মতো জনপ্রিয় গান এবং প্রকাশ করেছে ৮টি অ্যালবাম।

এর আগে ওয়ারফেইজের ড্রামার ও দলপ্রধান শেখ মনিরুল আলম টিপু জানিয়েছিলেন, দেশের পাশাপাশি ৪০ বছর পূর্তি উদযাপন করতে যুক্তরাষ্ট্রে কনসার্ট করার পরিকল্পনা চলছে। সেখানে বেশ কয়েকটি শহরে কনসার্টের পরিকল্পনা রয়েছে। যুক্তরাষ্ট্রের কনসার্ট শেষে বছরের শেষ দিকে দেশে উদযাপন করা হবে ওয়ারফেইজের ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী।

গত ২৫ জুন কোক স্টুডিও বাংলা’র নতুন গানের মাধ্যমে উদযাপন করা হয় জনপ্রিয় ব্যান্ড ওয়ারফেইজের ৪০ বছর পূর্তি। এ উপলক্ষে সবার পছন্দের ‘অবাক ভালোবাসা’ গানটিকে নতুন আঙ্গিকে উপস্থাপন করা হয়েছে।

বাংলাদেশে রক মিউজিকের পথিকৃৎ হিসেবে ওয়ারফেইজ চার দশক ধরে এই ঘরানার সংগীতকে গড়ে তুলতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে।



ওয়ারফেজ   রক ব্যান্ড   বাংলা ব্যান্ড   বাংলা রক ব্যান্ড  


মন্তব্য করুন


কালার ইনসাইড

আসছে রাজ-ইধিকার নতুন সিনেমা

প্রকাশ: ০৯:৫৬ পিএম, ০৫ জুন, ২০২৪


Thumbnail

ভারতীয় অভিনেত্রী ইধিকা পাল, যিনি শাকিব খানের বিপরীতে ‘প্রিয়তমা’ ছবিতে অভিনয় করে বাংলাদেশি দর্শকদের মন জয় করেছিলেন, তিনি এবার শরিফুল রাজের সাথে নতুন ছবি ‘সাহেব’-এ কাজ করতে যাচ্ছেন।

যদিও প্রযোজনা প্রতিষ্ঠানের সাথে এখনো চুক্তি স্বাক্ষর হয়নি, তবে আলোচনা চলছে। প্রযোজনা প্রতিষ্ঠান ভার্সেটাইল মিডিয়ার কর্ণধার আরশাদ আদনান জানিয়েছেন যে, তারা ইধিকা এবং রাজকে ছবির গল্প ও শুটিংয়ের পরিকল্পনা জানিয়েছেন এবং তারা এতে সম্মতি জানিয়েছেন। তিনি আশা করছেন, আগামী দুই-চার দিনের মধ্যে চুক্তি স্বাক্ষর হবে।

সিনেমার জন্য বাজেট খুবই গুরুত্বপূর্ণ এবং এই সিনেমাটি বৃহৎ পরিসরে নির্মিত হবে। ছবির সফল বাস্তবায়নের জন্য ‘প্রিয়তমা’ ও ‘রাজকুমার’ ছবির পরিচালক হিমেল আশরাফ, সাইফ চন্দনকে সহায়তা করবেন। এছাড়া ছোট পর্দার নির্মাতা সেতু আরিফও এই প্রজেক্টে যুক্ত থাকবেন।

শরিফুল রাজের ব্যবস্থাপক সায়লা আহমেদ জানিয়েছেন, তারা গল্প শুনেছেন এবং এটি তাদের ভালো লেগেছে। যদিও এখনও চুক্তি সম্পন্ন হয়নি, তবে পরবর্তীতে বিস্তারিত জানানো হবে। ইধিকা পালও এই ছবিতে কাজ করার বিষয়ে ইতিবাচক মনোভাব প্রকাশ করেছেন এবং সবকিছু ঠিকঠাক থাকলে শুটিং শিডিউল দেওয়া হবে।

ছবিটি মুক্তির বিষয়ে প্রযোজক জানিয়েছেন, আগামী বছর রোজার ঈদে এটি মুক্তির পরিকল্পনা রয়েছে। অন্যদিকে, শাকিব খানকে নিয়ে আরেকটি ছবির প্রস্তুতি চলছে। সবকিছু ঠিকঠাক থাকলে রোজার ঈদে শাকিবের ছবি এবং ভালোবাসা দিবসে রাজের ছবিটি মুক্তি পাবে। অন্যথায়, রাজের ছবিটি রোজার ঈদেই মুক্তি পাবে।



শরীফুল রাজ   ইধিকা   বাংলা সিনেমা  


মন্তব্য করুন


বিজ্ঞাপন