কালার ইনসাইড

‘টুয়েলভথ ফেল’ মনোজকে শুভেচ্ছা জানালেন বাস্তবের মনোজ


প্রকাশ: 31/01/2024


Thumbnail

গেল বছরের অন্যতম আলোচিত ও সফল সিনেমা ‘টুয়েলভথ ফেল’ বছরসেরার ফিল্মফেয়ার পুরস্কার তুলে দর্শক-সমালোচকদের মুগ্ধ করেছিল। চলতি বছর অস্কারের মনোনয়ন মিস করলেও ভারতের সবচেয়ে মর্যাদাপূর্ণ চলচ্চিত্র পুরস্কার ফিল্মফেয়ার ছিনিয়ে নিয়েছে চলচ্চিত্রটি।

ফিল্মফেয়ারের পরীক্ষায় সবচেয়ে বেশি মার্ক নিয়ে পাস করেছে ‘টুয়েলভথ ফেল’। বেশ কয়েকটি বিভাগে এ বছর ফিল্মফেয়ার ট্রফি জিতে নিয়েছে বিক্রান্ত ম্যাসি অভিনীত মনোজ শর্মার জীবনীর ওপর ভিত্তি করে নির্মিত চলচ্চিত্রটি।

এছাড়াও সিনেমাটিতে আইপিএস অফিসার মনোজ শর্মার চরিত্রে দুর্দান্ত অভিনয় করে বছরসেরার পুরস্কার জিতে নিয়েছেন বিক্রান্ত ম্যাসি। বিক্রান্তের এই অর্জনে তাকে শুভেচ্ছা জানালেন বাস্তব জীবনের হিরো মনোজ শর্মা, যার গল্পেই তৈরি সিনেমাটি।

সামাজিক মাধ্যমে মনোজ শর্মা একটি ছবি শেয়ার করেছেন, যেখানে তাকে বিক্রান্ত ম্যাসির সঙ্গে পোজ দিতে দেখা গেছে। অভিনেতা বিক্রান্তের সঙ্গে ফিল্মফেয়ারের পুরস্কারটি হাতে ধরে রেখেছেন। দুজনের ছবিটি শেয়ার করে ক্যাপশনে মনোজ লিখেছেন, ‘যখন একজন মনোজ তার ফিল্মফেয়ার ট্রফিটি অন্য মনোজকে দেখাতে নিয়ে আসে, তখন সেই ব্যক্তিকে ভালো না বেসে থাকা যায় না।’

চলতি বছর ৬৯তম ফিল্মফেয়ারে সেরা চলচ্চিত্রের পুরস্কার ঘরে তুলেছে ‘টুয়েলভথ ফেল’। সমালোচক বিভাগে সেরা অভিনেতার পুরস্কারও পেয়েছে বিক্রান্ত ম্যাসি। সেরা পরিচালকের ফিল্মফেয়ার পেয়েছেন বিধু বিনোদ চোপড়া।

সেরা চিত্রনাট্য এবং সেরা সম্পাদনার পুরস্কারসহ মোট পাঁচটি ফিল্মফেয়ার পুরস্কার উঠেছে প্রশংসিত টুয়েলভথ ফেল-এর ঘরে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭