ইনসাইড বাংলাদেশ

ওলামা লীগের সঙ্গে কোনো সম্পর্ক নেই আওয়ামী লীগের

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 21/01/2019


Thumbnail

‘‘আওয়ামী ওলামা লীগ’ নামে এ মুহূর্তে আওয়ামী লীগের কোনো সহযোগী সংগঠন নেই।’

সোমবার (২১ জানুয়ারি) আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. মো. আবদুস সোবহান মিয়ার (গোলাপ) সই করা প্রেসবিজ্ঞপ্তিতে এমন কথা জানান।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আজ (সোমবার) বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত ‘আওয়ামী ওলামা লীগ’-এর ব্যানারে একটি সংবাদের প্রতি বাংলাদেশ আওয়ামী লীগের দৃষ্টি আকর্ষিত হয়েছে। এই সংবাদে ‘আওয়ামী ওলামা লীগ’-এর বরাতে বিপিএল ক্রিকেট নিষিদ্ধের দাবি করা হয়েছে।

সেই বিজ্ঞপ্তির ব্যাপারে বলেন,‘ আমরা অত্যন্ত স্পষ্টতার সাথে বলতে চাই- আওয়ামী ওলামা লীগ নামে এই মুহূর্তে বাংলাদেশ আওয়ামী লীগের কোনো সহযোগী সংগঠন অথবা এই নামে কোনো পর্যায়ে কোনো ধরনের কমিটি নাই এবং প্রকাশিত সংবাদের সঙ্গে আওয়ামী লীগের কোনো ধরনের কোনো সম্পর্ক নেই। আওয়ামী ওলামা লীগের নামে এই ধরনের কর্মকাণ্ড পরিচালনা করা সম্পূর্ণ অনৈতিক ও বে-আইনি।’

আওয়ামী লীগের পক্ষ থেকে ওই প্রেসবিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ‘আমরা সংশ্লিষ্ট সকলকে এই ধরনের অনৈতিক ও বে-আইনি কার্যক্রম থেকে বিরত থাকার জন্য বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে অনুরোধ জানাচ্ছি। একই সঙ্গে আওয়ামী ওলামা লীগের নাম ব্যবহার করে আওয়ামী লীগের নীতি বিরোধী কর্মকাণ্ড পরিচালনার জন্য দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আহ্বান জানাচ্ছি।’

উল্লেখ্য, এর আগে আওয়ামী ওলামা লীগের পক্ষ থেকে বিভিন্ন গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে বিপিএল ও আইপিএল (ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ) নিষিদ্ধ করার দাবি তোলে তারা।

বাংলা ইনসাইডার/এমআরএইচ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭