ইনসাইড বাংলাদেশ

বগুড়ায় গভীর রাতে বিধবাকে নিপীড়ন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 11/07/2019


Thumbnail

বাবার বাড়িতে ঘরে ঢুকে দুই সন্তানের জননী এক বিধবাকে নিপীড়ন করেছে ইকবাল হোসেন (৩০) নামে দুই কন্যাসন্তানের জনক। বগুড়ার ধুনট উপজেলায় এই ঘটনাটি ঘটেছে।

এ ঘটনায় গতকাল বুধবার রাতে ইকবাল হোসেনকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার ইকবাল হোসেন উপজেলার মথুরাপুর ইউনিয়নের ধেরুয়াহাটি গ্রামের আলীমুদ্দিনের ছেলে।

আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে ধুনট থানা থেকে আদালত ইকবাল হোসেনকে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

মামলা সূত্র থেকে জানা যায়, ধেরুয়াহাটি গ্রামের দুই সন্তানের জননী এক বিধবাকে একই গ্রামের ইকবাল হোসেন দীর্ঘদিন ধরে প্রেমের প্রস্তাব দিযে আসছে। কিন্তু প্রেমে সাড়া না পেয়ে তাকে দীর্ঘ দিন ধরে বিভিন্নভাবে উত্ত্যক্ত করে আসছে ইকবাল। ওই নারীর পরিবারের পক্ষ থেকে এ বিষয়টি ইকবালের পরিবারকে জানানো হয়। এতে ওই নারীর ওপর ক্ষুব্ধ হয় ইকবাল।

গত রোববার রাত সাড়ে ১১টার দিকে ইকবাল হোসেন ওই নারীর ঘরে প্রবেশ করে। এরপর অস্ত্রের মুখে জিম্মি করে ধর্ষণ করে। এ সময় ওই নারীর চিৎকারে বাড়ির লোকজন ঘটনাস্থলে পৌঁছলে কৌশলে পালিয়ে যায় ইকবাল।

এ ঘটনায় গতকাল বুধবার রাতে ধুনট থানায় একটি ধর্ষণ মামলা করেন। মামলায় ইকবাল হোসেন ও তার ভাই আল-আমিন এবং আল মাহমুদকে আসামি করা হয়েছে

ধুনট থানার ওসি ইসমাইল হোসেন বলেছেন, ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে। শারীরিক পরীক্ষার জন্য ওই নারীকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে এবং জবানবন্দি রেকর্ডের জন্য বগুড়া আদালতে পাঠানো হয়েছে। তথ্য প্রমান হাতে আসলেই পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে বলে জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা।

বাংলা ইনসাইডার/বিকেডি

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭