কালার ইনসাইড

জীবনের নতুন অধ্যায়ের সূচনা করলেন সংগীতশিল্পী ইমরান

প্রকাশ: ০৬:৫৯ পিএম, ২৪ মে, ২০২৩


Thumbnail

বিয়ে করলেন জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান মাহমুদুল। কনের নাম মেহের আয়াত জেরিন। বুধবার (২৪ মে) পারিবারিক আয়োজনে বিবাহবন্ধনে আবদ্ধ হন এই যুগল।

বুধবার (২৪ মে) সন্ধ্যায় ইমরান তার ভেরিফায়েড ফেসবুকে পেজে একটি স্ট্যাটাস দিয়েছেন। বিয়ের ঘোষণা দিয়ে এতে ইমরান বলেন, বিয়ে মানুষের জীবনের অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি অংশ। আল্লাহর অশেষ রহমতে আজ থেকে (২৪ মে, ২০২৩) আমি ও আমার স্ত্রী মেহের আয়াত জেরিন জীবনের নতুন এই অধ্যায় শুরু করলাম। পারিবারিকভাবেই আমাদের এই বিয়ের আয়োজন। তাই ছোট পরিসরে অনেকটা ঘরোয়া পরিবেশেই বিয়েটা হলো।



দোয়া চেয়ে ইমরান বলেন, আমাদের জন্য সবাই দোয়া করবেন, আমরা যেন একে অপরের পাশে থেকে নিজেদের সুখ-দুঃখ ভাগাভাগি করে চলতে পারি জীবনের বাকিটা পথ।

বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের বিষয়ে ইমরান বলেন, আমার বড় আপু ও বড় দুলাভাই নভেম্বর মাসে আমেরিকা থেকে বাংলাদেশে আসার পর আমার প্রিয় সব মানুষদের নিয়ে আমাদের বিবাহোত্তর অনুষ্ঠান করা হবে ইনশাআল্লাহ।

সংগীতশিল্পী   ইমরান   বিয়ে  


মন্তব্য করুন


কালার ইনসাইড

‘গাজার গণহত্যা বন্ধ করার জন্য আমি নতুন ম্যান্ডেট নিয়ে এসেছি’

প্রকাশ: ০৭:৫০ পিএম, ০২ মার্চ, ২০২৪


Thumbnail

অবরুদ্ধ গাজা উপত্যকায় ইহুদিবাদী ইসরায়েলের বর্বর গণহত্যা বন্ধ করার জন্য নতুন ম্যান্ডেট নিয়ে এসেছেন বলে জানিয়েছেন জর্জ গ্যালাওয়ে। তিনি ব্রিটিশ পার্লামেন্টের একটি উপনির্বাচনে ভূমিধস বিজয়ের পর এ কথা বলেন। 

গ্যালাওয়ে বৃহস্পতিবার রোচডেল উপ-নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হন।

শুক্রবার ইরানের প্রেস টিভির সাথে একান্ত সাক্ষাৎকারে গ্যালাওয়ে বলেন, “বুধবার আমি প্রথম যে কাজটি করতে যাচ্ছি সেটি মূলত প্রধানমন্ত্রীর প্রশ্ন। আমি প্রধানমন্ত্রীকে বলতে যাচ্ছি যে, এই হাউজের আমিই একমাত্র সদস্য, আমি গাজায় হত্যা বন্ধ করার জন্য নতুন ম্যান্ডেট নিয়ে এসেছি, আপনি গাজায় গণহত্যা বন্ধের পদক্ষেপ নিন।” 

ব্রিটিশ এই এমপি বলেন, “একটি যুদ্ধবিরতি প্রয়োজন, কিন্তু সেটাই যথেষ্ট নয়। গাজায় একটি সাময়িক বিরতি, একটি মানবিক বিরতি, একটি সাধারণ যুদ্ধবিরতি যথেষ্ট নয়। গাজায় ইসরায়েলের দখলদারিত্বের অবসান ঘটাতে হবে। গাজার ওপর থেকে অবরোধ সম্পূর্ণ প্রত্যাহার করতে হবে।” 

জর্জ গ্যালাওয়ে বলেন, “আমাদের আন্তর্জাতিক আইনের অধীনে ফিলিস্তিনিদের আত্মনিয়ন্ত্রণের অধিকারকে মেনে নিতে হবে। জাতিসংঘ নিরাপত্তা পরিষদের প্রস্তাব এবং অসলো চুক্তি সবকিছুকে উপেক্ষা করা হয়েছে। অসলো চুক্তি এখন মৃত এবং এটি সমাহিত।”

তিনি বলেন, “প্রায় সাত লাখ অবৈধ বসতি স্থাপনকারী এখন ফিলিস্তিনি ভূখণ্ডে বসবাস করছে যেগুলো ফিলিস্তিনি রাষ্ট্রের অধীনে থাকার কথা ছিল।

স্পষ্টবাদী গ্যালাওয়ে বলেন, “প্রায় ৩০ বছর আগে অসলো চুক্তি হয়েছে। এখন ফিলিস্তিনি রাষ্ট্রের পতাকা উত্তোলনের সময় হয়েছে। এটিকে পবিত্র ভূমি বলা হয় যেখানে ইহুদি, মুসলিম এবং খ্রিস্টানরা আইনের দৃষ্টিতে সমান নাগরিক হিসেবে একসাথে বসবাস করার কথা। পার্লামেন্টে এই ধরনের চুক্তি করার কথা আমি তুলে ধরব।” সূত্র: প্রেসটিভি


গাজা   গণহত্যা   ব্রিটিশ পার্লামেন্ট   ভোট  


মন্তব্য করুন


কালার ইনসাইড

ভারতের শীর্ষ ৩০ ক্ষমতাধর ব্যক্তির তালিকায় শাহরুখ খান

প্রকাশ: ০৩:৪৫ পিএম, ০২ মার্চ, ২০২৪


Thumbnail

ভারতের ১০০ ব্যক্তির ক্ষমতাধর তালিকায় তারকাদের মধ্যে শীর্ষে অবস্থান করছেন বলিউডের কিং খান খ্যাত শারুখ খান। ভারতের প্রথম সারির গণমাধ্যম দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস দেশটির সবচেয়ে ক্ষমতাধর ১০০ ব্যক্তির তালিকায় এমনটাই প্রকাশ করেছে। যেখানে শারুখ খান জায়গা করে নিয়েছেন ‘টপ থার্টি’-তে।

চলতি বছরে ভারতের ক্ষমতাধর ব্যক্তিদের তালিকায় ২৭ তম স্থানে রয়েছেন শাহরুখ খান। ভারতীয় অভিনয়শিল্পীদের মধ্যে শাহরুখ ছাড়া শীর্ষ ত্রিশের তালিকায় আর কেউ জায়গা পাননি। ‘আইই ১০০ দ্য মোস্ট পাওয়ারফুল ইন্ডিয়ান অব ২০২৪’-এর এই তালিকার শীর্ষে রয়েছেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

এবার ক্রিকেটার বিরাট কোহলি, অভিতাভ বচ্চন যথাক্রমে ৩৮ এবং ৫৮তম স্থানে রয়েছেন। গত বছর এ তালিকায় আলিয়া ভাটের অবস্থান ছিল শততম। এবার কয়েক ধাপ এগিয়ে তার অবস্থান ৭৯তম।

উল্লেখ্য, দীর্ঘ ৪ বছর পর গেল ২০২৩ সালে রাজকীয়ভাবে বড় পর্দায় ফিরেন শাহরুখ খান। এ বছর তিনটি ব্লকবাস্টার হিট সিনেমা উপহার দেন তিনি। এগুলো হলো— ‘পাঠান’, ‘জওয়ান’ ও ‘ডাঙ্কি’।


ভারত   শীর্ষ ক্ষমতাধর ব্যক্তি   শাহরুখ খান   বলিউড  


মন্তব্য করুন


কালার ইনসাইড

বেইলি রোডের অগ্নিকাণ্ডে তারকাদের ফেসবুক যেন শোক বই

প্রকাশ: ০১:০৮ পিএম, ০২ মার্চ, ২০২৪


Thumbnail

রাজধানীর বেইলি রোডে ঘটে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় প্রাণ হারিয়েছেন প্রায় ৪৬ জন মানুষ। স্মরণকালের ভয়াবহ এই অগ্নিকাণ্ডের ঘটনায় অন্যান্য মানুষের মতো শোকাহত শোবিজের তারকারাও। এমনকি বেশির ভাগ তারকারই আছে বেইলি রোড ঘিরে স্মৃতি।

বেইলি রোডের আঙ্গিনায় তারকাদের কেউ মারেন আড্ডা কেউবা বেড়ে উঠা এই রোডেই সময় অতিবাহিত করেন আপনমনে। তাই স্বাভাবিকভাবেই এই ঘটনায় তারা স্মৃতিকাতর হয়েছেন। পাশাপাশি এই অগ্নিকাণ্ডে সংশ্লিষ্টদের বিচারও চাইলেন কেউ কেউ। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্টেটাসে লিখে তাদের স্মৃতিকাতর প্রকাশ করেছেন।

অভিনেতা চঞ্চল চৌধুরী বেইলি রোডের পুড়ে যাওয়া ভবনের ছবি শেয়ার করে লিখেছেন- ‘হায় রে বেইলি রোড।

আলোচিত অভিনেত্রী অপু বিশ্বাস লিখেছেন, ‘বেইলি রোডে অগ্নিকাণ্ডে নিহতদের আত্মার মাগফেরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের  প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। এই ধরনের মর্মান্তিক এবং বেদনাদায়ক ঘটনার যেন পুনরাবৃত্তি না ঘটে। ঈশ্বর সকলের মঙ্গল করুক।’

চলচ্চিত্রের আরেক তারকা নিপুণ আক্তার বেইলি রোডের সেই ভবনের ছবি শেয়ার করে লিখেছেন, ‘আল্লাহ তুমি তোমার সব বান্দাদের হেফাজতে রেখো।