কালার ইনসাইড

ফের আলোচনায় মুনমুন সেন ও ইমরান খানের সম্পর্ক

প্রকাশ: ০৮:৩১ এএম, ২৬ মে, ২০২৩


Thumbnail

ফের নতুন করে আলোচনায় উঠে এসেছে মুনমুন সেন ও ইমরান খানের সম্পর্ক। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে সুচিত্রা সেনের কন্যা মুনমুন সেনের একটি পারিবারিক ছবি। যেখানে মুনমুন সেন ও তার দুই কন্যার সঙ্গে দেখা যাচ্ছে ইমরানকে।

মুনমুন সেনের কন্যা রাইমা সেন ছবিটি পোস্ট করেছেন। স্মৃতিচারণা করতে গিয়ে ছবি পোস্ট করলেও অতীতের ঘটনা এবং বর্তমানের চর্চা নিয়ে ছবিটি সাড়া ফেলে। উঠে আসে পুরোনো কথা।

ইমরান খানের সঙ্গে বহু ভারতীয় অভিনেত্রীর নাম জড়িয়েছে নানা সময়ে। হাওয়ায় ভেসেছে একাধিক প্রেম কাহিনীর গল্প। কখনো জিনাত আমান, কখনও আবার রেখা। বাদ যাননি বাঙালি অভিনেত্রী মুনমুন সেনও। সুচিত্রা সেনের কন্যার সঙ্গে ইমরান খানের ঘনিষ্ঠতার কথা একবার দারুণ চর্চায় উঠে আসে।

অনেকেই বিশ্বাস করতে থাকেন ইমরানের মুনমুনের প্রতি একটা ভালো লাগা ছিল। তবে সেটা এক তরফা নয়। মুনমুনের পক্ষেও তেমন কিছু ছিল বলে অনেকেই দাবি করেন। যদিও অভিনেত্রী কখনই প্রকাশ্যে সেটাকে স্বীকার করেননি। বরং বলেছেন তারা ভালো বন্ধু।

এবার মা এবং পাকিস্তানের সাবেক ক্রিকেটার তথা সাবেক প্রধানমন্ত্রীর সঙ্গে একটি ছবি শেয়ার করেন রাইমা সেন। বুধবার অভিনেত্রী কোনো ক্যাপশন ছাড়াই তার ফেসবুকে একটি পুরনো ছবি পোস্ট করেন। সেই সাদা কালো ছবিতে দেখা যাচ্ছে মুনমুন সেন আর ইমরান খানের মাঝে বসে আছেন রাইমা। আর ইমরানের কোলে তার বোন রিয়া সেন।

অভিনেত্রী এই ছবি পোস্ট করা মাত্রই সেখানে কমেন্টের বন্যা বয়ে গেছে। এক ব্যক্তি লেখেন, ভীষণ সুন্দর ছবি। আরেকজন লেখেন, ইনি ইমরান খান না? অনেকেই আবার কটাক্ষ করে লেখেন ‘নাইস ফ্যামিলি’।

প্রসঙ্গত, ২০১৯ সালে মুনমুন সেন ভোট প্রচারের সময় জানিয়েছিলেন ইমরান খান তার খুব ভালো বন্ধু হন এবং প্রয়োজনে তিনি তার সঙ্গে ফের যোগাযোগ করবেন। এমনকি ২০২২ সালে যখন ইমরান খানের উপর হামলা করা হয় তখনও তার বিরুদ্ধে গর্জে উঠেছিলেন রাইমা এবং রিয়া। দুজনে এ ঘটনাকে কাপুরুষোচিত বলে কটাক্ষ করেন তখন।



মন্তব্য করুন


কালার ইনসাইড

ঈদে প্রেক্ষাগৃহে মুক্তির অপেক্ষায় যেসব ছবি

প্রকাশ: ০৫:০১ পিএম, ১৪ জুন, ২০২৪


Thumbnail

ঈদ মানেই দেশের প্রেক্ষাগৃহে একাধিক নতুন সিনেমা। এই উৎসব সিনেমাপ্রেমীদের জন্য এনে দেয় নতুন নতুন গল্পের ভিন্ন জনরার সব সিনেমা উপভোগ করার উপলক্ষ্য। এ বছর ঈদ-উল-আজহা উপলক্ষেও মুক্তি পাচ্ছে একাধিক ছবি। তবে ‘তুফান’এর জনপ্রিয়তার কাছে বাকিসব সিনেমা যেন একপ্রকার ধামাচাপাই পড়ে গেছে বলা যায়। 

তুফানের পাশাপাশি বেশ কিছু সিনেমা মুক্তি পাচ্ছে এবারের ঈদে। আর এসব সিনেমার মাধ্যমে দীর্ঘ বিরতি দিয়ে অনেক অভিনেতা-অভিনেত্রীও ফিরছেন বড় পর্দায়। ‘তুফান’ এর পাশাপাশি ঈদে মুক্তি পাওয়া সিনেমাগুলো হলো- 

ময়ূরাক্ষী

প্রেম আর আর প্রতারণার গল্প নিয়ে নির্মিত হয়েছে রাশিদ পলাশ পরিচালিত সিনেমা ‘ময়ুরাক্ষী।‘ পরিচালক রাশিদ পলাশ ১১ মে একটি নতুন পোস্টার শেয়ার করে "ময়ূরাক্ষী" ছবিটির ঈদুল আজহা উপলক্ষে মুক্তির ঘোষণা দেন। তিনি বলেন, ‘আমরা বেশ কিছু তারিখ নিয়ে ভেবেছিলাম, কিন্তু কোনোটাই ঠিক পারফেক্ট মনে হচ্ছিল না। ঈদে সবাই একটা ফেস্টিভ মুডে থাকে, তাই আমরা এই সময়টা বেছে নিয়েছি। আমরা চাই মানুষ আমাদের সিনেমাটা দেখুক।’ ‘ময়ূরাক্ষী’ সিনেমাটিতে সুদীপ কুমার দ্বীপ, ববি হক, সাদিয়া মাহি, সুমিত সেনগুপ্ত, ফারজানা ছবি, সমু চৌধুরী, দীপক সুমন, সাবিনা পুঁথি, ফারুক, মুহিন খান, মানিক শাহ, জুলফিকার চঞ্চল, রুদ্র হক, মিতুল, কস্তূরী চৌধুরীসহ আরো বেশকিছু গুণী অভিনয়শিল্পী অভিনয় করেছেন। 

নীলচক্র

গত ঈদে, গিয়াস উদ্দিন সেলিমের 'কাজলরেখা' চলচ্চিত্রের মাধ্যমে অভিষেক ঘটে মন্দিরা চক্রবর্তীর। এই সিনেমায় অভিনয়ের জন্য তিনি প্রচুর দর্শক ও সমালোচকগণের প্রশংসা পেয়েছেন।  'কাজলরেখা' এর রেশ কাটতে না কাটতেই মন্দিরা কুরবানীর ঈদে হাজির হচ্ছেন 'নীলচক্রে'। এবার তিনি জুটিবদ্ধ হয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়ক আরিফিন শুভ এর সঙ্গে। এই সিনেমার ফার্স্ট লুক ইতোমধ্যে দর্শকদের নিকট অনেক প্রশংসা পেয়েছে। এই ছবির পরিচালনা করছেন মিঠু খান, এবং নাজিম উদ দৌলার সঙ্গে যৌথভাবে লিখেছেন চলচ্চিত্রের কাহিনীবিন্যাস ও চিত্রনাট্য। ছবিটিতে আরো অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, শাহেদ আলী, দীপান্বিতা মার্টিন, মনির আহমেদ শাকিল এবং টাইগার রবিক অভিনয় করছেন।

এষা মার্ডার

প্রতিনিয়ত দেশে খুনের ঘটনা ঘটছে, কিন্তু সব খুন একই রকম নয়। প্রতিটি খুনের গল্প আলাদা। মন্দিরা চক্রবর্তীর 'এষা মার্ডার' নামের সিনেমা হলো এক এমন খুনের গল্প, যা অন্যত্র দেখা যায় না।  

চলচ্চিত্রটির নির্দেশক ‘মিশন এক্সট্রিম’ ও ‘ব্ল্যাক ওয়ার’ খ্যাত নির্মাতা সানী সানোয়ার নিজেও একজন পুলিশ কর্মকর্তা। সিনেমায় আরও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, পূজা ক্রুজ, মিশা সওদাগর, শতাব্দী ওয়াদুদ, সুমিত সেনগুপ্ত, শরীফ সিরাজ, এজাজ আহমেদ, নিবির আদনান নাহিদ, সুষমা সরকার, মাজনুন মিজান, আনিসুল হক বরুণ এবং দীপু ঈমাম।

রঙবাজার

ঈদে পরিচালক রাশিদ পলাশের আরও একটি চলচ্চিত্র 'রঙবাজার' মুক্তি পাবে। চলচ্চিত্রের চিত্রনাট্য ও সংলাপ করেছেন গোলাম রাব্বানী। ৯০ দশকের শেষের দিকে একটি উচ্ছেদ ঘটনার পর যৌনকর্মীদের আবাসস্থল নিয়ে সমাজে বিতর্ক তৈরি হয়েছিল। মূলত ওই ঘটনার উপরে ভিত্তি করেই এই সিনেমাটি নির্মাণ করা হয়েছে, যা প্রযোজনা করেছে লাইভ টেকনোলজি। 'রঙবাজার' এর অভিনয়শিল্পীদের মধ্যে মৌসুমী হামিদ, শম্পা রেজা, নাজনীন চুমকি, তানজিকা আমিন, শাজাহান সম্রাট, লুৎফুর রহমান জর্জ, জান্নাতুল ফেরদৌস পিয়া, বড়দা মিঠু, মাসুম রেজওয়ান, কনিকা এবং কানিজ রয়েছেন। 

জামদানি

২০২০-২১ অর্থবছরে অনুদানপ্রাপ্ত এই সিনেমাটি পরিচালনা করেছেন অনিরুদ্ধ রাসেল। ছবিটিতে জামদানি পল্লীবাসীর জীবনকে তুলে ধরা হয়েছে। স্বভাবতই চলচ্চিত্রের লোকেশনগুলোর মধ্যে অন্তর্ভুক্ত ছিলো নারায়ণগঞ্জের জামদানি পল্লী। মোস্তফা মননের কাহিনী নিয়ে ছবির চিত্রনাট্য ও সংলাপ গড়েছেন আজাদ আবুল কালাম। ‘জামদানি’তে অভিনয় করছেন জিয়াউল রোশান, ফজলুর রহমান বাবু, শহীদুজ্জামান সেলিম, শিল্পী সরকার, শিবা আলী খান, আলী রাজ এবং চিত্রলেখা গুহ।

এছাড়াও এম রাহিম পরিচালিত ও সিয়াম আহমেদ অভিনীত সিনেমা ‘জংলি’ এই ঈদে মুক্তি পাওয়ার কথা থাকলেও, বিভিন্ন ক্রুটির কথা উল্লেখ করে সিনেমাটির মুক্তির তারিখ পিছিয়েছে। তবে অনেকেই ধারণা করছেন কোন ক্রুটি নয় বরং তুফানের সাথে কোনভাবেই পেরে উঠতে না পারার আশঙ্কায় অনেকটা ইচ্ছাকৃতভাবেই ছবিটির মুক্তির তারিখ পিছিয়েছে টিম ‘জংলি।‘

 এদিকে, চলচ্চিত্রবোদ্ধারা বলছেন, এবারের ঈদে 'তুফান’ অন্য সব সিনেমার চেয়ে এগিয়ে থাকলেও কেবলমাত্র একটি ছবি দিয়ে ইন্ডাস্ট্রিকে এগিয়ে নেয়া সম্ভব নয়। তাই প্রয়োজন সামগ্রিকভাবে সফলতা অর্জন। তাদের মতে, ঈদে মুক্তি পাওয়া সব সিনেমা যদি সফলতা অর্জন করতে পারে তবে সেটিই হবে বাংলাদেশের চলচ্চিত্র শিল্পের জন্য কল্যাণকর।


তুফান   ময়ূরাক্ষী   এষা মার্ডার   রঙবাজার   জামদানি   ঢালিউড   জংলি   শাকিব খান   আরেফিন শুভ   সিয়াম আহমেদ  


মন্তব্য করুন


কালার ইনসাইড

টেইলর সুইফটের কনসার্ট: দর্শকদের উন্মাদনায় ভূমিকম্প

প্রকাশ: ০২:১০ পিএম, ১৪ জুন, ২০২৪


Thumbnail

যুক্তরাষ্ট্রের পপতারকা টেইলর সুইফটের কনসার্টে দর্শকদের নাচানাচিতে ভূমিকম্পের সৃষ্টি হয়েছে। ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি বৃহস্পতিবার (১৩ জুন) এক প্রতিবেদনে জানিয়েছে, গত সপ্তাহে স্কটল্যান্ডের এডেনবার্গে সুইফটের তিনটি কনসার্টে দর্শকরা এতটাই নাচানাচি করেন যে সেখানকার ভূমি কেঁপে ওঠে।

যেখানে কনসার্ট হয়েছে সেখান থেকে ছয় কিলোমিটার দূরের পর্যবেক্ষণ কেন্দ্রে ভূকম্পন রেকর্ড করা হয়েছে।

দর্শকরা সবচেয়ে বেশি উপভোগ করেছেন সুইফটের ক্রুয়েল সামার, রেডি ফর ইট এবং শ্যাম্পেন প্রবলেম। গত শুক্রবারে কনসার্টে এই তিনটি গানেই সবচেয়ে বেশি নাচানাচি করেন তারা।

ওইদিন দর্শকদের নাচানাচির কারণে ভূমি সর্বোচ্চ ২৩ দশমিক ন্যানোমিটার সরে যায়। পরের দিন শনিবার ২২ দশমিক এবং রোববার রাতে ২৩ দশমিক ন্যানোমিটার সরে যায় মাটি।

এর আগে ২০২৩ সালের জুলাইয়ে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসের সিয়াটলে একইরকম ঘটনা ঘটেছিল। ওইদিন দর্শকরা এতটাই উদ্যোম হন যে সেখানে দশমিক মাত্রার সমান ভূমিকম্পের সৃষ্টি হয়।


টেইলর   সুইফট   কনসার্ট   দর্শক   ভূমিকম্প  


মন্তব্য করুন


কালার ইনসাইড

স্টার সিনেপ্লেক্সে একসঙ্গে মুক্তি পাচ্ছে তিন বিদেশি সিনেমা

প্রকাশ: ০১:১০ পিএম, ১৪ জুন, ২০২৪


Thumbnail

ঈদ উপলক্ষে স্টার সিনেপ্লেক্স আজ (শুক্রবার) একসঙ্গে তিনটি নতুন বিদেশি ছবি মুক্তি দিচ্ছে। এর মধ্যে রয়েছে ‘ব্যাড বয়েজ: রাইড অর ডাই’, যা ‘ব্যাড বয়েজ’ ফ্র্যাঞ্চাইজির নতুন সংযোজন। এই ছবিতে উইল স্মিথ ও মার্টিন লরেন্সের চমৎকার রসায়ন দর্শকরা উপভোগ করবেন। আদিল এল আরবি ও বিলাল ফালাহ পরিচালিত এই অ্যাকশন-কমেডি ছবিটি অনেকের আগ্রহের কেন্দ্রবিন্দুতে রয়েছে। অন্য দুটি সিনেমার মধ্যে একটি হলো ভারতীয় বংশোদ্ভূত হলিউড পরিচালক এম. নাইট শ্যামলনের কন্যা ইশানা নাইট শ্যামলনের নির্মিত সুপারন্যাচারাল হরর ছবি ‘দ্য ওয়াচার্স’। অপরটি জাপানের অত্যন্ত জনপ্রিয় অ্যানিমে ‘হাইকু’ এর সিনেমা ‘হাইকু! দ্য ডাম্পস্টার ব্যাটেল’।

স্টার সিনেপ্লেক্সের মতে, এই ছবিগুলো ঈদ উপলক্ষে দর্শকদের আনন্দে বাড়তি মাত্রা যোগ করবে। বহুল আলোচিত ‘ব্যাড বয়েজ’ সিরিজের চতুর্থ ছবি ‘ব্যাড বয়েজ: রাইড অর ডাই’ আগের তিনটি কিস্তির মতোই দর্শকদের মন জয় করবে বলে আশা করা হচ্ছে। আগের মতোই উইল স্মিথ ও মার্টিন লরেন্স প্রধান চরিত্রে অভিনয় করেছেন। তাদের সঙ্গে অভিনয়ে আছেন ভেনেসা হাজেনস, আলেকজান্ডার লাডউইগ, এরিক ডেন প্রমুখ। ১০০ মিলিয়ন ডলার বাজেটের এই ছবিটি প্রযোজনা করেছে কলম্বিয়া পিকচার্স এবং পরিবেশনায় রয়েছে সনি পিকচার্স।

অন্যদিকে ভৌতিক সিনেমা ‘দ্য ওয়াচার্স’ এর মধ্য দিয়ে হলিউডের সিনেমা পরিচালনায় অভিষেক হতে যাচ্ছে ইশানার। অ্যাপল টিভি প্লাসের ‘সারভ্যান্ট’ সিরিজের কাহিনী, চিত্রনাট্য এবং পরিচালনার জন্য ইশানা বেশ প্রশংসা অর্জন করেছেন।

এছাড়াও, হাইকু!! দ্য ডাম্পস্টার ব্যাটেল-এ স্প্রিং ন্যাশনালের তৃতীয় রাউন্ডে প্রথমবারের মতো অফিসিয়াল ম্যাচে কারাসুনো হাই স্কুল এবং নেকোমা হাই স্কুল একে অপরের মুখোমুখি হতে দেখা যাবে। কারাসুনো এবং নেকোমার দীর্ঘ দিনের স্বপ্ন ডাম্পস্টার যুদ্ধ। বিগত বছরে অসংখ্য অনুশীলন ম্যাচের পর, শো হিনাতা এবং কেনমা কোজুমে অবশেষে একে অপরের বিরুদ্ধে খেলার সুযোগ পান। এই খেলাকে কেন্দ্র করে তৈরি হয় চমৎকার সব ঘটনা।  সুসুমু মিতসুনাকা পরিচালিত অ্যানিমেটেড এই সিনেমাটিতে ভয়েস দিয়েছেন আয়ুমু মুরাসে, কাইতো ইশিকাওয়া, ইউকি কাজি এবং ইউইচি নাকামুরা প্রমুখ।


ব্যাড বয়েজ রাইড অর ডাই   উইল স্মিথ   মার্টিন লরেন্স   দ্য ওয়াচার্স   হাইকু   সিনেপ্লেক্স  


মন্তব্য করুন


কালার ইনসাইড

মারা গেছেন সোনালি দিনের চিত্রনায়িকা সুনেত্রা

প্রকাশ: ১০:৪৪ এএম, ১৪ জুন, ২০২৪


Thumbnail

অভিনেত্রী সুনেত্রা আর নেই। তার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন শিল্পী সমিতির সাবেক সাধারণ সম্পাদক চিত্রনায়ক জায়েদ খান।

জায়েদ খান তার ফেসবুক পোস্টে লিখেছেন, "এক সময়ের জনপ্রিয় নায়িকা এবং শৈশবের আমার প্রিয় অভিনেত্রী, সুনেত্রা আর নেই। তার চোখের প্রেমে পড়তো যে কেউ। অনেকদিন ধরে তিনি বাংলাদেশ ছেড়ে কলকাতায় বসবাস করছিলেন। আমি চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক থাকাকালীন বেশ কয়েকবার তার সাথে ফোনে কথা বলেছিলাম। আজ হঠাৎ শুনলাম তিনি আর নেই। নীরবে নিভৃতেই চলে গেলেন। এভাবেই মানুষ হারিয়ে যায়। আপনি ওপারে ভালো থাকবেন। অনেক চলচ্চিত্র দেখবো আর আপনাকে মিস করবো।"

সুনেত্রার জন্ম ১৯৭০ সালের ৭ জুলাই ভারতের কলকাতায়। তার মূল নাম রীনা সুনেত্রা কুমার। মঞ্চ থেকে অভিনয়ের যাত্রা শুরু হয় তার।

বাংলাদেশি পরিচালক মমতাজ আলী তাকে ঢালিউডে পরিচিত করে তোলেন। তার প্রথম সিনেমা ছিল ১৯৮৫ সালে মুক্তিপ্রাপ্ত 'উসিলা', যেখানে তিনি জাফর ইকবালের বিপরীতে অভিনয় করেন। ১৯৯০ সালে দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত 'পালকি' সিনেমাটি তাকে সবচেয়ে বেশি পরিচিতি দেয়। বাংলাদেশে তার উল্লেখযোগ্য ছবিগুলির মধ্যে রয়েছে: 'পালকি', 'ভাইবন্ধু', 'বোনের মতো বোন', 'যোগাযোগ', 'ভুল বিচার', 'সাজানো বাগান', 'রাজা মিস্ত্রী', 'ঘর ভাঙ্গা ঘর', 'কুচবরণ কন্যা মেঘবরণ কেশ', 'শুকতারা', 'সুখের স্বপ্ন', 'রাজা জনি', 'বাদশা ভাই', 'ছোবল', 'ভাই আমার ভাই', 'দুঃখিনী মা', 'বন্ধু আমার', 'বিধান', 'নাচে নাগিন', 'সর্পরাণী', 'বিক্রম', 'উসিলা', 'লায়লা আমার লায়লা', 'শিমুল পারুল', 'ভাবীর সংসার', 'আমার সংসার', 'ধনরত্ন', 'নির্দয়', 'উচিত শিক্ষা', 'ঘরের সুখ', 'সাধনা', 'আলাল দুলাল'। সুনেত্রা তখনকার ব্যস্ততম নায়কদের মধ্যে জসিম, সোহেল রানা, ফারুক, জাফর ইকবাল, ইলিয়াস কাঞ্চন ও মান্নার সঙ্গে অভিনয় করেছেন।

Top of Form

Bottom of Form

 


সুনেত্রা   অভিনেত্রী   ঢালিউড  


মন্তব্য করুন


কালার ইনসাইড

লাল পোশাকে নিষেধাজ্ঞা, গুঞ্জনকে সত্যি করে প্রকাশ্যে সোনাক্ষী-জাহিরের বিয়ের কার্ড

প্রকাশ: ০৯:৫৫ এএম, ১৪ জুন, ২০২৪


Thumbnail

বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা ও অভিনেতা জাহির ইকবাল শীঘ্রই গাঁটছড়া বাঁধতে চলেছেন। ২৩ জুন তাদের বিয়ের আসর বসতে যাচ্ছে, কিন্তু তার আগেই ফাঁস হয়ে গেছে তাদের বিয়ের নিমন্ত্রণপত্র। সম্পর্ক নিয়ে কখনও রাখঢাক না রাখলেও, বিয়ের পরিকল্পনা নিয়ে সোনাক্ষী ও জাহির ছিলেন একেবারেই চুপ। কিন্তু নিমন্ত্রণপত্র ফাঁস হতেই প্রকাশ্যে এসেছে তাদের বিয়ের বিস্তারিত।

বিয়ের নিমন্ত্রণপত্রে রয়েছে অভিনবত্ব। এটি ম্যাগাজিনের প্রচ্ছদের আদলে তৈরি করা হয়েছে। প্রচ্ছদে হবু দম্পতির একটি অন্তরঙ্গ ছবি রয়েছে এবং তারই সঙ্গে লেখা, ‘দ্য রিউমরস ওয়্যার ট্রু’।

এই নিমন্ত্রণপত্রে অতিথিদের জন্য নির্দিষ্ট ড্রেস কোড উল্লেখ করা হয়েছে। অতিথিদের ফর্মাল পোশাক পরতে বলা হয়েছে তবে লাল রঙের পোশাক পরতে নিষেধ করা হয়েছে। অর্থাৎ, ধারণা করা যায় শুধু নববধূকেই লাল রঙের পোশাকে দেখা যাবে।

সোনাক্ষী ও জাহিরের বিয়ের আসর বসছে শিল্পা শেঠির রেস্তোরাঁয়। ২৩ জুন রাত ৮টা থেকে শুরু হবে বিয়ের অনুষ্ঠান। নিমন্ত্রণপত্রে একটি কিউআর কোড রয়েছে, যা স্ক্যান করলে শোনা যাবে হবু দম্পতির আমন্ত্রণবার্তা। সেই বার্তায় তারা বলেছেন, “গত সাত বছর ধরে আমরা একসঙ্গে আছি। এই সাত বছরে আমরা অনেক ভালবাসা, হাসি, আনন্দ ও রোমাঞ্চ ভাগ করে নিয়েছি, যার জন্য আজ আমরা এই সময়ে এসে পৌঁছেছি।”

শোনা যাচ্ছে, ২৩ জুন আইনি মতেও বিয়ে করছেন সোনাক্ষী ও জাহির। ইতোমধ্যেই তারা একসঙ্গে বসবাস শুরু করেছেন।

এক সময় সোনাক্ষী ও জাহিরের সম্পর্ক নিয়ে বলিউডে অনেক গুঞ্জন ছিল। সেই বিষয়ে তারা বলেছেন, “প্রেমিক-প্রেমিকা হিসেবে আমাদের নিয়ে গুঞ্জন ছিল। সেই গুঞ্জন এবার সত্যি হচ্ছে এবং আমরা স্বামী-স্ত্রী হতে চলেছি। আপনাদের ছাড়া এই উদযাপন অসম্পূর্ণ। তাই ২৩ জুন আসুন এবং আমাদের সঙ্গে পার্টি করুন। দেখা হচ্ছে।”

উল্লেখ্য, সোনাক্ষী ও জাহির একসঙ্গে কাজ করেছেন ২০২২ সালের 'ডাবল এক্সএল' ছবিতে।

 


সোনাক্ষী সিনহা   জাহির ইকবাল   বলিউড   বিয়ে  


মন্তব্য করুন


বিজ্ঞাপন