কালার ইনসাইড

সাংবাদিকদের থামিয়ে দিয়ে নিজেরাই ফেসবুক লাইভে ব্যস্ত অভিনয় শিল্পী সংঘ

প্রকাশ: ০৮:২৪ পিএম, ২৭ নভেম্বর, ২০২১


Thumbnail সাংবাদিকদের থামিয়ে দিয়ে নিজেরাই ফেসবুক লাইভে ব্যস্ত অভিনয় শিল্পী সংঘ

অনুষ্ঠিত হলো দেশের টেলিভিশন নাটকের অভিনয় শিল্পীদের সব থেকে বড় সংগঠন ‘অভিনয় শিল্পী সংঘ’র বার্ষিক সাধারণ সভা। শনিবার (২৭ নভেম্বর) বাংলাদেশ শিল্পকলা একাডেমীর জাতীয় নাট্যশালায় এ সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে শুভেচ্ছা বিনিময় ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সাংস্কৃতিক অনুষ্ঠানের একপর্যায়ে সাংবাদিকদের সঙ্গে অশোভন আচরণ করেন আয়োজক কর্মীরা। এসময় সংবাদমাধ্যমের পেজ থেকে লাইভ বন্ধ করে দেওয়া হয়। কারণ হিসেবে জানা যায়, পুরো অনুষ্ঠানে ভিডিও ধারণ ও লাইভ বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয় অভিনয় শিল্পী সংঘের পক্ষ থেকে।

তার কয়েক মিনিট পর সরেজমিনে- সংগঠনের সদস্য ও সদস্য ছাড়াও একাধিক ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে লাইভ করতে দেখা যায়। তাদের মধ্যে অভিনেত্রী মৌসুমী হামিদ ও এলিনা শাম্মী অন্যতম।

বিষয়টি জানতে অভিনয় শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিমের মুঠোফোনে কল করা হলে তাৎক্ষণিকভাবে তার বক্তব্য পাওয়া যায়নি।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ, প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, চিত্রনায়ক আলমগীর, অভিনেতা তারিক আনাম খান প্রমুখ।



মন্তব্য করুন


কালার ইনসাইড

বলিউডের যেসব তারকা বহু বিয়ে করেছিলেন

প্রকাশ: ১০:০৭ পিএম, ২৯ সেপ্টেম্বর, ২০২২


Thumbnail বলিউডের যেসব তারকা বহু বিয়ে করেছিলেন

বলিউডে বারবার প্রেম কিংবা বিয়ের ঘটনা পরিচিত এক ঘটনা। জনপ্রিয় অনেক তারকাই বিয়ে ভাঙার পর আবার বসেছেন বিয়ের পিঁড়িতে। কেউ আবার বিবাহিত থাকা অবস্থাতেই আরেকজনকে বিয়ে করেছেন। চলুন, জেনে নেয়া যাক বলিউডে বারবার বিয়ে করা কয়েকজন তারকার কথা।

সঞ্জয় দত্ত

২০০৮ সালে মান্যতা দত্তের সঙ্গে বিয়ে হয় সঞ্জু বাবার। এর আগে ১৯৮৭ সালে রিচা শর্মা এবং ১৯৯৮ সালে রেহা পিল্লাইর সঙ্গে বিয়ে হয় পর্দার মুন্নাভাইয়ের। 

নাগার্জুন

১৯৯২ সালে সহ অভিনেতা অমলাকে বিয়ে করেন নাগার্জুন। এর আগে লক্ষ্মী দুগ্গাবতীর সঙ্গে ছ’বছর সংসার করেন তিনি।

ধর্মেন্দ্র

হেমা মালিনিকে ১৯৮০ সালে বিয়ে করেন তিনি। তবে এর অনেক আগে মাত্র ১৯ বছর বয়সেই বিয়ের মন্ডপে বসেছিলেন বলিউডের ‘বীরু’।

যোগিতা বালি

যোগিতা বালি হলেন কিশোর কুমারের তৃতীয় স্ত্রী। ১৯৭৮ সালে তাদের বিয়ে ভাঙে। পরের বছর মিঠুন চক্রবর্তীকে বিয়ে করেন তিনি।  

বনি কাপুর

শ্রীদেবীর আগে মোনা সৌরি কাপুরের সঙ্গে বিয়ে হয় বনির। কিন্তু পরে বলিউডের চাঁদনির প্রেমে হাবুডুবু খান তিনি। 

মোহাম্মদ আজাহারউদ্দিন

২০০৬ সালে আজাহারের সঙ্গে সঙ্গীতা বিজলানির বিয়ে হয়। এর আগে নৌরিনের সঙ্গে প্রায় ন’বছর সংসার করেন আজাহার।

সাইফ আলি খান

পতৌদির নবাবের সঙ্গে ২০১২ সালে বলি পাড়ার বেবো করিনার বিয়ে হয়। তার আগে অমৃতা সিংয়ের সঙ্গে বিয়ে হয় সাইফের।

আদিত্য চোপড়া

রানি মুখার্জির সঙ্গে বিশিষ্ট পরিচালক আদিত্য চোপড়ার বিয়ে হয় ২০১৪ সালে। এর আগে পায়েল খান্নার সঙ্গে দীর্ঘ আট বছর সংসার করার পর বিচ্ছেদ হয় আদিত্যর।

আমির খান

২০০৫ সালে কিরণ রাওয়ের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন বলিউডের 'মিস্টার পারফেক্ট' আমির খান। এর তিন বছর আগে ২০০২ সালে রীনা দত্তর সঙ্গে এক ষুগের সম্পর্ক ছিন্ন করেন আমির।

সিদ্ধার্থ রায় কাপুর

২০১২ সালে বলিউড সুন্দরী বিদ্যা বালানের সঙ্গে বিয়ে হয় সিনেমার প্রযোজক সিদ্ধার্থ রায় কাপুরের। এর আগে আরও দু’বার বিয়ে করেছিলেন সিদ্ধার্থ, তবে টেকেনি কোনোটিই।

কমল হাসান

প্রথমে বাণী গণপতি নামের এক নৃত্যশিল্পীকে বিয়ে করেছিলেন কমল হাসান। দশ বছর পরে ডিভোর্স হয়ে যায় কমল এবং বাণীর। তার কিছু দিন পরেই বলি অভিনেত্রী সারিকাকে বিয়ে করেছিলেন কমল। সে বিয়েও টেকেনি বেশি দিন। ২০০৫ সালে দক্ষিণী অভিনেত্রী গৌতমী তাডিমাল্লাকে বিয়ে করেন কমল।

কবীর বেদি

প্রতিমা নামের এক ওড়িশি নৃত্যশিল্পীকে বিয়ে করেছিলেন অভিনেতা কবীর বেদি। কিছুদিনের মধ্যেই ডিভোর্স হয়ে গিয়েছিল দু’জনের। তার পরেই ব্রিটিশ ফ্যাশন ডিজাইনার সুজান হামফ্রেজকে বিয়ে করেন কবীর। তাদের দু’জনের একটি পুত্রসন্তানও রয়েছে। সুজানের সঙ্গে ডিভোর্সের পরে নিক্কি নামের একজন রেডিও অ্যাঙ্করকে বিয়ে করেছিলেন কবীর। সে বিয়েও বেশি দিন টেকেনি। আর তার পরেই দীর্ঘদিনের বান্ধবী পারভিন দুসাঞ্জকে বিয়ে করেছিলেন কবীর।


মন্তব্য করুন


কালার ইনসাইড

অপু-বুবলীর পর উধাও পূজা, তবে কী...

প্রকাশ: ০৮:২২ পিএম, ২৯ সেপ্টেম্বর, ২০২২


Thumbnail অপু-বুবলীর পর উধাও পূজা, তবে কী...

ঢাকাই ছবির আলোচিত নায়িকা পূজা চেরী হঠাৎ করেই উধাও! খোঁজ মিলছে না তার। বুধবার ( ২৮ সেপ্টেম্বর) থেকেই তার ফোন নম্বর বন্ধ পাওয়া যাচ্ছে।

তবে একইদিনেই সুখবর পেয়েছেন এই নায়িকা। আর সেই সুখবর হলো আমেরিকার ভিসা পেয়েছেন তিনি। পূজার আমেরিকায় যাওয়ার শখ ছিল বহু পুরনো। অবশেষে সেই সুযোগ পেলেন নায়িকা।

কিন্তু ‘পোড়ামন ২’ সিনেমার ছবির নায়িকার ফোন নম্বর বন্ধ রয়েছে। এমনকি তার মায়ের ফোন নম্বরও বন্ধ। মা-মেয়ে কেন ফোন বন্ধ করে রেখেছে তার হদিস পাচ্ছে না কেউ। সাংবাদিক থেকে শুরু করে তার মুক্তি প্রতীক্ষিত এক সিনেমার যুগল পরিচালকও নাকি খোঁজ পাচ্ছেন না নায়িকার।

একাধিক সূত্র থেকে জানতে পারা যায়,  বুবলী ইস্যুতে অনেকটা শিরোনামের বাইরে পূজা। এমনকি তার মুক্তি প্রতীক্ষিত সিনেমারও প্রচার প্রচারণা সেভাবে পাচ্ছে না। এছাড়া এই মুহূর্তে আমেরিকায় যাওয়ার বিষয়টিও গোপনে রাখতে চাইছেন তিনি।

পূজা নাকি তার ঘনিষ্ঠজনদের পরামর্শে আড়ালে থাকার সিদ্ধান্ত নিয়েছেন। ‌‘যেন খোঁজ মিলছে না নায়িকা পূজা’র এমন সংবাদের সূত্র ধরে হলেও গণমাধ্যমে আলোচনায় থাকতে পারেন তিনি।

এদিকে গেল রোজার ঈদে মুক্তি পাওয়া গলুই চলচ্চিত্রের পর থেকে শোনা গেছে শাকিব-পূজার মাঝে প্রেম চলছে। মিডিয়া পাড়ায় কিছুদিন আগে গুঞ্জন শোনা গেছে শাকিব খানকে নিয়ে পূজা-বুবলীর মাঝে হাতাহাতির ঘটনাও ঘটেছে।

পূজা চেরী  


মন্তব্য করুন


কালার ইনসাইড

অবশেষে জানা গেলো বুবলীর ছেলের নাম ও বয়স

প্রকাশ: ০৭:৪০ পিএম, ২৯ সেপ্টেম্বর, ২০২২


Thumbnail অবশেষে জানা গেলো বুবলীর ছেলের নাম ও বয়স

চিত্রনায়িকা শবনম বুবলীর বেবি বাম্পের ছবি প্রকাশের পর সামাজিক যোগাযোগের মাধ্যমে আলোচনা-সমালোচনার ঝড় উঠেছে। ছেলে হয়েছে নাকি মেয়ে—এমন জল্পনা কল্পনাও চলছে ভক্তদের মাঝে।

কেউ কেউ ধারণা করছেন, বুবলীর মেয়ে হয়েছে। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে শুভেচ্ছাও জানাতে দেখা গেছে। তবে এবার জানা গেল নতুন খবর।  মেয়ে নয়, পুত্রসন্তানের মা হয়েছেন বুবলী। এই নায়িকা ২০২০ সালের প্রথমদিকে নিউইয়র্কে পুত্রসন্তান প্রসব করেন।

বুবলীর ছেলের নাম রাখা হয়েছে শেহজাদ খান। বিষয়টি  নিশ্চিত করেছেন এই চিত্রনায়িকার ঘনিষ্ঠ দুজন। যাদের মধ্যে একজন সন্তান ভূমিষ্ঠ হওয়ার সময় নানাভাবে সহায়তা করেছেন। তার ভাষ্য মতে, সন্তানের পিতা ঢালিউডের সুপারস্টার শাকিব খান। তার নামের সঙ্গে মিলিয়েই বুবলীর ছেলের নাম শেহজাদ খান রাখা হয়েছে। তবে বিষয়টি নিয়ে এখনো আনুষ্ঠানিক বক্তব্য দেননি বুবলী। বরেণ্য নির্মাতা কাজী হায়াতের ‘বীর’ সিনেমার মুক্তির পরপরই যুক্তরাষ্ট্রে শেহজাদ খানের জন্ম হয়েছে। আর ‘বীর’ মুক্তি পেয়েছে ২০২০ সালের ফেব্রুয়ারিতে।

সে অনুযায়ী বুবলীর ছেলে শেহজাদ খানের বয়স এখন দুই বছরের উপরে। সে এখন মায়ের সঙ্গেই ঢাকায় আছে।

এদিকে, গত ২৭ সেপ্টেম্বর বেবি বাম্পের ছবি প্রকাশ করেন বুবলী। এরপর তিনি জানান, পারিবারিক ও সামাজিক নিয়ম মেনেই তার বিয়ে ও সন্তান হয়েছে। বিস্তারিত বলার জন্য কিছুদিনের জন্য সময় চেয়ে নেন শাকিবের সঙ্গে জুটি বেঁধে চলচ্চিত্রে আসা এই চিত্রনায়িকা।


মন্তব্য করুন


কালার ইনসাইড

এবার শাকিবকে নিয়ে নতুন খবর দিলেন অপু বিশ্বাস

প্রকাশ: ০৭:৩৫ পিএম, ২৯ সেপ্টেম্বর, ২০২২


Thumbnail এবার শাকিবকে নিয়ে নতুন খবর দিলেন অপু বিশ্বাস

বুবলীর বেবিবাম্পের ছবি প্রকাশের পর গত কয়েকদিন ধরে শাকিব-বুবলী 'টক অব দ্য টাউন'। বুবলীর বাচ্চার বাবা কে?- এ প্রশ্নে তোলপাড় নেট দুনিয়া। ছেলে জয়কে নিয়ে বাসায় শাকিবের কেক কাটার পর থেকেই শুরু হয়েছে এ আলোচনা -সমালোচনার ঝড়। সব মিলিয়ে এখন শাকিব-বুবলী খবরের শিরোনাম। এরই মধ্যে শাকিবকে নিয়ে মন্তব্য করে প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাসও এলেন শিরোনামে। 

২০১৭ সালের পর একসঙ্গে থেকে ছেলে জয়ের কেক কাটেন শাকিব-অপু। আর এই বুধবার (২৮ সেপ্টেম্বর) সকালে অপু বিশ্বাস সোশ্যাল হ্যান্ডেলে বেশ কয়েকটি ছবি পোস্ট করে উচ্ছ্বাস প্রকাশ করেন। ছবির ক্যাপশনে অপু বিশ্বাস লেখেন, 'সুখী পরিবারের কিছু মুহূর্ত। আমাদের জন্য সবাই দোয়া করবেন। 

শাকিব খানের বাসায় গিয়ে ছেলের কেক কাটলেন, শাকিবের সঙ্গে কথা হয়েছে?  এমন প্রশ্নের জবাবে অপু বলেন, 'কথা হবে না কেন? শাকিব অনেক ভালো মনের মানুষ। '

অপু বিশ্বাস ও শাকিব খানের জুটি এ দেশের চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে একসময় কাঙ্ক্ষিত জুটি ছিল, দর্শকদের মনের খোরাক জুগিয়েছেন, দিয়েছেন অজস্র হিট সিনেমা। এই 'অভিনয়' তাদের খুব কাছাকাছি নিয়ে আসে, অভিনয় থেকে বেরিয়ে বাস্তব জীবনেও ঘর বেঁধেছিলেন তারা। যা এখন  কেবলই অতীত। ২০১৮ সালের মার্চে ১২ মার্চ  শাকিব খান ও অপু বিশ্বাসের বিবাহবিচ্ছেদ কার্যকর হয়। এরপর দুজনের পথ বেঁকে যায়। দুজনই নতুন করে নিজেদের দিকে মনোযোগী হন।

সম্প্রতি শাকিবের বাসায় ছেলেকে নিয়ে কেক কাটার আয়োজন করা প্রসঙ্গে বলেন, জয় এখন সময় পেলেই দাদার বাসায় ছুটে যেতে চায়। এখন দাদা-দাদি ওর ভীষণ পছন্দের। আর এবারের জন্মদিনের আয়োজনটা ছিল বেশ ভালো।  

শাকিব খানের বোনের আয়োজনে জয়ের জন্মদিনের কেক কাটার আয়োজন ছিল জানিয়ে অপু বলেন, 'ওর ফুফু কেক কাটার আয়োজন করেছিল, আমরা সন্ধ্যার পরে সেখানে গিয়েছি। সময়টা দারুণ কেটেছে। '

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) অপু বিশ্বাস ও ডি এ তায়েব অভিনীত 'ঈশা খাঁ' সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে। তবে মুক্তির সময় থাকতে পারছেন না অপু। ছেলে জয়কে নিয়ে পূজার ছুটিতে কলকাতা গিয়েছেন অভিনেত্রী।


মন্তব্য করুন


কালার ইনসাইড

মা হওয়ার জন্য আজকাল বাবা জরুরি নয়: জ্যোতিকা জ্যোতি

প্রকাশ: ০৩:০০ পিএম, ২৯ সেপ্টেম্বর, ২০২২


Thumbnail মা হওয়ার জন্য আজকাল বাবা জরুরি নয়: জ্যোতিকা জ্যোতি

শোবিজ অঙ্গনের তারকাদের নিয়ে ভক্তদের কৌতূহলের শেষ নেই। বিশেষ করে তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে আগ্রহ একটু বেশিই! আর তারকারাও এসব বিষয় নিয়ে লুকোচুরি কম করেন না। যার কারণে ভক্তদের কৌতূহল আর তারকাদের লুকোচুরি খেলার শেষ হয় না।

কয়েক দিন আগে ঢাকাই সিনেমার এক চিত্রনায়িকার ‘মা হওয়া’ নিয়ে নানা গুঞ্জন চলছে। এ নিয়ে নেটদুনিয়ায় সমালোচনার ঢেউ বইছে। যথারীতি সেই নায়িকাও অন্য তারকাদের মতো লুকোচুরি খেলছেন। এ দিকে একজন নারীর মাতৃত্বের মতো স্পর্শকাতর বিষয় নিয়ে নিজের অভিমত ব্যক্ত করেছেন দুই পর্দার জনপ্রিয় মুখ জ্যোতিকা জ্যোতি।    

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন জ্যোতি। লেখার শুরুতে এই অভিনেত্রী বলেন, মা হওয়ার জন্য আজকাল বাবা জরুরি নয়, অনেক পদ্ধতি রয়েছে। ঠিকঠাক সঙ্গী না পেলে আমিও সিঙ্গেল মাদার হবার কথা ভাববো।

তবে মা হয়ে লুকিয়ে রাখাকে নোংরামি বলে মন্তব্য করেছেন জ্যোতি। তার ভাষায়, মা হয়ে লুকিয়ে রাখাটা নিজেকে যাচ্ছেতাই রকমের ছোট করা। জানি না এরা কী ধরনের পার্সোনালিটি নিয়ে বাঁচে! জীবনের সবথেকে গুরুত্বপূর্ণ আর গর্বের অধ্যায়টা একজন নারী কী করে গোপন করে বুঝে আসে না! আর লুকানো বাবাদের নিয়ে তো কথা বলাই উচিত না, এরা মানুষ হিসেবে গোনার বাইরে। মানুষ হিসেবে পূর্ণাঙ্গ বিকশিত না হয়ে আরেকটা মানুষ পৃথিবীতে আনার কী দরকার! 


জ্যোতিকা জ্যোতি  


মন্তব্য করুন


বিজ্ঞাপন