ঢাকা, রোববার, ১৭ অক্টোবর ২০২১, ২ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ
Bangla Insider

২ উপজেলার নির্বাচনী হাওয়ায় জমজমাট নোয়াখালী


প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০২১ বুধবার, ১১:৩৪ পিএম
২ উপজেলার নির্বাচনী হাওয়ায় জমজমাট নোয়াখালী

নোয়াখালী জেলার সুবর্ণচর উপজেলার ছয়টি ইউনিয়ন এবং হাতিয়া উপজেলার সাতটি ইউনিয়নে আসছে ২০ সেপ্টেম্বর নির্বাচন হবে। উক্ত নির্বাচনগুলোকে কেন্দ্র করে নির্বাচনী হাওয়া জমজমাট হয়ে উঠেছে। এই দুই উপজেলায় গভীর রাত পর্যন্ত উঠান বৈঠক, গণসংযোগ ও পথসভা চলছে পার্থীদের।

তবে ঝুঁকিপূর্ণ কেন্দ্র ও সুষ্ঠু নির্বাচন নিয়ে শঙ্কিত স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীরা (নৌকার বিদ্রোহী)। চর আমানউল্যা ইউনিয়নের (আনারস মার্কার) স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোজাম্মেল হক জানান, তার ইউনিয়নের ৪/৫টি কেন্দ্র অত্যন্ত ঝুঁকিপূর্ণ। এই নিয়ে শঙ্কিত প্রার্থী ও ভোটাররা। সুষ্ঠু নির্বাচন করার জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানান তিনি।

একই অবস্থা চর বাটা, চর ক্লার্ক ও মোহাম্মদপুর ইউনিয়নে। অপরদিকে হাতিয়ার সোনাদিয়া, চর কিং ও নিঝুম দ্বীপে ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থীরা ঝুঁকিপূর্ণ কেন্দ্র ও সুষ্ঠু নির্বাচন নিয়ে শঙ্কিত। তারা পুলিশের পাশাপাশি র‌্যাব ও ব্যাপক আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েনের দাবি জানান।
এ বিষয়ে জেলা নির্বাচন কর্মকর্তা রবিউল হোসেন জানান, দুইটি উপজেলায় ১৩টি ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হবে। প্রশাসনের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।