ইনসাইড গ্রাউন্ড

সাকিবের পর ইবাদত-তাসকিনের জোড়া আঘাত

প্রকাশ: ০৭:৫১ পিএম, ১৮ মার্চ, ২০২৩


Thumbnail

বাংলাদেশের দেয়া ৩৩৯ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ভালই জবাব দিচ্ছিলো আয়ারল্যান্ড। সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে পাওয়ার প্লেতে বাংলাদেশি বোলারদের দেখেশুনে খেলতে থাকেন দুই ওপেনার স্টিফেন দোহেনি ও পল স্টারলিং। মুস্তাফিজুর রহমানের প্রথম ওভার থেকে ৩ ও তাসকিন আহমেদের পরের ওভার থেকে ২ রান নিয়ে শুরু করলেও, ধীরে ধীরে নিজেদের এগিয়ে নিতে থাকেন দুই আইরিশ ব্যাটসম্যান।

সাকিবের করা প্রথম পাওয়ার প্লের শেষ ওভারে চড়াও হন দোহেনি। এক ছয় ও দুই চারে সে ওভার থেকে ১৫ রান তুলে নেন তিনি। তাতে সুবিধাজনক স্থানে থেকে পাওয়ার প্লে শেষ করে আয়ারল্যান্ড। ১০ ওভারে দলটির সংগ্রহ দাড়ায় বিনা উইকেটে ৫১ রান। তবে ১২তম ওভারে ভাঙে তাদের প্রতিরোধ। দলকে গুরুত্বপূর্ণ ব্রেক থ্রু এনে দেন সাকিব আল হাসান। তার একটি বল টার্ন করে দোহেনির ব্যাট ছুয়ে জমা হয় মুশফিকের গ্লাভসে। দলীয় ৬০ রানে প্রথম উইকেট হারায় সফরকারিরা।

সতীর্থের বিদায়ের পর তাকে অনুসরণ করে সাজঘরে ফেরেন আরেক ওপেনার পল স্টারলিং। দোহেনির পরের ওভারেই ইবাদতের একটি শর্ট লেন্থের ডেলিভারিতে পরাস্ত হন স্টারলিং। উইকেটের পেছনে শূন্যে লাফিয়ে দারুণ এক ক্যাচ নেন মুশফিকুর রহিম। আইরিশররা সে ধাক্কা সামলে উঠার আগেই আবার আঘাত হানেন ইবাদত। ভয়ঙ্কর হয়ে উঠার আগে হ্যারি টেক্টরকে ফিরতি পথ ধরায় এই পেসার। ৮ রানের মধ্যে ৩ উইকেট হারিয়ে ধুঁকতে থাকে আয়ারল্যান্ড।

ক্রিজে দাড়িয়ে দলের এই ব্যাটিং ধসের সাক্ষী হচ্ছিলেন আইরিশ অধিনায়ক অ্যান্ডু বালবিরনি। তবে দুঃসময়ে দলকে এগিয়ে নিতে ব্যর্থ হন তিনি। ১৬তম ওভারে তাসকিনের দারুণ এক ডেলিভারি ভেঙে দেয় তার স্টাম্প। ৭৩ রানে চতুর্থ উইকেটে পতন হয় দলটির। মাত্র ৫ রানে ফেরেন বালবিরনি। এক ওভার পর আবারো দলকে সাফল্য এনে দেন তাসকিন আহমেদ। লোরকান টাকারকে ফিরিয়ে চাপে ফেলে দেন প্রতিপক্ষকে। স্লিপে দর্শনীয় এক ক্যাচ নেন ইয়াসির রাব্বি। স্কোরবোর্ডে ৭৬ রান তুলতেই পাঁচ ব্যাটসম্যান হারিয়ে বিপর্যয়ে পড়ে আয়ারল্যান্ড।


বাংলাদেশ   আয়ারল্যান্ড   ওয়ানডে   সিলেট  


মন্তব্য করুন


ইনসাইড গ্রাউন্ড

অবশেষে আনুষ্ঠানিকভাবে নতুন কোচের নাম ঘোষণা করল বার্সা

প্রকাশ: ০৮:৪০ পিএম, ২৯ মে, ২০২৪


Thumbnail

দিন পাঁচেক আগেই সাবেক তারকা ফুটবলার ও কোচ জাভি হার্নান্দেজকে বরখাস্ত করেছে স্প্যানিশ জায়ান্ট বার্সালোনা। জাভির সেই রেশ কাটতে না কাটতেই নতুন কোচের সাথে চুক্তিও সেরে ফেলেছে কাতালান এই ক্লাবটি। আর সেই নতুন কোচের নামই আজ আনুষ্ঠানিকভাবে ঘোষণা করল বার্সালোনা।

কাতালানদের নতুন কোচ হিসেবে দায়িত্ব পেয়েছেন হান্সি ফ্লিক। বায়ার্ন মিউনিখ ও জার্মানির সাবেক এই কোচকে দুই বছরের জন্য দায়িত্ব প্রদান করা হয়েছে। ফ্লিক সর্বশেষ জার্মান জাতীয় দলের কোচের দায়িত্ব পালন করেছেন। গত সেপ্টেম্বরে তাকে চাকরিচ্যুত করা হয়। এরপর থেকেই কাজ ছাড়া ছিলেন তিনি।

গত জানুয়ারিতে জাভি মৌসুম শেষে বার্সেলোনা ছাড়ার ঘোষণা দেওয়ার পর থেকেই আলোচনায় ছিল ফ্লিকের নাম। অবশেষে তাকেই নিজেদের কোচ হিসেবে ঘোষণা করে বার্সা।

৫৯ বছর বয়সী ফ্লিকের সেরা সাফল্য ছিল ২০১৯-২০ মৌসুমে স্বদেশি ক্লাব বায়ার্নকে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগসহ ছয়টি শিরোপা জেতানো। সেবারই চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে বার্সাকে ৮-২ গোলে বিধ্বস্ত করেছিল বায়ার্ন। এবার বার্সেলোনাকে সাফল্যের পথে ফেরানোর কঠিন চ্যালেঞ্জ ফ্লিকের সামনে।


বার্সালোনা   হানসি ফ্লিক   কোচ   জাভি হার্নান্দেজ  


মন্তব্য করুন


ইনসাইড গ্রাউন্ড

বিপাকে এমবাপে, বেতন আটকাল পিএসজি

প্রকাশ: ০৭:৩৫ পিএম, ২৯ মে, ২০২৪


Thumbnail

ফরাসি ফুটবলের মহাতারকরা কিলিয়ান এমবাপে। টানা দুইবার বিশ্বকাপে নিজের দলকে ফাইনালে তুলেছেন, শিরোপা জিতেছেন একবার। আন্তর্জাতিক প্রাঙ্গণ ছাপিয়ে ক্লাব ফুটবলেও নানা কীর্তি গড়েছেন তিনি।

সম্প্রতি লিগ ওয়ান ও ফ্রেঞ্চ কাপ জয়ের মধ্যে দিয়ে পিএসজি অধ্যায়ের ইতি টেনেছেন কিলিয়ান এমবাপে। ফ্রি-এজেন্ট হয়ে ক্লাব ছাড়লেও পরের গন্তব্য এখনও চূড়ান্ত হয়নি। তবে পিএসজি ছেড়ে এমবাপের চলে যাওয়া মেনে নিতে পারছেন না ক্লাবটির মালিক নাসের আল খেলাইফি। আর তাকে আটকানোর ব্যর্থ চেষ্টার পর ফরাসি বিশ্বকাপজয়ী তারকার বেতন-বোনাসই আটকে দিয়েছেন তিনি।

ফরাসি সংবাদমাধ্যম লি’কুইপের মতে প্যারিস সেন্ট জার্মেইন এবং তাদের সদ্য বিদায়ী তারকা ফরোয়ার্ড কিলিয়ান এমবাপ্পের মধ্যে আর্থিক ও চুক্তিগত দ্বন্দ্ব তীব্র আকার ধারণ করেছে। ক্লাবের প্রধান নাসের আল-খেলাইফি এমবাপ্পে বিনামূল্যে ক্লাব ছাড়ায় এপ্রিল মাসে তার বেতন বন্ধ রেখেছেন।

লি’কুইপের একটি প্রতিবেদনে বলা হয়েছে, পিএসজির কাছে এমবাপ্পের প্রায় ৮০ মিলিয়ন ইউরো বকেয়া রয়েছে, যার মধ্যে এপ্রিলের বেতন এবং ফেব্রুয়ারিতে তার পাওনা একটি বড় বোনাস অন্তর্ভুক্ত। এই আর্থিক সংকট এমন সময়ে দেখা দিয়েছে যখন এমবাপ্পে ঘোষণা করেছেন যে তিনি পিএসজি ছেড়ে চলে যাচ্ছেন।

পিএসজি কর্তা আল-খেলাইফি এমবাপ্পের বিনামূল্যে চলে যাওয়ার সিদ্ধান্তে হতাশা প্রকাশ করেছেন এবং তিনি জোর দিয়েই বারবার বলেছেন যে এমবাপ্পের বিনামূল্যে চলে যাওয়া তাদের সাথে ফরাসি তারকার চুক্তির বরখেলাপ।

লি'কুইপে জানিয়েছে, এমবাপ্পের বেতন ও বোনাসের ৮০ মিলিয়ন ইউরো ফরাসি ক্লাবটি নাকি সঞ্চয় করেছে। পিএসজির দাবি অবশ্য তারা নাকি 'ভুলে' এমবাপ্পের পাওনা পরিশোধ করেনি। তবে বিশ্বকাপজয়ী এই খেলোয়াড়কে কোণঠাসা করে ফেলতেই এই পথ ধরেছে ক্লাবটি বলে ধারণা করছে ফুটবল বিশেষজ্ঞরা। পিএসজির আইনজীবীদের সঙ্গে বিষয়টি মিটমাট করতে আলোচনা শুরু করেছেন এমবাপ্পে।

এর আগে চলতি মৌসুমের শুরুতেও পিএসজি ও এমবাপ্পের মধ্যে সমস্যা দেখা দেয়। ফরাসি ক্লাবটির প্রাক-মৌসুমের এশিয়া সফরের দলেও ছিলেন না এমবাপ্পে। তখনই অবশ্য বিশ্বকাপজয়ী এই তারকার ভবিষ্যৎ নিয়ে শঙ্কা দেখা দেয়। সেই যাত্রায় এমবাপ্পে আরও এক মৌসুম ক্লাবে থাকার ব্যাপারে সম্মতি জানালে তাকে দলে ফেরানো হয়। তবে এবার আর তা সম্ভব হচ্ছে না।

চলতি মৌসুমে ফরাসি চ্যাম্পিয়নদের হয়ে ৪৮ ম্যাচে ৪৪ গোল করেছেন তিনি। পিএসজি এই মৌসুমে লিগ ওয়ান ও ফ্রেঞ্চ কাপের শিরোপা ঘরে তুলেছে। চ্যাম্পিয়ন্স লিগের অবশ্য সেমিফাইনালে তুলনামিূলক দূর্বল বরুশিয়া ডর্টমুন্ডের কাছে হেরে এমবাপ্পের পিএসজির হয়ে যাত্রা শেষ হয়েছে।


কিলিয়ান এমবাপ্পে   পিএসজি   ফুটবল  


মন্তব্য করুন


ইনসাইড গ্রাউন্ড

এবার হলিউডে লিও মেসি!

প্রকাশ: ০৬:৩৩ পিএম, ২৯ মে, ২০২৪


Thumbnail

বয়স ৩৬ বছর। দুই দশকের বেশি সময় ধরে রাজত্ব করে চলেছেন ফুটবল বিশ্বে। যে বিশ্বে এমন কোন অর্জন নাই, যা তার ঝুলিতে নেই। ইতোমধ্যে বহুল প্রতিক্ষিত সোনালী ট্রফিটাও যোগ করেছেন নিজের অর্জনের ঝুলিতে। তবে এত সবকিছুর পর ক্যারিয়ারের প্রায় শেষ সময়ে এসে পৌঁছেছেন ফুটবল জাদুকর লিওনেল মেসি। হয়তো আসন্ন কোপা আমেরিকা দিয়েই জাতীয় দলের ইতি টানবেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী তারকা।

এমন পরিস্থিতিতে ভক্ত-সমর্থকদের মনে ইতোমধ্যেই একটি প্রশ্ন মাথা চাড়া দিয়ে উঠেছে। আর সেটি হল, ফুটবলকে বিদায় জানানোর পর কি করবেন তিনি? যদিও এই বিষয়ে খোলাসা করে কখনও কিছুই জানাননি মেসি। কিন্তু অনেকেরই ধারণা ফুটবলের সঙ্গেই বাকি জীবনটা কাটিয়ে দিতে মেসি।

তবে সম্প্রতি একটি ভিডিওর মাধ্যমে নতুন আরেক প্রশ্ন সামনে এসেছে। মেসি কি সিনেমা করছেন? বিষয়টি অবাক করার মতো হলেও সত্যি তাই হতে যাচ্ছে। আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ককে বিজ্ঞাপনের মডেল হিসেবে দেখা গেছে বহুবার। যুক্তরাষ্ট্রে এসে টিভি পর্দায় নিজেকে একটু বেশিই উপস্থাপন করছেন তিনি।

এবার হলিউডেও অভিষেক হলে গেল মেসির। ব্যাড বয়েস এর চতুর্থ সিক্যুয়েল ‘ব্যাড বয়েস: রাইড অর ডাই’ এর ট্রেইলারে দেখা গেছে মেসিকে। মঙ্গলবার (২৮ মে) হুপ সেন্ট্রাল তাদের পেজে ব্যাড বয়েস সিনেমার চতুর্থ সিক্যুয়েলের ট্রেইলার প্রকাশ করে।

সেখানে সিনেমার দুই প্রধান চরিত্র উইল স্মিথ ও মার্টিন লরেন্সের সঙ্গে ইন্টার মায়ামি অধিনায়ক মেসিকেও দেখা যায়। তার সঙ্গে মায়ামি হিটের বাস্কেটবল তারকা জিমি বাটলারের উপস্থিতিও লক্ষ্য করা গেছে।

সিনেমাটির ট্রেইলারে দেখা যায়, ব্যাড বয় হওয়ার জন্য এনবিএ ছেড়ে দিয়ে ট্রায়াল দিতে আসেন মায়ামি হিটের বাস্কেটবল তারকা জিমি বাটলার। তিনি ব্যর্থ হওয়ার পর উইল স্মিথ ও লরেন্স যখন হাঁফ ছেড়ে বাঁচবেন সেই সময় দরজায় ঘন্টা বাজে।

দরজা খুলেই অবাক হয়ে যান দুজন। দাঁড়িয়ে আছেন লিওনেল মেসি। মেসিকে এ সময় ইংরেজিতে সংলাপ দিতেও দেখা গেছে। যা মেসিভক্তদের জন্য তাজ্জব বনে যাওয়ার মতোই বিষয়। এর আগে কখনোই মেসিকে ইংরেজিতে কথা বলতে দেখা যায়নি। যুক্তরাষ্ট্রে গিয়ে মোটামুটি ইংরেজি শিখে নিয়েছেন মেসি।

ব্যাড বয়েস সিনেমায় যদিও মেসিকে দেখা যাওয়ার কোনো সম্ভাবনা নেই। তবে এত বড় সিনেমার প্রমোশনাল ভিডিওতে অভিনয় করাটাও কোনো অংশে কম নয়। সে হিসেবে প্রিয় মেসিকে এখন অভিনেতা হিসেবে ধরে নেয়া যায়।


লিওনেল মেসি   আর্জেন্টিনা   ইন্টার মায়ামি   উইল স্মিথ   ব্যাড বয়েজ  


মন্তব্য করুন


ইনসাইড গ্রাউন্ড

মৌসুমসেরা খেলোয়াড় বেলিংহাম

প্রকাশ: ০৫:৪০ পিএম, ২৯ মে, ২০২৪


Thumbnail

ছিলেন জার্মান ক্লাব বরুশিয়া ডর্টমুন্ডে। সেখানে থেকেই স্পটলাইটে এসেছিলেন তিনি। এরপর জাতীয় দল ইংল্যান্ডে তারপর চলতি মৌসুমে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদে যোগ দিয়েছেন জুড বেলিংহাম। আর সম্প্রতি লা লিগায় এসেই একের পর এক কীর্তি গড়ে চলেছেন তরুণ এই তারকা।

এরই মধ্যে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনা থেকে লা লিগার শিরোপা পুনরুদ্ধার করেছে তার দল। চ্যাম্পিয়ন্স লিগ জয় থেকে লস ব্লাঙ্কোসরা আছে মাত্র এক পা দূরে। দলের এমন সাফল্যে বড় ভূমিকা রেখেছেন ইংলিশ তারকা বেলিংহাম। এবারের মৌসুমে রিয়াল মাদ্রিদের মধ্যমাঠের মূল চালিকা শক্তি ছিলেন এই ইংলিশ মিডফিল্ডার। যার পুরস্কারও হাতেনাতে পেয়ে গেছেন ২০ বছর বয়সী ইংলিশ তারকা।

এ মৌসুমে সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে ৪১ ম্যাচে ২৩ গোল করেছেন বেলিংহাম। যার মধ্যে ১৯টি করেছেন লা লিগায়। গোল করানোতেও যথেষ্ট পারদর্শী জুড, করেছেন ১২ অ্যাসিস্ট। যার মধ্যে ৬টি লা লিগায়। এসবের বদৌলতে বেলিংহাম হয়েছেন লা লিগার ২০২৩-২৪ মৌসুমের সেরা খেলোয়াড়।

এর আগে পুরো মৌসুমে রিয়ালকে একাধিকবার খাদের কিনারা থেকে টেনে তুলেছিলেন বেলিংহাম। স্বপ্নের মতো প্রথম মৌসুম কাটানোর স্বীকৃতিই মূলত পেয়েছেন তিনি। চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালের দু’দিন আগেই লা লিগার বর্ষসেরা ফুটবলার হিসেবে জানানো হলো তার নাম।

যদিও মৌসুমের মাঝামাঝি সময়ে কিছুটা ছন্দপতন হয়েছিল বেলিংহামের। তবে সময়মতো ঠিকই জ্বলে উঠেছেন মাঝমাঠ ছেড়ে রিয়ালে আক্রমণভাগের ত্রাতা বনে যাওয়া এই তারকা। এই নিয়ে টানা দুই মৌসুমে লীগের সেরা খেলোয়াড় নির্বাচিত হলেন জুড।

গত মৌসুমে তিনি বুন্দেসলিগার সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছিলেন। লা লিগার সেরা খেলোয়াড় হওয়ার প্রসঙ্গে জুড বলেন, ‘এই পুরষ্কার আমি আমার সতীর্থ, কোচিং স্টাফ ও ক্লাবের ফ্যানদের উৎসর্গ করতে চাই। রিয়াল মাদ্রিদের হয়ে খেলা বরাবরই উপভোগের।’

আগামী ১ জুন দিবাগত রাতে বেলিংহাম তার সাবেক ক্লাব ডর্টমুন্ডের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে ওয়েম্বলি স্টেডিয়ামে মুখোমুখি হনবে। সব ঠিক থাকলে সাবেক ক্লাবের বিপক্ষে রিয়ালের জার্সিতে খেলতে নামবেন তিনি।


জুড বেলিংহাম   ফুটবল   রিয়াল মাদ্রিদ   লা লিগা  


মন্তব্য করুন


ইনসাইড গ্রাউন্ড

৯ খেলোয়াড় নিয়েই হেসেখেলে জয় অস্ট্রেলিয়ার

প্রকাশ: ০৩:৪৪ পিএম, ২৯ মে, ২০২৪


Thumbnail

আসন্ন টি-২০ বিশ্বকাপের আগে দুটি প্রস্তুতি ম্যাচ ছিল অস্ট্রেলিয়ার। এর মধ্যে একটি ম্যাচে তাদের প্রতিপক্ষ ছিল নামিবিয়া। সেই ম্যাচের আগে বড় ধরনের সমস্যায় পড়েছিল অজিরা। কারণ, আইপিএলের প্লে-অফে খেলা ৬ খেলোয়াড়কে বিশ্রাম দিয়ে তাদেরকে এই প্রস্তুতি ম্যাচে পায়নি ক্রিকেটের পরাশক্তিরা।

কিন্তু ৯ জনের দল নিয়ে তো খেলা সম্ভব না। আর তাই ৯ জনের দলের সঙ্গে খেলোয়াড় হিসেবে যোগ দেয় কোচিং স্টাফের সদস্যরা। আর তাতেই ৯ জন স্বীকৃত খেলোয়াড় নিয়েই জয় তুলে নেয় মার্শ-ওয়ার্নাররা।

বুধবার (২৯ মে) ত্রিনিদাদে প্রস্তুতি ম্যাচে নয়জনের অস্ট্রেলিয়া ক্রিকেট দল নামিবিয়াকে সহজেই পরাজিত করেছে। তবে এই জয়ে জশ হ্যাজেলউডের দুর্দান্ত নতুন বল স্পেল এবং ডেভিড ওয়ার্নারের চমৎকার অর্ধশতক ছাপিয়ে উল্লেখযোগ্য ঘটনা হয়ে ধরা দিয়েছে অজি কোচিং স্টাফের ম্যাচে ফিল্ডিং করা।

অজিরা এই ম্যাচে তাদের বিশ্বকাপের দলের ছয় তারকা ট্রাভিস হেড, প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, গ্লেন ম্যাক্সওয়েল, ক্যামেরন গ্রিন এবং মার্কাস স্টয়নিস এই ম্যাচে ছিলেন না। তাই খেলোয়াড় সংখ্যা পূরণ করতে চারজন কোচিং স্টাফ সদস্য—হেড কোচ অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড, সহকারী ব্র্যাড হজ এবং আন্দ্রে বোরোভেক এবং জাতীয় নির্বাচক জর্জ বেইলি অজিদের হয়ে খেলেছেন। বোরোভেক এবং বেইলি ম্যাচের শুরু থেকেই মাঠে ছিলেন।

এই অস্বাভাবিক পরিস্থিতিতেও, অস্ট্রেলিয়া চ্যাম্পিয়নদের মতোই খেলেছে। আইপিএলে না থাকা হ্যাজেলউড ৩-৩-০-২ এর অসাধারণ স্পেল দিয়েছিলেন। যার মধ্যে নামিবিয়ার নিকোলা ডাভিনের আউট অন্তর্ভুক্ত ছিল, যা অজিদের ফিল্ডিং কোচ বোরোভেক ক্যাচের মাধ্যমে সম্পন্ন করেন। হ্যাজেলউড আরও একটি রান আউটেও অবদান রেখেছিলেন।

ম্যাচে শেষে নিজের পারফরম্যান্স নিয়ে হ্যাজেলউড বলেন, ‘খেলাটা সবসময় ট্রেনিং থেকে আলাদা... বলটা বেশ ভালোভাবে বের হচ্ছিল।’

অ্যাশটন আগার, যিনি এই টুর্নামেন্টের জন্য অনেক দিন পর পুনরায় ডাক পেয়েছেন। তিনি হ্যাজেলউডের সঙ্গে আক্রমণ শুরু করেছিলেন তবে শেষ পর্যন্ত বিশেষজ্ঞ বোলারদের মধ্যে সবচেয়ে ব্যয়বহুল হয়ে ওঠেন।

অধিনায়ক মিচেল মার্শ বল করতে না পারায়, টিম ডেভিডের পার্ট-টাইম অফস্পিন ব্যবহার করা হয়, যা নামিবিয়াকে ১১৯ পর্যন্ত নিয়ে যায়।

১২০ তাড়া করে, অস্ট্রেলিয়া দ্রুত গতি অর্জন করে ওয়ার্নার এবং মার্শের ঝোড়ো ব্যাটিংয়ে। পাওয়ারপ্লেতে ওয়ার্নার দ্রুত ২০ বলের অর্ধশতক করেন। ওয়ার্নারের আক্রমণাত্মক ইনিংস দ্রুত রান তাড়া করে দেয়।

অস্ট্রেলিয়ার পরবর্তী প্রস্তুতি ম্যাচটি বৃহস্পতিবার স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে, যা তাদের শিরোনামির্ধারণী স্কোয়াডকে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে মূল্যবান ম্যাচ অনুশীলন পাওয়ার আরেকটি সুযোগ প্রদান করবে।


নামিবিয়া   অস্ট্রেলিয়া   যুক্তরাষ্ট্র   ওয়েস্ট ইন্ডিজ  


মন্তব্য করুন


বিজ্ঞাপন