ইনসাইড গ্রাউন্ড

ভারতের প্রধান কোচ হিসেবে আর থাকছেন না দ্রাবিড়

প্রকাশ: ১১:১০ এএম, ১৬ মে, ২০২৪


Thumbnail

ভারতের প্রধান কোচ হিসেবে মেয়াদ বাড়ানোর ইচ্ছা নেই দ্রাবিড়ের। এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ভারতের সংবাদমাধ্যম দ্য হিন্দু। এদিকে পরবর্তী প্রধান কোচ হিসেবে আলোচনায় আছেন চেন্নাই সুপার কিংসের দায়িত্বে থাকা স্টিফেন ফ্লেমিংয়ের নাম।

গত ওয়ানডে বিশ্বকাপেই মেয়াদ শেষ হয়ে গিয়েছিল দ্রাবিড়ের। এরপর তিনি থাকবেন কি না, সে ব্যাপারে ধোঁয়াশা তৈরি হয়। শেষ পর্যন্ত চুক্তি নবায়ন করতে রাজি হন দ্রাবিড়। দফা চুক্তির মেয়াদ আগামী মাসে টি-টোয়েন্টি বিশ্বকাপ দিয়ে শেষ হবে। গত সোমবার প্রধান কোচের আবেদন চেয়ে বিজ্ঞপ্তিও দিয়েছে বিসিসিআই। আবেদন করা যাবে ২৭ মে পর্যন্ত। রোহিত শর্মাদের পরবর্তী কোচ কে হবেন, তা নিয়ে প্রতিবেদন আসছে ভারতের সংবাদমাধ্যমগুলোতে।

তবে সে ব্যক্তি যে দ্রাবিড় হচ্ছেন না, দ্য হিন্দু জানিয়েছে এমন। এক প্রতিবেদনে জানানো হয়েছে, বিশ্বকাপের পর দায়িত্ব থেকে সরে যাওয়ার ব্যাপারটি তিনি আগেই বিসিসিআইকে জানিয়ে রেখেছেন।

দ্য হিন্দু বলছে, ২০২৩ ওয়ানডে বিশ্বকাপের পর মেয়াদ বাড়াতে রাজি হলেও আগামী মাসে হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের পর আর থাকতে চান না দ্রাবিড়। এর পেছনে ব্যক্তিগত কারণের কথা উল্লেখ করেছেন সাবেক অধিনায়ক। অন্তত টেস্ট দলের দায়িত্বে আরও বছরখানেক থাকতে নাকি তাঁকে দলের কয়েকজন সিনিয়র খেলোয়াড় অনুরোধও করেছিলেন। কিন্তু দ্রাবিড় সিদ্ধান্ত বদলাবেন না।


ভারত   কোচ   দ্রাবিড়  


মন্তব্য করুন


ইনসাইড গ্রাউন্ড

কোন চার দল যেতে পারে সেমিফাইনালে জানালেন ফিঞ্চ

প্রকাশ: ০৬:৩৩ পিএম, ৩১ মে, ২০২৪


Thumbnail

মাত্র ২ দিন পরেই মাঠে গড়াবে টি-২০ বিশ্বকাপের নবম আসর। আগামী ২ জুন থেকে শুরু হতে যাওয়া আইসিসি টি-২০ বিশ্বকাপের নবম আসরে যুক্তরাষ্ট্রের সাথে যৌথভাবে আয়োজক দেশ দুইবারের চ্যাম্পিয়ন ওয়েস্ট ইডিন্জও। আর এই দুই দেশের ৯ ভেন্যুতে চলবে বৈশ্বিক ক্রিকেটের এই মেগা ইভেন্ট।

কুড়ি ওভারের এই আসরকে ঘিরে ইতোমধ্যেই শুরু হয়েছে নানা আলোচনা ও বিচার-বিশ্লেষণ। কোন দলের স্কোয়াড কেমন হবে, সেমিফাইনালে যাবে কোন দলগুলো এবং কারা হবে বিশ্বচ্যাম্পিয়ন, এ নিয়ে চলছে কাটা-ছেঁড়া।

এরই মধ্যে ব্রায়ান লারা, হার্ষা ভোগলে, শহিদ আফ্রিদির মতো তারকারা বিশ্বকাপের সেমিফাইনালিস্টদের বেছে নিয়েছেন। এবার সে তালিকায় যুক্ত হলেন অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক অ্যারন ফিঞ্চ। তিনি শুধু সেমিফাইনালিস্টের কথাই বলেননি। তাদের বেছে নেয়ার কারণও ব্যাখ্যা করেছেন।

তিনি সম্ভাব্য সেমিফাইনালিস্টের তালিকায় রেখেছেন—অস্ট্রেলিয়া, ভারত, ইংল্যান্ড এবং ওয়েস্ট ইন্ডিজকে।

অস্ট্রেলিয়া: অস্ট্রেলিয়া বর্তমান বিশ্বকাপ জয়ী ওয়ানডে দল। এই দলটি তারুণ্য আর অভিজ্ঞতার মিশ্রণে দারুণ ভারসাম্যপূর্ণ। তারা নিশ্চিতভাবেই আমেরিকার মাটিতে তাদের দ্বিতীয় বিশ্বকাপ জিততে চাইবে।

ভারত: ভারত সবসময়ই শক্তিশালী দল। রোহিত শর্মার নেতৃত্বে আইসিসির প্রত্যেক ইভেন্টে ভারত শক্ত প্রতিপক্ষ। যুক্তরাষ্ট্রে তাদের অসংখ্য সমর্থক রয়েছে। সে কারণে তাদের নিজেদের হোম ভেন্যু হিসেবেই মনে হবে, যা টুর্নামেন্টে পারফর্ম করতে দারুণভাবে উদ্বুদ্ধ করবে ভারতকে।

ইংল্যান্ড: ইংল্যান্ডের লক্ষ্যই শিরোপা ধরে রাখা। তাদের শক্তিশালী ব্যাটিং আক্রমণ আর ট্রফি জয়ের ক্ষুধা যে কোনো প্রতিপক্ষের জন্য বড়ই হুমকি।

ওয়েস্ট ইন্ডিজ: পাওয়ার-হিটিংয়ের জন্য বিখ্যাত ওয়েস্ট ইন্ডিজ। নিজেদের মাঠ নিজেদের দর্শক। তাদেরকেও শক্তিশালী প্রতিপক্ষ হিসেবে ধরে নেওয়া হচ্ছে। তাদের খেলার ধরন এবং নকআউট পর্বে খেলার অভিজ্ঞতা, তাদের বিপজ্জনক প্রতিপক্ষ করে তুলেছে।


অ্যারন ফিঞ্চ   অস্ট্রেলিয়া   ক্রিকেট   টি-২০ বিশ্বকাপ  


মন্তব্য করুন


ইনসাইড গ্রাউন্ড

নতুন ক্লাবে যোগ দিতে তর সইছে না এমবাপের

প্রকাশ: ০৫:৩৬ পিএম, ৩১ মে, ২০২৪


Thumbnail

ইতোধ্যেই ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইনের (পিএসজি) সাথে টানা ৭ বছরের ক্যারিয়ারকে বিদায় বলেছেন কিলিয়ান এমবাপে। তবে এখনও পরবর্তী ক্লাব সম্পর্কে কিছু জানাননি এই ফরাসী তারকা। যদিও গুঞ্জন রয়েছে, তার স্বপ্নের ক্লাব রিয়াল মাদ্রিদেই যাচ্ছেন তিনি।

এমবাপে মুখ ফুটে কিছু না বললেও ‘সিএনএন স্পোর্টস’-এর সঙ্গে এক সাক্ষাৎকারে এই তারকা ফরোয়ার্ড বলেন, ‘এটা দারুণ এক অভিজ্ঞতা হবে। নতুন ক্লাবে যোগ দিতে আমার তর সইছে না। আমি আমার দেশ ছেড়েছি (আরেক লিগে খেলতে) প্রথমবারের মতো।’

এমবাপের কথায় ইঙ্গিত, তিনি এমন একটি ক্লাবেই যাচ্ছেন, যারা ট্রফি জিততে পারে। তার কথা, ‘আমি ট্রফি জিততে চাই। যখন আপনি ফুটবল নিয়ে কথা বলবেন, (এটা) ট্রফি জয়, নতুন সতীর্থদের সঙ্গে। এখন আমার পিএসজির সঙ্গে চুক্তি আছে, সবাই জানে সেটা দ্রুতই শেষ হচ্ছে এবং আমরা দেখব কী হয়!’

সম্প্রতি ‘ইউরোপিয়ান প্লেয়ার অব দ্য ইয়ার পুরস্কার’ জেতা এমবাপে দুই বছর আগেই রিয়াল মাদ্রিদে চুক্তির দ্বারপ্রান্তে চলে এসেছিলেন। শেষ মুহূর্তে মত বদলে তিনি পিএসজিতে থেকে যান। এই সিদ্ধান্ত নিয়ে আক্ষেপ আছে কি?

এমবাপে বলেন, ‘শুধু পিএসজিতে থাকাই বড় কথা ছিল না। কাতার বিশ্বকাপ ছিল। অনেক কিছু ছিল (এই সিদ্ধান্তের পেছনে)। এটা বড় এক সিদ্ধান্ত ছিল, কঠিন সিদ্ধান্ত। তবে আমার এটা নিয়ে আক্ষেপ নেই।’

‘অবশ্যই ক্যারিয়ারে কঠিন সিদ্ধান্ত নিতে হয়। আমি সেটাই নিয়েছি। তবে আমি পিএসজির সর্বকালের সর্বোচ্চ গোলদাতা হয়েছি। আমি শুধু ভালো জিনিসগুলোই মনে রাখতে চাই। এটা সহজ পরিস্থিতি ছিল না। আশা করি কেউই এমন পরিস্থিতিতে পড়বে না।’

অনেকটাই নিশ্চিত হলেও এমবাপে পরিষ্কার করে বলছেন না, তিনি রিয়াল মাদ্রিদে যোগ দিচ্ছেন। ওয়েম্বলি স্টেডিয়ামে শনিবার চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে বরুশিয়া ডর্টমুন্ডের মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ। এই ম্যাচে রিয়ালের হয়ে গলা ফাটাবেন কিনা?

এমন প্রশ্নেও কৌশলী উত্তর এমবাপের, ‘না, আমি এই ফাইনালটা ঠিক আপনাদের মতোই দেখব। যখন আপনি ফুটবলকে ভালোবাসবেন, প্রতিটি ম্যাচ দেখবেন। আমি প্রতিটি ম্যাচই দেখি যেগুলো সম্ভব...ফ্রান্স, ইংল্যান্ড, স্পেন, জার্মানি, ইতালি, সব লিগ। তাই অবশ্যই আমি চ্যাম্পিয়ন্স লিগও দেখব।’

সামনে ইউরো চ্যাম্পিয়নশিপ। জার্মানিতে এই টুর্নামেন্টে অংশ নিতে দ্রুতই ফ্রান্স স্কোয়াডে যোগ দেবেন এমবাপে। বর্ণময় আন্তর্জাতিক ক্যারিয়ারে ইউরোর ট্রফিটাও যোগ করতে চান তিনি।


কিলিয়ান এমবাপ্পে   পিএসজি   ফুটবল  


মন্তব্য করুন


ইনসাইড গ্রাউন্ড

রেকর্ড প্রাইজ মানি কোপা আমেরিকার, যত পাচ্ছে চ্যাম্পিয়নরা

প্রকাশ: ০৪:০২ পিএম, ৩১ মে, ২০২৪


Thumbnail

আর কিছুদিন পরেই পর্দা উঠতে যাচ্ছে এবারের কোপা আমেরিকার আসরের। আগামী ২১ জুন থেকে মাঠে গড়াবে খেলা। বিশ্ব ফুটবলের সবচেয়ে পুরনো এই আসরের বর্তমান চ্যাম্পিয়ন আর্জেন্টিনা। টানা ২৮ বছর পর আলবিসেলেস্তেদের শিরোপা খরা কেটেছে এই কোপা আমেরিকার মধ্য দিয়েই।

আসন্ন এই আসরের জন্য টুর্নামেন্টে রেকর্ড পরিমাণ প্রাইজমানি নির্ধারণ করা হয়েছে। ইএসপিএনের একটি প্রতিবেদনে বলা হয়েছে, এই গ্রীষ্মে যুক্তরাষ্ট্রে হতে যাওয়া কোপা আমেরিকায় অংশগ্রহণ ফি এবং পুরস্কারবাবদ রেকর্ড ৭২ মিলিয়ন ডলার খরচ ধরা হয়েছে। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ ৪৮৪ কোটি ৮৬ লাখ ৭০ হাজার ৪০০ টাকা।

জনপ্রিয় ক্রীড়াবিষয়ক ওয়েসাইটটির ঐ প্রতিবেদনটিতে বলা হয়, আসন্ন কোপা আমেরিকায় চ্যাম্পিয়ন দলের জন্য বরাদ্দ রয়েছে ১৬ মিলিয়ন ডলার বা ১৮৮ কোটি ৬৩ লাখ ৭১ হাজার ২০০ টাকা। এছাড়া অংশগ্রহণকারী প্রতি দল পাবে ২ মিলিয়ন ডলার। বাংলাদেশ মুদ্রায় যা ২৩ কোটি ৫৭ লাখ ৯৬ হাজার ৪০০ টাকার মতো।

সর্বশেষ ২০২১ সালে ব্রাজিলে বসেছিল কোপার আসর। সেবার মারাকানায় ব্রাজিলকে হারিয়ে ২৮ বছর পর মহাদেশীয় টুর্নামেন্টের শ্রেষ্ঠত্ব পুনরুদ্ধার করে মেসির আর্জেন্টিনা।

আসরটিতে সব মিলিয়ে পুরস্কার দেওয়া হয় সাড়ে ১৯ মিলিয়ন ডলার বা ২২৯ কোটি ৯০ লাখ ১৪ হাজার ৯০০ টাকা। আর শিরোপাজয়ী আর্জেন্টাইনরা পেয়েছিল সাড়ে ৬ মিলিয়ন ডলার বা ৭৬ কোটি ৬৩ লাখ ৩৮ হাজার ৩০০ টাকা।

এর আগে ২০১৬ সালে আমেরিকায় আয়োজিত এই টুর্নামেন্টে প্রাইজমানি ছিল সাড়ে ২১ মিলিয়ন ডলার। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ ১৭৯ কোটি ২৯ লাখ ৪৮ হাজার ৪২৫ টাকা। আর চ্যাম্পিয়ন চিলিকে দেওয়া হয়েছিল সাড়ে ৬ মিলিয়ন বা ৭৬ কোটি ৬৩ লাখ ৩৮ হাজার ৩০০ টাকা।


লিওনেল মেসি   আর্জেন্টিনা   ইন্টার মায়ামি   কোপা আমেরিকা  


মন্তব্য করুন


ইনসাইড গ্রাউন্ড

আরও এক বিশ্বকাপ খেলার আশ্বাস সাকিবের

প্রকাশ: ০৩:৪০ পিএম, ৩১ মে, ২০২৪


Thumbnail

মাত্র ২ দিন পরেই মাঠে গড়াবে টি-২০ বিশ্বকাপের নবম আসর। আগামী ২ জুন থেকে শুরু হতে যাওয়া আইসিসি টি-২০ বিশ্বকাপের নবম আসরে যুক্তরাষ্ট্রের সাথে যৌথভাবে আয়োজক দেশ দুইবারের চ্যাম্পিয়ন ওয়েস্ট ইডিন্জও। আর এই দুই দেশের ৯ ভেন্যুতে চলবে বৈশ্বিক ক্রিকেটের এই মেগা ইভেন্ট। যেখানে অংশ নিতে এরই মধ্যে যুক্তরাষ্ট্রে পৌঁছেছে বাংলাদেশ দল। শেষ সময়ের প্রস্তুতি সারছে টাইগাররা।

ইতোমধ্যে আসন্ন টি-২০ বিশ্বকাপের জন্য বাংলাদেশ দলে ডাক পাওয়া ক্রিকেটারদের বিশেষ সাক্ষাৎকার প্রকাশ করছে বিসিবি। তারই ধারাবাহিকতায় শুক্রবার ‘গ্রিন রেড’ স্টোরিতে কথা বলেছেন সাকিব আল হাসান। তিনি অবশ্য একটু ভিন্নভাবে সাক্ষাৎকারটা দিয়েছেন। সমর্থকদের নানা প্রশ্নের জবাব দিয়েছেন বিশ্বসেরা এ অলরাউন্ডার।

২০০৭ সাল থেকে শুরু হয়েছে টি-২০ বিশ্বকাপ। কুড়ি ওভারের এই টুর্নামেন্টের শুরুর আসর থেকেই খেলছেন সাকিব। এখন পর্যন্ত মাত্র দুইজন ক্রিকেটারই আটটি টি-২০ বিশ্বকাপেই খেলেছেন। তাদের একজন সাকিব আর অন্যজন ভারতের অধিনায়ক রোহিত শর্মা।

সাকিব অবশ্য আরও একটি বিশ্বকাপ খেলার কথাও জানিয়েছেন। তিনি বলেন, ‘প্রথম বিশ্বকাপ থেকে শুরু করে এ পর্যন্ত যতগুলো টি-২০ বিশ্বকাপ হলো সবগুলোতেই অংশ নিতে পেরেছি। আমার জন্য এটা গর্বের ও আনন্দের। একই সময়ে যেহেতু দেশের প্রতিনিধিত্ব করছি, অনেক ভালো লাগার একটা জায়গা আছে। আশা করব, আরও একটি বিশ্বকাপ যেন খেলতে পারি। তার আগে এই বিশ্বকাপে পারফরম্যান্সটা যেন ভালো থাকে।’

সমর্থকদের নানা প্রশ্নের মাঝে উঠে আসে সাকিবের সেকেন্ড হোম প্রসঙ্গে। এর উত্তরে সাকিব বলেন, ‘আমার সেকেন্ড হোম ঠিক আছে। তবে হোম অ্যাডভান্টেজ পাবে কি না বলাটা মুশকিল। কিন্তু আমার মনে হয় পাবে। ওয়েস্ট ইন্ডিজ এবং আমেরিকা, এ দুটো জায়গাতেই আমরা যখন খেলেছি বাংলাদেশ ভালো করেছে। ওয়েস্ট ইন্ডিজে আমরা সব সময়ই সুবিধা পাই। কারণ পিচগুলো অনেকটা আমাদের মতোই হয়ে থাকে। তাই আমি আশা করছি দুই জায়গাতেই আমরা সুবিধা পাব।’


সাকিব আল হাসান   টি-২০ বিশ্বকাপ   বাংলাদেশ  


মন্তব্য করুন


ইনসাইড গ্রাউন্ড

মাঠে ফিরতে চান ফুটবলার কৃষ্ণা রানী সরকার

প্রকাশ: ১২:৩৯ পিএম, ৩১ মে, ২০২৪


Thumbnail

বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দলের অন্যতম সেরা তারকা কৃষ্ণা রানী সরকার। তুখোড় এই ফরোয়ার্ড বাংলাদেশের প্রথম সাফ জয়ে রেখেছেন অগ্রণী ভূমিকা। ২০২২ সালে নেপালের বিরুদ্ধে ফাইনালে করেছিলেন জোড়া গোল। ২০১৪ সালে মাত্র ১৩ বছর বয়সে জাতীয় দলে অভিষেক হয় কৃষ্ণার। ফুটবলার শুরু থেকেই জাতীয় দলের আস্থার প্রতীক হয়ে উঠেন। তবে খেলোয়াড়দের সবচেয়ে বড় শত্রু ইনজুরিতে আক্রান্ত হয়ে বর্তমানে তিনি দলের বাইরে আছেন। কিন্তু আর কতদিন তাকে দর্শক হয়ে থাকতে হবে প্রশ্ন এখন সবার।

সর্বশেষ বুধবার (২৯ মে) চাইনিজ তাইপের বিপক্ষে প্রীতি ম্যাচের জন্য দল ঘোষণা করে জাতীয় নারী ফুটবল দল। কিন্তু সেই দলে জায়গা পাননি স্ট্রাইকার কৃষ্ণা। দীর্ঘদিন পায়ের চোটে ভোগার কারণেই জাতীয় দলে ডাক পাচ্ছেন না তিনি।

বৃহস্পতিবার (৩০ মে) নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে কৃষ্ণা রানী সরকার লিখেছেন,“প্রায়ই দেড় বছর হয়ে গেছে। পা আগের থেকে ভালো কিন্তু এখনো পুরোপুরি ঠিক হয়ে উঠতে পারিনি। প্র্যাকটিস করলেই ব্যথা হয়। বাফুফে ফিজিও দিয়ে আমার ট্রিটমেন্ট চলছে। সবাই জানে ইনজুরিটা অনেক রেয়ার। ব্যথা নিয়েই প্র্যাকটিস করতেছি। দেশে অনেক ডাক্তার দেখিয়েছি কিন্তু কোন কাজ হয়নি।

২০২৩ সালে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ফিজিও দেবাশীষ চৌধুরী স্যারকে দেখিয়েছিলাম। উনি প্রায় আমাকে অনেকদিন দেখেন, যখন ব্যথা কমতে ছিল না। স্যার বলেছিলেন অস্ট্রেলিয়া, ইন্ডিয়া গিয়ে ট্রিটমেন্ট করাতে। কিন্তু যখন আমি বাফুফে জানাই, উনারা বলেন আরো কিছুদিন দেশে ডাক্তার দেখাতে। আমি অনেকদিন তাদেরকে ইন্ডিয়াতে যাওয়ার কথা বলছি। কিন্তু উনারা আমার কথায় কোন গুরুত্ব দেয়নি। আজও পর্যন্ত ব্যাথা নিয়ে প্র্যাকটিস করছি।

২০১৩ সালে অনূর্ধ্ব ১৪ দলে সুযোগ পাই এবং ২০১৪ সালে সিনিয়ার জাতীয় দলে সুযোগ পাই, সেখান থেকে ২০২২ সাল পর্যন্ত কখনো কোনো দলের বাইরে থাকে হয়নি। প্রায় ১০ বছর একটানা জাতীয় দলের হয়ে খেলেছি। টুকটাক ইনজুরিতে পড়েছি। কিন্তু হঠাৎ করে এত বড় ইনজুরিতে পড়বো কখনো ভাবি নি।

অনেকদিন রেস্টে থাকার পর আর ভালো লাগছিল না এবং মানসিকভাবে ভেঙে পড়ছিলাম। তাই ব্যথা নিয়ে প্রাক্টিস চালিয়ে যাচ্ছি।

চায়নাতে যখন এশিয়ান গেম খেলতে যাই, তিনটা ম্যাচ ব্রাঞ্চে বসে কাটিয়েছি। ব্যাক টু ব্যাক দুইটা টুর্নামেন্ট থেকে বাদ পড়ে গেলাম। একজন প্লেয়ার হিসেবে এইটা মেনে নেওয়া খুব দুঃখজনক।

কষ্ট একটাই কখনো কোন টিমমেট, প্লেয়ার বা কোচ কে বলতে দেখলাম না কৃষ্ণা ইনজুরি তাকে তাড়াতাড়ি ট্রিটমেন্ট করানো হোক। কারো কোন মাথা ব্যথাই নেই।  ১০ বছরের পরিশ্রম এক নিমিষে শেষ।

অনেক প্লেয়ারকে দেখেছি এভাবে হারিয়ে যেতে। মনে হয় সেই দিনটা আর বেশি দিন নেই কৃষ্ণার জন্য।

সবাই আমার জন্য আশীর্বাদ এবং দোয়া করবেন। যাতে মানসিকভাবে ভেঙে না পরি। আবার আগের মতো মাঠে ফিরতে পারি।

ফেসবুকে এভাবে পোস্ট দেয়া ছাড়া বিকল্প ছিল কিনা জানতে চাইলে বাংলা ইনসাইডারকে ফুটবলার কৃষ্ণা বলেন, “অনেক দিন হয়ে গেছে ভেবে পাচ্ছি না কী করবো।মূলত হতাশা মনের দুঃখবোধ থেকেই তিনি এমনটা করেছেন বলে ধারণা করছেন তার সতীর্থ ভক্তরা।

এখন পর্যন্ত বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) এর তরফ থেকে ফুটবলার কৃষ্ণার বিদেশে চিকিৎসা করানোর কোনো উদ্যোগের বিষয়ে জানা যায় নি। বিষয়ে বাফুফের সংশ্লিষ্ট কর্মকর্তাদের সাথে যোগাযোগ করেও কোনো সাড়া পাওয়া যাচ্ছে না।


ফুটবল   কৃষ্ণা রানী   বাফুফে  


মন্তব্য করুন


বিজ্ঞাপন