কালার ইনসাইড

অবশেষে স্থগিত হয়ে গেলো কোক স্টুডিও বাংলার কনসার্ট

প্রকাশ: ০৬:২৮ পিএম, ০৯ জুন, ২০২২


Thumbnail অবশেষে স্থগিত হয়ে গেলো কোক স্টুডিও বাংলার কনসার্ট

বৈরী আবাহাওয়ার কারণে অবশেষে স্থগিত করা হয়েছে কোক স্টুডিও বাংলার কনসার্ট। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন। তারা জানিয়েছে, ‘এই মুহূর্তে কনসার্ট আয়োজোন সম্ভব নয়। বিস্তারিত জানিয়ে দেওয়া হবে।’

আগামী নভেম্বরে শুরু হতে যাচ্ছে ফিফা বিশ্বকাপ। এ উপলক্ষ্যে ফিফা ট্রফির বিশ্বভ্রমণ শুরু হয়েছে। গতকাল বাংলাদেশে এসেছে ট্রফিটি। এ জন্য কোক স্টুডিও এই কনসার্টের আয়োজন করেছিল। আজ রাজধানী ঢাকার আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল কনসার্টটি। তবে বৃষ্টির বাগড়ায় কনসার্টটি শুরু হওয়ার সময় কয়েকবার পেছালেও আজ আর শুরু হচ্ছে না বলে জানিয়েছে কতৃপক্ষ।

এ কনসার্টের মূল আকর্ষণ ব্যান্ড তারকা জেমস। এ ছাড়া মমতাজ, ব্যান্ড তারকা মিজান, শায়ান চৌধুরী অর্ণব, পান্থ কানাই প্রমুখের অংশ নেওয়ার কথা ছিল। ব্যান্ডের মধ্যে থাকছে ওয়ারফেজ, নেমেসিস, লালন, ইন্ট্রোয়েট ও জালালি সেট। এ কনসার্টে গিয়ে ফিফা বিশ্বকাপের ট্রফিও দেখার সুযোগ ছিল দর্শকদের।


কোক স্টুডিও বাংলা   কনসার্ট  


মন্তব্য করুন


কালার ইনসাইড

‘আমি কোনও সময়ই দুটো কাজ একসঙ্গে করি না’

প্রকাশ: ০৩:৫৫ পিএম, ০১ জুন, ২০২৪


Thumbnail

অভিনেতা মিঠুন চক্রবর্তী। একের পর এক হিট ছবি দিয়ে অভিনয় জগতে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। জীবন যাত্রায় ভক্তদের থেকে ব্যাপক সুনাম কুড়িয়েছেন। পদ্মভূষণ পুরস্কারেও ভূষিত হয়েছেন তিনি।

অভিনয় জগৎ থেকে রাজনীতির মাঠে নাম লিখিয়েছেন কিংবদন্তি অভিনেতা। সম্প্রতি বিজেপির হয়ে ভোটের প্রচারেও দেখা গিয়েছিল তাকে।

এবার পশ্চিমবঙ্গ লোকসভা নির্বাচনে ভোট দিতে গিয়ে তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকদের তোপের মুখে পড়েন মিঠুন চক্রবর্তী। ভোট কেন্দ্রে মিঠুনকে দেখে তারাচোর’ ‘চোরবলে শ্লোগান দিতে থাকে।

ভারতীয় গণমাধ্যমকে মিঠুন চক্রবর্তী বলেন,‘আমি কোনও সময়ই দুটো কাজ একসঙ্গে করি না। আমার পার্টি হয়ে কাজ করার কথা ছিল ৩০ তারিখ পর্যন্ত। সেটা করে দিয়েছি। এবার কাজ হল, আমার নিজের সিনেমার জগতে ঢুকে যাওয়া। তাই সিনেমার কথা বলব, রাজনীতির কথা বলব না।

উল্লেখ্য, দীর্ঘ বিরতির পর আবারও অভিনয় জগতে ফিরে এসেছেন মিঠুন। দশর্কদের উপহার দিয়ে চলেছেন সুপারহিট ছবি। বর্তমানে রাজ চক্রবর্তীর ছবি নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি এই ছবিতে ঋত্বিক চক্রবর্তীর সঙ্গে জুটি বাঁধবেন মিঠুন।


অভিনেতা   মিঠুন চক্রবর্তী  


মন্তব্য করুন


কালার ইনসাইড

রাঁধুনির বেশে ক্যামেরাবন্দি অরিজিৎ সিং!

প্রকাশ: ০৩:১৬ পিএম, ০১ জুন, ২০২৪


Thumbnail

ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী অরিজিৎ সিং। হিন্দি কিংবা বাংলা, উভয় ভাষাতে গান গেয়ে ভক্ত সমালোচকদের মাঝে  আকাশচুম্বী সাফল্য অর্জন করেছেন।

সম্প্রতি তার ফ্যান পেজ থেকে একটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে রীতিমতো রাঁধুনির বেশে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। যেখানে দেখা যায়, ফ্রাইং প্যানে পাঁপড় ভাজছেন। পাশে একটি পাত্রে রয়েছে বেসন। ছবি দেখে মনে হচ্ছে, বাড়ির রান্না ঘরে রয়েছে।

পশ্চিমবঙ্গের এক সাধারণ পরিবার থেকে উঠে এসে জয় করেছেন বলিউড। অরিজিতের সংগীত জীবনের গল্পটা মোটেও সহজ ছিল না। অনেক বাধা-বিপত্তি, ব্যর্থতার মোকাবিলা করে আসতে হয়েছে।

নতুন প্রজন্মের প্রেম থেকে ব্রেকআপ, সব মুহূর্তের সঙ্গে জড়িয়ে আছে অরিজিতের গান। তবে তিনি একেবারেই মাটির মানুষ। সাদামাটা পোশাকে স্কুটিতে ঘুরে বেড়ান। সন্তানদের স্কুলে দিয়ে আসেন। মুম্বাইতে বিলাসবহুল ফ্ল্যাট থাকলেও শিকড়ের টানে জিয়াগঞ্জে থাকেন সংগীতশিল্পী।

পাপারাজ্জিদের থেকে দূরে থাকতে পছন্দ করেন অরিজিৎ সিং। ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই প্রচারের অন্তরালে থাকেন। এমনকী বিভিন্ন সাক্ষাৎকারে প্রেম-বিচ্ছেদ নিয়ে প্রশ্ন করা হলেও, খুব সন্তর্পণে তা এড়িয়ে যান।


রাঁধুনি   ক্যামেরাবন্দি   অরিজিৎ সিং  


মন্তব্য করুন


কালার ইনসাইড

শুভ জন্মদিন অভিনেতা চঞ্চল চৌধুরী

প্রকাশ: ০২:২৫ পিএম, ০১ জুন, ২০২৪


Thumbnail

দুই বাংলার জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীর জন্মদিন আজ। ছোট পর্দা থেকে শুরু করে  সিনেমায়, দর্শক সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন তিনি। অভিনয়ের পাশাপাশি তিনি একজন মডেল, শিক্ষক গায়ক। অভিনেতা হিসেবে তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেছেন। চঞ্চল চৌধুরী কোডা, সোডা ইউডা কলেজের চারুকলার প্রভাষকও।

চঞ্চলের অভিনয় জীবন শুরু হয় চারুকলার ছাত্র থাকাকালীন আরণ্যক নাট্যদলের সাথে যুক্ত হয়ে। পরবর্তীতে অসংখ্য নাটক টিভি সিরিজে অভিনয় করে দর্শকপ্রিয়তা অর্জন করেন। তার অভিনীত প্রথম চলচ্চিত্ররূপকথার গল্প। এছাড়া তিনিমনপুরা’, ‘টেলিভিশন’, ‘আয়নাবাজিদেবীচলচ্চিত্রে তার অভিনয়নৈপুণ্য প্রদর্শন করে দর্শক সমালোচকদের প্রশংসা লাভ করেছেন।

চঞ্চল চৌধুরী ১৯৭৪ সালের জুন বাংলাদেশের পাবনা জেলার সুজানগর উপজেলার নাজিরগঞ্জ ইউনিয়নের কামারহাট গ্রামে জন্মগ্রহণ করেন। তার পিতার নাম রাধা গোবিন্দ চৌধুরী এবং মায়ের নাম নমিতা চৌধুরী। তিনি গ্রামের স্কুল কামারহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে প্রাথমিক শিক্ষা এবং উদয়পুর উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিক এবং রাজবাড়ী সরকারি কলেজ থেকে উচ্চমাধ্যমিকে পড়াশোনা করেন।এরপর তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে চারুকলায় ভর্তি হন। ছোটবেলা থেকেই তার গানবাজনা, আবৃত্তি আর নাটকের প্রতি নেশা ছিল। পরে তার মঞ্চ নাটকের প্রতি একটা আগ্রহ সৃষ্টি হয়।


অভিনেতা   চঞ্চল চৌধুরী   জন্মদিন  


মন্তব্য করুন


কালার ইনসাইড

বাবার নাম বাদ দিতে মেয়ের আইনি লড়াই

প্রকাশ: ০২:০২ পিএম, ০১ জুন, ২০২৪


Thumbnail

হলিউডের একসময়ের প্রভাবশালী জুটি অভিনেতা ব্রাড পিট অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি। তাদের বিচ্ছেদ নিয়ে দীর্ঘ সময় ধরে চলছে আইনি  প্রক্রিয়া বিচ্ছেদের শেষ প্রান্তে চলে এসেছে তারা। এদিকে নিজের নামের শেষ অংশ থেকে বাবার নাম বাদ দিতে চান মেয়ে শিলোহ।

শিলো নিজের নাম বদলাতে আইনি পদক্ষেপও নিয়েছেন। তিনি চান না তার নামের সঙ্গে পিট থাকুক। পিট বদলে মায়েরজোলিঅংশটুকু তিনি নিজের নামের শেষে জুড়ে দিতে চান।

শিলোহ ইতোমধ্যেই ১৮ বছরে পা দিয়েছেন। এরপরই আনুষ্ঠানিকভাবে নাম বদলানোর পক্রিয়া শুরু করেছেন তিনি। নিজের ইনস্টাগ্রাম থেকেও বাদ দিয়েছেনপিটঅংশ। তবে জোলি-পিটের সন্তানের মধ্যে তিনিই প্রথম নন যে নিজের নামের থেকে পিটের অংশ বাদ দিয়েছেন। এর আগে তারকা এই দম্পতির আরেক মেয়ে ভিভিয়েন নিজের নামের থেকেপিটবাদ দিয়েছেন।

ছাড়াও জাহারা, ম্যাডক্স, প্যাক্স এবং নক্সওপিট’-এর পদবি ব্যবহার করেন না। তবে আইনিভাবে নিজের নাম থেকেপিটবাদ দেওয়ার পদক্ষেপ শিলোহই প্রথম নিলেন।


ব্রাড পিট   অ্যাঞ্জেলিনা জোলি  


মন্তব্য করুন


কালার ইনসাইড

নতুন গান নিয়ে আসছেন নুসরাত ফারিয়া

প্রকাশ: ০১:৫৯ পিএম, ৩১ মে, ২০২৪


Thumbnail

পটাকাগানের মাধ্যমে ফারিয়া কণ্ঠশিল্পী হিসেবে আত্মপ্রকাশ করেন। সেই সাফল্যের ধারাবাহিকতায় সুরকার সংগীত পরিচালক ফুয়াদ আল মুক্তাদির সঙ্গে নিজের ৫ম গান নিয়ে হাজির হচ্ছেন তিনি।

বৃহস্পতিবার (৩০ মে) ইন্সট্রাগ্রামে এক পোস্টে ফুয়াদ বলেন, ‘ফারিয়া বলেন আমি তার শৈশব সঙ্গীতের নায়কদের একজন। এবং সে নিজেকে চিমটি কেটেছিল কিন্তু আমাদের পারস্পরিক অনুভূতি একই। সে ভিন্ন ধাঁচের গান গেয়ে আন্তর্জাতিক মঞ্চ মাতিয়ে যাচ্ছেন। এই ফ্যানগার্লিং চলতে থাকুক।

সংগীত পরিচালক জানান, গানে তাদের সঙ্গে রয়েছেন তরুণ গায়ক সঞ্জয় বাঁধন। তবে গানের শিরোনাম, কিংবা কে লিখেছেন, গানটি কবে প্রকাশ পাচ্ছে এসব তথ্য পুরোপুরি গোপন রেখেছেন।

দীর্ঘদিন থেকে যুক্তরাষ্ট্রে বসবাস করে আসছে ফুয়াদ আল মুক্তাদি। আর সেখান থেকে ভক্তদের উপহার দিয়ে আসছেন নতুন নতুন সব গান।

অন্যদিনে নুসরাত ফারিয়ার কণ্ঠে সর্বশেষ প্রকাশিত গানবুঝি না তো তাই এছাড়াও ফারিয়ার হাতে রয়েছে বেশ কয়েকটি সিনেমা। তার মধ্যে অন্যতম মুক্তিযুদ্ধ ভিত্তিক সিনেমাফুটবল ৭১এটি পরিচালনা করবের নির্মাতা অনম বিশ্বাস। এতে ফারিয়ার বিপরীতে অভিনয় করতে দেখা যাবে অভিনেতা আরিফিন শুভকে।


নুসরাত ফারিয়া  


মন্তব্য করুন


বিজ্ঞাপন