কালার ইনসাইড

বিজেপির হয়ে নির্বাচন করবেন অভিনেত্রী কঙ্গনা

প্রকাশ: ০৩:৪১ পিএম, ২৫ মার্চ, ২০২৪


Thumbnail

আসন্ন লোকসভা নির্বাাচনকে সামনে রেখে ভারতের বিভিন্ন রাজ্যে পড়তে শুরু করেছে নির্বাচনী প্রভাব। নিজেদের পছন্দমতো প্রার্থী নির্বাচন করছেন রাজনৈতিক দলগুলো। নির্বাচনের প্রার্থিতার জন্য ইতোমধ্যেই বিনোদন জগতের তারকাদের নাম এসেছে গণমাধ্যমে। ইন্ডিয়ান এক্সপ্রেসের খবর অনুযায়ী এবারের নির্বাচনে বিজেপির টিকিট পেয়েছেন বলিউডের আলোচিত অভিনেত্রী কঙ্গনা রানাউত।

গণমাধ্যমটির তথ্যমতে বর্তমান ক্ষমতাসীন দল বিজেপি লোকসভা নির্বাচনে দলের মনোনীত প্রতিনিধিদের পঞ্চম তালিকা প্রকাশ করেছে। এর আগে তার আরও চারটি তালিকা প্রকাশ করে। এবারের তালিকায় তারা বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউতের নাম রেখেছেন। তিনি হিমাচল প্রদেশের মান্ডি আসন থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

এমন খবর গণমাধ্যমে প্রকাশ হওয়ার পর সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে নিজের অনুভূতির কথা প্রকাশ করেন এই নায়িকা।

বিজেপি প্রার্থী হিসেবে কঙ্গনার নাম ঘোষণার পর এক্সে (টুইট) একটি পোস্টে লেখেন, ‘আমার প্রিয় জন্মভূমি ভারত এবং ভারতীয় জনতার নিজেদের পার্টি ভারতীয় জনতা পার্টি আমাকে সবসময় নিঃস্বার্থভাবে সমর্থন করেছে। লোকসভা নির্বাচনে তাদের প্রার্থী হিসেবে বিজেপি তাদের জাতীয় নেতৃত্বে আমার নাম ঘোষণা করেছে। আমি আমার জন্মস্থান হিমাচল প্রদেশের মান্ডি থেকে লড়াই করব। আমি হাইকমান্ডের এই সিদ্ধান্তকে মেনে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করব।

আমাকে এমন একটি দায়িত্বে সুযোগ দেওয়ার জন্য বিজেপিকে ধন্যবাদ। এমন একটি পার্টির সঙ্গে যুক্ত হতে পেরে গর্বিত বোধ করছি। নিজেকে জনগণের সেবায় সর্বদা নিয়োজিত রাখব। আনুষ্ঠানিকভাবে দলে যোগ দিতে পেরে সম্মানিত বোধ করছি।’

এবারের লোকসভা নির্বাচনে কঙ্গনা নির্বাচনের টিকিট পাবেন এ গুঞ্জন অনেক দিনের। এবার সেই গুঞ্জন সত্যি হলো।


বলিউড   অভিনেত্রী   কঙ্গনা রানাউত   বিজেপি  


মন্তব্য করুন


কালার ইনসাইড

বিচ্ছেদের পর অনৈতিক কাজে জড়ালেন মাহি

প্রকাশ: ০৫:১৩ পিএম, ২৬ মে, ২০২৪


Thumbnail

বিচ্ছেদের পর সন্তানকে নিয়ে ফুরফুরে মেজাজে আছেন ঢাকাই চলচ্চিত্রের নায়িকা মাহিয়া মাহি। গেল ঈদে মুক্তি পাওয়া শাকিবের ‘রাজকুমার’ ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয় করে দর্শকদের প্রশংসা পেয়েছেন। সম্প্রতি একটি অনলাইন জুয়া কোম্পানির শুভেচ্ছা দূত হয়েছেন তিনি।

খবরটি জানিয়ে নিজের ফেসবুক থেকে প্রকাশ করা এক ভিডিও বার্তায় মাহি বলেন, আমি মাহিয়া মাহি। আজকে আমি তোমাদের জন্য দারুণ একটি নিউজ নিয়ে এসেছি। আমি নতুন এক ফ্যামিলিতে যোগ দিতে যাচ্ছি। জয়েন হতে যাচ্ছি শুভেচ্ছাদূত হিসেবে। অনেক চমক নিয়ে আসব তোমাদের কাছে।

এদিকে বাংলাদেশের সংবিধান ও আইনে জুয়া খেলা একেবারেই নিষিদ্ধ। বাংলাদেশের সংবিধানের ১৮ (২) অনুচ্ছেদে নৈতিকতা রক্ষায় রাষ্ট্রের দায়িত্ব সম্পর্কে বলা হয়েছে, গণিকাবৃত্তি ও জুয়াখেলা নিরোধের জন্য রাষ্ট্র কার্যকর ব্যবস্থা গ্রহণ করবে। ১৮৬৭ সাল থেকে চালু প্রকাশ্য জুয়া আইন অনুসারে, কেউ টাকার বিনিময়ে বাজি বা জুয়ার আসর বসালে এবং কেউ তাতে অংশ নিলে তা হবে দণ্ডনীয় অপরাধ। সুতরাং প্রচলিত আইন অনুসারে সব ধরনের জুয়া বাংলাদেশে সম্পূর্ণরূপে নিষিদ্ধ। এতে মাহির নৈতিকতা নিয়েও প্রশ্ন ওঠে।


মাহিয়া মাহি  


মন্তব্য করুন


কালার ইনসাইড

গুডউইল অ্যাম্বাসেডর হলেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া

প্রকাশ: ০৩:৪৮ পিএম, ২৬ মে, ২০২৪


Thumbnail

ভারতের গুজরাটের একটি বিশ্ববিদ্যালয়ের গুডউইল অ্যাম্বাসেডর হলেন দুই বাংলার জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। পারুল ইউনিভার্সিটি নামে  ওই বিশ্ববিদ্যালয়ে  শনিবার (২৬ মে) একটি কনভোকেশনের আয়োজন করা হয়। সেখানে উপস্থিত ছিলেন এই তারকা। সময় নুসরাতকে গেস্ট অব অনার হিসেবে ভূষিত করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

শনিবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিষয়টি নিশ্চিত করেছেন এই অভিনেত্রী নিজেই। যেখানে একটি স্ট্যাটাসে সেই বিশ্ববিদ্যালয়ে অংশগ্রহণের মুহূর্তের ছবি নিজ অভিব্যক্তি তুলে ধরেন ফারিয়া।

ফারিয়ার সেই পোস্টে দেখা যায়, একটি লাল গাউন পরে হাসোজ্জ্বল চেহারায় বক্তৃতা দিচ্ছেন তিনি। এসময় তার পাশে বসে আছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্যসহ উর্ধ্বতনরা। অনুষ্ঠানে সম্মাননা পদক, নুসরাতের স্কেচ সম্বলিত একটি ফ্রেম কিছু ক্যাটালগ বুক এই অভিনেত্রীর হাতে তুলে দিতে দেখা যায়।

সবকিছু মিলিয়ে নুসরাত তার নিজের অনুভূতি প্রকাশ করেছেন ওই পোস্টে। যেখানে তিনি লেখেন, ‘এটা সত্যিই অনবদ্য অভিজ্ঞতা। এটি গুজরাটের সবচেয়ে বড় বিশ্ববিদ্যালয়। যেখানে ৭০টির বেশি দেশের ৫০,০০০-এর বেশি শিক্ষার্থী পড়াশোনা করেন। সেই বিশ্ববিদ্যালয়ের গেস্ট অব অনার হওয়া আমার জন্য খুবই আনন্দের।


গুডউইল   অ্যাম্বাসেডর   চিত্রনায়িকা   নুসরাত ফারিয়া  


মন্তব্য করুন


কালার ইনসাইড

ঢাকায় ভক্তদের আজ সময় দিবেন বুরাক

প্রকাশ: ০১:২৭ পিএম, ২৬ মে, ২০২৪


Thumbnail

কুরুলুস উসমানের নায়ক বুরাক অ্যাজিভিট ঢাকায় আসছেন এটি অনেক আগেই ভক্তদের নিশ্চিত করেছিলেন এই অভিনেতা। শুক্রবার (২৪ মে) ঢাকায় পা রেখেছেন তিনি।

বিমানে ওঠার আগে বুরাক আবারও ফেসবুকে এক ভিডিও বার্তায় জানান, তিনি রওনা হয়েছেন ঢাকার উদ্দেশে। বুরাক ঢাকায় এসে উঠেছেন একটি অভিজাত হোটেলে। সেখানে আজ রোববার (২৬ মে) ভক্তদের সঙ্গে দেখা করবেন তিনি। বিকেল টা ৩০ মিনিটে শুরু হবে অনুষ্ঠান। ভক্তদের সঙ্গে তার মতবিনিময় হবে রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেন হোটেলে।

এর আগে জানানো হয় বাংলাদেশে অভিনেতা বহুজাতিক প্রতিষ্ঠানের আমন্ত্রণেই আসছেন। তবে কয়দিনের সফরে তিনি আসবেন সে বিষয়টি  গোপন রাখা হয়েছিল।

তুরস্কের বেশ কয়েকটি ড্রামা সিরিজে অভিনয় করে বিশ্বব্যাপী জনপ্রিয়তা পেয়েছেন বুরাক। বাংলাদেশেও রয়েছে তার অসংখ্য ভক্ত।


ঢাকায়   ভক্ত   বুরাক  


মন্তব্য করুন


কালার ইনসাইড

আয়মান সাদিকের সঙ্গে আমার সম্পর্ক নেই : সাদিয়া আয়মান

প্রকাশ: ১২:৪৮ পিএম, ২৬ মে, ২০২৪


Thumbnail

বর্তমান সময়ের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া আয়মান। ব্যক্তিজীবনে এখনও সিঙ্গেল এই তারকা। কারো সঙ্গে কোনো প্রেমের সম্পর্কেও নেই।

তবে নামের কারণে প্রায়শই বিড়ম্বনায় পড়তে হয় তাকে। সাদিয়া আয়মানের নামের সঙ্গে মিল রয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমের জনপ্রিয় মুখ আয়মান সাদিকের নামের যে কারণে অনেকেই মনে করেন তাদের দুজনের মাঝেও বোধ হয় কোনো সম্পর্ক রয়েছে।

বিষয়টি নিয়ে এবার গণমাধ্যমে খোলামেলা কথা বলেছেন সাদিয়া। জানিয়েছেন, আয়মান সাদিকের সঙ্গে কোনো সম্পর্ক নেই তার। নামটা হয়তো মিলে গেছে, তবে ভাই-বোন কিংবা পারিবারিকভাবেও আমাদের কোনো সম্পর্ক নেই।

সাদিয়া আয়মান বলেন, ‘আসলে আয়মান সাদিক ভাইয়ের সঙ্গে আমার কোনো সম্পর্ক নেই। নামটা কাকতালীয়ভাবে মিলে গেছে। তবে আমাদের মধ্যে কোনো ভাই-বোন কিংবা আত্মীয়তারও সম্পর্ক নেই।


আয়মান সাদিক   সাদিয়া আয়মান  


মন্তব্য করুন


কালার ইনসাইড

আপিল বিভাগে অভিনেতা ডিপজলের আবেদন

প্রকাশ: ১১:৩৬ এএম, ২৬ মে, ২০২৪


Thumbnail

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সম্পাদক পদ ফেরত পেতে আবেদন করেছেন মনোয়ার হোসেন ডিপজল। রোববার (২৬ মে) আপিল বিভাগের সংশ্লিষ্ট শাখায় আবেদন করা হয়েছে।

ডিপজলের আইনজীবী কে খান উজ্জল বিষয়টি নিশ্চিত করেন। এর আগে গত ২০ মে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সম্পাদক পদে মনোয়ার হোসেন ডিপজলের দায়িত্ব পালনে নিষেধাজ্ঞা দেন হাইকোর্ট।

পাশাপাশি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে অনিয়মের ঘটনা তদন্তের নির্দেশ দেয় আদালত।

সময় আদালতে নিপুণের পক্ষে শুনানি করেন জ্যেষ্ঠ আইনজীবী অ্যাডভোকেট শাহ মঞ্জুরুল হক, ব্যারিস্টার হারুনর রশিদ, পলাশ চন্দ্র রায়। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল অমিত দাশ গুপ্ত।

উল্লেখ্য গত ২০ এপ্রিল শিল্পী সমিতির নির্বাচনে জয়লাভ করেছিল মিশা-ডিপজল প্যানেল।


আপিল বিভাগ   ডিপজল  


মন্তব্য করুন


বিজ্ঞাপন