কালার ইনসাইড

কে এই সৌদি মডেল রুমি?

প্রকাশ: ০৯:১৫ এএম, ২৮ মার্চ, ২০২৪


Thumbnail

ইউনিভার্সের মঞ্চে ৭৩ বছরের ইতিহাসে প্রথম বার, সৌদি আরবের পতাকা হাতে লড়বেন এক নারী। ২৭ বছর বয়সী রুমি আলকাহতানি নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টেই এই ঘোষণা দিয়েছেন। জানিয়েছেন ইতিহাসের অংশ হতে পেরে তিনি সম্মানিত বোধ করছেন।

তবে এবার প্রশ্ন উঠতে পারে কে এই রুমি, হুট করেই কী তিনি মিস ইউনিভার্সের মঞ্চে উঠতে যাচ্ছেন? না। এতো বড় মঞ্চে এই প্রথম হলেও রুমি এর আগেও বহু সুন্দরী প্রতিযোগিতার মঞ্চে উঠেছেন।
এবার মিস ইউনিভার্সের ৭৩ বছরের ইতিহাসে তিনিই প্রথমবার যোগ দিচ্ছে সৌদি আরবের হয়ে। এমন খবরে একরকম চাঞ্চল্য দেখা দিয়েছে। আসছে মিশ্র প্রতিক্রিয়া। কেউ কেউ তাকে স্বাগত জানালেও অনেকেই করছেন সমালোচনা।

সৌদির রাজধানী রিয়াদে জন্ম রুমির। এর আগেও তিনি মিস সৌদি আরব, মিস মিডল ইস্ট, মিস উইমেনসহ (সৌদি আরব) বিভিন্ন সৌন্দর্য প্রতিযোগিতায় অংশ নিয়েছেন এবং বিজয়ীর মুকুট মাথায় পরেছেন।

রুমি ফ্যাশন মডেলিংয়ের সাথে ইনফ্লুয়েন্সার হিসেবেও পরিচিত। তার ইনস্টাগ্রাম অনুসারীর সংখ্যা ১০ লাখ। এক্স ও ফেসবুকেও তাকে লাখ লাখ মানুষ অনুসরণ করে।

ঘুরতে পছন্দ করেন রুমি। বিশ্বের নানা প্রান্তে ঘুরেছেন তিনি। রুমির দুই বোনের নাম রাজান ও জেদাই। তাদের মধ্যে রাজানও সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ পরিচিত মুখ।

সৌদি   ইউনিভার্স   মঞ্চ   পতাকা   রুমি আলকাহতানি  


মন্তব্য করুন


কালার ইনসাইড

সমুদ্র সৈকতে উষ্ণতা ছড়ালেন অ্যানিমেলের তৃপ্তি

প্রকাশ: ০৩:৫০ পিএম, ২৪ মে, ২০২৪


Thumbnail

রণবীর কাপুরেরঅ্যানিমেলসিনেমায় অভিনয় করে রাতারাতি ন্যাশনাল ক্রাশে পরিণত হয়েছিলেন তৃপ্তি দিমরি। খোলামেলা দৃশ্যে অভিনয় করে ভক্তদের মন জয় করেছিলেন। সম্প্রতি বিকিনি পড়া ছবি শেয়ার করে আবারও মন জয় করলেন ভক্তদের।

বৃহস্পতিবার (২৩ মে) তৃপ্তি দিমরি তার ইনস্টাগ্রামেএটি যতো সহজ আসে, ততো সহজে যায়।ক্যাপশন লিখে একটি রিল শেয়ার করেছেন। যেখানে মেঘলা আকাশের নিচে মনোরম সমুদ্র সৈকতে হলুদ সুতির ট্রাউজার সাদা টপে উষ্ণতা ছড়াতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।


সমুদ্র   সৈকত   উষ্ণতা   তৃপ্তি  


মন্তব্য করুন


কালার ইনসাইড

বলিউডে নাম লেখাতে যাচ্ছেন অভিনেত্রী কীর্তি সুরেশ

প্রকাশ: ০১:০৩ পিএম, ২৪ মে, ২০২৪


Thumbnail

বলিউডে অভিষেকের অপেক্ষায় দক্ষিণের তারকা অভিনেত্রী কীর্তি সুরেশ। সিনেমার নাম ঠিক করা হয় বেবি জন। এটি পরিচালনা করছেন তামিল ইন্ডাস্ট্রির জনপ্রিয় নির্মাতা কালিস। এর প্রধান চরিত্রে কীর্তির সঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে বলিউড অভিনেতা বরুণ ধাওয়ানকে। এর মধ্যেই প্রকাশ পেল নতুন খবর। রুপালি পর্দায় প্রথমবারের মতো অভিনেতার সঙ্গে অন স্ক্রিন লিপ কিস করতে দেখা যাবে কীর্তিকে।

সিনেমার মাধ্যমেই বলিউডে নাম লেখাতে যাচ্ছেন কীর্তি। এর আগে তিনি তেলেগুরঙ দে’, ‘পেঙ্গুইনদাসারা’-এর মতো জনপ্রিয় হিট সিনেমা উপহার দিয়েছেন। অ্যাকশন, থ্রিলার, রোমান্টিক ড্রামা সব ধাঁচের গল্পেই অভিনয়ের অভিজ্ঞতা রয়েছে তার।

তবে কখনো অন স্ক্রিন কোনো অভিনেতার সঙ্গে লিপ কিস করতে দেখা যায়নি তাকে। এবার প্রথমবারের মতোবেবি জনসিনেমায় সেই নীতি ভাঙতে দেখা যাবে তাকে। এর কারণ হিসেবে গণমাধ্যমটিতে ব্যাখ্যা করা হয়, বলিউড অনেক বড় ইন্ডাস্ট্রি। এখানে গল্পের কারণে অনেক ধরনের চরিত্রেই অভিনয় করতে হবে। সেই জায়গা থেকেই কীর্তিকে প্রথমবারের মতো এমন দৃশ্যে দেখা যাবে।

এদিকে এর আগে কীর্তি বেশকিছু সিনেমা থেকে নিজের নাম প্রত্যাহার করেন এই চুম্বনের দৃশ্যের জন্য। আপত্তি জানান এমন গল্পে অভিনয় না করারও। তবে এবার তিনি বিষয়টি স্বাভাবিকভাবেই নিয়েছেন। কীর্তি সুরেশ ২০১৮ সালে অভিনেত্রী সাবিত্রীর জীবনী নিয়েমহানটীসিনেমায় অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছিলেন।


বলিউড   কীর্তি সুরেশ  


মন্তব্য করুন


কালার ইনসাইড

শাহরুখের সবশেষ পরিস্থিতি সম্পর্কে যা জানালেন জুহি

প্রকাশ: ১০:৩৯ এএম, ২৪ মে, ২০২৪


Thumbnail

হিটস্ট্রোকে আক্রান্ত হয়ে হাসপাতালে যাওয়া বলিউড অভিনেতা শাহরুখ খানের সবশেষ আপডেট জানিয়েছেন তার বান্ধবী ও কেকেআরের অন্যতম কর্ণধার অভিনেত্রী জুহি চাওলা। বৃহস্পতিবার (২৩ মে) শাহরুখের জন্য উদ্বিগ্ন ভক্তদের জন্য ভারতীয় গণমাধ্যমে কথা বলেন এই অভিনেত্রী।

তিনি জানান, গত মঙ্গলবার রাত থেকেই শাহরুখ অসুস্থ ছিলেন। তবে এখন অনেকটাই সুস্থ আছেন তিনি। ঈশ্বর শাহরুখকে রক্ষা করেছেন। সব ঠিক থাকলে আগামী রোববার আইপিএল ফাইনাল ম্যাচে নিজের দল কেকেআরকে সমর্থন করতে গ্যালারিতে থাকতে পারেন শাহরুখ।

এর আগে গত মঙ্গলবার গুজরাটের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ছিল এবারের আইপিএলের কোয়ালিফায়ার-১। সেখানেই কেকেআরের মুখোমুখি হয় সানরাইজার্স হায়দরাবাদ। সে ম্যাচে জয় পায় বলিউড বাদশাহর দল। মাঠে তাকে উচ্ছ্বাস প্রকাশ করতেও দেখা যায়। এরপরই অসুস্থ হয়ে পড়েন কিং খান।

বলিউড বাদশাহর অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই তার ভক্ত- অনুরাগীদের কপালে চিন্তার ভাঁজ পড়ে। অনেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে অভিনেতার দ্রুত সুস্থতা কামনা করেন।



মন্তব্য করুন


কালার ইনসাইড

নিজেকে আন্তর্জাতিক তারকা মনে করছেন জায়েদ খান

প্রকাশ: ০৬:১৬ পিএম, ২৩ মে, ২০২৪


Thumbnail

এ সময়ের আলোচিত-সমালোচিত চিত্রনায়ক জায়েদ খান। বর্তমানে তার ব্যস্ততা দেশে-বিদেশে বিভিন্ন শো আর শোরুম ওপেনিং নিয়ে। সর্বোপরি কাজ নিয়েই তার যত ব্যস্ততা। গত ঈদুল ফিতরে তার ‘বিড়ি’ গানটি ব্যাপক আলোচিত হয়। এরপর সাকিব আল হাসানের সঙ্গে বিজ্ঞাপনটিও বেশ আলোচিত। সম্প্রতি অস্ট্রেলিয়ার সিডনিতে প্রবাসী বাংলাদেশিদের বিনোদনে মাতিয়েছেন ঢাকাই সিনেমার এই অভিনেতা। তার সঙ্গী ছিলেন জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া ও সংগীতশিল্পী প্রতীক হাসান।

অস্ট্রেলিয়ার পর এবার লন্ডন মাতাতে যাচ্ছেন আলোচিত চিত্রনায়ক জায়েদ খান। এ যাত্রায় তার সঙ্গে আছেন নগর বাউলখ্যাত ব্যান্ড তারকা মাহফুজ আনাম জেমস। এ উপলক্ষে বুধবার (২২ মে) দেশও ছেড়েছেন তারা। আর বিষয়টি এই চিত্রনায়ক এক ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে নিশ্চিত করেছেন।

জানা গেছে, আগামী ২৬ ও ২৭ মে লন্ডনে অনুষ্ঠিত হবে ‘বাংলাদেশ ফেস্টিভ্যাল লন্ডন’। এতে এক মঞ্চে পাওয়া যাবে এই দুই তারকাকে। জায়েদ খানের উপস্থাপনায় সেখানে মঞ্চ মাতাবেন কিংবদন্তি শিল্পী জেমস

জায়েদ খান বলেন, আমি এখন শুধু দেশের দর্শকদের জন্যই না, বিদেশেও প্রচুর শো করি। এই তো ক’দিন আগে অস্ট্রেলিয়ার বিভিন্ন স্থানে শো করে আসলাম। ভক্তদের জন্য এখন আমাকে দেশ-বিদেশ ছুটতে হয়। বেশ ভালো লাগে তাদের ভালোবাসা পেতে। দর্শকদের এমন ভালোবাসা দেখে মনে হচ্ছে, আমি এখন আন্তর্জাতিক তারকা হয়ে গেছি।

রকস্টার জেমসের প্রসঙ্গ টেনে এই অভিনেতা বলেন, আমার উপস্থাপনায় আমাদের দেশের কিংবদন্তি তারকা জেমস ভাই গান পরিবেশন করবেন, এটা আমার জন্য অনেক বড় আনন্দের।

নগর বাউল’খ্যাত জেমস ছাড়াও এই আয়োজনে সংগীত পরিবেশন করবেন কণ্ঠশিল্পী প্রীতম হাসান, সাব্বির জামান, দোলা, তৌহিদ আফ্রিদিসহ অনেকে। এই আয়োজনে বাংলাদেশি শিল্পীদের পাশাপাশি লন্ডনের প্রবাসী শিল্পীরাও অংশ নেবেন। এ ছাড়াও ‘বাংলাদেশ ফেস্টিভ্যাল’-এ আয়োজন করা হয়েছে মেলার।

জায়েদ খান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সোনার চর’। গত ঈদে মুক্তি পায় এটি। এখনো সিনেমাটি প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে।

জায়েদ খান  


মন্তব্য করুন


কালার ইনসাইড

আমি সিঙ্গেল লাইফেই শান্তিতে আছি: জয়া আহসান

প্রকাশ: ০৩:৫৯ পিএম, ২৩ মে, ২০২৪


Thumbnail

দুই বাংলায় জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। বলিউডেও অভিষেক হয়েছে তার। তবে ক্যারিয়ার ও বিয়ে নিয়ে কি ভাবছেন? এবার সে বিষয়ে মুখ খুললেন অভিনেত্রী নিজেই। সম্প্রতি একটি অনুষ্ঠানে অংশ নিতে গিয়ে গণমাধ্যমের মুখোমুখি হন জয়া।

অভিনেত্রীর বিয়ে নিয়ে পরিকল্পনা কি জানতে চাইলে সাংবাদিকদের তিনি বলেন, আমি জীবনে কিছুই পরিকল্পনা করে করিনি। যদি মনে করি সিঙ্গেল থেকে ডাবল হতে চাই বা হওয়াটা দরকার, তাহলে হয়ে যাব। তবে এই মুহূর্তে তেমন কোনো ইচ্ছে আমার নেই। কারণ আমি সিঙ্গেল লাইফেই ভালো আছি, শান্তিতে আছি।

বিয়ের প্রসঙ্গে টেনে তিনি আরও বলেন, চারিদিকে যা দেখি তাতে মনে হয় বিয়ে নামক ইন্সটিউশনটা আসলে কতটুকু কাজ করছে? আমি এই ইন্সটিটিউশনের প্রতি শ্রদ্ধা রেখেই বলছি, আমার আপাতত বিয়ের কোনো পরিকল্পনা নেই।


সিঙ্গেল   লাইফ   শান্তি   জয়া আহসান  


মন্তব্য করুন


বিজ্ঞাপন