কালার ইনসাইড

পিয়ার কণ্ঠে রবীন্দ্র সঙ্গীত, গিটারে পরমব্রত

প্রকাশ: ০৮:১৮ এএম, ০২ এপ্রিল, ২০২৪


Thumbnail

পিয়া যে ভাল গান করেন, সেটা অজানা নয়। রবীন্দ্র সঙ্গীতে পারদর্শী পিয়ার রয়েছে একাধিক মিউজিক অ্যালবাম। সামাজিক কাজের পাশাপাশি পিয়া গানের চর্চাও করে থাকেন নিয়মিত। এবার বেডরুম থেকেই শনিবার রাতে গান শোনা গেল পরমপত্নীর।

গান কিংবা আড্ডায় মাঝে মাঝেই তাদের দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। শনিবার রাতেও সেরকমই ঘরোয়া মজলিশের আয়োজন করেছিলেন পরমব্রত। যেখানে মন খুলে গান গাইলেন পিয়া।

পিয়ার সঙ্গে গিটারে সঙ্গ দেন পরমব্রত। এদিন পিয়া পরেছিলেন কালো রঙের টি-শার্ট ও শর্টস আর পরমব্রতও পরেছিলেন সবুজ রঙের টি-শার্ট। হাতে ছিল গিটার। গিটারে সুর উঠতেই পিয়া গেয়ে উঠলেন রবি ঠাকুরের গান আমি কান পেতে রই।

পরমব্রত পিয়ার এই গানের ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, আমাদের শনিবারের আড্ডা এরকমই। পরম বেশ কিছু হ্যাশট্যাগও দিয়েছেন, যেখান থেকে জানা গেছে যে পিয়ার গাওয়া এই রবি ঠাকুরের গানটি পরমব্রতর প্রিয় গান। আর তাই বরের আবদারেই রাতে বেডরুমেই গান ধরেন পিয়া।

ভিডিওটি পোস্ট হতেই পিয়ার গানের প্রশংসায় ভরে যায় কমেন্ট বক্স। পিয়ার গানের প্রশংসার পাশাপাশি অনেক নেটিজেন পিয়া ও পরমব্রতর ভালো থাকা নিয়েও শুভেচ্ছা জানিয়েছেন।

একই ইন্ডাস্ট্রিতে কাজের সূত্রে তাদের বন্ধুত্ব গড়ে উঠেছিল। অনুপম রায়ের সূত্রেই তার স্ত্রীর সঙ্গে আলাপ হয়েছিল পরমব্রত চট্টোপাধ্যায়ের। কিন্তু গত কয়েক বছরে বদলে গিয়েছে সম্পর্কের সমীকরণ। পিয়ার সঙ্গে দাম্পত্য চুকেছে অনুপমের। সেই সম্পর্ক ভাঙার পিছনে উঠে এসেছে পরমব্রতর নাম। গত বছর নভেম্বরে অনুপমের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীকে বিয়ে করেন পরম। তারপর থেকে তার ভাগ্যে জুটেছে একাধিক কটাক্ষ।

তবে গত মাসের শেষে অনুপমের তৃতীয় বিয়ের খবর সামনে আসার পর নেটিজেনদের হাত থেকে কিছুটা রেহাই পেয়েছেন পরমব্রত। পরম জানিয়েছেন পরমব্রতর সঙ্গে তার কোনও তিক্ততা নেই। পরম ও অনুপম দুজনেই তাদের নতুন সংসার উপভোগ করছেন। নতুনভাবে পথচলা শুরু করেছেন তারা।


ভারত   পিয়া   পরমব্রত  


মন্তব্য করুন


কালার ইনসাইড

গৃহশিক্ষিকা আনা’কে দেখতে চান চিত্রনায়িকা মৌসুমী

প্রকাশ: ১১:১৭ এএম, ৩০ মে, ২০২৪


Thumbnail

এক সময়ে দেশীয় সিনেমার তুমুল জনপ্রিয় নায়িকা মৌসুমী। গত বছর অক্টোবর থেকে আমেরিকায় রয়েছেন তিনি। সেখানে মা মেয়ের সঙ্গে দারুণ সময় কাটছে তার। এদিকে দীর্ঘদিন স্ত্রী কাছে না থাকায় তাকে মিস করছেন স্বামী চিত্রনায়ক ওমর সানী।

তবে দূরে থেকে দেশ দেশের মানুষকে মিস করছেনকেয়ামত থেকে কেয়ামতখ্যাত নায়িকা। এদিকে মৌসুমী একজন বিশেষ মানুষকে খুঁজছেন। সেই মানুষটি হলেন তার গৃহশিক্ষিকাআনা মৌসুমী যখন রাজধানীর উইলস লিটল ফ্লাওয়ার স্কুলে পড়তেন, সেই সময় আনা মৌসুমীকে পড়াতে তার বাসায় আসতেন। আনা ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের একজন ছাত্রী। কিন্তু পরবর্তী সময়ে আনার সঙ্গে মৌসুমীর পরিবারের যোগাযোগ বন্ধ হয়ে যায়।

জীবনের পর্যায়ে এসে সেই শিক্ষিকার দেখা চান মৌসুমী। ব্যাপারে তিনি বলেন, ‘পড়াশোনায় আমি খুব ফাঁকিবাজ ছিলাম। কিন্তু আনা ম্যাডাম আমাকে খুব যত্ন করে পড়াতেন। তিনি আমাকে ভীষণ স্নেহ করতেন, আদর করতেন। তার সেই স্নেহ মায়া আজও ভীষণ মিস করি। খুব কাছে থেকে তাকে ছুঁয়ে দেখতে ইচ্ছা করে। মনে হয় তার দেখা পেলে আমি হারিয়ে যাওয়া ছোটবেলাটা ফিরে পাব। মাঝেমধ্যে মনে হয় তিনি বেঁচে থাকলে নিশ্চয়ই আমার সঙ্গে দেখা হবে। দেখা হলে হয়তো জড়িয়ে ধরে আমি খুব করে কেঁদেও ফেলতে পারি। জানি না জীবনে আর কোনোদিন আনা ম্যাডামের সঙ্গে দেখা হবে কি না। তবে আমি দোয়া করি আনা ম্যাডাম যেখানেই থাকুন, ভালো থাকুন।


গৃহশিক্ষিকা   চিত্রনায়িকা মৌসুমী  


মন্তব্য করুন


কালার ইনসাইড

শুভ জন্মদিন কিংবদন্তি অভিনেতা হুমায়ুন ফরীদি

প্রকাশ: ০৪:৩৭ পিএম, ২৯ মে, ২০২৪


Thumbnail

কিংবদন্তি অভিনেতা হুমায়ুন ফরীদির জন্মদিন আজ। বেঁচে থাকলে আজ নিজের ৭২তম জন্মদিন উদযাপন করতেন তিনি।

১৯৫২ সালের এই দিনে ঢাকার নারিন্দায় তিনি জন্ম গ্রহণ করেন কিংবদন্তী এ অভিনেতা। জন্ম ঢাকায় হলেও শৈশব-কৈশোর তার কেটেছে ঢাকায় বাইরে। বাবার চাকরির সুবাদে ঘুরতে হয়েছে মৌলভীবাজার, ব্রাহ্মণবাড়িয়া, চাঁদপুর, কিশোরগঞ্জ, মাদারীপুরসহ আরও অনেক জেলায়। যে কারণে প্রাথমিক থেকে উচ্চ মাধ্যমিকের পড়াশোনাও হয়েছে তার বিভিন্ন জেলার বিভিন্ন স্কুলে।

চাঁদপুর সরকারি কলেজ থেকে এইচএসসি শেষ করেন ১৯৭০ সালে। স্বাধীনতার পর অর্থনীতি নিয়ে ভর্তি হন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে। সেখান থেকে প্রথম শ্রেণিতে প্রথম স্থান অধিকার করে অনার্স সম্পন্ন করেন।

বিশ্ববিদ্যালয় জীবনে নাট্যজন সেলিম আল দীনের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে হুমায়ুন ফরীদির। ১৯৭৬ সালে সেলিম আল দীনের এর উদ্যোগে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে শুরু হয় নাট্যোৎসব। এই উৎসবে ফরীদির নিজের রচনায় এবং নির্দেশনায় মঞ্চস্থ হয় ‘আত্মস্থ ও হিরন্ময়ীদের বৃত্তান্ত’ নামে একটি নাটক। যা ওই সময় নাটকটি সেরা হিসেবে বিবেচিত হয়েছিল।এরপর মঞ্চ, টেলিভিশন ও চলচ্চিত্র- তিন মাধ্যমেই দাপিয়ে বেড়ান এই গুণী অভিনেতা। তিন দশকের বর্ণিল ক্যারিয়ারে তিনি উপহার দিয়েছেন অনেক জনপ্রিয় নাটক ও চলচ্চিত্র।

‘মাতৃত্ব’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য ২০০৪ সালে সেরা অভিনেতা শাখায় জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পান এ অভিনেতা। ব্যক্তিগত জীবনে প্রথমে ফরিদপুরের মেয়ে মিনুকে বিয়ে করেন ফরীদি। সেই ঘরে দেবযানি নামে মেয়ে রয়েছে তাদের। পরে তিনি বিয়ে করেন নন্দিত অভিনেত্রী সুবর্ণা মুস্তাফাকে। ২০০৮ সালে সেই বিয়েও বিচ্ছেদ হয়ে যায়। 


শুভ জন্মদিন   অভিনেতা   হুমায়ুন ফরীদি  


মন্তব্য করুন


কালার ইনসাইড

শিল্পী সমিতির হস্তক্ষেপে তমা-মিষ্টির দ্বন্দ্বের সমাধান

প্রকাশ: ০৮:১৮ এএম, ২৯ মে, ২০২৪


Thumbnail

সময়ের আলোচিত নাম চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। পেশায় একজন দন্ত চিকিৎসকও তিনি। সম্প্রতি আরেক নায়িকা তমা মির্জা এক মন্তব্যের জেরে মিষ্টিকে ১০ কোটি টাকার আইনি নোটিশ দিয়েছিলেন।

যদিও মিষ্টি দাবি করেন তমা মির্জাকে নিয়ে তিনি কোনো মন্তব্য করেননি এবং তার কোনো প্রমাণও নেই। তবে তার বিরুদ্ধে আইনি নোটিশের কারণে ক্যারিয়ারে প্রভাব পড়েছে মিষ্টির। এরপর তমার বিরুদ্ধে ২০ কোটি টাকার আইনি নোটিশ পাঠান এই সুন্দরী।

ঘটনাটি শেষ পর্যন্ত বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি পর্যন্ত পৌঁছায়। মঙ্গলবার (২৮ মে) সভাপতি মিশা সওদাগরের সভাপতিত্বে সমিতির কার্যালয়ে তমা-মিষ্টিকে নিয়ে বৈঠক হয়। সেখানে দুজনকে মিলিয়ে দেওয়া হয়।

সময় মিশা সওদাগর বলেন, আগের ঘটে যাওয়া বিষয়টি ঠিক হয়নি। তারা দুজন নিজেদের ভুল বুঝতে পেরেছে। শিল্পী সমিতির মাধ্যমে এই দ্বন্দ্বের সমাধান হয়েছে।

একই সুরে মিষ্টি জান্নাত বলেন, তমা আপু আমার খুব কাছের। ভুল বোঝাবুঝির কারণে এমন হয়েছে। আসলে কিছু ইউটিউবারদের কারণে এই ভুল বোঝাবুঝি। আশা করব, ভবিষ্যতে ইউটিউবাররা আর উদ্ভট ক্যাপশন দেবেন না।

চিত্রনায়িকা তমা মির্জা বলেন, আমরা সবাই শিল্পী। আমরা সবাই এক। আমাদের অভিভাবক শিল্পী সমিতি। তাদের মাধ্যমে পুরো বিষয়টির সুন্দর সমাধান হয়েছে।


শিল্পী সমিতি   হস্তক্ষেপ   তমা   মিষ্টি  


মন্তব্য করুন


কালার ইনসাইড

ব্রহ্মানন্দম যত টাকার মালিক

প্রকাশ: ১০:১০ পিএম, ২৮ মে, ২০২৪


Thumbnail

কাউকে কাঁদানো খুব সহজ হলেও হাসানোর কাজটা বেশ কঠিন। আর সেই কাজটি করেই দর্শকদের ভালোবাসা কুড়িয়েছেন দক্ষিণী অভিনেতা ব্রহ্মানন্দম। পাশাপাশি হয়েছেন কোটি কোটি টাকার মালিক।

ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের এক প্রতিবেদনে জানা যায়, শুধুমাত্র কমেডি করেই ভারতের নয় তারকা বনে গেছেন কোটি কোটি টাকার মালিক। ২০২৪ সালে করা তালিকায় যার মধ্যে প্রায় ৫০০ কোটি টাকার সম্পদ নিয়ে শীর্ষে রয়েছেন ব্রহ্মানন্দম। এছাড়া দ্বিতীয় অবস্থানে কপিল শর্মা (প্রায় ২৮০ কোটি টাকা) ও তৃতীয় অবস্থানে রয়েছেন জনি লিভার (প্রায় ২৭৭ কোটি টাকা)।

এর বাইরে আলি আসগরের রয়েছে প্রায় ৩৪ কোটি টাকা, কিকু শারদার ৩৩ কোটি, কৃষ্ণা অভিষেকের প্রায় ৩০ কোটি, ভারতী সিংয়ের প্রায় ২৩ কোটি ও সুনীল গ্রোভারের রয়েছে প্রায় ২১ কোটি টাকার সম্পদ।

অভিনেতা ব্রহ্মানন্দম  


মন্তব্য করুন


কালার ইনসাইড

অনন্ত-রাধিকার দ্বিতীয় প্রাক-বিবাহ অনুষ্ঠানে গাইবেন শাকিরা!

প্রকাশ: ১১:২৮ এএম, ২৮ মে, ২০২৪


Thumbnail

অনন্ত-রাধিকার বিয়ে আগামী জুলাই মাসের ১২ তারিখ। এর আগে গত মার্চে প্রি-ওয়েডিং অনুষ্ঠান ভারতে অনুষ্ঠিত হলেও এবার প্রাক-বিবাহ অনুষ্ঠান হবে ইতালিতে। গুঞ্জন আছে, ভারতের শীর্ষ ধনী মুকেশ আম্বানি ও শিল্পপতি বীরেন মার্চেন্টের পুত্র-কন্যাদ্বয়ের প্রি-ওয়েডিং পাটিংতে মঞ্চ কাঁপাতে পারেন বিখ্যাত তারকা শাকিরা।

২৮ মে থেকে ৩০ মে পর্যন্ত চলা এই অনুষ্ঠানে শুধু শাকিরাই নয়, স্টেজ মাতাতে পারেন ডুয়া লিপা আর রহমান।

ভারতের আনন্দবাজার পত্রিকার এক তথ্য মতে, শাকিরা মঞ্চে অনুষ্ঠানের জন্য পারিশ্রমিক হিসেবে নিচ্ছেন ৭৫ কোটি রুপি। এছাড়াও প্রি-ওয়েডিং সেলিব্রেশনে সপরিবার শাহরুখ খানকে আমন্ত্রণ জানানো হবে। আমন্ত্রিতদের তালিকায় থাকবেন সালমান খানও। এছাড়াও রণবীর-আলিয়া, রণবীর-দীপিকা, নিক-প্রিয়াঙ্কা, সিদ্ধার্থ-কিয়ারা জুটি হাজির থাকবেন এই অনুষ্ঠানে।

জানা গেছে, প্রি-ওয়েডিং এ প্রায় ৬ শতাধিক অতিথিকে নিয়ে দক্ষিণ ফ্রান্স থেকে পাড়ি দেবে একটি বিলাসবহুল জাহাজ। এবং দীর্ঘ পথ পাড়ি দিয়ে ইতালিতে ফিরবে সেই জাহাজ। দক্ষিণ ফ্রান্সের যে বিলাসবহুল জাহাজে অনন্ত এবং রাধিকার প্রাক্-বিবাহ অনুষ্ঠান আয়োজন করা হবে, তা আদতে একটি ভাসমান প্রাসাদ। যে কোনও বিলাসবহুল হোটেলকে টেক্কা দিতে পারে এই ক্রুজ।


অনন্ত আম্বানি   রাধিকা মার্চেন্ট   শাকিরা   প্রাক বিবাহ  


মন্তব্য করুন


বিজ্ঞাপন