কালার ইনসাইড

মিকার পথে হেঁটেছেন তাঁরাও

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৭:৪৫ পিএম, ০৮ ডিসেম্বর, ২০১৮


Thumbnail

যৌন হয়রানির অভিযোগে ভারতীয় সংগীতশিল্পী মিকা সিং গতকাল শুক্রবার দুবাই থেকে গ্রেপ্তার হয়েছেন। ব্রাজিলীয় এক মডেল তরুণীকে অশ্লীল ছবি পাঠানোর দায়ে তাঁকে শ্রীঘরে থাকতে হয়। অবশ্য ভারতীয় দূতাবাসের হস্তক্ষেপে গতকাল রাতে মুচলেকা দিয়ে ছাড়া পান তিনি। মিকার মতো বলিউডের আরও কয়েকজন সংগীতশিল্পীও জড়িয়েছেন যৌন হয়রানির অভিযোগে। এমন কয়েকজনের সম্পর্কে জানা যাক-

মহন্ত পাপন

চলতি বছরের ২২ ফেব্রুয়ারি  ‘ভয়েস অব ইন্ডিয়া কিডস’ নামক রিয়্যালিটি শো-তে এক সংখ্যালঘু কিশোরীর ঠোঁটে চুমু খান বলে অভিযোগ উঠেছিল পাপনের বিরুদ্ধে।  তিনি ছিলেন ওই শো-এর বিচারক। ওইদিন সেটে ক্ষুদে প্রতিযোগীদের নিয়ে হোলি উৎসব পালন করছিলেন সবাই। মুহূর্তটি ফেসবুকে লাইভ করা হয়। সে সময় মজার ছলে এক সংখ্যালঘু কিশোরীকে প্রকাশ্যে চুমু খান পাপন। লাইভ ভিডিও দেখে পাপনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে অভিযোগ দায়ের করেন সেখানকার সুপ্রিম কোর্টের এক আইনজীবী। তবে পাপনের আইনজীবী দাবী করেন, নেহাত মজার ছলে স্নেহবশত কিশোরীকে চুমু খেয়েছেন তিনি।

অভিজিৎ ভট্রাচার্য্য

কলকাতার একটি পানশালায় এক বিমানবালাকে যৌন হয়রানির অভিযোগ উঠে বলিউডের জনপ্রিয় গায়ক অভিজিতের বিরুদ্ধে। চলতি বছরের ৯ অক্টোবর চলমান ‘হ্যাশট্যাগ মি টু’ আন্দোলনকে কেন্দ্র করে এমন অভিযোগ সামনে আনেন ওই বিমানবালা। তিনি জানান, প্রায় ২০ বছর আগে কলকাতার এক পানশালায় তাঁকে জোর করে চুমু খাওয়ার চেষ্টা করেন এবং কানের মধ্যে বাজেভাবে স্পর্শ করতে থাকেন অভিজিৎ। এমন অভিযোগ অবশ্য ধুলোয় উড়িয়ে দেন সুন না সুন না, চাঁদ তারে, তওবা তুমহারে ইয়ে ইশারে, চুরনি চুরনি, ওলে ওলে’সহ বহু জনপ্রিয় গানের এই শিল্পী।

কৈলাস খের

কৈলাস খেরও যৌন হয়রানির অভিযোগ থেকে বাদ পড়েননি। ভারতের এক নারী আলোকচিত্রী ‘হ্যাশট্যাগ মি টু’-তে তুলে ধরেছেন কৈলাসের কেলেঙ্কারির কথা। ওই নারী আরেক নারী সাংবাদিকের সঙ্গে কৈলাসের সাক্ষাৎকার নিতে তাঁর বাড়িতে যান। সাক্ষাৎকারের একপর্যায়ে নাকি কৈলাস দু’জনের মাঝখানে এসে বসেন এবং উরুতে বাজেভাবে হাত বোলাতে থাকেন।

বাংলা ইনসাইডার/ এইচপি                                                  



মন্তব্য করুন


কালার ইনসাইড

এবার শরিফুল রাজের নায়িকা স্বস্তিকা মুখার্জি

প্রকাশ: ০২:৫৬ পিএম, ১৫ মে, ২০২৪


Thumbnail

এবার শরিফুল রাজের নায়িকা হচ্ছেন পশ্চিমবঙ্গের অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। গত সেপ্টেম্বরে নির্মাতা হিমু আকরাম তার সিনেমা ‘আলতাবানু কখনো জোছনা দেখেনি’র নায়িকা হিসেবে স্বস্তিকার নাম ঘোষণা করেছিলেন। কিন্তু এই অভিনেত্রীর বিপরীতে কে অভিনয় করবেন, তা জানাননি। অবশেষে জানা গেল নায়কের নাম।

সিনেমাটিতে স্বস্তিকার বিপরীতে অভিনয় করবেন রাজ। তবে বিষয়টি নিয়ে এখনই কথা বলতে নারাজ নির্মাতা। আর রাজের বিষয়টি নিশ্চিত করেছে প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়া। প্রযোজনা সংস্থার সূত্রে, স্বস্তিকার বিপরীতে শরিফুল রাজ চূড়ান্ত। ইতোমধ্যে সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এখন দিন-তারিখ দেখে শুটিংয়ে নামার অপেক্ষা।

এদিকে বহু নাটক নির্মাণ করেছেন হিমু আকবর। এবার নিজের গল্পেই প্রথম সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন তিনি। চিত্রনাট্য লিখেছেন হিমু আকরাম, মোহাম্মদ নাজিম উদ দৌলা ও মোহাম্মদ নাজিম উদ্দিন।

সৈয়দপুর, সুন্দরবন, রাজেন্দ্রপুরের শালবনে এর দৃশ্যধারণ হবে বলে জানা গেছে। তারকাবহুল এই সিনেমায় স্বস্তিকা-রাজের পাশাপাশি ইরেশ যাকের, মামুনুর রশীদ, সোহেল মণ্ডলসহ অনেকেই অভিনয় করবেন।


শরিফুল রাজ   নায়িকা   স্বস্তিকা মুখার্জি  


মন্তব্য করুন


কালার ইনসাইড

মৃণালের চরিত্রে বাংলাদেশের চঞ্চল চৌধুরী

প্রকাশ: ০২:২৩ পিএম, ১৫ মে, ২০২৪


Thumbnail

মৃণাল সেনের অন্যতম আলোচিত সিনেমা ‘পদাতিক’। সত্তরের দশকে মুক্তি পাওয়া এ সিনেমার নামে তৈরি হয়েছে মৃণাল সেনের বায়োপিক। বানিয়েছেন সৃজিত মুখার্জি। এতে মৃণালের চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশের চঞ্চল চৌধুরী। সিনেমাটির টিজার প্রকাশ পেয়েছে ১৪ মে। যেখানে প্রথম ঝলকেই চমকে দিয়েছেন এ অভিনেতা।

১ মিনিট ৩৭ সেকেন্ডের টিজারের শুরুতেই দেখানো হয় রবীন্দ্রনাথ ঠাকুরকে চির বিদায় জানানো হচ্ছে। গলায় মালা দিয়ে শ্মশান ঘাটের দিকে নেওয়া হচ্ছে। হাজারো মানুষের ভিড়ে সেখানে উপস্থিত আছেন মৃণাল সেন। যার চরিত্রে দেখা গেছে চঞ্চল চৌধুরীকে।

টিজার অল্প সময়ের হলেও, নির্মাতা সৃজিত বার্তা দিয়েছেন বিপ্লব, বিদ্রোহ, সংসার, জীবন ও সিনেমার। এতে অল্প সময়েই মুগ্ধ করেছেন চঞ্চল। ‘পদাতিক’-এ মৃণালের স্ত্রী গীতা সেনের চরিত্রে অভিনয় করবেন মনামী ঘোষ। পরিচালকের ছেলে কুণাল সেনের চরিত্রে দেখা যাবে সম্রাট চক্রবর্তীকে। এ ছাড়া যুবক মৃণালের চরিত্রে দেখা যাবে কোরক সামন্তকে। সিনেমাটি এ বছর মুক্তির কথা রয়েছে।


মৃণাল   বাংলাদেশ   চঞ্চল চৌধুরী  


মন্তব্য করুন


কালার ইনসাইড

কান চলচ্চিত্র উৎসবে চোখ ধাঁধানো লুকে ভাবনা

প্রকাশ: ১২:০৬ পিএম, ১৫ মে, ২০২৪


Thumbnail

‘কান চলচ্চিত্র উৎসব’ বিশ্বের শোবিজ অঙ্গনের অন্যতম বড় চলচ্চিত্র উৎসব। দক্ষিণ ফ্রান্সের রিজোর্ট শহর কান-এ প্রতি বছর সাধারণত মে মাসে এই উৎসব হয়ে থাকে। এই উৎসবের ৭৭তম আসরের পর্দা উঠেছে।

১২ দিনব্যাপী আনন্দঘন পরিবেশে তারকাদের এ মিলনমেলা চলবে ২৫ মে পর্যন্ত। এ উপলক্ষ্যে হলিউড-বলিউডসহ বিশ্বের নামিদামি তারকায় ভরে ওঠে কান শহর। প্রথমবারের মতো এবার কান চলচ্চিত্র উৎসবে গিয়েছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী আশনা হাবিব ভাবনা।

ভাবনা বুধবার (১৫ মে) নিজের ভেরিফায়েড ফেসবুক আইডিতে ছবি পোস্ট করেছেন। যেখানে তাকে নজরকাড়া পোশাক ও চোখ ধাঁধানো অভিনব লুকে দেখা গেছে। ভাবনার সেই পোস্টে অভিনন্দন জানিয়েছেন ভক্ত-অনুরাগীরা। পুরো সাজে রয়েছে স্নিগ্ধ আমেজ। কারুকাজ করা নীল রঙের শাড়িতে অভিনেত্রীকে বেশ আকর্ষণীয় দেখাচ্ছে।


কান চলচ্চিত্র   ভাবনা  


মন্তব্য করুন


কালার ইনসাইড

লোকসভা নির্বাচনে চমক বিজেপি প্রার্থী কঙ্গনার সম্পদের খতিয়ান

প্রকাশ: ১০:৫৩ এএম, ১৫ মে, ২০২৪


Thumbnail

এবারের লোকসভা নির্বাচনের অন্যতম চমক ছিলেন হিমাচলের মান্ডি লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী কঙ্গনা রানাওয়াত। ১৪ মে তিনি তার মনোনয়নপত্র জমা দিয়েছেন।

কঙ্গনা রানাওয়াত ২০২২-২৩ অর্থবছরে মোট ৪ কোটি ১২ লাখ ৯৫ হাজার ৭৭০ টাকা আয় করেছেন। ২০২১-২২ অর্থবছরে তিনি ১২ কোটি ৩০ লাখ ৯২ হাজার ১২০ টাকা আয় করেছিলেন। 

তার দেওয়া সম্পত্তির খতিয়ান অনুযায়ী বলিউডের কুইনের কাছে এখন ২ লাখ টাকা আছে। দুটি মার্সিডিজ এবং একটি বিএমডব্লিউ গাড়ি আছে। বর্তমানে তার এই বিএমডব্লিউর বাজার দর ৯৮ লাখ ২৫ হাজার ৩৫৬ টাকা। তার একটি মার্সিডিজ বেঞ্জের দাম ৫৮ লাখ ৬৫ হাজার ৭৭১ টাকা। আরেকটি মার্সিডিজের দাম ৩ কোটি ৯১ লাখ ২২ হাজার ৭১৮ টাকা। এছাড়া তার একটি স্কুটিও আছে, যার মূল্য ৫৩ হাজার ৮২৭ টাকা।

প্রায় পাঁচ কোটি টাকার সোনার গহনা আছে কঙ্গনার। ৫০ লাখ টাকার রুপার গহনা, ৩ কোটি টাকার হিরা আছে কঙ্গনার। ফলে কঙ্গনা রানাওয়াতের মোট অস্থাবর সম্পত্তির মূল্য ২৮ কোটি ৭৩ লাখ ৪৪ হাজার ২৩৯ টাকা ৩৬ পয়সা।

কঙ্গনা রানাওয়াতের মানালিতে একটি, মুম্বাইতে একটি এবং চণ্ডীগড়ে চারটি বাড়ি আছে। তার এই বাড়িগুলোর দাম যথাক্রমে ২১ কোটি ৭৮ লাখ ৫৬০ টাকা, ২ কোটি ৫০ লাখ টাকা, ৫৫ লাখ টাকা, ৭৫ লাখ টাকা, ৫৮ লাখ টাকা এবং ৫৮ লাখ টাকা।

তবে তার নামে যে বিপুল সম্পত্তি আছে সেটাই নয়। কঙ্গনা রানাওয়াতের মাথায় কিন্তু বিপুল ঋণের বোঝাও আছে। কঙ্গনার মোট ঋণ ১৭ কোটি ৩৮ লাখ ৮৬ হাজার ৬৮১ টাকা।


লোকসভা   নির্বাচন  


মন্তব্য করুন


কালার ইনসাইড

শিল্পী সমিতির নির্বাচন বাতিল চেয়ে নায়িকা নিপুণের রিট

প্রকাশ: ১০:১২ এএম, ১৫ মে, ২০২৪


Thumbnail

ফলাফল বাতিল করে চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন নির্বাচন দাবি করেছেন পরাজিত সম্পাদক প্রার্থী নায়িকা নিপুণ আক্তার। ফলাফল বাতি চেয়ে তিনি এ বিষয়ে হাইকোর্টে একটি রিট দায়ের করেছেন।

বিচারপতি নাইমা হায়দারের নেতৃত্বাধীন হাইকোর্ট বেঞ্চে এই রিটের শুনানি হবে। ডেপুটি অ্যাটর্নি জেনারেল অমিত দাশ গুপ্ত এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে গত ২০ এপ্রিল চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২০২৬ মেয়াদের নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে নতুন সভাপতি নির্বাচিত হন অভিনেতা মিশা সওদাগর এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হন অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল।

 সভাপতি পদে মিশা সওদাগর ২৬৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মাহমুদ কলি পেয়েছেন ১৭০ ভোট। সাধারণ সম্পাদক পদে মনোয়ার হোসেন ডিপজল পেয়েছেন ২২৫। ১৬ ভোট কম (২০৯) পেয়েছেন তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অভিনেত্রী নিপুণ আক্তার ।


শিল্পী   সমিতি   নির্বাচন   রিট  


মন্তব্য করুন


বিজ্ঞাপন