কালার ইনসাইড

বয়ফ্রেন্ডকে নজরদারি রাখতে বোরকায় ফারিয়া

প্রকাশ: ০৫:২০ পিএম, ১৭ সেপ্টেম্বর, ২০২২


Thumbnail বয়ফ্রেন্ডকে নজরদারি রাখতে বোরকায় ফারিয়া

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ফারিয়া শাহরিন। ‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিকে ‘অন্তরা’ চরিত্রে অভিনয় করে যিনি বেশ আলোচিত হয়েছেন। হঠাৎ সামাজিকমাধ্যম ফেসবুকে শেয়ার করা ছবিতে বোরকা পরা অবস্থায় দেখা যায় তাকে। জানা যায়, ফারিয়ার বোরকা পরার কারণ বয়ফ্রেন্ডের নজরদারি করা।

তার এই নজরদারি বাস্তবে নয়। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) ‘চিরকুমার’ নামের ধারাবাহিক নাটকের কাজ শুরু করেছেন ফারিয়া শাহরিন। এটি নির্মাণ করছেন তরুণ নির্মাতা তুহিন হোসেন। এতে ফারিয়ার বিপরীতে রয়েছেন আরশ।  

‘চিরকুমার’-এ নিজের চরিত্র প্রসঙ্গে ফারিয়া বলেন, এই নাটকের গল্পটা অনেক মজার। আজকে যেমন বোরকা পরেছি বয়ফ্রেন্ড যাতে আমাকে চিনতে না পারে। বোরকা পরে একটা দৃশ্যে বয়ফ্রেন্ডকে হাতেনাতে ধরে ফেলি। বয়ফ্রেন্ড্রের জন্য কোন লেভেলের পাগলামি করতে পারি সেটাই দেখা যাবে নাটকে। আমার বিশ্বাস দর্শক নাটকটি পছন্দ করবেন।

নাটকটিতে আরো অভিনয় করেছেন শরাফ আহমেদ জীবন ও মারজুক রাসেল এবং সালাউদ্দিন লাভলুসহ অনেক। শিগগিরই এনটিভিতে ধারাবাহিকটির প্রচার শুরু হবে।

ব্যাচেলর পয়েন্ট   অন্তরা  


মন্তব্য করুন


কালার ইনসাইড

ধোনির বন্ধুর প্রেমে মজলেন কৃতি শ্যানন

প্রকাশ: ০৭:২৯ পিএম, ১২ মে, ২০২৪


Thumbnail

প্রেমে পড়েছেন বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন। বলিপাড়ার অন্দর মহলে শোনা যাচ্ছে, মহেন্দ্র সিং ধোনির ঘনিষ্ঠ বন্ধুর প্রেমেই নাকি মজেছেন তিনি।

জানা গেছে, কৃতির প্রেমিক লন্ডনের সফল শিল্পপতি কবীর বহিয়া। ঘটনাচক্রে হার্দিক পান্ডিয়ারও ভালো বন্ধু কবীর। সম্প্রতি একটি মাইক্রো ব্লগিং সাইটে ছড়িয়ে পড়ে কৃতি-কবীরের কয়েকটি ছবি।

সেখানে দেখা যায়, লন্ডনে জমিয়ে দোল উদযাপন করছেন এই জুটি। কবীরের বাবা লন্ডনের প্রথম সারির শিল্পপতি বলে জানা গেছে।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমের এক সাক্ষাৎকারে কৃতি বলেন, আমার সঙ্গীকে এই রকম হতে হবে, ওই রকম হতে হবে এগুলো কী? দুজনের সবকিছু একই হতে হবে এমন তো কোনো মানে নেই।

অভিনেত্রী আরও বলেন, সঙ্গীকে কী রকম হতে হবে সেটা বলার অর্থ তার ওপর চাপ সৃষ্টি করা। যার সঙ্গে ঘণ্টার পর ঘণ্টা মন খুলে কথা বলা যায়, যার জন্য হাসতে পারা যায় সেই আসল সঙ্গী। অবশ্যই আমার কাজের প্রতি শ্রদ্ধাশীল হতে হবে তাকে। কোনো রকম ভণিতা ছাড়াই ভেতরের যে আসল মানুষটাকে দেখতে পাবে আমার কাছে সেই আদর্শ সঙ্গী।

বর্তমানে কৃতির ঝুলিতে রয়েছে দুটি হিট সিনেমা। শিগগিরই ‘দো পাত্তি’ সিনেমার মাধ্যমে প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করবেন তিনি। তবে কি পেশার সঙ্গে এবার ব্যক্তিগত জীবনও খানিক গুছিয়ে নিচ্ছেন অভিনেত্রী? এমন প্রশ্ন রীতিমতো ঘুরপাক খাচ্ছে তার ভক্তদের মনে। এদিকে সম্পর্কের গুঞ্জন নিয়েও এখনও কৃতির তরফ থেকে কোনো বিবৃতি মেলেনি।

বলিউড   কৃতি শ্যানন  


মন্তব্য করুন


কালার ইনসাইড

বিশ্ব মা দিবসে সুখবর দিলেন ফারিয়া

প্রকাশ: ০৪:২৮ পিএম, ১২ মে, ২০২৪


Thumbnail

বিশ্ব মা দিবসেই ভক্তদের সুখবর দিলেন ফারিয়া শাহরিন। সামাজিক যোগাযোগমাধ্যমে জানালেন, মা হতে যাচ্ছেন তিনি। ২০২১ সালের ফেব্রুয়ারিতে দীর্ঘদিনের প্রেমিক মাহফুজ রায়ানের সঙ্গে বাগদান হয় তার। এরপর গত বছরের জুলাইতে অভিনেত্রীর চার বছরের প্রেমের পরিণয় ঘটে। বিয়ে করেন তারা।

রোববার (১২ মে) বিশ্ব মা দিবসেই নিজের মা হওয়ার খবরটি ভক্তদের সঙ্গে শেয়ার করলেন ফারিয়া। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন— ‘বিসমিল্লাহ। হ্যাপি মাদারস ডে টু মি।’

ফারিয়ার কাছ থেকে এমন খবর পেয়ে বিনোদন অঙ্গনে তার বন্ধু-শুভাকাঙ্ক্ষীরা অভিনন্দন ও শুভকামনা জানিয়েছেন তাকে।

ফেসবুকে বিয়ের আনুষ্ঠানিকতার খবর জানালেও এ নিয়ে কোনো কথা বলেননি ফারিয়া। তবে বাগদানের পর দেশের একটি গণমাধ্যমে অভিনেত্রী জানিয়েছিলেন, দীর্ঘদিন ধরেই রায়ানের সঙ্গে পরিচয় তার। চার বছর প্রেমের পর দুই পরিবারের সম্মতিতেই বাগদান সেরেছেন তারা।

২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানার্সআপ হয়েছিলেন ফারিয়া। এরপর শুরু হয় তার শোবিজ যাত্রা। একটি মুঠোফোন কোম্পানির ‘কথা দিলাম’ প্যাকেজের বিজ্ঞাপনচিত্র বাড়িয়ে দেয় তার পরিচিতি। অভিনয় করেছেন চলচ্চিত্রেও।

দুটি ধারাবাহিকে অভিনয় করেছিলেন ফারিয়া। একটি ‘দৈনিক তোলপাড়’ ও দ্বিতীয়টি ‘এয়ারকম’। কাজল আরেফিন অমি পরিচালিত ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে অন্তরা চরিত্রে অভিনয় করে আলোচিত হন ফারিয়া।

ফারিয়া শাহরিন  


মন্তব্য করুন


কালার ইনসাইড

ভালো থাকুক পৃথিবীর সকল মা: পূজা চেরি

প্রকাশ: ০৩:০২ পিএম, ১২ মে, ২০২৪


Thumbnail

কয়েক মাস আগেই মা হারিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী পূজা চেরি। মা হারানোর ব্যথা এখনো ভুলতে পারেননি । বিশ্ব মা দিবসে মায়ের শূন্যতা ও একরাশ অভিমান নিয়ে নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে পোস্ট করেছেন তিনি।

পোস্টে মায়ের সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করে পূজা লিখেছেন, ‘ভালো থাকুক পৃথিবীর সকল মা। মামুনি দেখেছো? তুমি কি পচা কাজ করেছো, সকালে ঘুম থেকে উঠেই অঝরে চোখ থেকে জল পরতে দিলে !! সারাজীবনই তো এই জল পরবে গো মা। কি করে থামাবো? উফ খুব কষ্ট হচ্ছে মামুনি। আর লিখতে পারছি না, বুকটা ফেটে যাচ্ছে। ভালো থেকো মামুনি আর মনে রেখো তোমার হাতের লাঠিটা অনেক মিস করি অনেক অনেক অনেক।’

পেইজের পাশাপাশি ফেসবুক আইডিতেও একটি পোস্ট দিয়েছেন তিনি। এতে লিখেছেন, ‘আমি তো এতো ভেঙ্গে পরার মতো মেয়ে না। তবে আজকে কেন এতো ভেঙ্গে পড়ছি। ভালো থাকুক পৃথিবীর সকল মা।’ চলতি বছরের ২৪ মার্চ সকালে মিরপুরের নিজ বাসায় মৃত্যুবরণ করেন পূজা চেরির মা ঝর্ণা রায়। 


পৃথিবী   মা   পূজা চেরি  


মন্তব্য করুন


কালার ইনসাইড

নিজেকে সোনাক্ষীর মা দাবি বলিউড অভিনেত্রী রেখার

প্রকাশ: ১২:৫৫ পিএম, ১২ মে, ২০২৪


Thumbnail

বর্তমানে ব্যস্ত সময় পার করছেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। সর্বশেষ সিনেমা ডাবল এক্সএলের পর ওয়েব সিরিজ 'হীরামান্ডি: দ্য ডায়মন্ড বাজার' এ ফরিদান ও তার মা রেহানার দ্বৈত চরিত্রে অভিনয় করে প্রশংসা কুড়াচ্ছেন।

বিখ্যাত অভিনেত্রী রেখা সম্প্রতি এক অনুষ্ঠানে সোনাক্ষীর অভিনয়ের প্রশংসা করে নিজেকে সোনাক্ষীর দ্বিতীয় মা বলে অভিহিত করেছেন। সোনাক্ষীর মাকে রেখা বলেন, ও আমার মেয়ে, আপনার মেয়ে নয়।

পিঙ্কভিলায় এক সাক্ষাৎকারে সোনাক্ষী জানান, 'হীরামান্ডি: দ্য ডায়মন্ড বাজার'- এর প্রিমিয়ারের সময় রেখা তার কাজের প্রশংসা করেছিলেন। এমনকি রেখা নিজেকে তার দ্বিতীয় মা হিসেবেও বলেন।’

রেখার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সোনাক্ষী বলেন, ‘রেখা ব্যক্তি হিসাবে অনেক সুন্দর। তার মতো একজনের কাছ থেকে মেয়ে ডাক শুনতে অবাক লেগেছে।’


সোনাক্ষী   রেখা  


মন্তব্য করুন


কালার ইনসাইড

মুক্তির আগেই আইন ভঙ্গ করেছে তুফান

প্রকাশ: ১১:৪৩ এএম, ১২ মে, ২০২৪


Thumbnail

ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খানের বিগ বাজেটের সিনেমা ‘তুফান’ মুক্তি পাবে আসন্ন ঈদুল আজহায়। মুক্তির আগেই পুরোদমে চলছে এই ছবির শুটিং। ইতোমধ্যেই প্রকাশ পেয়েছে তুফানের পোস্টার ও টিজার। যা বেশ সাড়া ফেলেছে দর্শকদের মাঝে।

তবে এরই মধ্যে আইন ভঙ্গের অভিযোগ উঠেছে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠানের বিরুদ্ধে। নিয়মনীতির তোয়াক্কা না করেই এগিয়ে যাচ্ছে ‘তুফান’ এমনটাই দাবি করছেন বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড।

কয়েকদিন আগেই প্রকাশ পেয়েছে ‘তুফান’ ছবির টিজার। সিনেমাটির বিরুদ্ধে অভিযোগ, সেন্সর ছাড়পত্র বিহীন টিজার প্রেক্ষাগৃহে প্রদর্শন করা হয়েছে। বিষয়টি নিয়ে গণমাধ্যমে কথা বলেছেন সেন্সর বোর্ডের ভাইস চেয়ারম্যান খালেদা বেগম। তিনি জানান, সেন্সর বোর্ডের অনুমতি ছাড়াই নারায়ণগঞ্জে ‘গুলশান’ সিনেমা হলে গতকাল ১০ মে দুপুর ১২টার শোতে দেখানো হয় ‘তুফান’ সিনেমার টিজার। বিষয়টি নজরে এসেছে তাদের।

খালেদা বেগম বলেন, ‘সেন্সর বিহীন টিজার প্রদর্শনের বিষয়টি আমরা শুনেছি। আমাদের ইন্সপেক্টর যাবে সেখানে। সেন্সর ছাড়পত্র বিহীন সিনেমা প্রদর্শন করা বেআইনি। নারায়ণগঞ্জ ছাড়াও অন্য কোথাও চলে কি না সেটাও আমরা দেখছি। সারা বাংলাদেশে আমাদের ইন্সপেক্টর মাত্র তিনজন। যে কারণে সবগুলো প্রেক্ষাগৃহে দেখা মুশকিল। তারপরও যেখানে এমন বেআইনি প্রদর্শন হবে আমরা ব্যবস্থা নেব।’

জানা গেছে, একজন গ্যাংস্টারের গল্পে তৈরি হয়েছে তুফান সিনেমা। যেখানে উঠে আসবে নব্বই দশকের চিত্র। সে সময়ের এক নামকরা গ্যাংস্টারের কাহিনী নিয়েই এগিয়ে যাবে তুফানের গল্প।


তুফান  


মন্তব্য করুন


বিজ্ঞাপন