কালার ইনসাইড

মাহি ও পুলিশ কান্ডে বিব্রত সরকার

প্রকাশ: ১২:২১ পিএম, ১৯ মার্চ, ২০২৩


Thumbnail

শোবিজ অঙ্গনের নায়ক-নায়িকাদের নিয়ে আলোচনা যেনো থামছেই না। কিছুদিন আগে শাকিব খানকে নিয়ে চলে সর্বস্তরে আলোচোনা। এরপর শুরু হলো নায়িকা মাহিয়া মাহিকে নিয়ে। ওমরা হজ শেষে দেশে ফিরতেই পুলিশের করা ডিজিটাল নিরাপত্তা করা মামলায় শনিবার (১৮ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গ্রেফতারের পর তাকে। এরপর তাকে গাজীপুর চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্টে (সিএমএম) পাঠানো হয়। বিচারক রিমান্ড নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। পুলিশের করা মামলায় ৬ ঘণ্টা কারাভোগের পর  জামিন দেয়া হয় তাকে।

চিত্রনায়িকা মাহিয়া মাহি স্বামী রকিব সরকারের সঙ্গে সম্প্রতি সৌদি আরব গিয়েছেন ওমরা হজ পালন করতে। সেখান থেকে শুক্রবার সকালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে এসে স্বামী রকিব সরকারের গাড়ির শোরুমে হামলা ও ভাঙচুরের অভিযোগ তুলেন। ফেসবুক লাইভে তিনি দাবি করেন, তার স্বামীর ব্যবসা প্রতিষ্ঠান সনিরাজ কার প্যালেস নামের গাড়ির শোরুমের গেট ভেঙ্গে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। ইসমাইল হোসেন ও মামুন সরকারের নেতৃত্বে এ হামলা চালানো হয় বলে অভিযোগ করেন মাহিয়া মাহি। এ সময় গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ তুলেন তিনি।

মাহি বলেন, পুলিশ কমিশনার আমাদের জমি দখলের বিষয়ে অভিযোগ দিতে গেলে কোনো সহায়তা করেননি। উল্টো তিনি আমাদের বিরুদ্ধে অবস্থান নেন। বিরোধী পক্ষের হয়ে তিনি আমাদের জায়গা দখলে সহায়তা করতে চেয়েছেন। নয়তো তিনি আমাদের জিডি গ্রহণ করতেন, বা সঠিক তদন্তের ব্যবস্থা করতেন।

এদিকে জমিসংক্রান্ত ঘটনায় মাহি ফেসবুক লাইভে মিথ্যা মন্তব্য করেছেন বলে তাঁর বিরুদ্ধে মামলা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ বিভাগ, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) । তিনি বলেন, এভাবে একটি প্রতিষ্ঠানের ব্যাপারে মন্তব্য করার অধিকার মাহি রাখেন না।

কমিশনার বলেন, মাহিয়া মাহির স্বামী রকিব সরকারের বিরুদ্ধে এর আগে অস্ত্র, হত্যা ও ধর্ষণের তিনটি মামলা রয়েছে। ওই মামলাগুলোতে কেউ সাক্ষী দেয়নি, কিন্তু ঘটনা সত্য। তবে এখন মামলাগুলো পুনরায় তদন্ত ও সাক্ষী-প্রমাণ গ্রহণের সুযোগ রয়েছে। এ ছাড়া রকিব সরকারের বিরুদ্ধে প্রতিনিয়ত আমাদের কাছে বিভিন্ন অভিযোগ আসছে। রকিবের আরেক ভাই গাজীপুরের পরিবহন সেক্টরে চাঁদাবাজি ও দখলের ঘটনা ঘটিয়ে আসছে। গাজীপুরবাসীর দাবির পরিপ্রেক্ষিতে বিভিন্ন মহাসড়ক থেকে অননুমোদিত ও অবৈধ যান চলাচল বন্ধ করা হয়েছে।

কমিশনার মোল্লা নজরুল ইসলাম বলেন, সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে চিত্রনায়িকা মিথ্যা বলে মানুষের সহানুভূতি নেওয়ার চেষ্টা করেছেন। পুলিশের বিরুদ্ধে ঢালাও অভিযোগ করেছেন তিনি। তাঁরা পুলিশকে বিতর্কিত করার মিশনে নেমেছেন। অথচ মাহি বা তাঁর স্বামী জমিসংক্রান্ত কোনো বিষয় নিয়ে আমার কাছে আসেননি। আজ যাঁদের বিরুদ্ধে তিনি অভিযোগ করেছেন, তাঁদেরও আমি চিনি না। পুলিশের ভাবমূর্তি ক্ষুণ্ন করার অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে (আইসিটি) তাঁদের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ।

মাহিকে ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতারের পর দেখা যায় এক ভিন্ন চিত্র। শোবিজের অনেকেই মাহির ভুল আছে শিকার করেও বলেন মাহি ৯ মাসের অন্তঃসত্ত্বা। এই অবস্থায় তাকে গ্রেফতার না করে ডেকে নিয়ে আলোচোনা করা যেতো।

তবে মাহি ও পুলিশ কান্ডে বেশ বিব্রত সরকার। তাদের এই দ্বন্দ্বে অনেকেই সরকারের দিকে আগুল তুলছেন। যদিও এখনো মাহির অভিযোগের সত্যতা পাওয়া যায়নি। এবিষয়ে পুলিশের বিরুদ্ধে করা মাহির অভিযোগ তদন্ত করা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।


মাহিয়া মাহি   পুলিশ   গ্রেফতার  


মন্তব্য করুন


কালার ইনসাইড

ডিপজলের দায়িত্ব পালনে বাধা নেই

প্রকাশ: ০৫:০৩ পিএম, ২৭ মে, ২০২৪


Thumbnail

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের নির্বাচনে সাধারণ সম্পাদক পদ ফেরত পেলেন মনোয়ার হোসেন ডিপজল। 

সোমবার (২৭ মে) চেম্বার বিচারপতি এম ইনায়েতুর রহিম এ আদেশ দেন। এর ফলে সম্পাদক পদে দায়িত্ব পালনে বাধা নেই ডিপজলের।

সাধারণ সম্পাদক পদ ফেরত চেয়ে গতকাল চেম্বার আদালতে আবেদন করেছিলেন ডিপজল।

এর আগে ২০ মে বিচারপতি নাইমা হায়দার ও বিচারপতি কাজী জিনাত হকের হাইকোর্ট বেঞ্চ শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদে বিজয়ী ডিপজল তার পদে বসতে পারবেন না বলে আদেশ দেন। সেই সঙ্গে পরাজিত সাধারণ সম্পাদক প্রার্থী নিপুণ আক্তারের অভিযোগ তদন্তের নির্দেশ দেন হাইকোর্ট।

গত ১৫ মে নিপুণের পক্ষে আইনজীবী অ্যাডভোকেট পলাশ চন্দ্র রায় শিল্পী একটি রিট আবেদন করেন। রিটে নির্বাচনে অনিয়ম ও কারচুপির অভিযোগ এনে এ ঘটনা তদন্তে কমিটি গঠনের পাশাপাশি নতুন করে নির্বাচনের তফসিল ঘোষণা ও মিশা-ডিপজলের নেতৃত্বাধীন কমিটির দায়িত্ব পালনে নিষেধাজ্ঞা চাওয়া হয়।

মনোয়ার হোসেন ডিপজল   বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি  


মন্তব্য করুন


কালার ইনসাইড

স্ত্রী কোয়েলে ডুবে আছেন অরিজিৎ সিং

প্রকাশ: ০২:৪৯ পিএম, ২৭ মে, ২০২৪


Thumbnail

সঙ্গীতের বাইরেও অরিজিৎ সিং-এর নম্র ব্যবহারে মুগ্ধ ভক্তরা। সাদামাটা জীবন নিয়েও প্রশংসিত তিনি। স্ত্রী কোয়েলের সঙ্গে কাটানো অরিজিৎয়ের বিশেষ মুহূর্তও নেটমাধ্যমে দেখা মেলে।

সম্প্রতি অরিজিৎ আর কোয়েলের একটি ছবি নিয়ে ঝড় বয়ে যাচ্ছে নেটমাধ্যমে। তাদের একে-অপরের প্রেমে বুদ থাকার ছবি মন কেড়েছে সবার। রোববার (২৬ মে) নেটিজেনদের নজরে আসে অরিজিৎ-কোয়েলের সেই যুগলবন্দি ছবি।

ছবিতে দেখা গেল একটা কালো জ্যাকেট গায়ে কোয়েল, আর ধূসর রঙের টিশার্ট পরে আছেন অরিজিৎ; কোয়েলের চুলে মুখ ডুয়িয়েছেন তিনি। চোখ বন্ধ আবেশে সাথে ভালোলাগার হাসি দুজনের চোখেমুখে। ছবিটি মূলত ইনস্টাগ্রামে কোয়েলের একটি ফ্যান পেজ থেকে শেয়ার করা হয়েছে। শেয়ার করা সেই ছবির মন্তব্য ঘরে নেটিজেনদের বেশ আবেগঘন সাড়াও মেলে। 

প্রসঙ্গত, মুম্বাই শহরে নিজের ফ্ল্যাট থাকলেও বেশিরভাগ সময়টা জিয়াগঞ্জেই থাকেন অরিজিৎ। অরিজিতের ছোটবেলার বন্ধুই বর্তমানে তার জীবনসঙ্গী। ছোটবেলায় একই স্কুলে পড়তেন অরিজিৎ কোয়েল। বন্ধুত্ব-মাখা ভালোবাসা সেই তখন থেকেই।ফেম গুরুকুল’-এর মঞ্চেও কোয়েলকে ভালোবাসার কথা বলেছিলেন অরিজিৎ। যদিও কোয়েল আর অরিজিৎ দুজনেই বিয়ে করেছিলেন প্রথমে অন্য কাউকে। তবে তা সফল হয়নি। এরপর ভাঙা সম্পর্ক থেকে বেরিয়ে এসে ধরেন একে-অপরের হাত।


কোয়েল   অরিজিৎ সিং  


মন্তব্য করুন


কালার ইনসাইড

‘জি লে জারা’ সিনেমায় আলিয়া,প্রিয়াংকা,ক্যাটরিনা

প্রকাশ: ০১:১৩ পিএম, ২৭ মে, ২০২৪


Thumbnail

দিল চাহতা হ্যায়জিন্দেগি না মিলেগি দোবারা পর এই ট্রিলজির তৃতীয় সিনেমাজি লে জারা মধ্য দিয়ে পরিচালনায় ফিরবেন পরিচালক ফারহান আখতার। তিন বছর আগে এমনটাই ঘোষণা দিয়েছিলেন নির্মাতা।

প্রথমবারের মতো একসঙ্গে দেখা মেলার কথা ছিল বলিউডের তিন নামিদামি অভিনেত্রী আলিয়া ভাট, প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কাইফের। মাঝে ব্যস্ততার অজুহাত দিয়ে তিনজনই সিনেমাটি থেকে নিজেদের নাম সরিয়ে নিয়েছিলেন।

সূত্র বলছে , প্রিয়াঙ্কা চোপড়া যখন ভারতে আসেন, সেই সময়জি লে জারানিয়ে তার সঙ্গে কথা বলেছিলেন ফারহান আখতার। ক্যাটরিনা কাইফ আলিয়া ভাটের সঙ্গেও নিয়ে যোগাযোগ করা হয়েছে। তিন অভিনেত্রীই সিনেমার কাজ শুরুর জন্য ইতিবাচক সাড়া দিয়েছেন। এখন তাদের ডেট নিয়ে কাজ চলছে।

সবকিছু ঠিক থাকলে বছরের শেষের দিকে সিনেমাটির শুটিং শুরুর পরিকল্পনা করছেন নির্মাতা।


জি লে জারা   সিনেমা   প্রিয়াংকা   আলিয়া   ক্যাটরিনা  


মন্তব্য করুন


কালার ইনসাইড

বাংলাদেশে এসে আমি সত্যিই অভিভূত: বুরাক অ্যাজিভিট

প্রকাশ: ১০:১৬ এএম, ২৭ মে, ২০২৪


Thumbnail

জনপ্রিয় তুর্কি সিরিজকুরুলুস উসমান’-এর নায়ক বুরাক অ্যাজিভিট। গত শুক্রবার ঢাকায় আসেন তিনি। তাকে ঢাকায় আমন্ত্রণ জানায় সিঙ্গার বাংলাদেশ লিমিটেড। রোববার (২৬ মে) রাজধানীর র‌্যাডিসন ব্লুতে একটি প্রেস মিটের আয়োজন করে প্রতিষ্ঠানটি।

এদিন র‌্যাডিসন ব্লুতে লাল শার্ট পরে হাজির হন উসমান বে খ্যাত তারকা। আগত সাংবাদিকদের উদ্দেশে শুরুতেই তিনি বলেন, ‘স্বাগতম বাংলাদেশ। বাংলাদেশে এসে এমন ভালোবাসা পেয়ে আমি সত্যিই অভিভূত। পাকিস্তান গিয়েছি, ইন্ডিয়া গিয়েছি, বাংলাদেশের মতো এত ভক্ত কোথাও দেখিনি।

কুরুলুস উসমানসিরিজটিতে নাম ভূমিকায় অভিনয় করে বিশ্বব্যাপী তিনি পেয়েছেন আকাশচুম্বী জনপ্রিয়তা। তাই তাকে একনজর দেখতে বাংলাদেশের দর্শকদেরও আগ্রহের কমতি ছিল না।


বাংলাদেশ   বুরাক অ্যাজিভিট  


মন্তব্য করুন


কালার ইনসাইড

বিচ্ছেদের পর অনৈতিক কাজে জড়ালেন মাহি

প্রকাশ: ০৫:১৩ পিএম, ২৬ মে, ২০২৪


Thumbnail

বিচ্ছেদের পর সন্তানকে নিয়ে ফুরফুরে মেজাজে আছেন ঢাকাই চলচ্চিত্রের নায়িকা মাহিয়া মাহি। গেল ঈদে মুক্তি পাওয়া শাকিবের ‘রাজকুমার’ ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয় করে দর্শকদের প্রশংসা পেয়েছেন। সম্প্রতি একটি অনলাইন জুয়া কোম্পানির শুভেচ্ছা দূত হয়েছেন তিনি।

খবরটি জানিয়ে নিজের ফেসবুক থেকে প্রকাশ করা এক ভিডিও বার্তায় মাহি বলেন, আমি মাহিয়া মাহি। আজকে আমি তোমাদের জন্য দারুণ একটি নিউজ নিয়ে এসেছি। আমি নতুন এক ফ্যামিলিতে যোগ দিতে যাচ্ছি। জয়েন হতে যাচ্ছি শুভেচ্ছাদূত হিসেবে। অনেক চমক নিয়ে আসব তোমাদের কাছে।

এদিকে বাংলাদেশের সংবিধান ও আইনে জুয়া খেলা একেবারেই নিষিদ্ধ। বাংলাদেশের সংবিধানের ১৮ (২) অনুচ্ছেদে নৈতিকতা রক্ষায় রাষ্ট্রের দায়িত্ব সম্পর্কে বলা হয়েছে, গণিকাবৃত্তি ও জুয়াখেলা নিরোধের জন্য রাষ্ট্র কার্যকর ব্যবস্থা গ্রহণ করবে। ১৮৬৭ সাল থেকে চালু প্রকাশ্য জুয়া আইন অনুসারে, কেউ টাকার বিনিময়ে বাজি বা জুয়ার আসর বসালে এবং কেউ তাতে অংশ নিলে তা হবে দণ্ডনীয় অপরাধ। সুতরাং প্রচলিত আইন অনুসারে সব ধরনের জুয়া বাংলাদেশে সম্পূর্ণরূপে নিষিদ্ধ। এতে মাহির নৈতিকতা নিয়েও প্রশ্ন ওঠে।


মাহিয়া মাহি  


মন্তব্য করুন


বিজ্ঞাপন