কালার ইনসাইড

দুর্ঘটনার শিকার মিমি চক্রবর্তী

প্রকাশ: ০১:০৮ পিএম, ১৬ এপ্রিল, ২০২৩


Thumbnail

দুর্ঘটনার শিকার হয়েছেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী ও সংসদ সদস্য মিমি চক্রবর্তী। নতুন বছরের শুরুতেই এমন পরিস্থিতিতে পড়েন এই নায়িকা। সম্প্রতি নতুন বছরকে স্বাগত জানানোর সময় এই দুর্ঘটনার শিকার হন মিমি।

ইতোমধ্যে ইনস্টাগ্রামের স্টোরিতে ওই দুর্ঘটনার একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। ভিডিওর ক্যাপশনে মিমি লিখেছেন, ‘আরে এটা ঘটে গেল, চিয়ার্স।’

ওই ভিডিওতে দেখা যায়, মিমির ঘরের মেঝেতে রক্ত পড়ে আছে। এমনকি অভিনেত্রীর হাতের বরফ ভর্তি সাদা বাটিও লাল হয়ে গেছে। মিমির হাতের আঙুল দিয়ে রক্ত ঝরছে।

অভিনেত্রীর বাম হাতের তর্জনীর মাথার অংশটা গভীরভাবে কেটে গেছে মিমির। ধারালো কোনো জিনিসেই এতটা গভীর ক্ষত তৈরি হয়েছে এটা স্পষ্ট। কিন্তু কীভাবে এই দুর্ঘটনার শিকার হলেন মিমি, সেটা এখনও জানা যায়নি।

প্রায় লম্বা সময় ধরে এই রক্তপাতের যন্ত্রণা সহ্য করতে হয়েছে মিমিকে। তবে নববর্ষের শুরুটা এমনভাবে হবে, সেটা ভাবতেই পারেননি এই অভিনেত্রী। এ দিকে মিমির এই অবস্থা দেখে মন খারাপ তার ভক্ত-অনুরাগীদেরও।

মিমি চক্রবর্তী  


মন্তব্য করুন


কালার ইনসাইড

সেন্সর বোর্ডের নতুন কমিটি, পূর্ণিমা-অরুণা বিশ্বাসসহ রয়েছে ১৫ সদস্য

প্রকাশ: ১০:১৭ এএম, ১৩ মে, ২০২৪


Thumbnail

আগামী এক বছরের জন্য বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড পুনর্গঠন করা হয়েছে। ১৫ সদস্যের এ সেন্সর বোর্ডের নতুন কমিটিতে জায়গা করে নিয়েছেন একঝাঁক তারকাশিল্পী।

নতুন এ কমিটিতে সদস্য হিসেবে অভিনয়শিল্পীদের মধ্যে আছেন অভিনেত্রী সুজাতা আজিম, অরুণা বিশ্বাস, রোকেয়া প্রাচী, পূর্ণিমা, আজিজুল হাকিম। এছাড়া রয়েছেন প্রযোজক খসরু, পরিচালক জাহাঙ্গীর আলম।

কার্যকর হওয়া নতুন কমিটিতে আরও আছেন এফডিসির বর্তমান ব্যবস্থাপনা পরিচালক নুজহাত ইয়াসমিন, পরিচালক সমিতির সভাপতি কাজী হায়াৎ।

রোববার (১২ মে) তথ্য মন্ত্রণালয়ের উপসচিব সাইফুল ইসলামের স্বাক্ষরিত তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় থেকে একটি প্রজ্ঞাপন জারি করে বিষয়টি জানানো হয়েছে।

রাষ্ট্রপতির আদেশক্রমে সেন্সর বোর্ড পুনঃগঠনের এ প্রজ্ঞাপনে বলা হয়েছে, তথ্য মন্ত্রণালয়ের সচিবকে চেয়ারম্যান এবং সেন্সর বোর্ডের ভাইস চেয়ারম্যানকে সদস্য সচিব করে নতুন কমিটি যাত্রা করল।

এছাড়া সেন্সর বোর্ডের সদস্য হিসেবে আছেন আইন ও বিচার বিভাগের সচিব, প্রধানমন্ত্রীর প্রেস সচিব, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপসচিব (প্রশাসন ও চলচ্চিত্র) এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের একজন প্রতিনিধি।


সেন্সর বোর্ড   কমিটি   পূর্ণিমা   অরুণা বিশ্বাস  


মন্তব্য করুন


কালার ইনসাইড

সেন্সর বোর্ডে সদস্যপদ পেলেন চিত্রনায়িকা পূর্ণিমা

প্রকাশ: ০৭:১৩ এএম, ১৩ মে, ২০২৪


Thumbnail

ঢাকাই সিনেমার একসময়ের জনপ্রিয় চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। অভিনয় থেকে আছেন দূরে। মাঝে মধ্যে দুই একটা রিয়্যালিটি শোয়ের বিচারকের দায়িত্বে দেখা যায়। বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের নতুন কমিটি গঠন করেছে সরকার। ১৫ সদস্যের এই কমিটিতে স্থান পেয়েছেন অভিনেত্রী পূর্ণিমা।

রবিবার (১২ মে) এক প্রজ্ঞাপনের মাধ্যমে কমিটির সদস্যদের নাম প্রকাশ করেছে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়।

সেন্সর বোর্ড সূত্রে জানা যায়, নতুন এই বোর্ডের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন তথ্য সচিব। তিনি আগামী এক বছর সেন্সর বোর্ডের চেয়ারম্যানের দায়িত্ব পালন করবেন। এ ছাড়া তথ্যমন্ত্রণালয়সহ বিভিন্ন মন্ত্রণালয়ের ছয়জন সদস্য দায়িত্ব পালন করবেন।

এতে প্রথমবারের মতো স্থান পেয়েছেন অভিনেতা আজিজুল হাকিম ও অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা। এছাড়াও অভিনয়শিল্পী হিসেবে আছেন অরুণা বিশ্বাস, রোকেয়া প্রাচী, সুজাতা আজিম।

নির্মাতা হিসেবে বোর্ডে জায়গা পেয়েছেন কাজী হায়াৎ, জাহাঙ্গীর আলম ও প্রযোজক হিসেবে এই নিয়ে পঞ্চমবার সদস্য হলেন খোরশেদ আলম খসরু।

নতুন কমিটিতেও বরাবরের মতো আছেন বিএফডিসির ব্যবস্থাপনা পরিচালক (নুজহাত ইয়াসমিন) ও সেন্সর বোর্ডের ভাইস চেয়ারম্যান খালেদা বেগম। এছাড়া বিভিন্ন মন্ত্রণালয় থেকে ছয়জন প্রতিনিধিও থাকছেন সদস্য হিসেবে।


সেন্সর   চিত্রনায়িকা   পূর্ণিমা  


মন্তব্য করুন


কালার ইনসাইড

ধোনির বন্ধুর প্রেমে মজলেন কৃতি শ্যানন

প্রকাশ: ০৭:২৯ পিএম, ১২ মে, ২০২৪


Thumbnail

প্রেমে পড়েছেন বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন। বলিপাড়ার অন্দর মহলে শোনা যাচ্ছে, মহেন্দ্র সিং ধোনির ঘনিষ্ঠ বন্ধুর প্রেমেই নাকি মজেছেন তিনি।

জানা গেছে, কৃতির প্রেমিক লন্ডনের সফল শিল্পপতি কবীর বহিয়া। ঘটনাচক্রে হার্দিক পান্ডিয়ারও ভালো বন্ধু কবীর। সম্প্রতি একটি মাইক্রো ব্লগিং সাইটে ছড়িয়ে পড়ে কৃতি-কবীরের কয়েকটি ছবি।

সেখানে দেখা যায়, লন্ডনে জমিয়ে দোল উদযাপন করছেন এই জুটি। কবীরের বাবা লন্ডনের প্রথম সারির শিল্পপতি বলে জানা গেছে।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমের এক সাক্ষাৎকারে কৃতি বলেন, আমার সঙ্গীকে এই রকম হতে হবে, ওই রকম হতে হবে এগুলো কী? দুজনের সবকিছু একই হতে হবে এমন তো কোনো মানে নেই।

অভিনেত্রী আরও বলেন, সঙ্গীকে কী রকম হতে হবে সেটা বলার অর্থ তার ওপর চাপ সৃষ্টি করা। যার সঙ্গে ঘণ্টার পর ঘণ্টা মন খুলে কথা বলা যায়, যার জন্য হাসতে পারা যায় সেই আসল সঙ্গী। অবশ্যই আমার কাজের প্রতি শ্রদ্ধাশীল হতে হবে তাকে। কোনো রকম ভণিতা ছাড়াই ভেতরের যে আসল মানুষটাকে দেখতে পাবে আমার কাছে সেই আদর্শ সঙ্গী।

বর্তমানে কৃতির ঝুলিতে রয়েছে দুটি হিট সিনেমা। শিগগিরই ‘দো পাত্তি’ সিনেমার মাধ্যমে প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করবেন তিনি। তবে কি পেশার সঙ্গে এবার ব্যক্তিগত জীবনও খানিক গুছিয়ে নিচ্ছেন অভিনেত্রী? এমন প্রশ্ন রীতিমতো ঘুরপাক খাচ্ছে তার ভক্তদের মনে। এদিকে সম্পর্কের গুঞ্জন নিয়েও এখনও কৃতির তরফ থেকে কোনো বিবৃতি মেলেনি।

বলিউড   কৃতি শ্যানন  


মন্তব্য করুন


কালার ইনসাইড

বিশ্ব মা দিবসে সুখবর দিলেন ফারিয়া

প্রকাশ: ০৪:২৮ পিএম, ১২ মে, ২০২৪


Thumbnail

বিশ্ব মা দিবসেই ভক্তদের সুখবর দিলেন ফারিয়া শাহরিন। সামাজিক যোগাযোগমাধ্যমে জানালেন, মা হতে যাচ্ছেন তিনি। ২০২১ সালের ফেব্রুয়ারিতে দীর্ঘদিনের প্রেমিক মাহফুজ রায়ানের সঙ্গে বাগদান হয় তার। এরপর গত বছরের জুলাইতে অভিনেত্রীর চার বছরের প্রেমের পরিণয় ঘটে। বিয়ে করেন তারা।

রোববার (১২ মে) বিশ্ব মা দিবসেই নিজের মা হওয়ার খবরটি ভক্তদের সঙ্গে শেয়ার করলেন ফারিয়া। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন— ‘বিসমিল্লাহ। হ্যাপি মাদারস ডে টু মি।’

ফারিয়ার কাছ থেকে এমন খবর পেয়ে বিনোদন অঙ্গনে তার বন্ধু-শুভাকাঙ্ক্ষীরা অভিনন্দন ও শুভকামনা জানিয়েছেন তাকে।

ফেসবুকে বিয়ের আনুষ্ঠানিকতার খবর জানালেও এ নিয়ে কোনো কথা বলেননি ফারিয়া। তবে বাগদানের পর দেশের একটি গণমাধ্যমে অভিনেত্রী জানিয়েছিলেন, দীর্ঘদিন ধরেই রায়ানের সঙ্গে পরিচয় তার। চার বছর প্রেমের পর দুই পরিবারের সম্মতিতেই বাগদান সেরেছেন তারা।

২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানার্সআপ হয়েছিলেন ফারিয়া। এরপর শুরু হয় তার শোবিজ যাত্রা। একটি মুঠোফোন কোম্পানির ‘কথা দিলাম’ প্যাকেজের বিজ্ঞাপনচিত্র বাড়িয়ে দেয় তার পরিচিতি। অভিনয় করেছেন চলচ্চিত্রেও।

দুটি ধারাবাহিকে অভিনয় করেছিলেন ফারিয়া। একটি ‘দৈনিক তোলপাড়’ ও দ্বিতীয়টি ‘এয়ারকম’। কাজল আরেফিন অমি পরিচালিত ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে অন্তরা চরিত্রে অভিনয় করে আলোচিত হন ফারিয়া।

ফারিয়া শাহরিন  


মন্তব্য করুন


কালার ইনসাইড

ভালো থাকুক পৃথিবীর সকল মা: পূজা চেরি

প্রকাশ: ০৩:০২ পিএম, ১২ মে, ২০২৪


Thumbnail

কয়েক মাস আগেই মা হারিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী পূজা চেরি। মা হারানোর ব্যথা এখনো ভুলতে পারেননি । বিশ্ব মা দিবসে মায়ের শূন্যতা ও একরাশ অভিমান নিয়ে নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে পোস্ট করেছেন তিনি।

পোস্টে মায়ের সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করে পূজা লিখেছেন, ‘ভালো থাকুক পৃথিবীর সকল মা। মামুনি দেখেছো? তুমি কি পচা কাজ করেছো, সকালে ঘুম থেকে উঠেই অঝরে চোখ থেকে জল পরতে দিলে !! সারাজীবনই তো এই জল পরবে গো মা। কি করে থামাবো? উফ খুব কষ্ট হচ্ছে মামুনি। আর লিখতে পারছি না, বুকটা ফেটে যাচ্ছে। ভালো থেকো মামুনি আর মনে রেখো তোমার হাতের লাঠিটা অনেক মিস করি অনেক অনেক অনেক।’

পেইজের পাশাপাশি ফেসবুক আইডিতেও একটি পোস্ট দিয়েছেন তিনি। এতে লিখেছেন, ‘আমি তো এতো ভেঙ্গে পরার মতো মেয়ে না। তবে আজকে কেন এতো ভেঙ্গে পড়ছি। ভালো থাকুক পৃথিবীর সকল মা।’ চলতি বছরের ২৪ মার্চ সকালে মিরপুরের নিজ বাসায় মৃত্যুবরণ করেন পূজা চেরির মা ঝর্ণা রায়। 


পৃথিবী   মা   পূজা চেরি  


মন্তব্য করুন


বিজ্ঞাপন