কালার ইনসাইড

অবশেষে মুক্তি পেল কাজলের সেই আলোচিত ওয়েব সিরিজ

প্রকাশ: ০৭:১৭ পিএম, ১৪ জুলাই, ২০২৩


Thumbnail

মুক্তি পেয়েছে কাজল এবং যীশু সেনগুপ্ত অভিনীত নতুন ওয়েব সিরিজ ‘দ্য ট্রায়াল’। এই সিরিজে নয়নিকা সেনগুপ্তর চরিত্রে অভিনয় করেছেন কাজল। ট্রেলার মুক্তির পর থেকেই ‘দ্য ট্রায়াল’ সিরিজটি ঘিরে অনুরাগীদের উৎসাহের শেষ নেই। জানা গেছে, এই সিরিজটির একটি অংশ প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত, রিয়া চক্রবর্তী ও অর্ণব গোস্বামীর ঘটনা থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি হয়েছে।

৩ বছর আগে সুশান্ত সিং রাজপুত মৃত্যুর মামলা ঘিরে উত্তপ্ত ছিল গোটা ভারত। মেধাবী এই অভিনেতার এমন মৃত্যু মেনে নিতে পারেননি কেউই। অনেকেই তখন সুশান্তের মৃত্যুর জন্য তার সাবেক প্রেমিকা রিয়া চক্রবর্তীকে দোষী হিসেবে বিবেচনা করেছিলেন। রিয়ার বিরুদ্ধে বেশ কয়েকটি অভিযোগও আনা হয়েছিল, যে অভিযোগ গুলোর মধ্যে বেশিরভাগেরই কোন শক্ত ভিত্তি এবং প্রমাণ ছিল না।



সিরিজে দেখা যায়, ক্রিকেটার মোহিত সিংয়ের মৃত্যুতে রহস্যজনক পরিস্থিতি তৈরি হয়। তার বান্ধবী জুহি ভাটিয়াকে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে গ্রেপ্তার করা হয়। যদিও সুশান্তকে এই সিরিজে একজন ক্রীড়াবিদ হিসাবে দেখানো হয়েছে তবে এটি স্পষ্টই যে, সুশান্ত সিং রাজপুতের কেসটিই নির্মাতাদের অনুপ্রেরণা হিসাবে কাজ করেছিল।

কাজল অভিনীত চরিত্র নয়নিকার স্বামী অ্যাডিশনাল বিচারক রাজীবকে গ্রেপ্তার করা হয়েছিল ঘুষ ও যৌন কেলেঙ্কারির অভিযোগে। এরপর পরিবারকে রক্ষা করতে নয়নিকা বাধ্য হন আইনজীবী হিসেবে কাজ শুরু করতে। সিরিজের প্রতিটি পর্বেই নয়নিকাকে দেখা যায় ভিন্ন ভিন্ন মামলায় লড়তে। যার মধ্যে একটি মামলা সুশান্ত সিং রাজপুতের ঘটনা অবলম্বনে তৈরি। এই কোর্ট রুম ড্রামাতে কাজল এবং যিশু ছাড়াও অভিনয় করেছেন শীবা চাড্ডা, আলি খান, কুব্রা সাইত এবং গৌরব পান্ডের মতো অভিনেতারা।

ডিজনি হটস্টারে দেখতে পাওয়া যাবে ‘দ্য ট্রায়াল’ সিরিজটি। ইতিধ্যেই বেশ আলোচনায় উঠে এসেছে এটি।


সুশান্ত সিং রাজপুত   কাজল   দ্য ট্রায়াল  


মন্তব্য করুন


কালার ইনসাইড

লোকসভা নির্বাচনে চমক বিজেপি প্রার্থী কঙ্গনার সম্পদের খতিয়ান

প্রকাশ: ১০:৫৩ এএম, ১৫ মে, ২০২৪


Thumbnail

এবারের লোকসভা নির্বাচনের অন্যতম চমক ছিলেন হিমাচলের মান্ডি লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী কঙ্গনা রানাওয়াত। ১৪ মে তিনি তার মনোনয়নপত্র জমা দিয়েছেন।

কঙ্গনা রানাওয়াত ২০২২-২৩ অর্থবছরে মোট ৪ কোটি ১২ লাখ ৯৫ হাজার ৭৭০ টাকা আয় করেছেন। ২০২১-২২ অর্থবছরে তিনি ১২ কোটি ৩০ লাখ ৯২ হাজার ১২০ টাকা আয় করেছিলেন। 

তার দেওয়া সম্পত্তির খতিয়ান অনুযায়ী বলিউডের কুইনের কাছে এখন ২ লাখ টাকা আছে। দুটি মার্সিডিজ এবং একটি বিএমডব্লিউ গাড়ি আছে। বর্তমানে তার এই বিএমডব্লিউর বাজার দর ৯৮ লাখ ২৫ হাজার ৩৫৬ টাকা। তার একটি মার্সিডিজ বেঞ্জের দাম ৫৮ লাখ ৬৫ হাজার ৭৭১ টাকা। আরেকটি মার্সিডিজের দাম ৩ কোটি ৯১ লাখ ২২ হাজার ৭১৮ টাকা। এছাড়া তার একটি স্কুটিও আছে, যার মূল্য ৫৩ হাজার ৮২৭ টাকা।

প্রায় পাঁচ কোটি টাকার সোনার গহনা আছে কঙ্গনার। ৫০ লাখ টাকার রুপার গহনা, ৩ কোটি টাকার হিরা আছে কঙ্গনার। ফলে কঙ্গনা রানাওয়াতের মোট অস্থাবর সম্পত্তির মূল্য ২৮ কোটি ৭৩ লাখ ৪৪ হাজার ২৩৯ টাকা ৩৬ পয়সা।

কঙ্গনা রানাওয়াতের মানালিতে একটি, মুম্বাইতে একটি এবং চণ্ডীগড়ে চারটি বাড়ি আছে। তার এই বাড়িগুলোর দাম যথাক্রমে ২১ কোটি ৭৮ লাখ ৫৬০ টাকা, ২ কোটি ৫০ লাখ টাকা, ৫৫ লাখ টাকা, ৭৫ লাখ টাকা, ৫৮ লাখ টাকা এবং ৫৮ লাখ টাকা।

তবে তার নামে যে বিপুল সম্পত্তি আছে সেটাই নয়। কঙ্গনা রানাওয়াতের মাথায় কিন্তু বিপুল ঋণের বোঝাও আছে। কঙ্গনার মোট ঋণ ১৭ কোটি ৩৮ লাখ ৮৬ হাজার ৬৮১ টাকা।


লোকসভা   নির্বাচন  


মন্তব্য করুন


কালার ইনসাইড

শিল্পী সমিতির নির্বাচন বাতিল চেয়ে নায়িকা নিপুণের রিট

প্রকাশ: ১০:১২ এএম, ১৫ মে, ২০২৪


Thumbnail

ফলাফল বাতিল করে চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন নির্বাচন দাবি করেছেন পরাজিত সম্পাদক প্রার্থী নায়িকা নিপুণ আক্তার। ফলাফল বাতি চেয়ে তিনি এ বিষয়ে হাইকোর্টে একটি রিট দায়ের করেছেন।

বিচারপতি নাইমা হায়দারের নেতৃত্বাধীন হাইকোর্ট বেঞ্চে এই রিটের শুনানি হবে। ডেপুটি অ্যাটর্নি জেনারেল অমিত দাশ গুপ্ত এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে গত ২০ এপ্রিল চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২০২৬ মেয়াদের নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে নতুন সভাপতি নির্বাচিত হন অভিনেতা মিশা সওদাগর এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হন অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল।

 সভাপতি পদে মিশা সওদাগর ২৬৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মাহমুদ কলি পেয়েছেন ১৭০ ভোট। সাধারণ সম্পাদক পদে মনোয়ার হোসেন ডিপজল পেয়েছেন ২২৫। ১৬ ভোট কম (২০৯) পেয়েছেন তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অভিনেত্রী নিপুণ আক্তার ।


শিল্পী   সমিতি   নির্বাচন   রিট  


মন্তব্য করুন


কালার ইনসাইড

দেশ ছেড়ে পালালেন ইরানি নির্মাতা রাসুলফ

প্রকাশ: ০৮:৫৪ এএম, ১৫ মে, ২০২৪


Thumbnail

এবারের কান ফিল্ম ফেস্টিভ্যালে প্রিমিয়ার হবে ইরানি নির্মাতা মোহাম্মদ রাসুলফের নতুন ছবি ‘দ্য সিড অফ দ্য সেক্রেড ফিগ’। এই ছবিটি ৭৭তম উৎসবের প্রতিযোগিতা বিভাগেও লড়ছে। সম্প্রতি কান উৎসবে ছবি জমায় দেওয়ায় মোহাম্মদ রাসুলফের ওপর দেশত্যাগে নিষেধাজ্ঞা ও জাতীয় নিরাপত্তার অভিযোগে আট বছরের কারাদণ্ড দেয় ইরান সরকার। কারাদণ্ডের সঙ্গে তাকে চাবুক মারা ও সম্পত্তি বাজেয়াপ্ত করারও নির্দেশ দিয়েছেন দেশটির আদালত।

মোহাম্মদ রাসুলফ জানিয়েছেন, ইরানের একটি আদালত জাতীয় নিরাপত্তার অভিযোগে তাকে কারাদণ্ডের শাস্তি দেয়ার পর নিজ দেশ ছেড়ে ইউরোপের অজ্ঞাত স্থানে পালিয়ে গেছেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি পোস্টে রাসুলফ ইরান সরকারের সিদ্ধান্তের প্রতি নিন্দা জানিয়ে অত্যাচারী এবং নিপীড়ক শাসক বলে অভিহিত করেছেন। তিনি একটি ভিডিও পোস্ট করেছেন যেটিতে তাকে ইরানের পার্বত্য সীমান্ত অতিক্রম করতে দেখা গেছে।

রাসলুফর আইনজীবীরা তাকে বলেছে যে তার কারাদণ্ড স্বল্প নোটিশে কার্যকর করা হবে। তাই তিনি ইরান থেকে পালানোর সিদ্ধান্ত নিয়েছিলেন। ইরানি কর্তৃপক্ষ এর আগে তাকে একাধিকবার গ্রেফতার করেছিল এবং তার কাজের জন্য তার পাসপোর্ট বাজেয়াপ্ত করেছিল।


ইরান   নির্মাতা  


মন্তব্য করুন


কালার ইনসাইড

মা পরীমণির প্রশংসায় অপু বিশ্বাস

প্রকাশ: ০৮:০৫ এএম, ১৫ মে, ২০২৪


Thumbnail

ঢাকাই সিনেমার দুই চিত্রনায়িকা অপু বিশ্বাস ও পরীমণি। ব্যক্তিজীবনে দুজনেরই বেশ ভালো সম্পর্ক। বিভিন্ন অনুষ্ঠান কিংবা আয়োজনে একসঙ্গে দেখা  যায় তাদের।

পরীমণির ছেলের জন্মদিনে অপু বিশ্বাস গিফট দিচ্ছেন, আবার অপুর ছেলের জন্মদিনে হাজির হয়ে পরী সারপ্রাইজ দিচ্ছেন এমন বহু ঘটনা রয়েছে এই দুই নায়িকার মধ্যে। বিশেষ করে দুজনই নিজেদের দুঃসময়ে একে অন্যেকে পাশে পেয়েছেন।

পরীমণির নানার মৃত্যুর খবরে হাসপাতালে ছুটে গিয়েছিলেন অপু বিশ্বাস। আবার অপুর কোনো দুঃসংবাদ কিংবা সুসংবাদেও পরীমণির উপস্থিতির দেখা মিলেছে প্রতিবার। যে কারণে এবার অপু বিশ্বাসের কণ্ঠেও শোনা গেল পরীকে নিয়ে প্রশংসা।

সম্প্রতি একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছিলেন অপু। যেখানে পরীমণিকে নিয়ে প্রশ্নের মুখে পড়তে হয় এই নায়িকাকে। সঞ্চালক অপুকে প্রশ্ন করেন, তার দৃষ্টিতে পরী কেমন?

জবাবে এই নায়িকা বলেন, ‘আগে পরী কি ছিল আমি জানি না। ব্যাখ্যাও দিতে চাই না। তবে অপু বিশ্বাসও মা পরী হতে পারেনি। সে এতটা সম্মানের উর্ধ্বে চলে গেছে।’

কিছুদিন আগে দ্বিতীয় সন্তানের মা হয়েছেন পরীমণি। পুত্র সন্তান পূণ্যর পর কন্যা সন্তান দত্তক নিয়েছেন তিনি। এরই মধ্যে শুরু করেছেন তার পরবর্তী সিনেমার শুটিং। খুব শিগগিরই ‘রঙিলা কিতাব’ নামের একটি ওয়েব সিরিজে দেখা যাবে এই নায়িকাকে।

অন্যদিকে বর্তমানে সিনেমার চেয়ে নিজের ব্যবসা নিয়েই বেশি ব্যস্ত সময় পার করছেন অপু বিশ্বাস। পাশাপাশি সময় দিচ্ছেন ছেলে আব্রাম খান জয়কে। খুব শিগগিরই এই নায়িকা নতুন সিনেমার শুটিং শুরু করবেন বলে জানিয়েছেন।


পরীমণি   অপু বিশ্বাস  


মন্তব্য করুন


কালার ইনসাইড

ভারতের সবচেয়ে ধনী নায়িকা কে, কত তাঁর সম্পত্তির পরিমাণ

প্রকাশ: ১০:৫২ এএম, ১৪ মে, ২০২৪


Thumbnail

বলিউড কিংবা সাউথ ইন্ডাস্ট্রির নায়িকাদের কি সম্পত্তি আছে তা জানার আগ্রহ সবারই আছে। কারণ এই সব নায়িকাদের বিলাশবহুল জীবন-যাপন সবাইকেই আশ্চর্যন্বিত করে। ভারতের দক্ষিণী চলচিত্রের নয়নতারার কথায় ধরা যাক, তার নিজের প্লেন রয়েছে। তাই অনেকে ভাবেন তিনি বোধহয় ভারতের সবচেয়ে ধনী নায়িকা। আবার কারও কারও ধারণা আলিয়া বা দীপিকাই সবচেয়ে ধনী।

কিন্তু সাধারণ মানুষের এই ধারণা সম্পূর্ণ ভুল। ভারতের সর্বোচ্চ ধনী নায়িকার মুকুট এখনো সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চনের দখলে। সাবেক এই বিশ্বসুন্দরীর মোট সম্পত্তির পরিমাণ ৭৭৬ কোটি রুপি।

সম্প্রতি ভারতের জনপ্রিয় সংবাদমাধ্যম নিউজ এইটিনের এক প্রতিবেদনে এ তথ্য দেয়া হয়েছে। প্রতিবেদনে উল্লেখ আছে, ভারতের সবচেয়ে ধনী নায়িকা বচ্চন পরিবারের এই বৌমাই। তার সম্পদের পরিমাণ ৭৭৬ কোটি রুপি। প্রতি বছর শুধু মাত্র ব্র্যান্ড এনডরসমেন্ট থেকে ঐশ্বর্যর আয় হয় ৮০-৯০ কোটি। একদিনের কোন- ইভেন্টের জন্য তিনি নিয়ে থাকেন - কোটি।

তালিকার দুই নম্বরে আছেন প্রিয়াঙ্কা চোপড়া। তার মোট সম্পদের পরিমাণ ৬২০ কোটি রুপি। ভারতের ধনী নায়িকাদের তালিকায় তৃতীয় অবস্থানে আছেন আলিয়া ভাট। তার মোট সম্পদ ৫১৭ কোটি রুপি।

এই তালিকায় কারিনা কাপুর খান আছেন চতুর্থ স্থানে। তার মোট সম্পদের পরিমাণ ৪৮৫ কোটি রুপি। এরপরের অবস্থানটি দীপিকা পাডুকোনের। এই অভিনেত্রী ৩১৪ কোটি রুপির মালিক।

এছাড়াও আনুশকা শর্মা (তার মোট সম্পত্তি ২৫৫ কোটি), মাধুরী দীক্ষিত নেনে (তার মোট সম্পত্তি ২৪৮ কোটির), কাজল (তার মোট সম্পত্তি ২৪০কোটির), ক্যাটরিনা কাইফ (তার মোট সম্পত্তি ২২৪ কোটির), শিল্পা শেঠি (তার মোট সম্পত্তি ১৫৮ কোটির), নয়নতারা (তার মোট সম্পত্তি ২০০ কোটির) রানি মুখার্জি (তার মোট সম্পত্তি ২০০কোটির)


ধনী নায়িকা   ঐশ্বরিয়া   সম্পত্তি  


মন্তব্য করুন


বিজ্ঞাপন