কালার ইনসাইড

পুনম পান্ডের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মামলা

প্রকাশ: ০৯:০৭ পিএম, ১১ ফেব্রুয়ারী, ২০২৪


Thumbnail

বলিউড অভিনেত্রী পুনম পান্ডে ও তার স্বামীর বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানির মামলা দায়ের করেছেন ফয়জ়ান আনসারি নামের এক ব্যক্তি। নিজের মৃত্যু নিয়ে মিথ্যা খবর ছড়ানোর দায়ে কানপুরের পুলিশ কমিশনারের কাছে এই অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ বলা হয়েছে, ‘পুনম ও তার স্বামী ষড়যন্ত্র করে মৃত্যুর ভুয়া খবর ছড়ান। শুধু তাই নয়, ক্যানসারের মতো একটা রোগকে নিয়ে মশকরা করেছেন। কোটি কোটি ভারতীয় ও বলিউড ইন্ডাস্ট্রির সংবেদনশীলতার সুযোগ নিয়ে পুরো ঘটনাই নিজেদের প্রচারের উদ্দেশে সাজিয়েছেন।’

অভিযোগকারী শুধু এফআইআর দায়ের করে ক্ষান্ত হননি। তিনি পুনম ও তার স্বামী স্যাম বোম্বেকেও গ্রেফতারের দাবি করেছেন। তার অভিযোগে কাজ না হলে আদালত পর্যন্ত যাবেন বলেও জানিয়েছেন।

উল্লেখ্য, গত ৪ ফেব্রুয়ারি বেলা ১১টা নাগাদ সামাজিক যোগাযোগের মাধ্যমে পুনম পান্ডের মৃত্যুর খবর ছড়িয়ে পড়ে। ৩২ বছর বয়সী অভিনেত্রীর আকস্মিক মৃত্যু ঘিরে দানা বাঁধে রহস্য। পরে তার ম্যানেজার নিশ্চিত করেন মৃত্যুর তথ্য। কিন্তু পরদিনই আবার হঠাৎ মৃত্যু নিয়ে গভীর বিস্ময় প্রকাশ করেন এই অভিনেত্রীর ১১ বছরের দেহরক্ষী।

এ ঘটনার একদিন পরেই একটি ভিডিওবার্তায় হাজির হয়ে নিজের বেঁচে থাকার খবর জানান পুনম। যেখানে অভিনেত্রী বলেন, ‘আমি ক্ষমা চাইছি, আমার জন্য যে অসুবিধার সৃষ্টি হয়েছে, যারা আমার জন্য আহত হয়েছেন। কিন্তু আসলে আমার অভিপ্রায় ছিল সকলকে শক দেওয়ার, কারণ আমরা জরায়ুমুখের ক্যানসার নিয়ে সচেতন নই। সেই কারণেই আমি মৃত্যুর মিথ্যা নাটক করেছি। জানি হয়তো বিষয়টা বাড়াবাড়ি, কিন্তু এর জন্য হঠাৎ করে অনেকে জরায়ুমুখ ক্যানসার নিয়ে কথা বলছে।’

পুনম আরও বলেন, ‘এই রোগটা নিঃশব্দে বহু প্রাণ কেড়ে নিচ্ছে। জরায়ুমুখ ক্যানসার নিয়ে আলোচনা প্রয়োজন। আমি গর্বিত আমার মৃত্যুর ভুয়া খবর যেটা করে দেখাল। যাঁরা আমাকে প্রশ্ন করতে চান, আমি উত্তর দেব হটারফ্লাই-তে লাইভে এসে।’


পুনম পান্ডে   মামলা   বলিউড  


মন্তব্য করুন


কালার ইনসাইড

গাজী মাজহারুল আনোয়ারের বইয়ের মোড়ক উন্মোচন

প্রকাশ: ০৭:৪১ পিএম, ২১ ফেব্রুয়ারী, ২০২৪


Thumbnail

গীতিকার চলচ্চিত্র প্রযোজক ও পরিচালক গাজী মাজহারুল আনোয়ারের জীবদ্দশাতেই তার লিখিত সমস্ত গানের নেপথ্যের গল্প নিয়ে ‘অল্প কথার গল্প গান’ নামে ধারাবাহিক বই প্রকাশের উদ্যোগ গ্রহণ করেছিলেন। তার ধারাবাহিকতায় ভাষা চিত্র প্রকাশনীর বিখ্যাত গান সৃষ্টির নেপথ্যের গল্প ‘অল্প কথার গল্প গান ৪’ ও তার সুযোগ্যা সহধর্মিনী বিশিষ্ট চলচ্চিত্র প্রযোজক ও একসময়ের জনপ্রিয় উপস্থাপিকা জোহরা গাজী রচিত জার্নিম্যান বুকস প্রকাশনের ‘আগুনের সাথে বসবাস’ এই দুটি বইয়ের প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) বিকাল ৫:৩০ মিনিটে বাংলাদেশ শিল্পকলা একাডেমির সংগীত ও নৃত্যকলা ভবনে অনুষ্ঠিত হয়।  

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কিংবদন্তি সংগীত শিল্পী সৈয়দ আব্দুল হাদী, খুরশীদ আলম, শেখ সাদি খান, অভিনেতা এবং সংসদ সদস্য ফেরদৌস, সাংস্কৃতিক ব্যক্তিত্ব লতিফা চৌধুরী, সাবেক সংসদ সদস্য শফি আহমেদ চৌধুরী, গাজী মাজহারুল আনোয়ারের ভাই ইমরুল আনোয়ার লিটন, গান বাংলার কর্ণধার তাপস, সত্য সাহার সহধর্মিনী রমলা সাহা, সংগীত শিল্পী সামিনা চৌধুরী, সংগীতশিল্পী ফাহমিদা নবী, শুভ্র দেব, মনির খান, আলম আরা মিনু, আঁখি আলমগীর, কোনাল, মুহিন, পুতুল, মোমিন বিশ্বাস, শফিক তুহিন, সংগীত পরিচালক ইমন সাহা, শওকত আলী ইমন, অভিনেতা শহিদুল আলম সাচ্চু সহ আরও অনেকে।

অনুষ্ঠানে উপস্থিত অতিথিদের উত্তরীয় পরিয়ে দেন গাজী মাজহারুল আনোয়ার এর কন্যা জনপ্রিয় সংগীত শিল্পী দিঠি আনোয়ার এবং পুত্র সরফরাজ আনোয়ার উপল। আমন্ত্রিত অতিথিদের শুভেচ্ছা বক্তব্যের পর বই দুটির মোড়ক উন্মোচন করা হয়। 

অনুষ্ঠানে গাজী মাজহারুল আনোয়ারের সহধর্মিনী জোহরা গাজী বলেন, তিনি ছিলেন একাধারে গীতিকার, সুরকার, কাহিনীকার, চিত্রনাট্যকার এবং চলচ্চিত্র প্রযোজক পরিচালক। শিল্প-সংস্কৃতি একটি দেশের পরিচিতির ধারক এবং বাহক, তিনি কর্মের মাধ্যমে তা প্রমাণ করে গেছেন।

বিশ্বের কোটি কোটি বাঙালি গানপ্রিয় মানুষের মনকে যিনি গানের কথা দিয়ে আন্দোলিত করেছেন, উজ্জীবিত-আনন্দিত করেছেন তিনি বাংলা গানের কিংবদন্তি গীতিকার গাজী মাজহারুল আনোয়ার। অল্প কথার গল্প গান একটি ধারাবাহিক প্রকাশনা। এ বছর প্রকাশিত হলো বইটির চতুর্থ খন্ড। পূর্বের তিন খন্ডের মতো এই খন্ডেও আছে কিংবদন্তি এই গীতিকারের রচিত বিভিন্ন গানের কথা। একই সঙ্গে আছে কালজয়ী ও আলোচিত বিভিন্ন গান রচনার প্রেক্ষাপট গান রচনার গল্প।

গাজী মাজহারুল আনোয়ার  


মন্তব্য করুন


কালার ইনসাইড

আসছে ‘পাঠান ২’ চলতি বছরেই শুটিং শুরু

প্রকাশ: ০৬:০২ পিএম, ২১ ফেব্রুয়ারী, ২০২৪


Thumbnail

এবার ‘পাঠান’র দ্বিতীয় কিস্তি নিয়ে আসছেন কিং খান’খ্যাত শাহরুখ খান, যেটি হতে যাচ্ছে আদিত্য চোপড়ার স্পাই ইউনিভার্সের ৮ম সিনেমা। ছবিটির শুটিং শুরু হবে আসছে ডিসেম্বরে।

পিঙ্কভিলার প্রতিবেদন অনুসারে, ‘পাঠান ২’ এর চিত্রনাট্য প্রায় সম্পন্ন করে ফেলেছেন আদিত্য চোপড়া। ‘টাইগার বনাম পাঠান’ এর আগে স্পাই ইউনিভার্সের ৮ম ফিল্ম হিসেবে ‘পাঠান ২’ মুক্তি পাবে। শুধু তাই নয়; এতে অগ্রিম দুজনের (শাহরুখ ও সালমান) লড়াইয়ের কিছু অংশ দেখানো হবে।

জানা গেছে, এ বছরের ডিসেম্বরে দ্বিতীয় কিস্তির শ্যুটিং শুরু করার পরিকল্পনা করছেন প্রযোজক আদিত্য চোপড়া ও শাহরুখ।

সূত্র জানিয়েছে, ‘পাঠান ২’ মহাবিশ্বের টেন্টপোল স্পাই ফিল্ম হিসাবে ডিজাইন করা হয়েছে যা সামনের সময়ে আরও বড় সংঘর্ষ সেট করবে। প্রকৃতপক্ষে, ‘টাইগার বনাম পাঠান’ এ তাদের বড় যুদ্ধের শুরুটা হবে ‘পাঠান ২’ থেকে।

উল্লেখ্য, গেল বছরে ‘পাঠান’ দিয়ে রাজকীয় প্রত্যাবর্তন ঘটে শাহরুখ খানের। বিশ্বব্যাপী হাজার কোটির উপরে ব্যবসা করে। এতে শাহরুখ খান ছাড়াও ছিলেন জন আব্রাহাম, দীপিকা পাডুকোন।


‘পাঠান ২’   শাহরুখ খান   বলিউড   আদিত্য চোপড়া  


মন্তব্য করুন


কালার ইনসাইড

অবশেষে বড় পর্দায় মেহজাবীন

প্রকাশ: ০৩:০৫ পিএম, ২১ ফেব্রুয়ারী, ২০২৪


Thumbnail

নাটক, টেলিছবি ও ওটিটি দিয়ে জনপ্রিয়তার শীর্ষে আছেন অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। তবে দীর্ঘদিন মেহজাবিনকে ঘিরে সিনেমাপ্রেমীদের প্রশ্ন ছিল, এই অভিনেত্রী কবে আসছেন সিনেমার পর্দায়। এবার বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে অভিনেত্রীর।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সিনেমার একটি পোস্টার শেয়ার করেছেন অভিনেত্রী। পোস্টারে এলোমেলো চুলে, আনমনা এক মেহজাবীনকে দেখা যায়। তার সিনেমাটির নাম ‘সাবা’।

সিনেমাটি নির্মাণ করেছেন মাকসুদ হোসেন। পোস্টারটি শেয়ার করে মেহজাবীন লিখেছেন, ‘২১ ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস। ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে ১৪ বছর আগে এই দিনেই টিভি নাটকে আমার অভিনয় যাত্রা শুরু হয়েছিল। আর আজ এই বিশেষ দিনেই আমার শুভাকাঙ্খী, বন্ধুদের একটি বিশেষ খবর জানাতে চাই, বড় পর্দায় পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে আমার অভিষেক হতে যাচ্ছে এ বছরই।

গত বছরই সিনেমার কাজ শেষ করেছেন অভিনেত্রী। তা জানিয়ে মেহজাবীন লিখেছেন, '২০২৩ সালের শুরুতেই আমরা এই চলচিত্রের কাজ সম্পন্ন করি। গুণী নির্মাতা মাকসুদ হোসেন পরিচালিত ‘সাবা’ চলচ্চিত্রে অভিনয় করেছি আমি।’

অভিনেত্রী আরও লিখেছেন, ‘‘সাবা’ অর্থ যেমন সকাল, সকালের মৃদু বাতাস; আশা করছি আমার চলচ্চিত্র জীবনের সকালটিকেও সবাই অকৃত্রিম ভালোবাসায় আচ্ছন্ন করে রাখবেন। গল্প, চরিত্র, পরিচালকের নির্মাণ, গুণী অভিনয়শিল্পী ও নেপথ্যের মেধাবী কলাকুশলীদের সঙ্গে আমার অভিনয়ের সুযোগ-সব মিলিয়ে ‘সাবা’ আমার জীবনে সবসময়ই বিশেষ একটি নাম হয়ে থাকবে।

সবশেষে মেহজাবীন লিখেছেন, ‘ফিচার পোস্টার প্রকাশ করতে পেরে বেশ আনন্দিত তিনি! তবে এখানেই শেষ নয়। প্রকাশের আরও অনেক কিছুই বাকি আছে। তবে সে জন্য থাকতে হবে অপেক্ষায়।’

জানা গেছে, সিনেমায় মেহজাবীন ছাড়াও আরও অভিনয় করতে দেখা যাবে রোকায়া প্রাচী ও মোস্তফা মনোয়ার। সিনেমার গল্প লিখেছেন ত্রিলোরা খান ও নির্মাতা নিজে।

গেল ভালোবাসা দিবসে মুক্তি পেয়েছে মেহজাবীনের ওয়েব সিরিজ ‘আরারাত’।  ভিকি জাহিদের পরিচালনায় সিরিজে রুপা চরিত্রে দেখা গেছে এই অভিনেত্রীকে।


নাটক   টেলিছবি   ওটিটি   মেহজাবিন চৌধুরী   ঢালিউড  


মন্তব্য করুন


কালার ইনসাইড

অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জনে দীপিকা

প্রকাশ: ০১:৪৯ পিএম, ২১ ফেব্রুয়ারী, ২০২৪


Thumbnail

বলিউড জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন মা হতে চলেছেন। দীপিকার ঘনিষ্ঠ এক সূত্রের বরাত দিয়ে এক প্রতিবেদনে এমনটাই দাবি করেছে ভারতীয় ম্যাগাজিন দ্য উইকে।

প্রতিবেদনে বলা হয়েছে, দীপিকা পাড়ুকোন এখন সেকেন্ড ট্রাইমেস্টার’র (১৪-২৭ সপ্তাহের অন্তঃসত্ত্বা) পার করছেন। সবকিছু ঠিক থাকলে খুব শিগগিরই প্রথম সন্তানের বাবা-মা হতে চলেছেন রণবীর-দীপিকা দম্পতি।

লন্ডনের রয়্যাল ফেস্টিভ্যালে কয়েক দিন আগে বসেছিল ৭৭তম ব্রিটিশ অ্যাকাডেমি অব ফিল্ম অ্যান্ড টেলিভিশন আর্টস (বাফটা) অ্যাওয়ার্ডেসের আসর। এতে সব্যসাচি মুখার্জির ডিজাইন করা শাড়ি পরে হাজির হয়েছিলেন দীপিকা। এ মঞ্চে শাড়ি দিয়ে বারবার পেট আড়াল করার চেষ্টা করেছেন তিনি। এরপর দীপিকার হওয়ার গুঞ্জন জোরালো হয়। 

এদিকে দ্য উইকের প্রতিবেদনের বরাত দিয়ে দীপিকার মা হওয়ার খবর প্রচার করেছে হিন্দুস্তান টাইমসসহ ভারতীয় একাধিক গণমাধ্যম। যদিও পুরো বিষয়টি নিয়েই এখনও নীরব ভূমিকায় রয়েছেন রণবীর সিং ও দীপিকা পাডুকোন।  

সম্প্রতি ‘ভোগ সিঙ্গাপুর’ ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাৎকারে ফ্যামিলি প্ল্যানিং নিয়ে কথা বলেন দীপিকা। যেখানে তিনি বলেন, ‘রণবীর ও আমি দুজনেই এখন সন্তান চাই। আমরা পরিবার তৈরি করতে চাচ্ছি।’

 


বলিউড   দীপিকা পাড়ুকোন  


মন্তব্য করুন


কালার ইনসাইড

সন্তান নিয়ে সুখবর দিলেন বিরাট

প্রকাশ: ০৮:৫৪ এএম, ২১ ফেব্রুয়ারী, ২০২৪


Thumbnail

বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা দ্বিতীয়বারের মতো সন্তানের মা হয়েছেন। গত ১৫ ফেব্রুয়ারি একটি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি। তার স্বামী ক্রিকেটার বিরাট কোহলি বিষয়টি নিশ্চিত করেছেন।

বিরাট কোহলি মঙ্গলবার ইনস্টাগ্রামে দেওয়া এক পোস্টে ভক্তদের সঙ্গে সুখবরটি শেয়ার করেছেন। তিনি লিখেছেন, আপনাদের সকলকে খুশির সঙ্গে জানাচ্ছি, গত ১৫ ফেব্রুয়ারি আমাদের পরিবারে একজন পুত্র সন্তানের আগমন ঘটেছে। যার নাম রাখা হয়েছে অকায়। আপনাদের সকলের আশীর্বাদ ও দোয়া কামনা করছি। আমরা অনুরোধ করছি, আমাদের গোপনীয়তাকে আপনারা সম্মান করবেন।

গত কয়েকমাস ধরেই গুঞ্জন ছিল আনুশকার মা হওয়ার। সেই গুঞ্জন আরো ডালপালা মেলে যখন ঘরের মাটিতে ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ টেস্টের সিরিজে প্রথম দুই ম্যাচে ‘ব্যক্তিগত কারণ’ দেখিয়ে ছুটি নেন কোহলি।

অন্তঃসত্ত্বাকালীন পুরো সময়টুকুই নিজেদের গোপনীয়তা বজায় রেখেছেন এই দম্পতি। এমনকি সন্তান হওয়ার সুখবরও ভক্তদের সঙ্গে শেয়ার করলেন ৫ দিন পরে। তবুও ভক্তদের ভালোবাসা ও শুভেচ্ছায় ভাসছেন তারকা জুটি।

২০১৭ সালে ভালোবেসে বিয়ে করেন কোহলি-আনুশকা। এরপর ২০২১ সালে প্রথম সন্তানের বাবা-মা হন এই দম্পতি। তাদের কন্যা সন্তানের নাম রাখা হয় ভামিকা। প্রায় তিন বছরের মাথায় দুজনের সংসার আলো করে আসল দ্বিতীয় পুত্র সন্তান।




আনুশকা শর্মা   বিরাট কোহলি   সন্তান  


মন্তব্য করুন


বিজ্ঞাপন