কালার ইনসাইড

লিভ টুগেদার অতঃপর বিয়ে

প্রকাশ: ১০:০০ পিএম, ২৮ নভেম্বর, ২০২১


Thumbnail লিভ টুগেদার অতঃপর বিয়ে

শোবিজ জগতের তারকাদের নিয়ে তাদের ভক্তদের কৌতূহলের কমতি নেই। বিশেষ করে অবিবাহিত তারকাদের প্রেম, বিয়ে নিয়ে ভক্তদের থাকে নানারকম কৌতূহল ও আগ্রহ। তারকারা কে কার সঙ্গে প্রেম করছেন, কে কাকে বিয়ে করছেন, কবে কখন বিয়ে করছেন অথবা বিয়েটা আদৌ হবে কিনা- এসব খবর জানতে ভক্তরা থাকেন অপেক্ষায়।

অন্যান্য দেশের মত আমাদের শোবিজ পাড়তেও অনেকেই আছেন যারা  ‘লিভ টুগেদার’ই মেতেছেন। আজ বাংলা ইনসাইডারের পাঠকদের জন্য থাকছে এমনই কিছু নির্মাতা ও নায়িকার কথা। যাদের নিয়ে ভক্তদের কানাঘুষার যেন শেষ নেই। চলুন দেখে নেই এরা কারা?

ভাবনা- অনিমেষ আইচ

পরিচয়ের ১৭ দিনের মাথায় অনিমেষ বিয়ে করতে চাইলেন দীপান্বিতাকে। কিছুটা দ্বিধায় দীপা। অনিমেষের অনুযোগ, ‘আমার ওপর কি তোমার আস্থা পুরোপুরি হয়নি এখনো?’ বিয়ে হয়েছিল। সংসার হয়েছিল। একসঙ্গে চুটিয়ে কাজও করা হয়েছে। কিন্তু সংসারটা টেকেনি। একটা সময় অনিমেষ পাড়ি জমায় ভাবনার তীরে। তারা কি বিয়ে করেছেন? কেউ তো জানে না বিয়ের খবর। ঘনিষ্ঠজনেরাই বলেন অনিমেষের ধানমন্ডির বাসায় নাকি থাকা হয় ভাবনার। নিন্দুকের কথা ভুলও হতে পারে। ভাবনার বাসাও তো ধানমন্ডি। তবে সব গুঞ্জনের অবসান ঘটে গেল বছর। গেল বছর ভাবনার ফেসবুকে ভেসে উঠে ছিল ‘ইন এ রিলেশনশিপ উইথ অনিমেষ আইচ’! আর এর পর থেকেই তাদের সম্পর্কের কথা সবার কাছে পরিষ্কার হয়।

জাকিয়া বারী মম- শিহাব শাহীন

পরিচালক শিহাব শাহীনের সঙ্গে অভিনেত্রী মম’র প্রেমের গুঞ্জন দীর্ঘদিনের। ২০১৩ সালের সেপ্টেম্বরে অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে হাসপাতালে ভর্তি হন মম। মধ্যরাতে শিহাব শাহীনই মমকে হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালের নিবন্ধন বইয়ে শিহাব শাহীনের নাম দেখার পর আলোচনায় আসে মম’র সঙ্গে নির্মাতা শিহাব শাহীনের প্রেমের বিষয়টি। জুটি হয়ে শুধু কাজই নয়। একসঙ্গে দেশ- বিদেশ ঘোরাও হয় তাঁদের। অনেকে বলেন, মমর উত্তরার বাসায় নিয়মিতই যাতায়াত শাহীনের।

এদিকে দুজনের কেউই অবশ্য তখন বিয়ের কথা স্বীকার করেননি। তবে বিনোদন অঙ্গনের বিভিন্ন ঘরোয়া অনুষ্ঠানে তাঁদের দুজনের একসঙ্গে উপস্থিতি বিয়ের বিষয়টি নিয়ে সন্দেহ দানা বাঁধতে থাকে। অবশেষে গুঞ্জনই সত্যি হলো। ২০১৯ সালের ২০ নভেম্বর নিজেদের ফেসবুকে নিজেরাই জানালেন তাঁদের বিয়ের খবর। শুধু তা–ই নয়, নিজেদের চতুর্থ বিবাহবার্ষিকী উপলক্ষে একে অন্যকে শুভেচ্ছাও জানান তাঁরা।

মৌসুমী হামিদ- সুমন আনোয়ার

নির্মাতা সুমন আনোয়ার ২০১৩ সালে বিয়ে করেছিলেন মডেল ও অভিনেত্রী আয়শা মনিকাকে। অনাড়ম্বর সেই বিয়ের অনুষ্ঠানে অনেকেই উপস্থিত ছিলেন। মনিকার সঙ্গে বিচ্ছেদ হয়েছে কিনা তা সঠিকভাবে জানা যায়নি। তবে একসঙ্গে থাকতে শোনা যাচ্ছে মৌসুমী ও সুমনকে। বর্তমান সময়ে তাদের অনেক কাজই একসঙ্গে করতে দেখা যায়।

কণ্ঠশিল্পী হাবিব ওয়াহিদ ও তানজিন তিশাও শুরু করেছিলেন একই সঙ্গে বসবাস আর ঘুরাঘুরি। তবে সে সম্পর্ক খুব বেশিদিন স্থায়ী হয়নি। 

শোবিজে এমন আরো অনেকেই আছেন পছন্দের মানুষের সঙ্গে একই ছাদের নিচে থাকেন। হয়তো তারা সেই সম্পর্ককে সামাজিক স্বীকৃতি দিতে ভয় পান, নয়তো অকপটে স্বীকার করতে ভয় পান তাদের আসলে সম্পর্কটা কি?



মন্তব্য করুন


কালার ইনসাইড

অঞ্জনার অক্ষেপ

প্রকাশ: ০৪:৩০ পিএম, ২৮ Jun, ২০২২


Thumbnail অঞ্জনার অক্ষেপ

চল্লিশ বছরের বেশি সময় সিনেমায় অভিনয় করছেন চিত্রনায়িকা অঞ্জনা রহমান। বিশেষ করে তার নাচ মুগ্ধ করেছে অসংখ্য ভক্তকে। গতকাল (২৭ জুন) এই অভিনেত্রীর জন্মদিন ছিলো। বিশেষ এই দিনে ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছায় ভেসেছেন তিনি। গত ২৬ জুন রাত ১২টা এক মিনিটে বাসায় পরিবারের সঙ্গে কেক কাটেন। 

জন্মদিনের পরের দিন বেশ অক্ষেপ করেই নিজের ফেসবুকে এক দীর্ঘ স্ট্যাটাস দেন অঞ্জনা। যেখানে তিনি লিখেন, গতকাল ২৭ জুন আমার জন্মদিন ছিলো,দেশে ও দেশের বাইরের আমার অসংখ্য প্রিয় ভক্ত শুভাকাঙ্ক্ষী এবং প্রিয়জনদের সবার ভালবাসা ও শুভেচ্ছায় আমি সত্যিই ধন্য। 

আপনাদের সবার প্রতি কৃতজ্ঞতা জানানোর কোন ভাষা আমার জানা নেই।আপনাদের এই অকৃতিম হৃদয় নিংড়ানো ভালোবাসার জন্যই আজ আমি অঞ্জনা হতে পেড়েছি। কিন্তুু অনেক দুঃখের সাথে বলতে হচ্ছে যে, বাংলা চলচ্চিত্রের সেই ১৯৭৬ সাল থেকে বাংলা চলচ্চিত্রের স্বর্ণালী অধ্যায়ে অসংখ্য সুপার বাম্পার হিট মাইলস্টোন দর্শকনন্দিত চলচ্চিত্রে আমি অভিনয় করেছি।

শুধু বাংলাদেশেই না বাংলাদেশ ছাড়াও আন্তর্জাতিকভাবে একমাত্র আমি অঞ্জনা বিশ্বের ৯ টা দেশের ১৩ টি ভাষার সিনেমায় অভিনয় করেছি।

সমৃদ্ধময় করেছি বাংলা চলচ্চিত্র ও সংস্কৃতি অঙ্গনকে। এরপর থেকে এখন অব্দি আমি নিরলসভাবে জড়িত আছি এই চলচ্চিত্র শিল্পের সংগে। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির তিন তিনবার পরপর নির্বাচনে আমার প্রিয় শ্রদ্ধেয় শিল্পীদের অসংখ্য ভোটে আমি নির্বাচিত হয়েছি প্রতিবার।

বর্তমান চলচ্চিত্র শিল্পী সমিতি নিয়ে প্রশ্ন তুলে এই অভিনেত্রী আরও লিখেন, বর্তমান বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যনির্বাহী সদস্য হিসেবে আমি কেবিন্যাটে রয়েছি।

 সবচাইতে দুঃখের বিষয় হলো আমার জন্মদিনে চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান কমিটির সম্মানিত কার্যনির্বাহী সদস্য প্রিয় বোন রোজিনা প্রিয় বোন অরুনা বিশ্বাস (জায়েদ খান) শাহানুর ও জয় চৌধুরী ব্যাতিত আর একজনও আমাকে জন্মদিনের শুভেচ্ছা জানায়নি। অথচ বর্তমান কমিটির অনেকের জন্মদিনে আমি ফেসবুকে স্ট্যাটাস দিয়ে এবং কল করে তাদের শুভেচ্ছা জানিয়েছি।

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে বা কল করে শুভেচ্ছা জানালে বা না জানালে অবশ্যই আমার কিছু আসে যায় না। কিন্তুু এতোটি বছর চলচ্চিত্রে অভিনয় করার পর সবার কাছ থেকে এইটুকু ভালোবাসাতো নিত্যান্ত প্রাপ্য। বর্তমান শিল্পী সমিতির কমিটির অনেকের এরকম ব্যাবহারে সত্যিই আমি মর্মাহত। আর কিছুই বলার নেই। 

অঞ্জনা রহমান অভিনয় ক্যারিয়ারে ৩৫০টির বেশি সিনেমায় অভিনয় করেছেন। জাতীয় চলচ্চিত্র পুরস্কাপ্রাপ্ত এই অভিনেত্রী বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে কার্যকরী পরিষদের সদস্যের দায়িত্ব পালন করছেন।

অভিনয়, নৃত্য ও মডেলিং তিনটিতেই অঞ্জনা সফলতার সঙ্গে কাজ করেছেন। তার অভিনীত প্রথম সিনেমা বাবুল চৌধুরী পরিচালিত ‘সেতু’। কিন্তু দর্শকের সামনে তিনি প্রথম আসেন মাসুদ পারভেজের ‘দস্যু বনহূর’ সিনেমার মাধ্যমে। নায়করাজ রাজ্জাকের সঙ্গে সর্বাধিক ৩০টি সিনেমার নায়িকাও অঞ্জনা।

এর মধ্যে ‘অশিক্ষিত’, ‘রজনীগন্ধা’, ‘আশার আলো’, ‘জিঞ্জির’, ‘আনারকলি’, ‘বৌরানী’, ‘সোনার হরিণ’, ‘মানা’, ‘রাম রহিম জন’, ‘সানাই’, ‘মাটির পুতুল’, ‘সাহেব বিবি গোলাম’ ও ‘অভিযান’ উল্লেখযোগ্য। ‘পরিণীতা’, ‘গাংচিল’ সিনেমার জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান অঞ্জনা। এ ছাড়াও দুইবার বাচসাস, দুইবার নৃত্যে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। এছাড়া ১৯৯৮ সালে ভারতীয় উপমহাদেশে নৃত্যে প্রথম হয়ে জিতে নেন হলিউড অ্যাওয়ার্ড।

অঞ্জনা সুলতানা  


মন্তব্য করুন


কালার ইনসাইড

সত্য ঘটনা অবলম্বনে 'রিক্সা গার্ল'

প্রকাশ: ০৪:০৯ পিএম, ২৮ Jun, ২০২২


Thumbnail

ছোট পর্দার বর্তমান সময়ের আলোচিত অভিনেত্রী তানজিন তিশা। ক্যারিয়ারে নিজের যোগ্যতাকে প্রমাণের জন্য কাজ করে যাচ্ছেন নানা মাত্রিক চরিত্রে। আসন্ন ঈদুল আজহায় তিনি আসছেন বেশ কয়েকটি নাটক নিয়ে। তবে ‘ রিক্সা গার্ল’ নাটকে  তাকে দেখা যাবে ভিন্ন এক লুকে। 

তানজিন তিশার সাথে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন ওটিটির আলোচিত অভিনেতা সোহেল মণ্ডল।

নাটকের গল্পে দেখা যাবে শিখা, হার না মানা এক মানুষের নাম! জীবন বাস্তবতায় সে শহরে রিক্সা চালায়। ছোট বোন পরীকে নিয়ে শহরের কোন এক বস্তিতে  তার অন্য এক সংসার! এক সময় রেজাউল নামের এক মানুষ তাকে আগলে রাখতো সব সময়। অজানা এক কারণে নিখোঁজ হয় রেজাউল! ঘটনাক্রমে শিখা মুখোমুখি হয় অপ্রিয় এক সত্যের! যে সত্য প্রশ্নবিদ্ধ করে পুরুষ নামক মানুষের পরিচয়কে। তবু জীবন চলে জীবনের নিয়মেই। 

শিখা চরিত্রে অভিনয় করে তানজিন তিশা বলেন, ‘আমি সব ধরণের কাজেই নিজেকে প্রমাণ করতে চাই। তবে এই নাটকের শিখা চরিত্র একটা বোধের জায়গা থেকে করা। সমাজের শ্রমজীবী নারীদের জীবন কাছ থেকে দেখার সুযোগ হয়েছে এ নাটকে। এই শহরে যে সব নারী জীবন সংগ্রামে লড়াই করছে তাদের প্রতি এক ধরণের শ্রদ্ধাবোধ থেকে কাজটা করা। এই ঈদে রিক্সা গার্ল নিঃসন্দেহ অন্য রকম আবেদনের একটি কাজ হবে।‘      

রেজাউল চরিত্রে অভিনয় প্রসঙ্গে সোহেল মণ্ডল বলেন,’ গতবাঁধা নাটকে কাজ করতে চাই না আমি আসলে। খুব বেছে বেছে ভালো কিছু কাজ করতে চাই। রিক্সা গার্ল নাটকে নতুন এক সোহেল মণ্ডলকে পাবে দর্শক।       

নাটকটি রচনা করেছেন আহমেদ তাওকীর। এ প্রসঙ্গে তিনি বলেন,’ এখন গল্প নির্ভর কাজের পরিবেশ ঠিক আগের মতো নেই। ট্রেন্ডি নামে সব অগল্পের গল্প হচ্ছে। আমি চেয়েছি একটা গল্প বলতে। যে গল্প একজন হার না মানা নারীর! 

 নাটকটি পরিচালনা করেছেন রাফাত মজুমদার রিংকু। তিনি জানা, একদম র গল্প নির্মাণে আমি অন্য রকম আনন্দ পাই। চারপাশের চেনাজানা চরিত্রগুলোর গল্প বলার মধ্যে অনেকের জীবনের ছবি দেখতে পাই! যাদের কথা কেউ বলে না, সেই কথাগুলো আমি তুলে ধরতে চাই! বলতে পারেন মানবিক দায়বদ্ধতা থেকে এই নাটকটি পরিচালনা করা।        

শ্রমজীবী মানুষের জীবনের আড়ালে লুকিয়ে থাকা অন্য গল্পের এ নাটকটি আসন্ন ঈদে প্রচারিত হবে বেসরকারি একটি টেলিভিশনে।

রিক্সা গার্ল   তানজিন তিশা  


মন্তব্য করুন


কালার ইনসাইড

পুত্র বধূর উদ্দেশ্যে যে বার্তা দিলেন ওমর সানী

প্রকাশ: ০২:২৮ পিএম, ২৮ Jun, ২০২২


Thumbnail

ঢালিউডের তারকা দম্পতি মৌসুমী-ওমর সানী। গত বছর তাদের একমাত্র ছেলে ফারদীন এহসান স্বাধীনকে বিয়ে করান কুমিল্লার মেয়ে সাদিয়া রহমান আয়েশা সঙ্গে। আজ মঙ্গলবার (২৮ জুন) মৌসুমী-ওমর সানীর পুত্রবধূর জন্মদিন। এদিনে তাকে বিশেষ বার্তা দিয়েছেন শ্বশুর ওমর সানী।

এই অভিনেতা ফেসবুকে বেশকিছু পারিবারিক ছবি শেয়ার করে লেখেন, ‘আয়েশা আমার বউমা আমার আরেকটা বাচ্চা। আলহামদুলিল্লাহ্, তোমার মত একটি মেয়ে আমার ছেলের বউ হিসেবে পেয়েছি। মা আজকে তোমার জন্মদিন, আজকে আমার চাওয়া আল্লাহর কাছে- পাঁচ ওয়াক্ত নামাজ পড়বা স্বামীকে পড়াবা, আমাদের সংসার আগলে রাখবে, শত প্রতিকূলতার মাঝে আমার মায়ের ভূমিকায় অবতীর্ণ হবা। শুভ জন্মদিন আয়েশা। ’

সাদিয়া রহমান আয়েশা কুমিল্লার মেয়ে কিন্তু তার বেড়ে উঠা ও পড়াশোনা কানাডায়। সেখানে ফারদিনের সঙ্গে বন্ধুত্ব হয় তার। এরপর ভালোলাগা থেকে একে অপরকে জীবন সঙ্গী হিসেবে বেছে নেন।

বাবা-মায়ের মতো তারকা দম্পতির ছেলে ফারদিনও শোবিজের সঙ্গে যুক্ত। তিনি চলচ্চিত্র বিষয়ে পড়াশোনা করেছেন যুক্তরাষ্ট্রে। বেশ কয়েক বছর আগে ‘ডেসটিনেশন’ নামে একটি টেলিফিল্ম নির্মাণ করেছেন তিনি। এতে অভিনয় করেছেন ওমর সানী।

২০২১ সালের ২৬ মার্চ সাদিয়া রহমান আয়েশাকে বিয়ে করেন স্বাধীন।

মৌসুমী   ওমর সানী  


মন্তব্য করুন


কালার ইনসাইড

নিশোর ‘সিন্ডিকেট’র টিজার প্রকাশ

প্রকাশ: ০১:৪২ পিএম, ২৮ Jun, ২০২২


Thumbnail নিশোর ‘সিন্ডিকেট’র টিজার প্রকাশ

ছোট পর্দার বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। ক্যারিয়ারে নানা মাত্রিক চরিত্রে অভিনয় করে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন।

নাটকের পাশাপাশি এখন ওটিটি প্ল্যাটফর্মেও বেশ ব্যস্ত সময় পার করছেন এই অভিনেতা। প্রশংসিত হয়েছেন মরীচিকা’ ও ‘রেডরাম’ এ অভিনয় করেও। শুধু প্রশংসিতই হয়েছেন তা নয়, পাশাপাশি ওয়েব সিরিজেও মেরেছেন একের পর এক ছক্কা।


কিছুদিন আগেই ‘হইচই’ এ তার কাইজার ওয়েব সিরিজের ঘোষণা দিয়েছেন। ঠিক এরইমাঝে তার আরেক বহুল আলোচিত ওয়েব সিরিজ ‘সিন্ডিকেট’ এর টিজার প্রকাশ পেলো।  ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে এই টিজার প্রকাশ করা  হয়েছে। টিজারে আবারও নতুন এক নিশোর দেখা মিলল। উদ্বেগ ও টেনশনে থাকা এ কোন নিশো? আর ওপার থেকে বোনের ডাকে আদৌ কি সাড়া দেবেন নিশো? এ সকল প্রশ্নের উত্তর জানতে হলে দেখতে হবে ‘সিন্ডিকেট’।

‘সিন্ডিকেট’ একটি ক্রাইম থ্রিলার ওয়েব সিরিজ। আফরান নিশো ছাড়াও এই সিরিজে দুটি নারী চরিত্র রয়েছে। তাসনিয়া ফারিণ ও নাজিফা তুষি। প্রথমে ফারিণ থাকলেও পরে নাজিফা তুষিকে যুক্ত করা হয়েছে। সিন্ডিকেটের নির্মাতা শিহাব শাহীন। বছরের শুরুতেই এই সিরিজের শুটিং শুরু করেছিলেন নির্মাতা।

হইচই   সিন্ডিকেট   আফরান নিশো  


মন্তব্য করুন


কালার ইনসাইড

অবশেষে স্বপ্নপূরণ হলো শাকিব খানের

প্রকাশ: ০১:২৮ পিএম, ২৮ Jun, ২০২২


Thumbnail অবশেষে স্বপ্নপূরণ হলো শাকিব খানের

অবশেষে প্রতীক্ষার অবসান হয়েছে চিত্রনায়ক শাকিব খানের। বিষয়টি নিশ্চিত করেছেন শাকিবের ঘনিষ্ঠজন। আমেরিকার গ্রিন কার্ড পেয়েছেন তিনি। এই স্বপ্নপূরণ করতে দীর্ঘ সময় ধরে যুক্তরাষ্ট্রে অবস্থান করতে হয়েছে তাকে।  ২০২১ সালের নভেম্বরের দেশ ছাড়েন ঢালিউডের এই শীর্ষ নায়ক।

আমেরিকার স্থায়ীভাবে বসবাসের সুযোগের জন্য নিয়ম মেনে সেখানে প্রায় ৮ মাস ধরে বসবাস করছেন তিনি।

 তিনি জানান, নিয়ম অনুযায়ী শাকিব খান গ্রিন কার্ড আগেই পেয়েছেন। তার ছয় মাস পূর্ণ হয়েছে। সবশেষ প্রিন্ট আকারে যে কার্ডটি আসার কথা, সেটিও তিনি পেয়েছেন। তবে বিষয়টি নিয়ে শাকিব খান এখনো আনুষ্ঠানিকভাবে কিছু জানাননি।

এদিকে, গুঞ্জন শোনা যাচ্ছে, যেহেতু গ্রিন কার্ডের মিশন সফল হয়েছে শাকিবের, তাই জুলাইয়ের প্রথম দিকে দেশে ফিরবেন শাকিব খান। তবে

ঈদুল ফিতরে শাকিব খান অভিনীত ‘গলুই’ সিনেমাটি মুক্তি পায়। কিন্তু গ্রিন কার্ডের জন্য শাকিব খান দেশ না থাকায় অংশ নিতে পারেননি সিনেমাটির প্রচারণায়।



তবে এবার দেশে ফিরে নিজের প্রযোজিত ‘রাজকুমার’ সিনেমার শুটিং করবেন বলে জানা গেছে। সিনেমাটির মহরত হয়েছিল নিউইয়র্কে। এতে তার বিপরীতে রয়েছেন এক মার্কিন অভিনেত্রী।

শাকিব খান   যুক্তরাষ্ট্র   গ্রিন কার্ড  


মন্তব্য করুন


বিজ্ঞাপন