কালার ইনসাইড

লিভ টুগেদার অতঃপর বিয়ে

প্রকাশ: ১০:০০ পিএম, ২৮ নভেম্বর, ২০২১


Thumbnail লিভ টুগেদার অতঃপর বিয়ে

শোবিজ জগতের তারকাদের নিয়ে তাদের ভক্তদের কৌতূহলের কমতি নেই। বিশেষ করে অবিবাহিত তারকাদের প্রেম, বিয়ে নিয়ে ভক্তদের থাকে নানারকম কৌতূহল ও আগ্রহ। তারকারা কে কার সঙ্গে প্রেম করছেন, কে কাকে বিয়ে করছেন, কবে কখন বিয়ে করছেন অথবা বিয়েটা আদৌ হবে কিনা- এসব খবর জানতে ভক্তরা থাকেন অপেক্ষায়।

অন্যান্য দেশের মত আমাদের শোবিজ পাড়তেও অনেকেই আছেন যারা  ‘লিভ টুগেদার’ই মেতেছেন। আজ বাংলা ইনসাইডারের পাঠকদের জন্য থাকছে এমনই কিছু নির্মাতা ও নায়িকার কথা। যাদের নিয়ে ভক্তদের কানাঘুষার যেন শেষ নেই। চলুন দেখে নেই এরা কারা?

ভাবনা- অনিমেষ আইচ

পরিচয়ের ১৭ দিনের মাথায় অনিমেষ বিয়ে করতে চাইলেন দীপান্বিতাকে। কিছুটা দ্বিধায় দীপা। অনিমেষের অনুযোগ, ‘আমার ওপর কি তোমার আস্থা পুরোপুরি হয়নি এখনো?’ বিয়ে হয়েছিল। সংসার হয়েছিল। একসঙ্গে চুটিয়ে কাজও করা হয়েছে। কিন্তু সংসারটা টেকেনি। একটা সময় অনিমেষ পাড়ি জমায় ভাবনার তীরে। তারা কি বিয়ে করেছেন? কেউ তো জানে না বিয়ের খবর। ঘনিষ্ঠজনেরাই বলেন অনিমেষের ধানমন্ডির বাসায় নাকি থাকা হয় ভাবনার। নিন্দুকের কথা ভুলও হতে পারে। ভাবনার বাসাও তো ধানমন্ডি। তবে সব গুঞ্জনের অবসান ঘটে গেল বছর। গেল বছর ভাবনার ফেসবুকে ভেসে উঠে ছিল ‘ইন এ রিলেশনশিপ উইথ অনিমেষ আইচ’! আর এর পর থেকেই তাদের সম্পর্কের কথা সবার কাছে পরিষ্কার হয়।

জাকিয়া বারী মম- শিহাব শাহীন

পরিচালক শিহাব শাহীনের সঙ্গে অভিনেত্রী মম’র প্রেমের গুঞ্জন দীর্ঘদিনের। ২০১৩ সালের সেপ্টেম্বরে অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে হাসপাতালে ভর্তি হন মম। মধ্যরাতে শিহাব শাহীনই মমকে হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালের নিবন্ধন বইয়ে শিহাব শাহীনের নাম দেখার পর আলোচনায় আসে মম’র সঙ্গে নির্মাতা শিহাব শাহীনের প্রেমের বিষয়টি। জুটি হয়ে শুধু কাজই নয়। একসঙ্গে দেশ- বিদেশ ঘোরাও হয় তাঁদের। অনেকে বলেন, মমর উত্তরার বাসায় নিয়মিতই যাতায়াত শাহীনের।

এদিকে দুজনের কেউই অবশ্য তখন বিয়ের কথা স্বীকার করেননি। তবে বিনোদন অঙ্গনের বিভিন্ন ঘরোয়া অনুষ্ঠানে তাঁদের দুজনের একসঙ্গে উপস্থিতি বিয়ের বিষয়টি নিয়ে সন্দেহ দানা বাঁধতে থাকে। অবশেষে গুঞ্জনই সত্যি হলো। ২০১৯ সালের ২০ নভেম্বর নিজেদের ফেসবুকে নিজেরাই জানালেন তাঁদের বিয়ের খবর। শুধু তা–ই নয়, নিজেদের চতুর্থ বিবাহবার্ষিকী উপলক্ষে একে অন্যকে শুভেচ্ছাও জানান তাঁরা।

মৌসুমী হামিদ- সুমন আনোয়ার

নির্মাতা সুমন আনোয়ার ২০১৩ সালে বিয়ে করেছিলেন মডেল ও অভিনেত্রী আয়শা মনিকাকে। অনাড়ম্বর সেই বিয়ের অনুষ্ঠানে অনেকেই উপস্থিত ছিলেন। মনিকার সঙ্গে বিচ্ছেদ হয়েছে কিনা তা সঠিকভাবে জানা যায়নি। তবে একসঙ্গে থাকতে শোনা যাচ্ছে মৌসুমী ও সুমনকে। বর্তমান সময়ে তাদের অনেক কাজই একসঙ্গে করতে দেখা যায়।

কণ্ঠশিল্পী হাবিব ওয়াহিদ ও তানজিন তিশাও শুরু করেছিলেন একই সঙ্গে বসবাস আর ঘুরাঘুরি। তবে সে সম্পর্ক খুব বেশিদিন স্থায়ী হয়নি। 

শোবিজে এমন আরো অনেকেই আছেন পছন্দের মানুষের সঙ্গে একই ছাদের নিচে থাকেন। হয়তো তারা সেই সম্পর্ককে সামাজিক স্বীকৃতি দিতে ভয় পান, নয়তো অকপটে স্বীকার করতে ভয় পান তাদের আসলে সম্পর্কটা কি?



মন্তব্য করুন


কালার ইনসাইড

ব্রহ্মানন্দম যত টাকার মালিক

প্রকাশ: ১০:১০ পিএম, ২৮ মে, ২০২৪


Thumbnail

কাউকে কাঁদানো খুব সহজ হলেও হাসানোর কাজটা বেশ কঠিন। আর সেই কাজটি করেই দর্শকদের ভালোবাসা কুড়িয়েছেন দক্ষিণী অভিনেতা ব্রহ্মানন্দম। পাশাপাশি হয়েছেন কোটি কোটি টাকার মালিক।

ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের এক প্রতিবেদনে জানা যায়, শুধুমাত্র কমেডি করেই ভারতের নয় তারকা বনে গেছেন কোটি কোটি টাকার মালিক। ২০২৪ সালে করা তালিকায় যার মধ্যে প্রায় ৫০০ কোটি টাকার সম্পদ নিয়ে শীর্ষে রয়েছেন ব্রহ্মানন্দম। এছাড়া দ্বিতীয় অবস্থানে কপিল শর্মা (প্রায় ২৮০ কোটি টাকা) ও তৃতীয় অবস্থানে রয়েছেন জনি লিভার (প্রায় ২৭৭ কোটি টাকা)।

এর বাইরে আলি আসগরের রয়েছে প্রায় ৩৪ কোটি টাকা, কিকু শারদার ৩৩ কোটি, কৃষ্ণা অভিষেকের প্রায় ৩০ কোটি, ভারতী সিংয়ের প্রায় ২৩ কোটি ও সুনীল গ্রোভারের রয়েছে প্রায় ২১ কোটি টাকার সম্পদ।

অভিনেতা ব্রহ্মানন্দম  


মন্তব্য করুন


কালার ইনসাইড

অনন্ত-রাধিকার দ্বিতীয় প্রাক-বিবাহ অনুষ্ঠানে গাইবেন শাকিরা!

প্রকাশ: ১১:২৮ এএম, ২৮ মে, ২০২৪


Thumbnail

অনন্ত-রাধিকার বিয়ে আগামী জুলাই মাসের ১২ তারিখ। এর আগে গত মার্চে প্রি-ওয়েডিং অনুষ্ঠান ভারতে অনুষ্ঠিত হলেও এবার প্রাক-বিবাহ অনুষ্ঠান হবে ইতালিতে। গুঞ্জন আছে, ভারতের শীর্ষ ধনী মুকেশ আম্বানি ও শিল্পপতি বীরেন মার্চেন্টের পুত্র-কন্যাদ্বয়ের প্রি-ওয়েডিং পাটিংতে মঞ্চ কাঁপাতে পারেন বিখ্যাত তারকা শাকিরা।

২৮ মে থেকে ৩০ মে পর্যন্ত চলা এই অনুষ্ঠানে শুধু শাকিরাই নয়, স্টেজ মাতাতে পারেন ডুয়া লিপা আর রহমান।

ভারতের আনন্দবাজার পত্রিকার এক তথ্য মতে, শাকিরা মঞ্চে অনুষ্ঠানের জন্য পারিশ্রমিক হিসেবে নিচ্ছেন ৭৫ কোটি রুপি। এছাড়াও প্রি-ওয়েডিং সেলিব্রেশনে সপরিবার শাহরুখ খানকে আমন্ত্রণ জানানো হবে। আমন্ত্রিতদের তালিকায় থাকবেন সালমান খানও। এছাড়াও রণবীর-আলিয়া, রণবীর-দীপিকা, নিক-প্রিয়াঙ্কা, সিদ্ধার্থ-কিয়ারা জুটি হাজির থাকবেন এই অনুষ্ঠানে।

জানা গেছে, প্রি-ওয়েডিং এ প্রায় ৬ শতাধিক অতিথিকে নিয়ে দক্ষিণ ফ্রান্স থেকে পাড়ি দেবে একটি বিলাসবহুল জাহাজ। এবং দীর্ঘ পথ পাড়ি দিয়ে ইতালিতে ফিরবে সেই জাহাজ। দক্ষিণ ফ্রান্সের যে বিলাসবহুল জাহাজে অনন্ত এবং রাধিকার প্রাক্-বিবাহ অনুষ্ঠান আয়োজন করা হবে, তা আদতে একটি ভাসমান প্রাসাদ। যে কোনও বিলাসবহুল হোটেলকে টেক্কা দিতে পারে এই ক্রুজ।


অনন্ত আম্বানি   রাধিকা মার্চেন্ট   শাকিরা   প্রাক বিবাহ  


মন্তব্য করুন


কালার ইনসাইড

ডিপজলের দায়িত্ব পালনে বাধা নেই

প্রকাশ: ০৫:০৩ পিএম, ২৭ মে, ২০২৪


Thumbnail

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের নির্বাচনে সাধারণ সম্পাদক পদ ফেরত পেলেন মনোয়ার হোসেন ডিপজল। 

সোমবার (২৭ মে) চেম্বার বিচারপতি এম ইনায়েতুর রহিম এ আদেশ দেন। এর ফলে সম্পাদক পদে দায়িত্ব পালনে বাধা নেই ডিপজলের।

সাধারণ সম্পাদক পদ ফেরত চেয়ে গতকাল চেম্বার আদালতে আবেদন করেছিলেন ডিপজল।

এর আগে ২০ মে বিচারপতি নাইমা হায়দার ও বিচারপতি কাজী জিনাত হকের হাইকোর্ট বেঞ্চ শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদে বিজয়ী ডিপজল তার পদে বসতে পারবেন না বলে আদেশ দেন। সেই সঙ্গে পরাজিত সাধারণ সম্পাদক প্রার্থী নিপুণ আক্তারের অভিযোগ তদন্তের নির্দেশ দেন হাইকোর্ট।

গত ১৫ মে নিপুণের পক্ষে আইনজীবী অ্যাডভোকেট পলাশ চন্দ্র রায় শিল্পী একটি রিট আবেদন করেন। রিটে নির্বাচনে অনিয়ম ও কারচুপির অভিযোগ এনে এ ঘটনা তদন্তে কমিটি গঠনের পাশাপাশি নতুন করে নির্বাচনের তফসিল ঘোষণা ও মিশা-ডিপজলের নেতৃত্বাধীন কমিটির দায়িত্ব পালনে নিষেধাজ্ঞা চাওয়া হয়।

মনোয়ার হোসেন ডিপজল   বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি  


মন্তব্য করুন


কালার ইনসাইড

স্ত্রী কোয়েলে ডুবে আছেন অরিজিৎ সিং

প্রকাশ: ০২:৪৯ পিএম, ২৭ মে, ২০২৪


Thumbnail

সঙ্গীতের বাইরেও অরিজিৎ সিং-এর নম্র ব্যবহারে মুগ্ধ ভক্তরা। সাদামাটা জীবন নিয়েও প্রশংসিত তিনি। স্ত্রী কোয়েলের সঙ্গে কাটানো অরিজিৎয়ের বিশেষ মুহূর্তও নেটমাধ্যমে দেখা মেলে।

সম্প্রতি অরিজিৎ আর কোয়েলের একটি ছবি নিয়ে ঝড় বয়ে যাচ্ছে নেটমাধ্যমে। তাদের একে-অপরের প্রেমে বুদ থাকার ছবি মন কেড়েছে সবার। রোববার (২৬ মে) নেটিজেনদের নজরে আসে অরিজিৎ-কোয়েলের সেই যুগলবন্দি ছবি।

ছবিতে দেখা গেল একটা কালো জ্যাকেট গায়ে কোয়েল, আর ধূসর রঙের টিশার্ট পরে আছেন অরিজিৎ; কোয়েলের চুলে মুখ ডুয়িয়েছেন তিনি। চোখ বন্ধ আবেশে সাথে ভালোলাগার হাসি দুজনের চোখেমুখে। ছবিটি মূলত ইনস্টাগ্রামে কোয়েলের একটি ফ্যান পেজ থেকে শেয়ার করা হয়েছে। শেয়ার করা সেই ছবির মন্তব্য ঘরে নেটিজেনদের বেশ আবেগঘন সাড়াও মেলে। 

প্রসঙ্গত, মুম্বাই শহরে নিজের ফ্ল্যাট থাকলেও বেশিরভাগ সময়টা জিয়াগঞ্জেই থাকেন অরিজিৎ। অরিজিতের ছোটবেলার বন্ধুই বর্তমানে তার জীবনসঙ্গী। ছোটবেলায় একই স্কুলে পড়তেন অরিজিৎ কোয়েল। বন্ধুত্ব-মাখা ভালোবাসা সেই তখন থেকেই।ফেম গুরুকুল’-এর মঞ্চেও কোয়েলকে ভালোবাসার কথা বলেছিলেন অরিজিৎ। যদিও কোয়েল আর অরিজিৎ দুজনেই বিয়ে করেছিলেন প্রথমে অন্য কাউকে। তবে তা সফল হয়নি। এরপর ভাঙা সম্পর্ক থেকে বেরিয়ে এসে ধরেন একে-অপরের হাত।


কোয়েল   অরিজিৎ সিং  


মন্তব্য করুন


কালার ইনসাইড

‘জি লে জারা’ সিনেমায় আলিয়া,প্রিয়াংকা,ক্যাটরিনা

প্রকাশ: ০১:১৩ পিএম, ২৭ মে, ২০২৪


Thumbnail

দিল চাহতা হ্যায়জিন্দেগি না মিলেগি দোবারা পর এই ট্রিলজির তৃতীয় সিনেমাজি লে জারা মধ্য দিয়ে পরিচালনায় ফিরবেন পরিচালক ফারহান আখতার। তিন বছর আগে এমনটাই ঘোষণা দিয়েছিলেন নির্মাতা।

প্রথমবারের মতো একসঙ্গে দেখা মেলার কথা ছিল বলিউডের তিন নামিদামি অভিনেত্রী আলিয়া ভাট, প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কাইফের। মাঝে ব্যস্ততার অজুহাত দিয়ে তিনজনই সিনেমাটি থেকে নিজেদের নাম সরিয়ে নিয়েছিলেন।

সূত্র বলছে , প্রিয়াঙ্কা চোপড়া যখন ভারতে আসেন, সেই সময়জি লে জারানিয়ে তার সঙ্গে কথা বলেছিলেন ফারহান আখতার। ক্যাটরিনা কাইফ আলিয়া ভাটের সঙ্গেও নিয়ে যোগাযোগ করা হয়েছে। তিন অভিনেত্রীই সিনেমার কাজ শুরুর জন্য ইতিবাচক সাড়া দিয়েছেন। এখন তাদের ডেট নিয়ে কাজ চলছে।

সবকিছু ঠিক থাকলে বছরের শেষের দিকে সিনেমাটির শুটিং শুরুর পরিকল্পনা করছেন নির্মাতা।


জি লে জারা   সিনেমা   প্রিয়াংকা   আলিয়া   ক্যাটরিনা  


মন্তব্য করুন


বিজ্ঞাপন