কালার ইনসাইড

নিখোঁজ অভিনেত্রী ও বিজেপির সাংসদ লকেট চ্যাটার্জি

প্রকাশ: ০২:৩০ পিএম, ১৫ ডিসেম্বর, ২০২১


Thumbnail নিখোঁজ অভিনেত্রী ও বিজেপির সাংসদ লকেট চ্যাটার্জি

হুগলি বিজেপির সাংসদ লকেট চ্যাটার্জি নিখোঁজ বলে পোস্টার পড়লো হুগলি পান্ডুয়ার বিডিও অফিস, পঞ্চায়েত অফিস এবং পান্ডুয়া বিভিন্ন মোড়ে রাস্তা ঘাটে। গতকাল ১৪ ডিসেম্বর হুগলির সাংসদ লকেট চ্যাটার্জি সিঙ্গুরে বিজেপির ধর্না মঞ্চে ও অনুপস্থিত ছিলেন। 

জানা গেছে লকেট চ্যাটার্জিকে উত্তরাখণ্ড অবজারভারের দায়িত্ব দেওয়া হয়েছে। সেজন্য বেশ কিছুদিন ধরে লকেট চ্যাটার্জিকে নিজের সংসদীয় এলাকা হুগলিতে দেখা যাচ্ছে না।

নিজের লড়াকু ইমেজেই তিনি রাজনীতিতে জায়গা করে নিয়েছিলেন। বিধানসভা ভোটের আগে যে কোনো বিক্ষোভ কর্মসূচিতে তিনি সবসময়ই রনংদেহী মূর্তি ধারণ করতেন। পুলিশকে হিমশিম খেতে হতো তাকে ঠেকাতে।

গত লোকসভা নির্বাচনে তাকে তৃণমূল কেডারদের সাথে রীতিমত বুঝতে দেখা গেছে। এছাড়াও এলাকায় একটা গ্রহণযোগ্যতা তৈরি করতে সক্ষম হয়েছিলেন। কিন্তু বিধানসভা নির্বাচনে হুগলি থেকে পরাজিত হবার পর থেকেই তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না বলে অভিযোগ উঠেছে এলাকাবাসীদের কাছ থেকে।

সিনেমাতেও আর আগের মতো নিয়মিত নন লকেট।

বিজেপি   সাংসদ   লকেট চ্যাটার্জি   অভিনেত্রী  


মন্তব্য করুন


কালার ইনসাইড

বাংলাদেশের সিনেমার গর্ব ওরা তিন বোন

প্রকাশ: ১২:১৮ পিএম, ১১ মে, ২০২৪


Thumbnail

বাংলাদেশের সিনেমার গর্ব তিন বোন অভিনেত্রী সুচন্দা, ববিতা ও চম্পা। দাপটের সঙ্গে একসময় রুপালি পর্দায় অভিনয় করেছেন তারা। এখন চম্পাকে মাঝেমধ্যে দেখা গেলেও সুচন্দা ও ববিতা আছেন অভিনয় থেকে একেবারেই দূরে।

অভিনেত্রী ববিতা বলেন, ‘আমি অনেক দিন ধরেই কাজের বাইরে আছি। দেশ ও দেশের বাইরে থাকা হয়। অভিনয় আর করা হয় না। ভালো গল্প হলে কাজের ইচ্ছা আছে। এ ছাড়া আমাদের তিন বোনকে নিয়ে অনেকেই সিনেমা করার ইচ্ছা প্রকাশ করছে এখন। এটা এখন আর সম্ভব নয়। সবাই যার যার স্থান থেকে ব্যস্ত। তবে আমাদের ক্যারিয়ার নিয়ে একটি তথ্যচিত্র নির্মাণ করার।’

এ বিষয়ে চম্পা বলেন, ‘এখনই সময় এমন একটি তথ্যচিত্র নির্মাণের। আমার জন্য নয়, আমার দুই বোনের বাংলাদেশের সিনেমায় ব্যাপক অবদান রয়েছে। তাদের জন্য হলেও এমন একটি তথ্যচিত্র নির্মাণ করা দরকার বলে আমি মনে করি।’


সুচন্দা   ববিতা   চম্পা  


মন্তব্য করুন


কালার ইনসাইড

বাবার পরামর্শে মান্নাত কেনার প্রস্তাব ফিরিয়েছেন সালমান খান

প্রকাশ: ১২:০০ পিএম, ১১ মে, ২০২৪


Thumbnail

মুম্বাইয়ের অন্যতম দর্শনীয় স্থান বলিউড অভিনেতা শাহরুখ খানের শখের বাড়ি ‘মান্নাত’। শাহরুখ বাড়িটি কিনেছিলেন ২০০১ সালে। তখন তার নাম ছিল ‘ভিলা ভিয়েনা’। শাহরুখ ২০০৫ সালে বাড়ির নাম রাখেন ‘মান্নাত’ । তার আগে বাড়িটি কেনার প্রস্তাব পেয়েছিলেন সালমান খান। কিন্তু তিনি প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন।

এক সাক্ষাৎকারে সালমান জানান, মান্নাত কেনার প্রস্তাব পাওয়ার কথা বাবা সেলিম খানকে জানিয়ে তার পরামর্শ চেয়েছিলেন। ছেলেকে সেলিম খান বলেন, ‌‘এত বড় বাড়ি নিয়ে করবে কী?’  বাবার এই কথাতেই আর ‘ভিলা ভিয়েনা’ কেনার আগ্রহ দেখাননি বলিউড ভাইজান।

শাহরুখের সাধের ‘মান্নাত’র এখন বাজারমূল্য ২০০ কোটি টাকার বেশি। অবশ্য মান্নাত তার বিপুল সম্পত্তির একটি অংশ মাত্র। লন্ডনেও শাহরুখের একটি বিলাসবহুল বাড়ি রয়েছে। যার মূল্য ১৭২ কোটি টাকা। বলিউডের রোম্যান্স কিংয়ের দুবাইয়ের প্রাইভেট আইল্যান্ডে একটি বাড়ি রয়েছে। তার আনুমানিক মূল্য প্রায় ১০০ কোটি টাকা।


শাহরুখ   সালমান  


মন্তব্য করুন


কালার ইনসাইড

বিয়ের পিঁড়িতে বসছেন সোনাক্ষী!

প্রকাশ: ১১:২৩ এএম, ১১ মে, ২০২৪


Thumbnail

সদ্যই মুক্তি পেয়েছে সোনাক্ষী সিনহা অভিনীত সিরিজ ‘হীরামান্ডি।’ সঞ্জয় লীলা বানসালি পরিচালিত সিরিজটিতে সোনাক্ষীর অভিনয় বেশ প্রশংসাও পাচ্ছে। এরইমধ্যে শোনা যাচ্ছে, বিয়ের পিঁড়িতে বসতে চান অভিনেত্রী।

সম্প্রতি কপিল শর্মার শো’তে এসেছিলেন সোনাক্ষী। সেখানে কপিল হঠাৎ সোনাক্ষীকে বিয়ে নিয়ে প্রশ্ন করে বসেন। সোনাক্ষী তখন উত্তর দেন, ‘কাটা গায়ে নুনের ছিঁটা! আমি কিন্তু বিয়ে করতে একেবারে তৈরি।’ তবে খুব চালাকি করে জাহিরের প্রসঙ্গ এড়িয়ে গিয়েছেন অভিনেত্রী।

বেশ কয়েক বছর ধরেই প্রেম, সম্পর্ক, বিয়ে নিয়ে খুব একটা মুখ খুলতে দেখা যায়নি সোনাক্ষী সিনহাকে। যখনই এসব প্রশ্ন উঠেছে, তখনই পুরো বিষয়টা এড়িয়ে গিয়েছেন। তবে বলিউডের বাতাসে উড়ছিল সোনাক্ষী ও জাহির ইকবালের প্রেমের খবর। গত বছর সালমান খানের পার্টিতেও একসঙ্গে হাজির হয়েছিলেন সোনাক্ষী ও জাহির।

এরপর থেকেই আলোচনায় দু'জনের প্রেম। তবে দু'জন প্রেমের বিষয়ে সরাসরি কিছু না বললেও নিজেদের প্রেম চালিয়ে যাচ্ছেন তা বলাই বাহুল্য। তবে কি জাহিরকেই বিয়ে করতে যাচ্ছেন সোনাক্ষী?


সোনাক্ষী  


মন্তব্য করুন


কালার ইনসাইড

বছর শেষে আসছে অর্ণবের নতুন অ্যালবাম

প্রকাশ: ০৯:৪৭ এএম, ১১ মে, ২০২৪


Thumbnail

গায়ক, সুরকার ও সংগীত পরিচালক শায়ান চৌধুরি অর্ণব। বর্তমানে কোক স্টুডিও সিজন ৩ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। ইতোমধ্যেই ‘তাঁতী’ শিরোনামে এই সিজনের প্রথম গানে দেখা গেছে এই তারকাকে। তার মধ্যেই ভক্তদের সুখবর দিলেন এই শিল্পী , জানালেন এ বছরেই আসছে তার নতুন অ্যালবাম।

অর্ণব বিগত তিন বছর ধরে কোক স্টুডিও নিয়েই ব্যস্ত আছেন। এবার অ্যালবামে সময় দিচ্ছেন। জানা গেছে, এ বছরের শেষে আসবে তার এই নতুন অ্যালবাম। যেখানে থাকবে ১০টি গান। ইতোমধ্যেই ৮টি গান নতুন থাকবে।

এবারের গানগুলোতে ভিন্নতা আনতে চেয়েছেন অর্ণব। তাই তিনি দর্শকের জন্য বেশকিছু চমকও রাখবেন বলে জানা যায়, এই অ্যালবামে কাজ হয়েছে কবিদের নিয়ে।

দুই বাংলার নানা কবির কবিতাকে ভেঙে গান তৈরি হয়েছে। জীবনানন্দ দাশ থেকে শ্রীজাত, নীলাঞ্জন বন্দ্যোপাধ্যায়, অনেকের কবিতা নিয়ে কাজ করেছেন এই শিল্পী। অর্ণবের লেখাও এক-দুটো গান থাকবে।

নতুন অ্যালবামের নাম এখনো ঠিক হয়নি। এর আগে এই শিল্পী ২০০৫ সালে তার প্রথম অ্যালবাম ‘চাইনা ভাবিস’ প্রকাশ করে। তারপর ২০০৬ সালে ‘হোক কলরব’, ২০০৮ সালে ‘ডুব’, ২০১০ সালে ‘রোদ বলেছে হবে’, ২০১২ ‘আধেক ঘুম’, ২০১৫ সালে ‘খুব ডুব’ এবং সব শেষ ২০১৭ সালে ‘অন্ধ শহর’ প্রকাশ করে।


অর্ণব   অ্যালবাম  


মন্তব্য করুন


কালার ইনসাইড

বাবা হচ্ছেন বিশ্বখ্যাত পপ তারকা জাস্টিন বিবার

প্রকাশ: ১২:৪৮ পিএম, ১০ মে, ২০২৪


Thumbnail

বেশ কিছুদিন ধরেই গুঞ্জন চলছিল, অন্তঃসত্ত্বা হেইলি বিবার। বাবা হতে চলেছেন জাস্টিন বিবার। তবে এ প্রসঙ্গে একটা শব্দও বলেননি এই তারকা জুটি। এর আগেও একাধিকবার হেইলি বিবারের মা হওয়ার গুঞ্জন ছড়িয়েছিল।

তবে এবার আর গুঞ্জন নয়। বাবা হতে চলেছেন বিশ্বখ্যাত পপ তারকা জাস্টিন বিবার। জাস্টিন ও হেইলির সুখের সংসারে আসতে চলেছে নতুন সদস্য।

বাবা হওয়ার সংবাদটি নিজেই আনুষ্ঠানিকভাবে ঘোষণা করলেন পপতারকা জাস্টিন বিবার। স্ত্রীর বেবিবাম্পের ছবি পোস্ট করে অনুরাগীদের দিলেন সুখবর। শুধু তাই নয়, খ্রিস্টান সংস্কৃতি মতে আবারও ফাদারের সামনে বিয়ে করলেন জাস্টিন ও হেইলি।

বেশ কয়েক বছর আগে এক সাক্ষাৎকারে হেইলি জানিয়েছিলেন, তাঁদের দাম্পত্যজীবন কাটছে সিনেমার মতো। তিনি আরও বলেন, জাস্টিনের সঙ্গে তাঁর বোঝাপড়া খুব ভাল বলেই আপাতত সুখে সংসার করছেন তাঁরা। ২০১৮ সালে অনেকটা চুপিসারেই বিয়ে করে নেন জাস্টিন-হেইলি।

বিয়ের খবর কেউই প্রকাশ্যে আনেননি। এরপর বিয়ের চার বছর পূর্তিতে তাঁদের বিবাহের কথা স্বীকার করেন তারকা জুটি। আর বিয়ের ৬ বছর পর অবশেষে পিতৃত্বের স্বাদ পেতে যাচ্ছেন জাস্টিন।

দীর্ঘ ৮ বছরের সম্পর্কের পর বিচ্ছেদ হয় সেলেনা গোমেজ ও জাস্টিন বিবারের। তারপরই ২০১৮ সালে মার্কিন মডেল হেইলির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন জাস্টিন। গোমেজ ভক্তদের দাবি, সেলেনা গোমেজের কাছ থেকে জাস্টিনকে ছিনিয়ে এনেছেন হেইলি। জাস্টিন-গোমেজ সম্পর্ক ভাঙার মুল কারিগর তিনিই। জাস্টিনের সঙ্গে বিয়ের পর থেকে হেইলির সঙ্গে কথা বলাও বন্ধ করে দেন গোমেজ।

একে অপরের মুখও দেখেননি। তবে সম্প্রতি দুজনকে একসঙ্গে দেখা গেছে। তাদের মাঝে তিক্ততার বরফও গলতে শুরু করেছে। গোমেজও মিডিয়ায় জানিয়ে দিয়েছেন, হেইলির সঙ্গে তার কোনো বিবাদ নেই। 


বাবা   জাস্টিন বিবার  


মন্তব্য করুন


বিজ্ঞাপন