ইনসাইড গ্রাউন্ড

সানজিদা-কৃষ্ণাদের জন্য প্রস্তুত ছাদখোলা বাস

প্রকাশ: ০৪:০৬ পিএম, ২০ সেপ্টেম্বর, ২০২২


Thumbnail নারী ফুটবল দলের জন্য প্রস্তুত ছাদখোলা বাস

হিমালয়কন্যা নেপালে ইতিহাস গড়েছেন বাংলাদেশের নারী ফুটবলাররা। গতকাল বুধবার দেশে ফিরছেন সাফজয়ী সেই বীর ফুটবলাররা। তাঁদের ঘরে ফেরা রাঙাতে প্রস্তুতি নিচ্ছে সরকার ও দেশের মানুষ। এমনকি তাঁদের জন্য ছাদখোলা বাসের ব্যবস্থা করছে সরকারের পরিবহন সংস্থা বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশন (বিআরটিসি)। এর মাধ্যমে নারী ফুটবলারদের সামান্যতম একটা আক্ষেপ হয়তো ঘুচবে।

সাফ নারী চ্যাম্পিয়নশিপে নেপালের সঙ্গে ফাইনালের আগে নারী ফুটবল দলের তারকা কৃষ্ণা রানী ফেসবুকে ছাদখোলা বাসে শিরোপা উদ্‌যাপনের একটি ছবি পোস্ট করে লেখেন, ‘এমন মুহূর্তের অপেক্ষায়।’

কাল কৃষ্ণা ও সানজিদাদের বিমানবন্দরে অভ্যর্থনা জানাবেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কর্তারা। সড়কেও থাকবেন ফুটবলপ্রেমীরা। তাঁদের অভিবাদনের জবাব নারী ফুটবলাররা ছাদখোলা বাস থেকেই দিতে পারবেন।

গতকাল সোমবার ম্যাচ শেষে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল সাংবাদিকদের বলেছিলেন, ‘সাবিনাদের আক্ষেপ দেখে আমাদের অন্তরে ব্যথা লেগেছে। আমাদের দেশে যদিও ছাদখোলা কোনো বাস নেই ঢাকায়; তারপরও আমরা তাদের জন্য একটা ব্যবস্থা করেছি। তাদের ছাদখোলা বাসে বিমানবন্দর থেকেই সংবর্ধনা আমরা দেব। হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বাফুফে ভবন পর্যন্ত তাদের আমরা নিয়ে যাব। তাদের মনের আশা পূরণ করব।’


বিআরটিসির সূত্র জানায়, নারী ফুটবল দল চ্যাম্পিয়ন হওয়ার পরই ক্রীড়া মন্ত্রণালয় ছাদখোলা বাসের আক্ষেপ ঘোচানোর পরিকল্পনা নেয়। তারা বিআরটিসির সঙ্গে গতকাল রাতেই যোগাযোগ করে। বিআরটিসি কোনো রকম দ্বিধা না করেই সংস্থার একটি বাসের ছাদ কেটে নারী ফুটবল দলের দেশে ফেরার উদ্‌যাপনটি রাঙাতে তৎপর হয়।

বিআরটিসির মতিঝিল ডিপোর একটি ডাবল ডেকার বাসের ছাদ কাটা শুরু হয় আজ মঙ্গলবার সকাল থেকে। আজকের মধ্যেই বাসটি পুরোপুরি প্রস্তুত হয়ে যাবে বলে জানান মতিঝিল ডিপোর কর্মকর্তারা।

বিআরটিসির চেয়ারম্যান মো. তাজুল ইসলাম প্রথম আলোকে বলেন, ‘নারী ফুটবল দল জাতিকে একটা বড় উপহার দিয়েছে। জাতি তাদের কাছে কৃতজ্ঞ। আমরা তাদের উদ্‌যাপনে সঙ্গী হতে পেরে গর্বিত।’ তিনি আরও বলেন, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় প্রস্তাব দেওয়ার সঙ্গে সঙ্গেই তাঁরা কাজ শুরু করেছেন। আজ রাতের মধ্যে বাস পুরোপুরি প্রস্তুত হয়ে যাবে। আশা করছেন, তাঁদের এই প্রচেষ্টা নারী ফুটবল দল ও ফুটবলপ্রেমীদের জন্য কিছুটা হলেও আনন্দ দেবে।


খেলাধূলা   সাফ   নারী ফুটবল দল   ছাদখোলা বাস   বাংলাদেশ  


মন্তব্য করুন


ইনসাইড গ্রাউন্ড

একদিন পূর্বে মাঠে খেলে পরের দিন মৃত্যু ইংলিশ ক্রিকেটারের

প্রকাশ: ০২:৪৪ পিএম, ০৩ মে, ২০২৪


Thumbnail

একদিন পূর্বেও তিনি ছিলেন খেলার মাঠে। এমনকি বাঁহাতি স্পিনে শিকার করেন কয়েকটি উইকেটও। তবে পরদিনই পৃথিবীর মায়া কাটিয়ে মাত্র ২০ বছর বয়সেই চলে গেলেন ওরচেস্টারশায়ারের তরুণ ক্রিকেটার জশ বেকার।

ইংলিশ কাউন্টি দল ওরচেস্টারশায়ারের বৃহস্পতিবার বিবৃতি দিয়ে বেকারের মৃত্যুরটি নিশ্চিত করেছে। ওরচেস্টারশায়ারেই তার জন্ম, বেড়েই উঠেছেন এই ক্লাবে খেলেই৷ শেষ ম্যাচটিও খেললেন প্রিয় ক্লাবের জার্সিতেই।

পরিবারের গোপনীয়তা রক্ষা করার অনুরোধের প্রেক্ষিতে বেকারের মৃত্যুর কারণ জানায়নি ওরচেস্টারশায়ার।

এই মৌসুমে কাউন্টি চ্যাম্পিয়নশিপে ওরচেস্টারশায়ার হয়ে গত মাসেও দুটি ম্যাক্স খেলেন বেকার। গত বুধবারও মাঠে ছিলেন তিনি, সমারসেট দ্বিতীয় একাদশের বিপক্ষে তার ৩ উইকেট নেওয়ার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্টও করেছিল ক্লাবটি।

তিন বছর আগে প্রথম শ্রেণির ক্রিকেটে অভিষিক্ত বেকার স্বীকৃত ক্রিকেটে নিয়েছেন ৭০ উইকেট। ব্যাট হাতেও ছিলেন বেশ ভালো।

ব্যাটার বেকারের সবচেয়ে উল্লেখযোগ্য মুহূর্তটি এসেছিল ২০২২ সালে ডারহামের বিপক্ষে, যখন মাত্র ৮৮ বলে ১৬১ রান করেন ১৮ বছর বয়সী বেকার। বিপক্ষে দলে থাকা ইংল্যান্ডের তারকা অলরাউন্ডার বেন স্টোকস মুগ্ধ হয়েছিলেন তার প্রতিভায়।

ম্যাচের পর হোয়াটসঅ্যাপে বেকারকে একটি বার্তা পাঠান স্টোকস। জানান শুভকামনা। “তোমার মাঝে অনেক সম্ভাবনা রয়েছে এবং আমি মনে করি তুমি অনেক দূর এগিয়ে যাবে।”

স্টোকসের সেই ভবিষ্যৎবাণী সত্য হওয়ার আগেই  থেমে গেল বেকারের জীবন প্রদীপ। ইংল্যান্ড অনূর্ধ্ব-১৯ দলের হয়েও বেকারের অকাল প্রয়াণে ইংলিশ ক্রিকেটে নেমে এসেছে শোকের ছায়া।


জশ বেকার   ইংলিশ ক্রিকেটার  


মন্তব্য করুন


ইনসাইড গ্রাউন্ড

বিশ্বকাপের দল নিয়ে যা বলছেন অধিনায়ক শান্ত

প্রকাশ: ০২:১২ পিএম, ০৩ মে, ২০২৪


Thumbnail

বিশ্বজুড়ে ধুম পড়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপের। চলতি বছরের জুনেই মাঠে গড়াবে খেলা। বাকি শুধুমাত্র এক মাস। যার জন্য ইতোমধ্যেই আয়োজক দেশগুলো শুরু করেছে প্রস্তুতি। ব্যস্ত সময় পার করছে অংশগ্রহণকারী দেশগুলোরর ক্রিকেট বোর্ডগুলোও। সেই তালিকায় রয়েছে বাংলাদেশও।

ক্রিকেটের এই বিশ্ব আসরকে সামনে রেখে ইতোমধ্যেই ভারত-ইংল্যান্ডসহ কয়েকটি দেশ দল ঘোষণা করে ফেলেছে। এছাড়াও বেশ কয়েকটি দেশ স্কোয়াড চূড়ান্ত করেছে। তবে আনুষ্ঠানিক ঘোষণা দেয়নি। তেমনই পরিস্থিতিতে রয়েছে বাংলাদেশও। ফলে স্কোয়াডে কে আছেন আর কে বাদ পড়লেন, সেটা নিয়ে ধোয়াশা রয়েই গেছে। সেই দলে কিছু পরিবর্তনের আভাস দিলেন এবার অধিনায়ক নাজমুল হোসেন শান্ত ৷

আগামীকাল থেকে জিম্বাবুয়ের বিপক্ষে শুরু হতে যাওয়া সিরিজের প্রথম ৩ ম্যাচে বাংলাদেশের ১৫ সদস্যের যে দল, বিশ্রাম ও ছুটির কারণে সেখানে নেই মুস্তাফিজুর রহমান ও সাকিব আল হাসান। বিশ্বকাপ স্কোয়াডে এই দুজনের থাকা নিশ্চিতই। ফলে বেশ কয়েকটি পজিশনে এই সিরিজের দল থেকে পরিবর্তন থাকবে স্পষ্টতই।

সরাসরি কারো নাম না বললেও ম্যাচের আগে সংবাদ সম্মেলনে শান্ত বলেছেন, জিম্বাবুয়ে সিরিজের পারফরম্যান্স বিশ্বকাপ দলে প্রভাব রাখতেও পারে। “শ্রীলঙ্কার বিপক্ষে যে সিরিজটা খেলেছি, আর এই সিরিজে যে দলটা আছে। বিশ্বকাপে বেশির ভাগ খেলোয়াড় এখান থেকে যাবে। যদি সবাই সুস্থ থাকে। হ্যাঁ, দুই-একজন এদিক–ওদিক হতে পারে। তবে বেশির ভাগই এখান থেকে যাবে।”

১ মে পর্যন্ত আইসিসির কাছে দেওয়া স্কোয়াডে নির্দিষ্ট কারণ ছাড়া দলগুলো পরিবর্তন আনতে পারবে আগামী ২৫ মে পর্যন্ত। টি-টোয়েন্টিতে এখনো কয়েকটি পজিশন নিয়ে ভুগছে বাংলাদেশ। যেমন এই ফরম্যাটের ওপেনিং জুটি। কন্ডিশন বিবেচনায় অতিরিক্ত স্পিনার বা বাড়তি পেসার নেওয়ার বিষয়ও রয়েছে।

এসব জায়গায় প্রস্তুত হয়েই বিশ্বকাপে যেতে চান শান্ত। “নির্দিষ্ট করে তিন-চারটা পয়েন্টে মনোযোগ থাকবে, এভাবে বলা মুশকিল। আমি চাইব প্রতিটি জায়গায় যেন ফোকাস থাকে। প্রতিটা জায়গায় যেন আমরা ভালোভাবে প্রস্তুত হয়ে বিশ্বকাপে যেতে পারি।“


নাজমুল হোসেন শান্ত   বাংলাদেশ ক্রিকেট   টি-টোয়েন্টি বিশ্বকাপ  


মন্তব্য করুন


ইনসাইড গ্রাউন্ড

জিম্বাবুয়ের বিপক্ষে টাইগার একাদশ যেমন হতে পারে

প্রকাশ: ০১:২৭ পিএম, ০৩ মে, ২০২৪


Thumbnail

ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে আজ প্রথম খেলায় মাঠে নামছে বাংলাদেশ। টাইগারদের জন্য একদিকে এই সিরিজটি যেমন সহজ, তেমনই জটিল। এজন্যই সিরিজে টাইগাররা পাবে হয়তো এ প্লাস, নয়তো ফেল করার সম্ভাবনাও রয়েছে।

আর তাই আজকের খেলায় সেরা একাদশ নিয়েই মাঠে নামবে টাইগাররা। তবে দলের নিয়মিত দুই নির্ভরযোগ্য ক্রিকেটার সাকিব আল হাসান আর মুস্তাফিজুর রহমান নেই। দু’জনই চট্টগ্রাম পর্বে খেলবেন না। তাদের ছাড়াই প্রথম টি-টোয়েন্টি খেলতে নামবে শান্তর দল।

আরও পড়ুন: বিশ্বকাপের পূর্বে টাইগারদের জিম্বাবুয়ে পরীক্ষা: হয়তো এ প্লাস, নয়তো ফেল!

এমন পরিস্থিতিতে কেমন হতে পারে বাংলাদেশ একাদশ, এই প্রশ্ন নিয়ে রীতিমতো চলছে আলোচনা। এই সিরিজ নিয়ে ভক্ত ও সমর্থকদের যত উৎসাহ কমই থাকুক না কেন, একাদশ নিয়ে আগ্রহ আছে সবার। কারণ একটাই— সামনে টি-টোয়েন্টি বিশ্বকাপ। যেহেতু মুস্তাফিজ নেই, তাই তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম আর মোহাম্মদ সাইফউদ্দিনকে দিয়ে পেস বোলিং ডিপার্টমেন্ট সাজাতে পারে বাংলাদেশ। এর বাইরে স্পিনার হিসেবে দলে থাকার সম্ভাবনা আছে রিশাদ ও শেখ মাহেদির।

আরও পড়ুন: বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজে আম্পায়ার হিসেবে থাকছেন যারা

এই ৫ বোলারের সঙ্গে ব্যাটার হিসেবে থাকতে পারেন লিটন দাস, বাঁহাতি তানজিদ হাসান তামিম, অধিনায়ক নাজমুল হোসেন শান্ত, তাওহিদ হৃদয়, মাহমুদুল্লাহ রিয়াদ ও জাকের আলী অনিক।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ
লিটন দাস, তানজিদ হাসান তামিম, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তাওহিদ হৃদয়, মাহমুদুল্লাহ রিয়াদ, জাকের আলী অনিক, রিশাদ হোসেন, শেখ মাহেদি, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম ও মোহাম্মদ সাইফউদ্দিন।


বাংলাদেশ   জিম্বাবুয়ে   টি-২০ সিরিজ   টি-২০ বিশ্বকাপ   ক্রিকেট   বিসিবি  


মন্তব্য করুন


ইনসাইড গ্রাউন্ড

বিশ্বকাপের পূর্বে টাইগারদের জিম্বাবুয়ে পরীক্ষা: হয়তো এ প্লাস, নয়তো ফেল!

প্রকাশ: ০৯:০০ এএম, ০৩ মে, ২০২৪


Thumbnail

দেশের মাটিতে শ্রীলংকার বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজের মধ্য দিয়ে চলতি বছরে আন্তর্জাতিক খেলায় মাঠে নেমেছে বাংলাদেশ। তবে সেখানে ফলাফলের দিক বিবেচনা করলে খুব একটা স্বস্তিতে নেই টাইগাররা। কারণ, টি-টোয়েন্টি, ওয়ানডে এবং টেস্টের মধ্যে শুধুমাত্র ওয়ানডে সিরিজ শিরোপা ঘরে তুলতে পেরেছিল নাজমুল শান্তরা।

এরই মধ্যে কাছাকাছি চলে এসেছে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। শুরু হয়েছে প্রস্তুতি, চলছে দল গোছানোর কাজ। আর সেই প্রস্তুতির অংশ হিসেবে আজ শুক্রবার থেকে শুরু হচ্ছে টাইগারদের জিম্বাবুয়ে পরীক্ষা। 

আরও পড়ুন: বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজে আম্পায়ার হিসেবে থাকছেন যারা

ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে আজ প্রথম খেলায় মাঠে নামছে বাংলাদেশ। টাইগারদের জন্য একদিকে এই সিরিজটি যেমন সহজ, তেমনই জটিল। এজন্যই সিরিজে টাইগাররা পাবে হয়তো এ প্লাস, নয়তো ফেল করার সম্ভাবনাও রয়েছে। 

এই সিরিজের মধ্য দিয়ে ১৮ মাস পর জাতীয় দলে ফিরেছেন পেস অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। সেই সাথে টোয়েন্টিতে অভিষেকের অপেক্ষায় আছেন তানজিদ হাসান তামিমও। বিশ্বকাপের পূর্বে প্রস্তুতি হিসেবে নিজেদের এই সিরিজে কেমন হবে প্রথম পরীক্ষার একাদশ সেই নিয়ে এখন চলছে আলোচনা।

আরও পড়ুন:  বিশ্বকাপের দল চূড়ান্ত, থাকছেন মাহমুদউল্লাহ-সাইফউদ্দিন

এর অবশ্য কিছু কারণও রয়েছে। তার মধ্যে অন্যতম জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম তিন ম্যাচে নেই সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান। আর এই মহাগুরুত্বপূর্ণ দুই প্লেয়ারের অভাব কি ভোগাবে টাইগারদের এমন প্রশ্নও ঘুরছে অনেকের মনে। 

তবে সাকিব-মুস্তাফিজ না থাকলেও স্কোয়াডে ফিরেছেন আফিফ, তানভীরসহ অনেকেই। যার জন্য তাদের নিয়েই সাজানো হবে প্রথম ম্যাচের একাদশ৷ সেক্ষেত্রে ওপেনিং পজিশনে লিটন কুমার দাসের সঙ্গে ওপেন করতে দেখা যেতে পারে তরুণ তানজিদ তামিমকে। টেস্ট ও ওয়ানডেতে ব্যাট হাতে রান খরায় ভুগলেও লিটনের টি-টোয়েন্টি পারফর্ম অবশ্যই স্বস্তি দেবে এমনটাই ধারণা সংশ্লিষ্টদের। আর তরুণ তামিমকে ভাবা হচ্ছে বিশ্বকাপের ব্যাক আপ ওপেনার হিসেবে।

তিন নম্বর পজিশনে অবধারিত নাম নাজমুল হোসেন শান্ত। অধিনায়কত্বের পাশাপাশি গুরুত্বপূর্ণ এই ব্যাটিং অর্ডারে ব্যাট হাতেও দারুণ অবদান রাখতে হবে শান্তকে। এছাড়া চার নম্বরে থাকছেন বর্তমানে দলের অন্যতম ভরসার নাম হৃদয়। কারণ হৃদয় সম্প্রতি দারুণ ছন্দে রয়েছেন। তাই জিম্বাবুয়ের বিপক্ষেও বড় ভূমিকা রাখতে হবে তাকে৷

পাঁচ নম্বরে দেখা যেতে পারে অভিজ্ঞ মাহমুদউল্লাহ রিয়াদকে। দলের একমাত্র সিনিয়র ক্রিকেটার হিসাবে স্কোয়াডে আছে তার নাম। তার ব্যাটিংয়ের সাথে অভিজ্ঞতার দিক দিয়েও রিয়াদকে নিতে হবে বড় দায়িত্ব।

এর বাইরে একাদশে থাকতে পারে জাকের আলী অনিকের নামও। কারণ নিজের অভিষেক সিরিজে শ্রীলংকার বিপক্ষে মারকুটে ব্যাটিংয়ের মাধ্যমে পারফর্ম করে আলোচনার শীর্ষে উঠে এসেছিলেন এই তরুণ। শুধু তাই নয়, নিজেকে প্রমাণ করে এখন বিশ্বকাপের স্কোয়াডেও আলোচনায় আছেন তিনি। তাই এই সিরিজে নিজের সামর্থ্যের পুরোটা প্রকাশ করতে হবে তাকে।

আরও পড়ুন: কারা হচ্ছেন এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালিস্ট?

এছাড়াও চোটের কারণে লম্বা সময় ধরে জাতীয় দলের বাইরে পেস অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। সর্বশেষ ২০২২ এর অক্টোবরে জাতীয় দলের হয়ে খেলেছিলেন তিনি। তবে গেল বিপিএলে কয়েক ম্যাচ সুযোগ পেয়ে দারুণ ভেলকি দেখিয়েছিলেন তিনি। আর সেই ধারাবাহিকতায় জিম্বাবুয়ের বিপক্ষে ম্যাচ দিয়ে আবারও লাল সবুজের জার্সিতে ফিরতে যাচ্ছেন সাইফউদ্দিন৷ 

এছাড়া অলরাউন্ডার হিসেবে থাকবেন শেখ মেহেদি হাসান এবং একমাত্র লেগ স্পিনিং অলরাউন্ডার রিশাদ হোসেন। মূলত স্পিন বিভাগে তাদের দুজনকে নিতে হবে পুরো দায়িত্ব। আর পেস ইউনিটের দায়িত্বে থাকতে পারেন তাসকিন আহমেদ ও শরিফুল ইসলাম।

বিশ্বকাপের পূর্বে প্রস্তুতি হিসেবে এই সিরিজের পারফরম্যান্স একদিকে যেমন টাইগারদের যোগাবে ভরসা, তেমনই বাড়বে আত্মবিশ্বাস। আর তাই এখন দেখার পালা, পাঁচ ম্যাচের এই পরীক্ষায় কতটুকু সফল হতে পারেন তারা।


বিশ্বকাপ   টাইগার   জিম্বাবুয়ে  


মন্তব্য করুন


ইনসাইড গ্রাউন্ড

কোমল পানীয়র বোতল সরিয়ে রাখলেন সিকান্দার রাজা

প্রকাশ: ০৪:২০ পিএম, ০২ মে, ২০২৪


Thumbnail

কোমল পানীয় স্বভাবতই মানুষের শরীরের জন্য হানিকারক। অনেক বিশ্ববিখ্যাত খেলোয়াড় সংবাদ সম্মেলনে এসে ডায়াস থেকে কোমল পানীয়র বোতল সরিয়ে রেখেছেন। বার্তা দিয়েছেন সাধারণ ভক্তদের স্বাস্থ্য সচেতনতার। এবার এমনই এক ঘটনা ঘটিয়েছেন বাংলাদেশে সফররত জিম্বাবুয়ের অধিনায়ক সিকান্দার রাজা।

শুক্রবার (৩ মে) থেকে চট্টগ্রামে শুরু হবে বাংলাদেশ-জিম্বাবুয়ের মধ্যকার ৫ ম্যাচের টি-২০ সিরিজ। যার প্রথম ৩ টি অনুষ্ঠিত হবে চট্টগ্রামে আর বাকি ২ টি অনুষ্ঠিত হবে ঢাকার মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে।

আরও পড়ুন: বিশ্বকাপের দল চূড়ান্ত, থাকছেন মাহমুদউল্লাহ-সাইফউদ্দিন

আজ বৃহস্পতিবার (২ মে) ম্যাচের আগের দিনের সংবাদ সম্মেলনে আসেন জিম্বাবুয়ে অধিনায়ক সিকান্দার রাজা। এসময় তার চোখ পড়ে ডায়াসে রাখা কোমল পানীয় এর বোতলে। সঙ্গে সঙ্গে তিনি সেটা সরিয়ে ফেলেন এবং পাশের একজন তা তার হাত থেকে নিয়ে ক্যামেরা ফ্রেমের বাইরে নিয়ে যান। তারপর সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি।

বিষয়টি দ্রুত ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেখানে বেশিরভাগ নেটিজেনরাই তাকে বাহাবা জানিয়েছেন।


সিকান্দার রেজা   জিম্বাবুয়ে   বিসিবি  


মন্তব্য করুন


বিজ্ঞাপন